নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সিনেমা পাগল। সিনেমায় খাই, সিনেমায় ঘুমাই, সিনেমায় পড়ি, সিনেমায় স্বপ্ন দেখি। জীবন সিনেমাময়।

লেখাজোকা শামীম

গল্প লেখার নেশা আমার আশৈশব। মাধ্যমগুলো বদলে গেছে সময়ে সময়ে - কখনও গল্প, কখনও উপন্যাস, কখনও নাটক, কখনও চলচ্চিত্র কিংবা কখনও টিভি নাটক। যে মাধ্যমেই কাজ করি না কেন, একই কাজ করেছি - গল্প বলেছি। আমি আজন্ম গল্পকার - এক সাদামাটা গল্পকার। মুঠোফোন : ০১৯১২৫৭৭১৮৭. বৈদ্যুতিক চিঠি : [email protected]ফেসবুক : http://www.facebook.com/shajahanshamim.scriptwriterদৃষ্টি আকর্ষণ : আমার নিজের লেখা সাহিত্যকর্ম যেমন উপন্যাস ও নাটক - যা এই ব্লগে পোস্ট করেছি, তার সর্ব স্বত্ব সংরক্ষিত। আমার লিখিত অনুমতি ছাড়া এসবের কিছুই কোনো মাধ্যমে পুনঃপ্রকাশ করা যাবে না।

লেখাজোকা শামীম › বিস্তারিত পোস্টঃ

সকল ভালোবাসা তোমাদের জন্য ........

১৪ ই ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১:১১

একটা প্রজন্মের ব্যাপক হতাশা রয়েছে। হতাশা রয়েছে নিজেকে মেলে না ধরতে পারার, নিজের যোগ্যতা ও দক্ষতাকে কাজে না লাগাতে পারার। হতাশা রয়েছে নিজের অনিশ্চিত ভবিষ্যৎকে এবং আপন সন্তানের ভবিষ্যৎকে হাতের মুঠোয় নিতে না পারার। হতাশা রয়েছে দেশের জন্য ও সমাজের জন্য কিছু না করতে পারার। হতাশা রয়েছে কেবলই নষ্টদের অধিকারে সব কিছু চলে যাওয়া ঠেকাতে না পারার।

অপমানের চূড়ান্ত সীমায় সেই সব হতাশা থেকেই জ্বলেছে আগুন। শাহবাগের অগ্নিশিখা প্রতি বাঙালির হৃদয়ের অগ্নিশিখা। এই অগ্নিশিখা সকল হতাশা-অপ্রাপ্তিকে জ্বালিয়ে পুড়িয়ে শেষ করে দেবে। একবার যখন জ্বলে উঠতে শিখেছি, আমরা বার বার জ্বলে উঠতে পারব।

আজ বিশ্ব ভালোবাসা দিবস। যারা আমাদের সকল হতাশা জ্বালিয়ে পুড়িয়ে নতুন স্বপ্নের রাজাকার যুদ্ধাপরাধীমুক্ত বাংলাদেশ নির্মাণে হাত হাত রেখে আন্দোলন করছে, বিশ্ব ভালোবাসা দিবসের সকল ভালোবাসা তাদের জন্য। চেতনার শাহবাগের জন্য এবারে বিশ্ব ভালোবাসা দিবস উৎসর্গ করলাম। সঙ্গে আছি লড়াইয়ে, সংগ্রামে - হৃদয়ে শাহবাগকে ধারণ করে।

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১৪ ই ফেব্রুয়ারি, ২০১৩ রাত ২:২৪

স্বপ্নখুঁজি বলেছেন: +

২| ১৯ শে ফেব্রুয়ারি, ২০১৩ সকাল ৮:৪৯

তাসজিদ বলেছেন: শাহবাগের অগ্নিশিখা প্রতি বাঙালির হৃদয়ের অগ্নিশিখা। এই অগ্নিশিখা সকল হতাশা-অপ্রাপ্তিকে জ্বালিয়ে পুড়িয়ে শেষ করে দেবে। একবার যখন জ্বলে উঠতে শিখেছি, আমরা বার বার জ্বলে উঠতে পারব।

+++++++++++++++++++++++++++++

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.