নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

নিলনদ

মাহমুদুল হাসান কায়রো

যাযাবর, অান্তর্জাতিক যাযাবর।

মাহমুদুল হাসান কায়রো › বিস্তারিত পোস্টঃ

তোমরা যারা নাস্তিক হত্যা সাপোর্ট কর....

১২ ই মে, ২০১৫ বিকাল ৫:১৯

তোমরা যারা নাস্তিক বলে একজন জ্যান্ত মানুষকে কুপিয়ে মেরে আলহামদুলিল্লাহ পড় তারা জেনে রেখো ঠিক তোমাদের মতই চিন্তা করে ইজরাইলিরা একজন মুসলমানকে হত্যা করে। তোমরা যেমন এই ধরনের হত্যাকে পাপ মনে কর না তেমনি তারাও পাপ মনে করে না। তোমরা যেমন একজন নাস্তিক হত্যাকে কুকুর হত্যা বলে ফেসবুকে উল্লাস কর তেমনি ইজরাইলের মানুষরাও ফেসবুকে আরেকটি কুকুর মারার আনন্দে উল্লাস করে। প্রবলেম সেখানে না। প্রবলেম হলো: তোমরা যেমন নাস্তিক, ইহুদি, খ্রিস্টানদের মানুষ মনে কর না। সর্বদা তাদের ঘৃণার চোখে দেখ ঠিক তেমনি ভাবে আমেরিাকা, ইংল্যান্ড, ইউরোপের ২৬ টি দেশ, অস্ট্রলিয়া, কানাডা, নিউজল্যান্ড, রাশিয়া, ল্যাটিন আমেরিকার ৩২ কান্ট্রি, ভারত, নেপাল, শ্রিলন্কা, থাইল্যন্ড সহ আরো যত অমুসলিম দেশ আছে এবং সেই দেশের যত মানুষ আছে সবাই তোমাদের কিছুটা হলেও ঘৃণার চোখে দেখে। অনেকে আবার অনেক বেশিই ঘৃণার চোখে দেখে, সেটাও বড় কোন প্রবলেম না। বড় প্রবলেম হলো: তোমরা যেইভাবে এই ঘৃণাকে হৃদয় দিয়ে ঘৃণার বদৌলে দা ছুড়ি দিয়ে ঘৃণা শুরু করলা ঠিক তেমনি ভাবে যদি উপরোল্লেখিত দেশের মানুষরাও হৃদয়ের ঘৃণা হৃদয় থেকে বের করে দা, কুড়ালের মাধ্যমে প্রকাশ করা শুরু করে তখন কোথায় পালাবা বলো? তখন কিন্তু বিগ প্রবলেম হয়ে দাড়াবে। তখন কিন্তু মানবতা মানবতা বলে চিৎকার করে ঐ সমস্ত কুকুরদেরই দৃষ্টি আকর্ষনের চেষ্টা করাটা নিছক বোকামীই হবে। কাজেই, তোমরা যারা বিশ্বাস কর একজন নাস্তিক হত্যা করে সাথে সাথে যদি আমার মাথাও কাটা পরে তবে আমি জান্নাতি এবং এটাই আমার সফলতা তারা হয়ত মাথা হারিয়ে জান্নাতে চলে যাবে কিন্তু তুমি কিন্তু দুনিয়ার বুকে কোটি কোটি আল্লাহ রাসুলের ভক্তকে জাহান্নামে ঠেলে দিয়ে গেলে.... মাইন্ড ইট।

মন্তব্য ২২ টি রেটিং +৪/-০

মন্তব্য (২২) মন্তব্য লিখুন

১| ১২ ই মে, ২০১৫ সন্ধ্যা ৬:১৭

নুর ইসলাম রফিক বলেছেন: "তুমি কিন্তু দুনিয়ার বুকে কোটি কোটি আল্লাহ রাসুলের ভক্তকে জাহান্নামে ঠেলে দিয়ে গেল"।
যুক্তিটা ঠিক বুঝে ঊঠতে পারিনি।একটু সহজ করে বলবেন প্লিজ।

১২ ই মে, ২০১৫ সন্ধ্যা ৬:৩১

মাহমুদুল হাসান কায়রো বলেছেন: দুনিয়াটাকে মুসলমানদের জন্য জাহান্নাম বানিয়ে গেলে......

