নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর লিখিব আমি ........শুণ্যর্ও মাঝার

বাউন্ডেলে

বাউন্ডেলে › বিস্তারিত পোস্টঃ

তথাকথিত মেধাবীরা এখন খ্রিস্টান মিশনারী স্কুল কলেজেও হাত দিচ্ছে । নটরডেম থাকবে ?

২৪ শে আগস্ট, ২০২৪ রাত ১১:১০

মন্তব্য ২৩ টি রেটিং +০/-০

মন্তব্য (২৩) মন্তব্য লিখুন

১| ২৪ শে আগস্ট, ২০২৪ রাত ১১:৫৫

কামাল১৮ বলেছেন: নটরডেম এবং হলিক্রস মনে হয় থাকবে।এই দুটি প্রতিষ্ঠান ঢাকার প্রানকেন্দ্রে।

২৫ শে আগস্ট, ২০২৪ সকাল ১০:২৩

বাউন্ডেলে বলেছেন: সম্ভবত থাকবে না। কারন এরা একটি বিকৃত লুটপাট কেন্দ্রিক ইসলামী শাষন ব্যবস্থা বাস্তবায়নের চেষ্টা চালাচ্ছে। এতে লুটপাটকারীদের সম্পদের পাহাড় তৈরী হবে এবং ভিন্নধর্মীদের জন্য এই ভুখন্ড বসবাসের অযোগ্য হয়ে যাবে।

২| ২৫ শে আগস্ট, ২০২৪ রাত ১২:৪৯

আলচুদুরওয়ালবুদুর বলেছেন: এখন তো সত্যিই মনে হচ্ছে সমন্বয়করা হিজবুত তাহরিরের লোকজন। আরব বসন্তের পর সিরিয়া এবং লিবিয়াতেও এভাবে সব খ্রিস্টান মিশনারি স্কুল এবং হাসপাতাল বন্ধ করে দিয়েছিল ছাত্ররা। বাকিটাতো ইতিহাস।

২৫ শে আগস্ট, ২০২৪ সকাল ১০:৪২

বাউন্ডেলে বলেছেন: এরা সব বিষয়ই অল্প-কিছু জানে। এখানেই বিপত্তি । তারা যা করতে চাচ্ছে। সে বিষয়ে তাদের বিকৃত এবং মানবতা বিরোধী ধারনা দেয়া হয়েছে । এতে তাদের উগ্রতা বৃদ্ধি পেয়েছে। ইসলাম সম্পর্কে এদের সামান্যতম ধারনা থাকলেও, দেশটাকে নরপশু সমন্বয়করা নরকে পরিনত করতো না।
https://www.somewhereinblog.net/blog/baundele/30365014

৩| ২৫ শে আগস্ট, ২০২৪ রাত ১২:৫৬

আদিত্য ০১ বলেছেন: আপেক্ষা করেন এই দেশের নাম কি আবার পূর্ব পাকিস্তান হয় কিনা, এইটা হওয়ার বাকি আছে

২৫ শে আগস্ট, ২০২৪ সকাল ১১:৪৩

বাউন্ডেলে বলেছেন: আমাদের এক ব্লগার জাতীয় সংগীতও লিখে ফেলেছে।

৪| ২৫ শে আগস্ট, ২০২৪ রাত ১:০০

আদিত্য ০১ বলেছেন: কোমলমতিদের গুরুরা যেভাবে আদর্শের প্রস্থেটিক আবারন নিয়ে সাধারন মানুসদের মাঝে আইডিয়লজি বহিঃপ্রকাশ ঘটাচ্ছে, তাতে বেশি দিন নাই যে এই দেশে পাকিস্তানের সবকিছুই হবে, এইটা মনে হয় ১০/১২ বছরের নীল নকশা, যাস্ট ইমপ্লিমেন্ট করার সুযোগে ছিলো, এখন সুযোগ মত এক্সিকিউট করেছে

২৫ শে আগস্ট, ২০২৪ বিকাল ৫:৪১

বাউন্ডেলে বলেছেন: ভাবনা সঠিক আপনার।

৫| ২৫ শে আগস্ট, ২০২৪ ভোর ৪:১২

প্রহররাজা বলেছেন: ইউনুস দাদু সুশীলের ভান করে থাকা এক ভন্ড চোরা, এই বুড়া দেশে আইসিস আমদানী করবে।

২৫ শে আগস্ট, ২০২৪ বিকাল ৫:৪৩

বাউন্ডেলে বলেছেন: আইএসআই জাতীয় মাল দিয়ে ট্্যাক্স চোর গদী কিনেছে ৬৬৬ কোটী টাকায়।

