নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

হাজার হাজার অসাধারন লেখক+ব্লগারের মাঝে আমি এক ক্ষুদ্র ব্লগার। পৈত্রিক সূত্রে পাওয়া লেখালেখির গুণটা চালিয়ে যাচ্ছি ব্লগ লিখে। যখন যা দেখি, যা মনে দাগ কাটে তা লিখি এই ব্লগে। আমার ফেসবুক এড্রেস: https://www.facebook.com/sohani2018/

সোহানী

আমি অতি বিরক্ত হয়ে আমার অনেক লিখাই ড্রাফটে নিয়েছি কারন সামুতে আমার কিছু ভাবনা শেয়ার করছি, আর এ ভাবনা গুলো আমার অনুমতি ব্যাতিরেকে কপি না করার অনুরোধ করেছিলাম কিন্তু যত্রতত্র আমার লিখার কপি পেস্ট দেখেই যাচ্ছি দিনের পর দিন।

সোহানী › বিস্তারিত পোস্টঃ

বাচ্চাগণ তালিয়া বাজাও, পরীমনি এবার ধরা খাইছে!!!!

১৪ ই আগস্ট, ২০২১ সকাল ৯:০৭



ওয়েল, পরীমনির গোষ্ঠি উদ্ধার কি শেষ হইছে নাকি আরো বাকি আছে? তারে গ্রেফতারের জন্যতো দেখি রীতিমত কয়েক প্লাটুন পুলিশ গেছে, আদালতে কয়েক হাজার পুলিশি ব্যারিকেড দিসে। রীতিমত দফায় দফায় রিমান্ডে নিয়ে তারে জিজ্ঞাসাবাদ চলছে। স্যোসাল মিডিয়াতে তো দেখি তারে সমানে ধুইতাছে আমাগো আলেম ভাইরা।

খুবই ভালো কথা, ধোয়া তুলশীপাতা আলেম ভাইদের কমেন্টস দেইখা আমি বিশাল খুশি। এতো পুত-পবিত্র আমার ভাইয়েরা....। আর এমন অপরাধীরে ধরতে দেশের বিশেষ বাহিনীর এতো তৎপরতা দেইখা খুব ভালো লাগতাছে। আহা আহা সাধু সাধু, দেশেতো আর কোন অপরাধই থাকবো না এরকম তৎপরতা চললে। তো, সারা দেশেতো আর কোন অপরাধই নাই খালি সব তসবীগোনা আলেম ভাইরা। সব আকাম করে ওই সুন্দরী পরীমনিরা, ওরাই নষ্ট করতাছে আমাগো পবিত্র ভাইগো..........।

যাহোক, তাই তারে এভাবে গ্রেফতার কইরা দফায় দফায় রিমান্ডে নিতাছে তাই দেইখা ভাবলাম তার অপরাধগুলার তালিকা করি।

তো দেখলাম, তারে যখন ধরতে গেছে তখন তার বিরুদ্ধে কোন ওয়ারেন্ট ছিল না। মানে সুনির্দিষ্ট অভিযোগ ছিল না। তবে পরে তার বিরুদ্ধে অনেক অভিযোগই দাঁড় করাইছে। খুবই ভালো কথা, এতো বড় অপরাধী তারেতো এরকমভাবে ধরতেই পারে। তো তার বিরুদ্ধে করা অভিযোগগুলা একটু দেখি!!

অপরাধ নাম্বার ১: তার বাসায় মাদক (মদ) পাওয়া গেছে।

বিশাল অপরাধ! তো, নায়িকার বাসায় কি মদ থাকবে নাকি জমজমের পানি থাকবো। আজ যে নায়িকা অন্জনা, অরুণা বিশ্বাস আন্টিরা বড় বড় কথা কয় তো তারাতো যৈাবনকাল ঘরে তসবী রাখছে, তাই না! নায়িকার বাসায় কয়েক বোতল মদরে বোতল উদ্ধারের লাইগা এতো বড় অভিযান!! সত্যিই সেলুকাস বিচিত্র সব আমাগো কাম কাইজ....

