নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর লিখিব আমি ........শুণ্যর্ও মাঝার

বাউন্ডেলে

বাউন্ডেলে › বিস্তারিত পোস্টঃ

মন্দের ভালো আওয়ামীলীগ যা করছে অন্য কোন দলের সেই সামর্থ নাই।

০৯ ই জানুয়ারি, ২০২৪ সকাল ১১:১১


ব্লগে অর্ধ মুর্খের অভাব নাই। মন্দের ভালো আওয়ামীলীগ যা করছে অন্য কোন দলের সেই সামর্থ নাই। আমেরিকার স্যাংসন জুজুর ভয়ে তটস্থ লোভী,স্বার্থপর কতিপয় বাঙ্গালীর থরহরি কম্প দেশের আম জনতার জন্য বিনোদন বিশেষ। রেজেকের মালিক আল্লাহ, আমেরিকা নয়। শেখ হাসিনার নির্দেশিত পথে দেশ এগিয়ে যাবে এটাই বাস্তবতা বর্তমান। মার্কিন মদদে ১৫০০০ নারী-শিশু হত্যা করেছে ইসরাইলীরা। আর বাংলাদেশে জামাত-বিএনপিও জীবন্ত আদম সন্তানদের পুড়িয়ে হত্যা করছে - সেই মার্কিন মদদেই।

মন্তব্য ২০ টি রেটিং +২/-০

মন্তব্য (২০) মন্তব্য লিখুন

১| ০৯ ই জানুয়ারি, ২০২৪ সকাল ১১:২৯

হাসান কালবৈশাখী বলেছেন:
নির্বাচনের পর জনমনে অর্থনীতিতে ও বাজারে আস্থা বৃদ্ধি পেয়েছে।

নির্বাচনের পরের দিন শেয়ার বাজারে মূল্যসূচকের বড় উত্থান
ইত্তেফাক রিপোর্ট
প্রকাশ : ০৯ জানুয়ারি ২০২৪, ০৩:০০
https://www.ittefaq.com.bd/673411

নির্বাচনের পরের দিন শেয়ার বাজারে মূল্যসূচকের বড় উত্থান
জাতীয় সংসদ নির্বাচনের পরের দিন গতকাল সোমবার দেশের শেয়ার বাজারে মূল্যসূচকের বড় উত্থানে লেনদেন হয়েছে। এদিন বেড়েছে লেনদেনও। বেড়েছে ১০০-এর বেশি কোম্পানির শেয়ার দর
বাজার সংশ্লিষ্টরা বলেছেন, নির্বাচনকে কেন্দ্র করে সৃষ্টি রাজনৈতিক অস্থিরতার নেতিবাচক প্রভাব পড়েছিল শেয়ার বাজারে। কিন্তু নির্বাচনের পর বাজার এখন স্থিতিশীলতার দিকে যাচ্ছে বলে বিনিয়োগকারীরা মনে করছেন। যার প্রভাব পড়েছে বাজারে।

ডিএসই তথ্য বলছে, গতকাল ডিএসইর প্রধান সূচক ডিএসইএক্স আগের কার্যদিবসের চেয়ে ২৫.৩৪ পয়েন্ট বেড়ে ৬২৬৯.৫১ পয়েন্টে অবস্থান করছে। এছাড়া, ডিএস-৩০ মূল্য সূচক ৭.৯৬ পয়েন্ট বেড়ে ২১০২.২৩ পয়েন্ট এবং ডিএসইএস শরিয়াহ সূচক (ডিএসইএস) ৪.২১ পয়েন্ট বেড়ে ১৩৬৭.০১ পয়েন্টে দাঁড়িয়েছে। এদিন এই বাজারে ৪৪১ কোটি ১৩ লাখ টাকা লেনদেন হয়েছে। ইত্তেফাক।

০৯ ই জানুয়ারি, ২০২৪ সকাল ১১:৫৩

বাউন্ডেলে বলেছেন: ৪০% এরও শান্তিপ্রিয় মানুষ ভোটে অংশগ্রহন করেছে। উৎসব আমেজে দেশ বর্নিল হয়েছে ৭ই জানুয়ারী। তারেক-ইউনুস গং দেশ-জনতার বাল বাকা করার রাজনীতিতে মেতেছে।