৬| ২৫ শে আগস্ট, ২০২৪ ভোর ৫:২৩

আলচুদুরওয়ালবুদুর বলেছেন: @আদিত্য ০১
বর্তমান পরিস্থিতিকে "হিন্দু-মুসলিম" "পাকিস্তান-ভারত" সমীরকণে ফেললে আপনি ভুল করবেন, এটা প্রচন্ড মাত্রায় অলস সরলীকরণ। ব্যাপারটা আরো অনেক জটিল। হিজবুত তাহরিরের সাথে পাকিস্তানের কোন সম্পর্ক নেই। তারা পাকিস্তানেও নিষিদ্ধ, পাকিস্তান আর্মি হিজবুত তাহরিরের কর্মীদের ধরতে গিয়ে তাদের নিজেদেরই কালো ঘাম ছুটে যাচ্ছে। বাংলাদেশের মত পাকিস্তানের সাধারণ জনগণও হিজবুত তাহরির সম্পর্কে তেমন অবগত নয়। আর হিজবুত-তাহরির মানেই "হিন্দু-বিদ্বাষী" বা "ভারত-বিদ্বষী" নয়, তাদের রাজনৈতিক মতাদর্শ প্রচলিত থিওরি দিয়ে ব্যখা করতে গেলে ভুল করবেন, আপনি হয়ত হিন্দু/ভারত বিদ্বেষী জামাত-এ-ইসলামীর সাথে হিজবুত তাহরির কে এক কাতারে ফেলাতে চাচ্ছেন, কিন্তু আদতে ব্যাপারটা তা নয়। পাকিস্তান বা বাংলাদেশের জামায়তে ইসলামী হলো "মুসলিম ব্রাদারহুড" এর (আদর্শিক) শাখা। এদিকে হিজবুত তাহরির হলো আল-নাবহানীর অনুসারী। তাদের রাজনৈতিক মতাদর্শে অনেক পার্থক্য আছে। তাদের প্রতিষ্ঠাতাদের ধর্মীয় বিশ্বাসেও কিছু পার্থক্য আছে।

এই দুই গ্রুপের মধ্যে পার্থক্য গুলো সম্মন্ধে আরো জানতে চাইলে উইকিতে পড়ে নিন।

হিজবুত-তাহরীর

মুসলীম ব্রাদারহুড (জামায়তে-ইসলামী)

২৫ শে আগস্ট, ২০২৪ বিকাল ৫:৪৭

বাউন্ডেলে বলেছেন: এরা সবাই ভন্ড।
“ইসলামী সমাজ ব্যবস্থা” য় যে কোন ভুখন্ডে অন্য ধর্মাবলম্বীদের সাথে মিলেমিশে থেকে মুসলিমরা ইসলামী জীবন অব্যাহত রাখতে পারে-
পক্ষান্তরে “ইসলামী রাষ্ট্র ব্যবস্থা” য় ভিন্নধর্মীদের উপর জিজিয়াসহ অন্যান্য বিধিনিষেধ থাকায় বৈষম্য দৃশ্যমান হয় এবং ভিন্নধর্মীদের অস্বস্তি ও হতাশা নিয়ে বসবাস করতে হয় যা অমানবিকতার পর্যায়ে পড়ে। এ কারনে নির্দিষ্ট ভু-খন্ডে ১০০% মুসলিম অধ্যুষ্যিত হলেই শুধু কোরানের সমস্ত শর্ত পুরন সাপেক্ষে “ইসলামী রাষ্ট্র ব্যবস্থা” প্রতিষ্ঠা সম্ভব।
নতুবা “ইসলামী সমাজ ব্যবস্থা” ই যথেষ্ট । যেটা সারা বিশ্বের বিভিন্ন দেশে আছে।

৭| ২৫ শে আগস্ট, ২০২৪ দুপুর ১:৪১

নতুন বলেছেন: আয়ামীপন্থীরা সবাই দেখি জৈতিশি হয়ে যাচ্ছে।

চাদগাজী ভাই পাকি ট্রেনিং দেখছেন, জালটাকা দেখছেন,

গত ১৬ বছরের সৈরাচারেও যেহেতু বাংলাদেশ টিকে আছে, সামনে যা হবে ভালোই হবে।

শুধুই ধান্দাবাজদের ই আগামীর বাংলাদেশ ভালো লাগবেনা।

এইযে ধরেন ঢাবির ছাত্রলীগের কত আফসোস হইতেছে।

জনগন ২ কোটির উপরে নগদ টাকা সাহাজ্য করেছে। এটা যদি তাদের হাতে পড়তো কতই না ভালো হতো।

এখন তাদের সাভাবিক প্রতিক্রিয়া আপনার এই পোস্টের মতনই হবে।

তারা এখন আলোচনা করছে যে এই ২ কোটির ১.৯ কোটি টাকাই ছাত্ররা ভাগ কইরা খাইয়া ফালাইছে, বাকি ১০ লক্ষ টাকার ত্রান নিয়ে সেলফি তইলা ফেসবুকে পুস্টাইবো। B-)

২৫ শে আগস্ট, ২০২৪ বিকাল ৫:৫৭

বাউন্ডেলে বলেছেন: মাত্র ৫ কোটি মানুষ ১ টাকা করে দিলে ৫ কোটী টাকা হয়। ট্যাক্সচোর, রিজার্ভ চোর ইউনুসকে এবং নরপশু সমন্বয়কদের জনগন বিশ্সাষ করে না। প্রমানিত ।
সমন্বয়করা গাড়ি মডেল চেন্জ করছে। ইউনুস চোর অপমানের ভয়ে পালিয়ে বেড়াচ্ছে এখনই। শত শত মায়ের অভিশাপে ধ্বংষ হবে- অভিশপ্ত এই সমন্বয়ক নমরুদের দল।