২| ১২ ই মে, ২০১৫ সন্ধ্যা ৬:৫৩

শ্রাবণধারা বলেছেন: ভাল লিখেছেন মাহমুদুল হাসান কায়রো ভাই ।

এই ব্লগেই এই ধরণের মুসলমান অনেক দেখি যারা নাস্তিক হত্যায় আলহামদুলিল্লাহ পড়ে ছোয়াব হাসিল করে, কেউ কেউ আবার যুক্তিও দেখায় এই বিভৎস্য হতাকাণ্ড শরিয়তি বিধানে জায়েজ আছে বলে, কেউ কেউ আবার মৃত ব্লগারদের নিয়ে জোকস পরিবেশন করে ছোয়াব হাসিল করে !!!!

৩| ১২ ই মে, ২০১৫ সন্ধ্যা ৬:৫৫

লেখাজোকা শামীম বলেছেন: আসলেই তো, মুসলমান তো মাত্র ১০০ কোটি। বাকি ৬০০ কোটি কিন্তু মুসলমান না। তারা মুসলমানদের ঘৃণা করতে শুরু করলে মুসলমানদের একঘরে হয়ে পড়তে হবে। হয়তো এখন সেটা খুব বড় আকারে হচ্ছে না। কিন্তু খুন খারাবি চলতে থাকলে এক সময় ঘৃণাটা্ও বাড়বে। ৬০০ কোটি মানুষ যদি তাদের দেশে মুসলমানদের ঢুকতে না দেয়, তাহলে মুসলমানদের জন্য এই পৃথিবী কঠিন হয়ে যাবে।

৪| ১২ ই মে, ২০১৫ সন্ধ্যা ৭:০৪

নুর ইসলাম রফিক বলেছেন: ধন্যবাদ। হ্যা এখন বুঝতে পেরেছি।

৫| ১২ ই মে, ২০১৫ রাত ৯:২৩

রিপন বর্মণ বলেছেন: তোমরা যেমন একজন নাস্তিক হত্যাকে কুকুর হত্যা বলে ফেসবুকে উল্লাস কর তেমনি ইজরাইলের মানুষরাও ফেসবুকে আরেকটি কুকুর মারার আনন্দে উল্লাস করে।

ami o aei samprodaikotar sikar.

৬| ১২ ই মে, ২০১৫ রাত ৯:৩০

বঙ্গভূমির রঙ্গমেলায় বলেছেন:
যথার্থ বলেছেন। সহমত।

৭| ১২ ই মে, ২০১৫ রাত ৯:৫২

তৌফিক মাসুদ বলেছেন: আসলে নিয়ম হল, কেউ যদি অমুসলিম অবস্থায় মারা যায় তার জন্য আফসোস করতে হয়। এটাই শিক্ষা ছিল। অথচ আমাদের দেশের কত্তগুলান বোকা আমেরিকা, ইসরায়েল, ভারতের সৈন্য বা মানুষ মারা গেলে বলে " গজব পরছে, ঠিক হইছে, উচিত বিচার হইছে "
এই ধরনের উক্তি করা সাম্প্রদায়িকতা। সুস্থ মানুষ তা বলতে পারেনা। যেসব ব্লগার মারা যাচ্ছেন তারা বাংলাদেশী। আমরা বাংলাদেশকে পাপ মুক্ত রাখতে চাই। রক্তপাতহীন রাখতে চাই।

১৩ ই মে, ২০১৫ বিকাল ৫:০৩

মাহমুদুল হাসান কায়রো বলেছেন: রাইট.....