অপরাধ নাম্বার ২: এতো বাড়ি গাড়ি কেমনে বানায়ছে?

ভালো কথা, তার এতো এতো বাড়ি গাড়ি হাওয়া থেইকা আসে নাই, আফনারাই দিসেন তারে। সে ব্যবসা করে নাই, তেমন কোন ছবিতেও ছিল না সে....তো কেমনে তার কাড়ি কাড়ি টাকা হইছে। কে তারে দুবাই নিসে, কে তারে গাড়ি দিসে, কে তার মাসের লাখ লাখ টাকা দিসে.....। তো এখন সবাই পীর সাহেব। সব দোষ রাতের রানীর। তো ভায়া, পরীমনি কি দৈাড়াইয়া আপনার বিছানায় গেছে তারপর আপনার থেইকা গাড়ি আদায় করছে??

অপরাধ নাম্বার ৩: ব্লাকমেইল করতো ধনীগো।

তো ধনীভাইরা, আফনারা ব্লাকমেইল হইবার লাইগা পরীমনিগো দ্বারে দ্বারে ঘুরতেন কেন? রাতের রানীর পার্টিতে আফনাগোরে ধইরা আনছে কেডায়? ব্লাকমেইল সুযোগ তারে কে দিসে? কে তারে এতো বড় ক্ষমতাবান বানাইছে?

অপরাধ নাম্বার ৪: পরীমনি পতিতাবৃত্তি করতো!

তো ভালো কথা, বিশাল অপরাধ! তার আগে কন, পরীমনিরে এ পথে নামাইছে কে? দিনের পর দিন কাদের আশ্রয় প্রশ্রয়ে আজকের পরীমনি? কয়টা এমন এ্যাকশান নাইমা দালাল ঠেকাইছেন। দেশের আনাচে কানাচে হাজারো পরীমনি গুমরে কাঁদে, আত্মহত্যা করে। কয়টার বিচার করছেন?

আমি তার চাইতে ও বেশী অবাক হইছি, আজকে যারা তার পাশে থাকার কথা সেই সহ শিল্পীরা সবাই তাড়াতাড়ি পাততাড়ি গুটাইয়া ভাগছে। জীবনভর যারা তারে মাথায় তুইলা নাচছে আজ তারা এ ধাক্কায় আছাড় মারছে। সত্যিই সেলুকাস বিচিত্র আমাগো মানসিকতা...!!! এইসব শিল্পী সমিতির পাছায় দুইটা কড়াস কড়াস বেতের বাড়ি দেয়া উচিত। খালি সব দোষ নটিনীর.... আর বাকি সব ধোয়া তুলশী পাতা। নিজের গা কেমনে বাচাঁতে হয় তা এরা দেখি খুব ভালোই জানে।

আমি বলি না পরীমনি ফেরেশতা আদমী, কিন্তু কথা হইলো রাতের রানীরে ধরেন তয় তার লগে কিছু রাতের রাজাগোরেও একটা ডলা দিয়েন!!!..........

মন্তব্য ১১১ টি রেটিং +৮/-০

মন্তব্য (১১১) মন্তব্য লিখুন

১| ১৪ ই আগস্ট, ২০২১ সকাল ৯:২৮

হাবিব বলেছেন: গতকাল রাতে বউয়ের লগে পরীমনির পক্ষে দুই চারটা কথা বলছিলাম খালি........... বাকিটা ইতিহাস। আর কিচ্ছু কইতাম না... :|

১৪ ই আগস্ট, ২০২১ সকাল ৯:৫২

সোহানী বলেছেন: হাহাহাহা........... বুইঝা শুইনা কথা কইবা!!

২| ১৪ ই আগস্ট, ২০২১ সকাল ৯:৩৩

বিটপি বলেছেন: আপনি আলেম শব্দটি অযথা এখানে টেনে এনেছেন। পরীমনির কর্মকান্ড বা তাকে নিয়ে করা নাটকে এদেশের আলেম সমাজের কিছু যেয়ে আসেনা। কলকাতার নুসরাত জাহান মুসলিম সেজে ভোট চেয়ে জিতে আবার সিঁদুর পড়ে অগ্নিসাক্ষ্য করে হিন্দু বিয়ে করল। কেউ গায়েই মাখেনি। এসব নায়িকা ফায়িকাদের আবার ধর্ম কি?