৮| ২৫ শে আগস্ট, ২০২৪ বিকাল ৫:৫৬

বাউন্ডেলে বলেছেন: মাত্র ৫ কোটি মানুষ ১ টাকা করে দিলে ৫ কোটী টাকা হয়। ট্যাক্সচোর, রিজার্ভ চোর ইউনুসকে এবং নরপশু সমন্বয়কদের জনগন বিশ্সাষ করে না। প্রমানিত ।
সমন্বয়করা গাড়ি মডেল চেন্জ করছে। ইউনুস চোর অপমানের ভয়ে পালিয়ে বেড়াচ্ছে এখনই। শত শত মায়ের অভিশাপে ধ্বংষ হবে- অভিশপ্ত এই সমন্বয়ক নমরুদের দল।

৯| ২৫ শে আগস্ট, ২০২৪ সন্ধ্যা ৬:১৪

নতুন বলেছেন: লেখক বলেছেন: মাত্র ৫ কোটি মানুষ ১ টাকা করে দিলে ৫ কোটী টাকা হয়।
সমন্বয়করা গাড়ি মডেল চেন্জ করছে। ইউনুস চোর অপমানের ভয়ে পালিয়ে বেড়াচ্ছে এখনই। শত শত মায়ের অভিশাপে ধ্বংষ হবে- অভিশপ্ত এই সমন্বয়ক নমরুদের দল।


ট্যাক্সচোর, রিজার্ভ চোর ইউনুসকে এবং নরপশু সমন্বয়কদের জনগন বিশ্সাষ করে না। প্রমানিত ।

এই কারনেই ঢাবিতে মানুষের লাইন লেগেছিলো সাহাজ্যের হাত বাড়িয়ে।

আপনার ছাত্রলীগ যখন এই কালেকসন করতো তখন জনগন তাদের অনেক বেশি বিশ্বাস করতো। ;)

২৫ শে আগস্ট, ২০২৪ রাত ৯:১০

বাউন্ডেলে বলেছেন: ঢাকা শহরে ১ কোটীর উপর মানুষ বাস করে। সে তুলনায় কিছুই হয় নি । দিনে ১ কোটি কালেকশন হয় নাই। মানুষ এখন টিএসসি মুখি হয় না আগের মতো।

১০| ২৫ শে আগস্ট, ২০২৪ সন্ধ্যা ৭:৫৪

আলামিন১০৪ বলেছেন: আপনার কুতায় ব্যাথা লাগে? -নটরডেমের এক বিশ্বাসঘাতকের বিদায় মানে নটরডেমের ধ্বংশ নয়- বাণীতে এক এক্সরটরডেমিয়ান, এক্সডিএমসি-বুয়েট-এলুমনাই

২৫ শে আগস্ট, ২০২৪ রাত ৯:১৫

বাউন্ডেলে বলেছেন: আপনি সাম্প্রদায়িক ব্লগার । সভ্যতায় আপনি বেমানান। যুক্তি আপনার যম। ঢাকার ওভার ব্রিজের ঝুলন্ত লাশ আপনার চোখে পড়ে না। ইউনুসের ৬৬৬ কোটি টাকার ভাগ খুব তাড়াতাড়ি শেষ হচ্ছে। আসক্তরা নতুন মক্কেল খুজছে।

১১| ২৫ শে আগস্ট, ২০২৪ রাত ৯:৪৫

নতুন বলেছেন: লেখক বলেছেন: ঢাকা শহরে ১ কোটীর উপর মানুষ বাস করে। সে তুলনায় কিছুই হয় নি । দিনে ১ কোটি কালেকশন হয় নাই। মানুষ এখন টিএসসি মুখি হয় না আগের মতো।


ছাত্রলীগ/ছাত্রদল/শিবিররা যখন এসব করতো তখন কত মানুষ এগিয়ে আসতো???

২৫ শে আগস্ট, ২০২৪ রাত ১০:১৪

বাউন্ডেলে বলেছেন: ছাত্র সংগ্রাম পরিষদ ১৯৮৮ এর বন্যায় একদিনে ৮ লাখ+ কালেকশন করেছিলো। তখন ঢাকায় লোক ছিলো ৭০+ লাখ। চালের কেজী উঠেছিলো ৮+ টাকা

১২| ২৬ শে আগস্ট, ২০২৪ বিকাল ৩:৪৭

আমি ব্লগার হইছি! বলেছেন: নিজেরা সারাবছর পড়াশুনা করতে পারেনি, পরীক্ষা দিতে চাচ্ছে না, এবং ভবিষ্যতে উচ্চ শিক্ষা ও চাকরী করতে গিয়ে এর ফল অবশ্যই ভোগ করবে। এখন নটরডেম এর পিছনে লাগার অন্যতম কারণ, ওরা পড়াশুনা করে।

২৬ শে আগস্ট, ২০২৪ বিকাল ৫:১৩

বাউন্ডেলে বলেছেন: রাইট ! সঠিক ধরেছেন।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.