৮| ১২ ই মে, ২০১৫ রাত ১০:৪১

মাঈনউদ্দিন মইনুল বলেছেন: যথার্থ।

৯| ১৩ ই মে, ২০১৫ রাত ১২:৪৬

প্রোফেসর শঙ্কু বলেছেন: ঠিক বলেছেন। কিন্তু, ঘৃণা ছড়িয়ে যাওয়াটাই এখন সাধারণ হয়ে গেছে।

১০| ১৩ ই মে, ২০১৫ ভোর ৪:১২

লীন প্রহেলিকা বলেছেন: এসব হত্যা কখনো গ্রহন্যোগ্য বা সমর্থিত হতে পারে না। বিচার বহির্ভূত কনো হত্যাকান্ড সুস্থ মানুষ সমর্থন করতে পারে না। দুঃখ লাগে এই হত্যাকে জায়েজ করতে অনেকেই প্রচারনা করেন ঢের। আপনি যথার্থই বলেছেন।

১১| ১৩ ই মে, ২০১৫ সকাল ১০:১৯

সোনালি সময় বলেছেন: আপনার পিতা মাতাকে নিয়ে কেই অশ্লিল কবিতা গল্পলিখলে কি আপনি তাদের সম্মান করবেন তাদের ক্ষমা করবেন । আপনি অবশ্যই প্রতিবাদ করবেন যদি ক্ষমতা থাকে তাহলে তাদের মারতেও পারেন । তেমনি যাকে নিজের জীবনের চেয়ে ভাল না বাসলে পরি পূর্ণ মুমনি হওয়া যায় না তাকে নিয়ে যক্ষন ক্রমাগত অশ্ললিলতা ছড়ান হয় । তখন তাদরে জন্য আপনাদরে ভালবাসা দেখে সত্যি প্রশ্ন যাগে আমারা কি মুসলিম হতে পেরেছি।

আমার ঈমান দুর্বল বলে আমি হয়ত শুধু তাদের ঘৃণা করেছি কিন্তু সাবাই তো আর আমার মত দূর্বল ঈমানের না এটা ভুলে গেলে কিভাবে চলবে।

১৩ ই মে, ২০১৫ বিকাল ৪:৫৬

মাহমুদুল হাসান কায়রো বলেছেন: তো, আপনি কেন মারছেন না তাদের? আপনি মারছেন না অথচ অপরের মারা কে সাপোর্ট করছেন? হাস্যকর না বিষয়টা।

১২| ১৩ ই মে, ২০১৫ দুপুর ১২:১০

মাঘের নীল আকাশ বলেছেন: @সোনালি সময়ঃ ভাই একশ কোটি মুসলমানের ঈমান যত শক্তই হোক না কেন...বাকী ছয়শ কোটি মালাউন, নাসারা, কাফের, মুনফেক, মুরতাদরা যদি একসাথে থুতু দিতে শুরু করে...তাইলে থুতুর সাগরে তলায় যাবেন...আর আপনি কোন আল্লাহর অনুসারী জানি না, তবে আমার আল্লাহ কোন অবস্থাতেই নরহত্যা সমর্থন দেয় না।

১৩| ১৩ ই মে, ২০১৫ দুপুর ১২:১৬

আমাদের ইয়াহু বলেছেন: তোমরা যারা ব্লগারের খোলসের আড়ালে নিজেদের স্বার্থ হাসিল করার জন্য নাস্তিকতার নামে অন্যের হৃদয়ে আঘাত দিচ্ছ, তোমরা বড়ই শেয়ানা। তোমরা ভেবেছ, এই সব মুক্তমনায় কিছু লিখলে তোমাদের উপর আক্রমন হবে, আর এই সুযোগে বিদেশে সেটেল হওয়া যাবে। আর যখন কেউ তার হৃদয়ের আঘাতের প্রতিবাদে প্রতিঘাত করে, তখনই তোমরা ব্লগারের খোলসের ভিতর আশ্রয় নিয়ে সিম্প্যাথি আদায় কর।আসলে তোমরা খুব শেয়ানা মাল।

১৩ ই মে, ২০১৫ বিকাল ৪:৫৯

মাহমুদুল হাসান কায়রো বলেছেন: তোমরা যারা ব্লগার'''''!!!!!
মানে কি? আপনি ব্লগে ঢুকলেন ক্যামনে? আপ্নিও তো ব্লগার, নাস্তিক আপ্নারও মাথা কাটা যাওয়া উচিত........ যত্তসব.......

