নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

হাসিতে আমার কান্না ঝরে...

andharrat@জিমেইলডটকম

আন্ধার রাত

একদিন ভোর হবে নতুন সূর্য্য চারিদিকে জ্বলমল করে আলো ছড়াবে হেসে উঠবে আমার পৃথিবী। সব পাখি মিষ্টি স্বরে গান গেয়ে উঠবে, চারিদিকে ছড়াবে আনন্দের দ্যূতি। সেই দিনের অপেক্ষায় আমি।

আন্ধার রাত › বিস্তারিত পোস্টঃ

"আমরা কেন চোর"----জানতে ইচ্ছা করে!

১১ ই জুন, ২০১৩ দুপুর ১:০৪





নার্সিং কাউন্সিল অব বাংলাদেশের রেজিস্ট্রার সুরাইয়া বেগম। সম্মেলন শেষে তিনি কেনাকাটা করতে সেখানকার একটি শপিং মলে যান। এটা-সেটা কিনে রাখতে থাকেন ট্রলিতে। ঘুরতে ঘুরতে এক সময় প্রসাধনসামগ্রীর অংশে যান। সেখান থেকে দুল আর লিপস্টিক পছন্দ করে সেগুলো ট্রলিতে না রেখে ঢুকিয়ে ফেলেন নিজের ব্যাগে। দোকানের পাওনা মিটিয়ে বের হওয়ার সময় ঘটে বিপত্তি। ঠিক বের হওয়ার মুহূর্তে সিকিউরিটি সিস্টেম তাঁকে আটকে দেয়। ছুটে আসেন দোকানের কর্মীরা। তাঁরা জানতে চান দাম না মিটিয়ে তিনি কোনো কিছু নিয়েছেন কি না। তিনি অস্বীকার করেন। শেষ পর্যন্ত তল্লাশি করা হয়। ব্যাগের ভেতর থেকে বের হয়ে আসে লিপস্টিক আর কানের দুল।

শপিং মলের সিস্টেম অ্যানালিস্ট সব ভিডিও হাজির করেন। লিপস্টিক ও দুল হাতে নেওয়া, উল্টেপাল্টে দেখা, এমনকি কায়দা করে জিনিস দুটি লুকিয়ে ফেলার সচিত্র প্রমাণ উপস্থাপন করা হলে নার্সিং কাউন্সিলের রেজিস্ট্রারের চেহারা ফ্যাকাসে হয়ে যায়। পরিচয় জেনে তাঁকে পুলিশের হাতে তুলে দেয় শপিং মল কর্তৃপক্ষ। এ খবর দ্রুত পৌঁছে যায় বাংলাদেশ দলের অন্য সদস্যদের কাছে। গোপন থাকে না সম্মেলনে যোগ দিতে যাওয়া ভিনদেশি মানুষের কাছেও। পরে মালয়েশিয়ায় বাংলাদেশের হাইকমিশনের সহায়তায় প্রতিনিধিদলের নেতা থানা থেকে তাঁকে ছাড়িয়ে আনেন।



সূত্র

মন্তব্য ৩ টি রেটিং +০/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ১১ ই জুন, ২০১৩ দুপুর ১:২০

এন ইউ এমিল বলেছেন: চোরের জাত এদের চোর কইলে আবার দোষ হয়

২| ১১ ই জুন, ২০১৩ দুপুর ২:৫১

নিষ্‌কর্মা বলেছেন: আমরা কেন চোরের জাত? কেননা আমরা গরীব, ছোট বেলা থেকে দেখে এসেছি যে বাড়ির কোন কিছু লাগলে সেটা বাবার "চুরি" করা টাকায় সম্পন্ন করা হয়।

চুরির টাকাটা আমাদের সমাজে হালাল টাকা, কেননা ঘুষ না-খাওয়ার মত হারাম কাজ আমাদের পিতা-পিতৃব্যরা করতেই পারেন না।

৩| ১১ ই জুন, ২০১৩ বিকাল ৫:৪৪

কান্ডারি অথর্ব বলেছেন:

হায়রে অবস্থা :( :( :(

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.