নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ব্লগ সার্চম্যান

ব্লগ সার্চম্যান

ব্লগ সার্চম্যান › বিস্তারিত পোস্টঃ

দেশের রত্ন দেশ নেত্রী মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার কাছে খোলা চিঠি ।

২৯ শে আগস্ট, ২০১৫ রাত ৮:২৬


পত্র এর শুরুতে আন্তরীক শুভেচ্ছা ও ভালোবাসা রইল আপনার প্রতি । আসা করি মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে ভালোই আছেন । যাই হোক আমরা কিন্ত বেশি ভালো নাই । ভালো না থাকার কারন একটাই দেশের অর্থনৈতিক অবস্থা বিপর্যয় । দিনকে দিন বেকার যুবক যুবতি ভাই বোন সন্তানদের সংখ্যা বেড়ে চলছে । আপনাকে সেদিকে নজর দেওয়ার জন্য জোর করবো না । কেননা আপনি দেশের একজন প্রধান মন্ত্রী অথাৎ বলা চলে এদেশের সকল যুবক যুবতী ভাই বোনদের মাতা । তাই দয়া করে মা জননী যদি এদেশের বেকার যুবকদের জন্য আপনার হৃদয়খানি সামান্যতম কাঁদে তাহলে দয়া করে দেশের বেকার যুবকদের জন্য একটু কর্মের ব্যবস্থা করুন ।
যাই হোক আপনার আর বেশি সময় নষ্ট করবো না । বিশেষ কিছু কথা লেখে শেষ করে দিবো । আপনার বাবা শেখ সাহেব এখন আর উনি নেই অনেক আগেই উনি মারা গেছেন সেই জন্য আমরা পুরো বাঙ্গালী জাতি গভীর শোকহাত । তাই বলে উনাকে গীরে আপনার মন্ত্রী সাহেবেরা যদি মাসের পর মাস শোক পালন করেন তাহলে দেশের সাধারন অসহায় গরিব দুখীদের কি হবে একবার বেভে দেখার অনুরোধ থাকলো । মনে করেন আমরা বাংলাদেশের সাধারন গরিব দুখী অসহায় মানুষগুলো তার জন্য শোকাহত তাই বলে সেইটা মাসের পর মাস হতে পারে না । তাই আপনার কাছে অনুরোধ করবো আপনার নেতাকর্মীদের দিকে দৃষ্টি দেওয়ার জন্য । তারা মনে হয় শোক দিবসের নামে দেশের অর্থ অপচয় করছেন । আমরা জানি বঙ্গবন্ধুর জন্য আওয়ামী লীগ শোকাহত । তাই এই শোকাহতটা আমাদের মাস কমিয়ে দুইদিন বা তিনদিনে আনতে হবে । আর এখনো এদেশের অনেক পরিবার আছেন যারা দুইবেলা দুইটা ডাইল ভাত খাইয়া বাঁচার সমর্থটুক নেই । তাই শোক দিবসের নামে দেশের অর্থকে অপচয় না করে দেশের বেকার যুবক যুবতী ভাই বোনদের পিছনে যদি ব্যয় করেন আমারা আপনার কাছে চির কৃতজ্ঞতা থাকবো । তাতে মনে হয় বঙ্গবন্ধুর আত্মাও শান্তি পাবে । আর আপনার কাছেও সেই অনুরোধটুকোই করে চিঠি লেখা এখানেই ক্ষান্ত দিলাম ।

ইতি আপনার দেশের একজন গরিব দুখী সচেতন নাগরিক ।

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ২৯ শে আগস্ট, ২০১৫ রাত ৮:৩৪

চাঁদগাজী বলেছেন:

চলেন, বৃটেনের রাণীর কাছে রত্ন বিক্রয় করে দিই, রাণী রত্নকে মুকুটে রাখবেন।

৩০ শে আগস্ট, ২০১৫ ভোর ৪:৩৫

ব্লগ সার্চম্যান বলেছেন: ধন্যবাদ চাঁদ গাজী ভাই ।বৃটেনের রাণীর কাছে কেন রত্ন বিক্রি করবেন এদেশে কি কম রানি আছে তাছাড়াও রত্ন
কিন্ত এখনো মুকুতেই আছে ।

২| ২৯ শে আগস্ট, ২০১৫ রাত ১১:০১

কালের সময় বলেছেন: ভালো বলেছেন ভালো লাগলো আপনার কথাগুলো ।

৩০ শে আগস্ট, ২০১৫ ভোর ৪:৩৫

ব্লগ সার্চম্যান বলেছেন: ধন্যবাদ

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.