২| ০৯ ই জানুয়ারি, ২০২৪ সকাল ১১:৩৬

জ্যাক স্মিথ বলেছেন: এই সব ঈহুদী নাসাড়াদের কথায় পাত্তা দিয়ে লাভ নেই, আমাদের সাথে আল্লহা আছেন। যতদিন আল্লাহ পাক শেখ হসিনার সাথে আছেন ততদিন শেখ হাসিনার কোন ভয় নেই। একটা জাতির জন্য স্বয়ং আল্লাহপাক নিজে যৌগ্যতম শাসক নির্ধারণ করিয়া দেন। ক্ষমতা দেয়া এবং ক্ষমতা কেড়ে নেয়ার মালিক একমাত্র আল্লাহ। বর্তমানে যারা ক্ষমতায় নেই তাদের ধৈর্য ধারণ করা উচিৎ, আর যারা ক্ষমতায় আছেন তাদের শুকরিয়া আদায় করা উচিৎ। একদিন না একদিন আ্লাহ পাক বাংলাদেশকে ইহুদী নাসাড়ার দেশ আমেরিকার থেকেও বেশী শক্তিশালী করে দিবেন, সারা পৃথিবীতে বাংলাদেশের পতাকা পতপত করে উড়িবে। - আমিন।

৩| ০৯ ই জানুয়ারি, ২০২৪ দুপুর ১:৪০

নীল আকাশ বলেছেন: ৪০% এরও শান্তিপ্রিয় মানুষ ভোটে অংশগ্রহন করেছে
৫% ভোট পেয়েছে কি না সন্দেহ?
কুকুর বেড়াল আড় কিছু অমানুষ নামের জানোয়ার ছাড়া কোনো সুস্থ বিবেক সম্পন্ন মানুষ ভোট দিতে যায়নি।

০৯ ই জানুয়ারি, ২০২৪ দুপুর ১:৪৪

বাউন্ডেলে বলেছেন: জনগন দেখেছে। অংশ নিয়েছে। বিএনপি-জমাত লেপের তলায় দিন কাটিয়েছে।

৪| ০৯ ই জানুয়ারি, ২০২৪ দুপুর ২:৫৫

বিজন রয় বলেছেন: লেখার সাথে ওই ছবির কি সম্পর্ক?

আওয়মীলীগ আসলেই কি মন্দের ভালো?

০৯ ই জানুয়ারি, ২০২৪ বিকাল ৩:০০

বাউন্ডেলে বলেছেন: আওয়ামীলীগের দুশমনরাও কেমন আছে দেখে নিন।

৫| ০৯ ই জানুয়ারি, ২০২৪ বিকাল ৩:০০

ধুলো মেঘ বলেছেন: আর কোন দলের উপর ভারতদেবের আশীর্বাদ নেই। ভারতের পূর্ণ নিয়ন্ত্রণ আছে বলে আমেরিকা বা জাতিসঙ্ঘের এই এলাকায় কোন এক্সেস নেই। তাই হাসিনা দিনের পর দিন গণতন্ত্রের পেছন মেরেও টিকে গেছেন। এরকম নির্বাচন বিএনপি করেছিল ১৯৯৬ সালে - কয়েকদিনও টিকতে পারেনি। সবই ভারতদেবের কৃপা।

০৯ ই জানুয়ারি, ২০২৪ বিকাল ৩:৩৪

বাউন্ডেলে বলেছেন: ৪০% এরও শান্তিপ্রিয় মানুষ ভোটে অংশগ্রহন করেছে। উৎসব আমেজে দেশ বর্নিল হয়েছে ৭ই জানুয়ারী। হাসিনা মানুষের বোটাধিকারকে পুনরুজবজীবিত করেছে। তারেক-ইউনুস গং দেশ-জনতার বাল বাকা করার রাজনীতিতে মেতেছে।

৬| ০৯ ই জানুয়ারি, ২০২৪ বিকাল ৩:১৬

রাজীব নুর বলেছেন: হুজুরেরা বিছানায় বসে খায় কেন?

০৯ ই জানুয়ারি, ২০২৪ বিকাল ৩:৪০

বাউন্ডেলে বলেছেন: মহামুর্খ শালারা। ১৫০০ বছর আগে টেবিল-চেয়ার বা প্রযুক্তির আধিক্য না থাকার জন্য বা দারিদ্রতার জন্য হুজুর (সাঃ) পাটিতে বা খাটিয়াতে বসে খেতেন। এটাকেই অনুসরন করতে গিয়ে বেকুবরা বিছানায় খাচ্ছে। অথচ দয়াল নবীর সম্পদ বিলানোর সুন্নাহ্ অনুসরন করে না ধান্দাবাজগুলা।

৭| ০৯ ই জানুয়ারি, ২০২৪ সন্ধ্যা ৭:২৫

প্রামানিক বলেছেন: হুজুরদের এতো খাবার দিল কে?