এদের গ্রেফতারে নড়চড়ে বসে যারা এদেরকে ব্যবহার করে এদের অসহায় অবস্থার সুযোগ নেয়, তারা। আলেম সমাজ না।

১৪ ই আগস্ট, ২০২১ সকাল ৯:৫৩

সোহানী বলেছেন: এখানে "অলেম" শব্দটা কি অর্থে ব্যবহ্ণত হয়েছে তা মনে হয় আপনি ধরতে পারেন নাই।

৩| ১৪ ই আগস্ট, ২০২১ সকাল ৯:৪৪

সাড়ে চুয়াত্তর বলেছেন: আপনি অকারণে আলেমদের টেনেছেন। পরীমণি ইস্যু নিয়ে পোলাপান থেকে অশীতিপর বৃদ্ধ সবাই কথা বলছে। আলেমরা এই ব্যাপারে বিশেষ কোন ভুমিকা রাখে নাই। এইটা ধর্মীয় কোন ইস্যুও না। তবে পরীমণির নিরপেক্ষ বিচার কামনা করছি। পরীমণির অপরাধ অন্যান্যদের অপরাধের তুলনায় কিছুই না। তাদের বাদ দিয়ে পরীমণিকে নিশানা করা হয়েছে। পরীমণি ধরা খেয়েছে একটা বিশেষ মহলের কারণে। আপনি তাদের কথা আরও ভালো করে বলতে পারতেন।

১৪ ই আগস্ট, ২০২১ সকাল ৯:৫৬

সোহানী বলেছেন: এখানে "অলেম" শব্দটা কি অর্থে ব্যবহ্ণত হয়েছে তা মনে হয় আপনি ধরতে পারেন নাই।

"বিশেষ মহলের" কথাও বলেছি কিন্তু যেভাবে বলেছি তা আপনাদের বুঝতে সমস্যা হচ্ছে। এর চেয়ে বিস্তারিত আপাতত: যাবো না। আরো কিছুদিন অপেক্ষা করে এর রেজাল্ট দেখে লিখবো।

৪| ১৪ ই আগস্ট, ২০২১ সকাল ৯:৫৫

হাবিব বলেছেন: আফা, মাইয়া মানুষ তো মাইয়াগোর পক্ষেই থাকার কথা ছিলো, হেতেও পল্টি মারবো কে জানতো!! :(

১৪ ই আগস্ট, ২০২১ রাত ১১:১২

সোহানী বলেছেন: ভাইজান, এ বিষয় নিয়া পরে আসুম। এই মূহুর্তে বিজি পরীমনি নিয়া ;)

৫| ১৪ ই আগস্ট, ২০২১ সকাল ১০:০৩

আহলান বলেছেন: পরিমনিদের বিরুদ্ধে কিছু বল্লেই সে " আলেম", তাকে নিয়ে যারা রঙ্গ রস করেছে, তাদের বিরুদ্ধে যারা কিছু বলে না সেই "আলেম"-দেশের আর সবাই যাই করুক তারা জালেম .... এটাই বোধ হয় বলতে চাইছেন ... !!

১৪ ই আগস্ট, ২০২১ রাত ১১:১৪

সোহানী বলেছেন: কি বলবার চাইছি তা যদি না বুঝেন তাইলে অন্য কোন ব্লগ পড়েন। এই লেখা আপনার লাইগা না।

৬| ১৪ ই আগস্ট, ২০২১ সকাল ১০:০৪

নেওয়াজ আলি বলেছেন: রাতের রাজা ধরাতে রাজ নামে রাজ কুমার ধরা পড়েছে। তার অফিসে বিশেষ ধরনের বিছনাপত্রও পেয়েছে। এক প্রভাবশালী রাজনৈতিক নেতার ছবিও দেখলাম নেটে ঘুরতেছে এই কাহিনীতে

১৪ ই আগস্ট, ২০২১ রাত ১১:১৬

সোহানী বলেছেন: হেহেহেহে........রাজা রাজকুমারদের কর্ম প্রকাশ করার মতো বুকের পাটা কার আছে??? যা দেখবেন তা হয়তো অন্য রাজার কোরবানী!!!

