নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ভালো মানুষ হিসাবে নিজেকে দাবি করি না কখনোই, চেষ্টা করছি ভালো মানুষ হতে। জানিনা কবে ভালো হতে পারব! আর আমি এমনিতে বেশ ঠাণ্ডা, কিন্তু রেগে গেলে ভয়াবহ! একটু introvert টাইপের। স্বপ্ন দেখতে ভালবাসি, তার যদিও অধিকাংশই ভেঙ্গে যায়! আশার পিঠে আশা বেঁধে তবুও নির্লজ্

অতনু কুমার সেন

সংক্ষেপে নিজের সম্পর্কে মূল্যায়নঃ ভালো মানুষ হিসাবে নিজেকে দাবি করি না কখনোই, চেষ্টা করছি ভালো মানুষ হতে। জানিনা কবে ভালো হতে পারব! আর আমি এমনিতে বেশ ঠাণ্ডা, কিন্তু রেগে গেলে ভয়াবহ! একটু introvert টাইপের। স্বপ্ন দেখতে ভালবাসি, তার যদিও অধিকাংশই ভেঙ্গে যায়! আশার পিঠে আশা বেঁধে তবুও নির্লজ্জের মত স্বপ্ন দেখে যাই। স্বপ্ন দেখি আকাশ ছুবো, মেঘের ভেলায় উড়ে যাব, নিজের রঙে রাঙ্গিয়ে দিব, সত্য ও সুন্দরের আলো ফোটাবো। জানিনা পারব কি ব্যর্থ হবো। চেষ্টা তবু করেই যাবো।

অতনু কুমার সেন › বিস্তারিত পোস্টঃ

ভাইয়া, তুমি কি মেয়েদের গায়ে হাত দাও?

২৮ শে অক্টোবর, ২০১৬ সকাল ৭:৪৬

যারা রেইপ করে, যারা মেয়েদের নোংরা স্পর্শ, নোংরা কথা ছুঁড়ে দেয়, সেই প্রত্যেকটা ছেলেরা কারও না কারও ভাই। কোন মেয়েই ভাবতে পারে না যে তার আদরের ভাইটি এসব অন্যায় আচরণ করতে পারে। তাহলে এই এত এত উত্যক্তকারী আসে কোথা থেকে? আপনার ভাইর কাছে বোন হিসেবে আপনি নিরাপদ আছেন, কিন্তু অন্যের বোনটি নিরাপদ থাকছে, সেই গ্যারান্টি দিতে পারবেন তো? রাস্তায় যে মেয়েটির গায়ে হাত দেয়া হয়, সে অনেক সময় চিৎকার করে বলে ওঠে, "আপনার ঘরে মা বোন নাই?" কিন্তু তাতে উত্যক্তকারী ছেলেগুলোর কোন বিকার ঘটে না।

তাই আজকে সকল বোনদের বলছি, প্রশ্ন করুন নিজের ভাইকে। মায়েদের বলছি, জিজ্ঞেস করুন নিজের উঠতি বয়সী ছেলেকে। আমরা বলছি না সব ছেলেই উত্যক্ত করে। কিন্তু তার উত্তর দেয়ার ভঙ্গী দেখেই বুঝে যাবেন সে সত্যি বলছে নাকি মিথ্যা। আর যদি সে এমন করে থাকে, তাহলে এই প্রশ্নের পর আপনার সামনে দাঁড়াতে সে লজ্জা পাবে। নিজে আর কাউকে উত্যক্ত করবে না, বন্ধুদের করতে দেবে না।

প্রত্যেক মেয়ে নিজের ভাইকে শোধরাবার দায়িত্ব নিন শুধু, দেখবেন এইসব অপরাধ অনেক কমে এসেছে।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.