১৪| ১৩ ই মে, ২০১৫ বিকাল ৩:৩৬

গোয়েন্দাপ্রধান বলেছেন: তা আপনার কি মনে হয় না ওরা আমাদের দা ছুড়ি দিয়ে মারছে না?
আফগান ইরাক সোমালিয়া লিবিয়া তে কি ঘটতেছে
ফিলিস্তিনে কি ঘটতেছে বার্মায় জিঞ্জিয়ানে কি হচ্ছে?
এগুলা মুসস্লিম রা আগে শুরু করেছে না ঐ আপনার ইহুদি খ্রিস্টান রা?
আফগানে কমিউনিজমের গুরু রাশিয়া আক্রমণের পড় থেকেই সেখানে ইএ অবস্থা।
আর তাজাকিস্তান তুর্ক মেনিস্তান সহ মধ্য এশিয়ার দেশ গুলোর হাজার মসজিদ মাদ্রাসা কে পুড়িয়ে দিয়েছে? ওরাই ত।
ওরা আগে শুরু করেছে? এটার প্রতিক্রিয়া ওরা পাবেই
তেমনি এদেশে বিজ্ঞানের নামে ইসলাম বিদ্বেষ কারি রাও আগেই আঘাত হেনেছে এর ফলাফল ওরা পাবে।ওদের কেউ আগ বাড়িয়ে খোচায় নি।
আহমদ ছফা আহ মেদ শরিফ রাও নাস্তিক ছিল তারা মার্জিত ভাষায় নানা বিষয় তুলে ধরেছেন।তাদের ত কেউ চাপাতি দিয়ে কোপাতে যায় নি?
হু আজাদ আর মগা চিফ থাবা হাবা রা কি এমন বিজ্ঞান লেখক হয়ে গেল কি এমন মুক্ত চিন্তা র লোক হয়ে গেল যে এদের ইসলাম অবমাননা নে মেনে নিতে হবে?
বাংলার নাস্তিক সম্প্রদায় হইল এক চিমটি বিবর্তন বাদ দুই চিমটি কোয়ান্টাম মেকানিক্স রিচার্ড ডকিন্স কার্ল সাগান আর হকিংের কয়েকটা বই পড়ে নিজেরে বিশাল বিজ্ঞান মনস্ক দাবি করে।

১৩ ই মে, ২০১৫ বিকাল ৫:০২

মাহমুদুল হাসান কায়রো বলেছেন: ধর্মের বিরোদ্ধে যারা বিদ্বেষ ছড়ায় তাদের আইনের আওতায় এনে বিচার করতে হবে, বিচার করতে বাধ্য করতে হবে। দেশে এমন আইন করতে এবং সেটা বাস্তবায়ন করতে সরকারকে বাধ্য করুন।

১৫| ১৪ ই মে, ২০১৫ রাত ২:৪২

জ্বিনল্যান্ডের জ্বিন বলেছেন: ধর্মের বিরুদ্ধে উল্টা পাল্টা লিখলে পকাত পকাত হবেই। আমাদের সরকারের উচিত আইনের আওতায় তাদের আনা।

১৬| ১৫ ই মে, ২০১৫ রাত ৮:৫৪

রুহুল আমিন রাজ বলেছেন: পৃথিবীতে যদি একজন ঈমানদার থাকে তাকেও কোটি কোটি বেইমানদের বিরুদ্ধে কথা বলতে হবে ।সংখ্যায় কম বলে ইহুদিদের দালাল সেজে ইসলামের বিপক্ষে কথা বলার চেয়ে তাদের মরে যাওয়া ওনেক ভাল।

১৭| ২৪ শে মে, ২০১৫ বিকাল ৩:৫০

অগ্নি দগ্ধ বলেছেন: আমার একটু জানার ছিল যে এই বিষয়ে ইসলাম আসলে কি বলছে? ধরা যাক, আমার কোন বন্ধু সে নিজেকে নাস্তিক দাবী করল এবং সে ইসলাম নিয়ে কুরুচিপূর্ণ কথা আমার সামনেই বলা শুরু করল নিয়মিতভাবে। এখন একজন মুসলিম হিসেবে আমার করনীয় টা কি?? তাকে বুঝান, না বুঝলে তার সঙ্গ ত্যাগ করা এবং মনে মনে এটাই চাওয়া যে আল্লাহ তাকে হেদায়াত দান করুন নাকি তাকে হত্যা করা?? হত্যা করে প্রশান্তির ঢেঁকুর তোলা?? কোনটা??

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.