৭| ১৪ ই আগস্ট, ২০২১ সকাল ১০:৩০

জুন বলেছেন: নিউমার্কেটের সামনে থিকা সবুজ রঙের খুব সুন্দর দুইটা খালি মদের বোতল কিন্না আইনা আমি মানিপ্ল্যান্ট গাছ লাগাইছিলাম। নানাবিধ খবর পইড়া দেইখা ঘরের লোক কইলো বোতল দুইটা ফালায় দাও, কখন কি ঝামেলা আইসা হাজির হয় আবার :-&

১৪ ই আগস্ট, ২০২১ রাত ১১:১৭

সোহানী বলেছেন: হাহাহাহাহা.......... টেনশান নিয়েন না আপা, যারা আসবো তারা সব কিছু সাথে কইরাই আনবো :)। আপনার নিউমার্কেটের সবুজ বোতলে মাল ঢালা ঝামেলার কাম...................!!!

৮| ১৪ ই আগস্ট, ২০২১ সকাল ১০:৪৯

সাড়ে চুয়াত্তর বলেছেন: @ জুন- আমাদের ব্লগের মহিলা ইবনে বতুতা- আপনার বোতল খালি ছিল না তরলে পূর্ণ ছিল সেই ব্যাপারে আমরা ঘাটাঘাটি করবো না। :) চিন্তা করবেন না, ধরা পড়লে ব্লগাররা আপনার পক্ষে সাক্ষী দেবে। তবে বেশী চাপ দিলে সত্য কথা বলে দিবে। :)

১৪ ই আগস্ট, ২০২১ রাত ১১:১৮

সোহানী বলেছেন: হাহাহাহা.......... জুনাপু ফুলের মতো পবিত্র।

৯| ১৪ ই আগস্ট, ২০২১ সকাল ১০:৫৪

নতুন বলেছেন: এই ইসু আমাদের জনগনকে আসল সমস্যা থেকে দুরে রাখতে তৌরি করেছে সরকার।

ক্ষমতায় যারা থাকে তারা যানে How to keep monkeys busy

ফেসবুক এখন সবার হাতে তাই সবাই একটা কমেন্ট করে যায়। আর ভন্ডামীতো আমাদের জাতীয় চরিত্র।

আরেকটা দল আছে যারা আসলে আঙ্গুর ফল টক তারা প্রথমেই পতিতাবিতৃর কথা বেশি বলবে।

১৪ ই আগস্ট, ২০২১ রাত ১১:২০

সোহানী বলেছেন: হেহেহেহে........ করোনাতে কতজন মারা যায়? ভেক্সিন ডিস্ট্রিবিউশান এর কি হাল? আইসিইউ, অক্সিজেন সাপ্লাই এর কি অবস্থা?.................. আমরা আছি পরীমনি লইয়া!!!!

"আরেকটা দল আছে যারা আসলে আঙ্গুর ফল টক তারা প্রথমেই পতিতাবিতৃর কথা বেশি বলবে।"........... এই জন্যইতো এতো কথা, এতো কমেন্ট!!

