নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ব্লগ সার্চম্যান

ব্লগ সার্চম্যান

ব্লগ সার্চম্যান › বিস্তারিত পোস্টঃ

দুষ্ট কুকুর মেরে ফেলার আইন বাতিল করতে হবে ।

২৮ শে আগস্ট, ২০১৫ রাত ১০:৫১

এক জন কুকুরের মন্ত্রী একটি আইন বাহির করিলেন তার এলাকায়
কোন দুষ্ট কুকুর থাকতে পারবে না । শুধু তার দুষ্ট কুকুর ছাড়া । তাই সে তার এলাকা থেকে দুষ্ট কুকুরের বংশ শেষ করার জন্য বিশেষ পহরী তৈরি করলো । একটি সময় দেখা গেলো সেই কুকুরের মন্ত্রীর মন্ত্রীত চলে গেল । আরেক জন কুকুরের মন্ত্রীত পেলেন । সে মন্ত্রীত পেয়ে প্রথমত বেশ কিছু বিপক্ষের দুষ্ট কুকুর মেরে ফেললেন । একটি সময় দেখা গেল দুষ্ট কুকুর মারতে মারতে এখন তার পালিত দুষ্ট কুকুর বেশি মৃত্যুর মুখে আর তখনয়ই সে উঠে পড়ে লাগলো দুষ্ট কুকুর মারার আইন বাতিল করার জন্য ।

কারন যখন দেখলো এলাকার অন্য সকল দুষ্ট কুকুর মারা পড়ছে । এখন যে সব দুষ্ট কুকুর আছে তা সব নিজের ঘরের দুষ্ট কুকুর । আর তাই সে চিন্তা করলো না এখন যদি এই দুষ্ট কুকুর মেরে ফেলার আইন বাতিল না করে তাহলে নিজের দুষ্ট কুকুর গুলোকে
বাঁচানো দায় হয়ে যাবে । তাই সে শ্লোগান শুরু করলো দুষ্ট কুকুর হত্যার আইন বাতিল করতে হবে ।

মন্তব্য ৪ টি রেটিং +১/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ২৯ শে আগস্ট, ২০১৫ রাত ৯:০৫

রাজীব বলেছেন: বলেছেন বটে। কুকুরে কামড়ালে ১৪ টি ইন্জেকশান।

৩০ শে আগস্ট, ২০১৫ ভোর ৪:২১

ব্লগ সার্চম্যান বলেছেন: এখন আর চোদ্দটির প্রয়োজন হয় না একটা হলেই চলে ।

২| ২৯ শে আগস্ট, ২০১৫ রাত ৯:১৬

শতদ্রু একটি নদী... বলেছেন: কেয়ারটেকার গভঃ আন্দোলনের কথা মনে পইরা গেলো ভাই। এরপর হরতাল নিয়া বক্তব্য, এওপর এই ধারা সেই ধারার অপপ্রয়োগ সংক্রান্ত্র নানা বক্তব্য, কিন্তু একটা ধারাও কেউ বাতিল করেনা ক্ষমতায় গিয়া। খুবই কার্যকর অস্ত্র।

৩০ শে আগস্ট, ২০১৫ ভোর ৪:২৬

ব্লগ সার্চম্যান বলেছেন: এখন সময় চেন্জ যেই ক্ষমতায় যায় সেই আগে নিজের পিঠ বাঁচানোর চিন্তা ভাবনা করে । তার পরে নতুন নতুন অত্যাধুনিক সিস্টেম
কলাকৌশল আবিস্কার আরো কত কি তা একমাত্র ক্ষমতায় যায় তারাই জানে । সব থেকে বড় কথা হলো ওই চেয়ার যেই ক্ষমতায় যায় সেই ওই চেয়ারটি আর ছাড়তে চায় না ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.