নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

হাসিতে আমার কান্না ঝরে...

andharrat@জিমেইলডটকম

আন্ধার রাত

একদিন ভোর হবে নতুন সূর্য্য চারিদিকে জ্বলমল করে আলো ছড়াবে হেসে উঠবে আমার পৃথিবী। সব পাখি মিষ্টি স্বরে গান গেয়ে উঠবে, চারিদিকে ছড়াবে আনন্দের দ্যূতি। সেই দিনের অপেক্ষায় আমি।

আন্ধার রাত › বিস্তারিত পোস্টঃ

কাশিমপুর মহিলা কারাগারের ভিআইপি সেল রেডি হচ্ছে :P

০৩ রা নভেম্বর, ২০১৩ দুপুর ১২:১০



















কাশিমপুর মহিলা কারাগারের ভিআইপি সেল রেডি হচ্ছে

কে কে রেডি হাত তুলুন ;)



কাশিমপুর মহিলা কারাগারের ভিআইপি সেল নিয়ে হঠাৎ ব্যস্ত হয়ে পড়েছে কারা কর্তৃপক্ষ। মহিলা ভিআইপি বন্দীদের জন্য নির্ধারিত কয়েকটি সেলে ধোয়ামোছা চলছে। চুনকাম থেকে শুরু করে খাট, জাজিম, চেয়ার-টেবিলসহ অন্যান্য মালামালও এরই মধ্যে পৌঁছে গেছে কারাগারে। বিদ্যুৎ ও পানি সরবরাহ নির্বিঘ্ন রাখতেও ব্যবস্থা নেওয়া হয়েছে। গোপনীয়তা রক্ষা করে অত্যন্ত দ্রুততার সঙ্গে ভিআইপি মহিলা সেল সাজানোর কাজটি সম্পন্ন করা হচ্ছে।



জানা গেছে, কারাগারে মহিলা ভিআইতপি সেলগুলো তেমন ব্যবহার হয়না। এজন্য মহিলা ভিআপি সেলগুলো খুব একটা পরিস্কার করা হয় না। কিন্তু কর্তপক্ষ বলছে উপরের নির্দেশে মহিলা ভিআিইপি সেলগুলো পরিস্কার-পরিছন্ন করে রেডি করে রাখা হচ্ছ্।



দেশে অস্থির রাজনৈতিক পরিস্থিতিতে হঠাৎ ভিআইপি মহিলা সেল প্রস্তুত রাখতে কারা কর্তৃপক্ষের ব্যস্ততা বেড়ে যাওয়ায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।



কাশিমপুর মহিলা কারাগারের জেলার আমজাদ হোসেন সংস্কারের বিষয়টি স্বীকার করে বলেছেন, ভিআইপি মহিলা বন্দীদের জন্য নির্ধারিত সেলগুলো দীর্ঘ দিন অব্যবহৃত অবস্থায় ছিল। এসব সেল ব্যবহারের উপযোগী করা হচ্ছে। তবে এর বেশি কিছু তিনি জানেন না বলে জানান।





আচ্ছা, সত্যি কী রেডি হচ্ছে? শুনা কথা বিশ্বাস করিতে নাই। B-)

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ০৩ রা নভেম্বর, ২০১৩ দুপুর ১২:১৯

বেনিটিশ গাঙচিল বলেছেন: কী জানে?

২| ০৩ রা নভেম্বর, ২০১৩ দুপুর ১২:৪০

বাংলার আকাশ বলেছেন: আহারে .. কত সপ্ন দেকতে মুনচা্য় ! দুইজনরে যদি পাশা পাশি রাখা যেতো !!!

৩| ০৩ রা নভেম্বর, ২০১৩ দুপুর ১:৩৬

স্বপ্নসমুদ্র বলেছেন: হুম। আর্মি আইয়া দুইডারে ভরবো।

৪| ০৩ রা নভেম্বর, ২০১৩ দুপুর ২:৩২

ক্লিকবাজ বলেছেন: ৫ বছর ক্ষমতায় থাইক্যা আকাম-কুকামতো আর কম করে নাই, তাই আগে থাইক্যা পরিস্কার-পরিচ্ছন্নের কাম ধর্ছে যাতে পরে আর ময়লা-আবর্জনার ভিতরে বইস্যা কষ্ট কর্তে না হয়।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.