১০| ১৪ ই আগস্ট, ২০২১ সকাল ১১:০৮

সাসুম বলেছেন: বাংগালির বুদ্ধি এত মোটা সেটা বলার বাহিরে।

বাংগালির অনুভূতি কচুপাতার পানির থেকে টলটলে। লজ্জাবতী র পাতার চেয়ে সলাজ।

বাংগালি কোথাও নারী, সেক্স আর যৌনতা দেখলেই ঝাপিয়ে পড়বে।

পরিমনী নিয়ে এই মর্দে মোজাহিদ বাংগালির মনোভাব বুঝতে আপনাকে যেতে হবে ফেসবুকের যে কোন পরিমনী রিলেটেড নিউজের কমেন্ট বক্সে।

একবার এক যায়গায় খালি কইছিলাম- পরিমনী যা করে তা তো দেশের সব নায়িকাই করে। রেডিসন এর বারে আর সুইমিং পুলের পাশে দাড়ায়া থাকা নায়িকা আর মডেল দের তালিকা করে গ্রেফতার শুরু করলে তো দেশের নাটক আর সিনেমা বানানোর মডেল ই পাওয়া যাবেনা শেষে।

এদিকে বাজারে প্রচলিত আছে কোণ এক স্যার এর জন্য ইডেন থেকে ডেইলি মাইক্রো ভর্তি রমনি পাঠাতে হত। যদিও উনার হার্টে অপারেশন এর পর সেটা বন্ধ হয়ে গেছে।


দেশে আইন খালি দুর্বল দের জন্য। আর যারা বাঘের লেজ দিয়ে কান চুল্কাইতে গিয়ে ধরা খায় তাদের জন্য


পরিমনী ইসুতে আমার বক্তব্য এক্টাইঃ বোট ক্লাবের মিথ্যা মামলা দিয়া বাঘের লেজে কান চুল্কাইছে। জাস্ট সময় সুযোগ মত এখন তারে লবন দিয়া চামড়া ছিলা অইতাছে।

১৪ ই আগস্ট, ২০২১ রাত ১১:২৬

সোহানী বলেছেন: আমি পরীমনির মতো সুন্দরীরে কাছে পাইনাই। কাজেই তারে একটা ডলা দেওয়া সকল বাঙ্গালীর নৈতিক কাজ!!

যে দুইটাকা ফিল্ম ইন্ডাস্ট্রি দেয় তা দিয়াতো একটা লিপিস্টিকের পয়সাই হয় না। তারা এ পথে না নামলে চলবো কেমনে!!! আগের যুগে বাইজী ঘর থাকতো এখন থাকে মডেল বাড়ি!

আসলে পরীমনি নিজেরে বেশ ক্ষমতাবান ভাবছিল তা্ই বাঘের লেজে কান চুল্কাইছে।

১১| ১৪ ই আগস্ট, ২০২১ সকাল ১১:০৮

খায়রুল আহসান বলেছেন: পরীমনি ইস্যুটি একটি দীর্ঘ সিরিজের ভগ্নাংশ মাত্র। এ রকম আরও অনেক ইস্যু একাদিক্রমে আসতেই থাকবে। পাব্লিক ব্যস্ত থাকবে নানা মুখরোচক আলোচনা সমালোচনায়। করোনাকালে এসবই চলতে থাকবে জাতীয় বিনোদন হিসেবে। ভেতরে ভেতরে যার যা করার, করে নিয়ে যাবে।

১৪ ই আগস্ট, ২০২১ রাত ১১:২৭

সোহানী বলেছেন: একদম সত্য। পাব্লিক ব্যস্ত থাকবে নানাভাবে। আর বাকি সব অনিয়ম চলবে দূর্বার গতিতে।

১২| ১৪ ই আগস্ট, ২০২১ সকাল ১১:২৭

সাজিদ! বলেছেন: এত ব্যস্ততার পরেও এই মহিলার বিষয়ে পোস্ট লেখার সময় পেলেন খুবই অবাক ও চমতকৃত হয়েছি। এর জন্য মানুষ যেভাবে অবস্থান নিচ্ছে সেভাবে যদি প্রতিটি নির্যাতিতা নারীর জন্য নিতো তাহলে নারীবাদী,পরীবাদী এসব সমস্যার সমাধান হতো।

১৪ ই আগস্ট, ২০২১ রাত ১১:২৯

সোহানী বলেছেন: সময় বাইর করতে হয় ভাইজান। আমি হইলাম সুপার উইমেন :P । তারপরও কোন লিখা আমি ৫/১০ মিনিটে লিখি।