৮| ০৯ ই জানুয়ারি, ২০২৪ রাত ৮:১১

অক্পটে বলেছেন: আপনার মিথ্যাটাকে ধরেই যদি বলি ৪০% ভোট কাস্ট হয়েছে তো এর মধ্যে ৩৮% ভোট ছিল জাল। শুধু মাত্র হারামী এবং এর দোসররা এই এক দলিয় নির্বাচনকে সমর্থন করছে।

০৯ ই জানুয়ারি, ২০২৪ রাত ৮:১৯

বাউন্ডেলে বলেছেন: আপনারা চোখ দিয়ে দেখেন ? নাকি ?

৯| ০৯ ই জানুয়ারি, ২০২৪ রাত ৮:৪৩

অক্পটে বলেছেন: আপনি তো রাগ করছেন। ভাই পাবলিক সব জানে। একটা ভীষণ রকম অক্ষমতা থেকেই নিরন্কুস জেতার এই ছলচাতুরীর আয়োজন। আপনার মাথায় কি কিছু নেই? একদলই নির্বাচনটা ভাগাভাগি করে করে নিল এটা আপনার চোখ মন সায় দিল।

১০ ই জানুয়ারি, ২০২৪ সকাল ১০:৪১

বাউন্ডেলে বলেছেন: সন্ত্রাসী দু-একটি দল ব্যাতিত নির্বাচণে প্রতাক্ষ্য/পরোক্ষ ভাবে দেশের ৮০% মানুষ জড়িত হয়েছে। আওয়ামীলীগ বড় দল বহ্র গ্রুপ। দলের নেতা/কর্মীর আধিক্যর কারনে নেতা/কর্মীর মুল্যায়ন ঠিকমত করতে পারছে না। প্রতিটি আসনে আওয়ামী আদর্শের ৩/৪ জন প্রার্থী ছিলো। এমনটা মনে হতেই পারে ।

১০| ১০ ই জানুয়ারি, ২০২৪ সকাল ১০:৫৩

অক্পটে বলেছেন: এই নির্বাচনটা শেখ হাসিনা আরো একটি কুকর্ম। যার মূল্য তাকেই পরিশোধ করতে হবে। সময় তাকে ক্ষমা করবেনা।

১১| ১০ ই জানুয়ারি, ২০২৪ সকাল ১১:০৬

বাউন্ডেলে বলেছেন: মার্কিন বলয় বাদ দিয়ে- বাকি সবাই সন্তষ্টি প্রকাশ করেছে। দেশ ফাকিস্ততানের চেয়ে অনেক এগিয়ে।বিশ্বের ৯০% দেশ বাংলাদেশের বর্তমান অবস্থার প্রসংসা করছে। দেশের মানুষ জামাত-বিএনপির নির্যাতন থেকে মুক্তি চায়। এক্ষেত্রে তারা শেখ হাসিনার বিকল্প দেখছে না।আলাহর অশেষ রহমতে টানা চতুর্থবার শেখ হাসিনা সরকার গঠন করছে। জনগন জামাত-বিএনপির কবরে তিন মুঠো করে মাটি দিচ্ছে। মানুষ আনন্দ করছে।

১২| ১০ ই জানুয়ারি, ২০২৪ সকাল ১১:২৮

কলাবাগান১ বলেছেন: "সময় তাকে ক্ষমা করবেনা": সময় কাকে ক্ষমা করে নাই সেটা তো দেখতেই পাচ্ছি

১৩| ১০ ই জানুয়ারি, ২০২৪ দুপুর ১২:৫২

রাজীব নুর বলেছেন: লেখক বলেছেন: মহামুর্খ শালারা। ১৫০০ বছর আগে টেবিল-চেয়ার বা প্রযুক্তির আধিক্য না থাকার জন্য বা দারিদ্রতার জন্য হুজুর (সাঃ) পাটিতে বা খাটিয়াতে বসে খেতেন। এটাকেই অনুসরন করতে গিয়ে বেকুবরা বিছানায় খাচ্ছে। অথচ দয়াল নবীর সম্পদ বিলানোর সুন্নাহ্ অনুসরন করে না ধান্দাবাজগুলা।

ভালো বলেছেন।
সঠিক কথা বলেছেন।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.