মানুষ কোনভাবেই নির্যাতিতা নারীর জন্য অবস্থান নেয় না। আর সে কারনেইতো শিল্পীসমিতি তাড়াতাড়ি দুই লাথি দিয়েছে পরিমনিরে।

১৩| ১৪ ই আগস্ট, ২০২১ সকাল ১১:৩০

সাজিদ! বলেছেন: লিখেছেন, ব্যাকমেলের সুযোগ তারে কে দিসে

আমি হাসতেই আছি আপু।

দেখেন অনল চৌধুরী না এসে যায় ব্লগে। ব্লগে এই মহিলার জম হচ্ছে অনল চৌধুরী :)

পপকর্ন নিয়ে বসলাম কমেন্ট পড়তে।

১৪ ই আগস্ট, ২০২১ রাত ১১:৩০

সোহানী বলেছেন: ও ভালো কথা, অনল সাহেব কই? অনেকদিন দেখি না।

১৪| ১৪ ই আগস্ট, ২০২১ সকাল ১১:৪৫

জুন বলেছেন: @সাড়ে চুয়াত্তর,
বোতল যখন কিঞ্চি তখন খালিই ছিল কিন্ত বাসায় আইনা সাবান দিয়া ধুইয়া পানি দিয়া ভর্তি করছি গাছ রাখতে :P
আর ইবনে বতুতা কি ড্রিংক করতো নাকি জান্তাম্না তো :-* B:-)

১৪ ই আগস্ট, ২০২১ রাত ১১:৩১

সোহানী বলেছেন: হাহাহাহাহা............ বুঝে না সে বুঝে না, বুঝে না সাড়ে চুয়াত্তর বুঝে না:P:P:P

১৫| ১৪ ই আগস্ট, ২০২১ দুপুর ১২:২০

সাড়ে চুয়াত্তর বলেছেন: @ জুন আপা - অনাদিকাল থেকে রাজা, বাদশা এবং খান্দানি লোকেরা ড্রিঙ্ক করে। তাই এইটা কোন দোষের মধ্যে পড়ে না। :) মদের দামের উপর মান মর্যাদা নির্ভর করে। সস্তা হইলে পুলিশে ধরতে পারে। ইবনে বতুতা বহু সময় রাজা-বাদশাদের মেহমান ছিলেন। তাই মাঝে মধ্যে চেখে দেখেছেন কি না এই ব্যাপারে ইতিহাসবিদদের মধ্যে মতভেদ আছে। :)

১৪ ই আগস্ট, ২০২১ রাত ১১:৩২

সোহানী বলেছেন: "মদের দামের উপর মান মর্যাদা নির্ভর করে। ".................হাহাহাহাহাহাহাহাহা

১৬| ১৪ ই আগস্ট, ২০২১ দুপুর ১২:২১

হাবিব বলেছেন: @ সাজিদ ভাই, পপ কর্ণ আমারেও দিয়েন এক প্যাকেট। আমি অনেক দিন ধইরা খাইবার চাইতাছি পাইনা

১৪ ই আগস্ট, ২০২১ রাত ১১:৩৩

সোহানী বলেছেন: সাপ্লাই দিমুনে। আর সাজিদ দিবে স্পেশাল বারবিকিউ ফ্লেবার পপকর্ণ।

১৭| ১৪ ই আগস্ট, ২০২১ দুপুর ১২:২২

হাবিব বলেছেন: @ জুন আপা, ফালাইয়া না দিয়ে ওইটা আমারে দিয়েন। কাজে লাগামুনি।

১৪ ই আগস্ট, ২০২১ রাত ১১:৩৪

সোহানী বলেছেন: জুনাপু ফালাইবো না কারন ওইখানে মাল নাই, গাছ আছে। মাল থাকলে ভিন্নকথা..........

১৮| ১৪ ই আগস্ট, ২০২১ দুপুর ১২:৫৭

ফেনা বলেছেন: "আমি বলি না পরীমনি ফেরেশতা আদমী, কিন্তু কথা হইলো রাতের রানীরে ধরেন তয় তার লগে কিছু রাতের রাজাগোরেও একটা ডলা দিয়েন!!!.........."

এই এক কথাটাই আমিও একমত। আগের কথাগুলির সাথে নয়। আর আসলে এই সমাজে এই সব অপরাধ বারছে কারণ হল এই নারী। ঘরের বউ। সমাজ নষ্টের মূল কারিগর তারা।
সহ মত না হলে প্রশ্ন করতে পারেন বুঝাইয়া দিবনে।

১৪ ই আগস্ট, ২০২১ রাত ১১:৩৫

সোহানী বলেছেন: তো ওই নারী নষ্ট হইছে কেমনে তা কি কইবেন?? কারা তারে এ পথে আনছে একটু জানাইবেন!!

১৯| ১৪ ই আগস্ট, ২০২১ দুপুর ১:২১

রানার ব্লগ বলেছেন: প্রথম অভিযোগ ছাড়া বাকিগুলা প্রমান করতে পারে নাই বা কোন এভিডেন্স দিতে পারে নাই অন্তত পেপারে দেখি নাই। পরিমনি বেহেস্তের হুর না সে মর্তের মানুষ তারে যারা ব্যাবহার করছে তারা কই?

অরুনা বিশ্বাস একজন বিগত যৌবনা দ্বিতীয় সারির বিগ্রেডের নায়িকা ছিলো। তারা বাবা মা যত্রা শিল্পের অনেক বড়মাপের শিল্পি ছিলেন এটা অনিস্বকার্য কিন্তু অরুনা বিশ্বাস বি গ্রেডেরর শিল্পির থেকে বেশি কিছু ছিলেন না। তিনি তার সময়ে অভিনয়ের অ ও জানতেন না।

অঞ্জনা শিল্পি হিসেবে উচ্চমানের ছিলেন কিন্তু তার এখন যা অবস্থা তা হাসির খোরাক যোগায়। মানুষের পরিবর্তনের সাথে সাথে তার অনেক কিছুর পরিবর্তন জরুরি হয়ে পরে। কিন্তু আমাদের অঞ্জনা এখন বেশভূষায় সেই ৮০ দশকের নায়িকাতেই আছেন যা আদ্ভুত ভাবে হাসির খোরাক জোগায়।

আর আমাদের দেশের সাধারন মানুষ এত্ততাই উলঙ্গ বেকুব যে তারা করনার নতো ভয়াবহ সংক্রামন কে উপেক্ষা করে দাত বের করে কাশিমপুর গিয়ে বসে আছে, পরিমনি কে দেখবে তাই।

১৪ ই আগস্ট, ২০২১ রাত ১১:৩৭

সোহানী বলেছেন: সুপার লাইক কমেন্টে। আর বেশী কিছু নাই বলি।

২০| ১৪ ই আগস্ট, ২০২১ দুপুর ২:২৬

রক্তহীন বলেছেন: এই কোয়ালিটির লেখা ফেসবুক স্ট্যাটাসের জন্য মানানশই, ব্লগের জন্য কোয়ালিফাই করে না.. অনেকদিন পর একটা কোয়ালিটি ছাড়া লেখা পড়লাম...

১৪ ই আগস্ট, ২০২১ রাত ১১:৩৮

সোহানী বলেছেন: ভাইজান, আপনার মতো জ্ঞানী মানুষতো আমি না তাই আবর্জনা লিখি। আপনারে কেউ ধইরা বাইন্দা আনে নাই লিখা পড়তে।

২১| ১৪ ই আগস্ট, ২০২১ বিকাল ৩:০৭

শেরজা তপন বলেছেন: আমার সবচেয়ে মজা লেগেছে কি জানেন; উচ্চবিত্তদের ফাঁদে ফেলানোর ব্যাপারটা!
উচ্চবিত্ত ভদ্রলোকগন আর তাদের সুবোধ সন্তানেরা বাসায় গুটিসুটি মেরে বসে থাকত আর পরিমনি,মৌ পিয়াসা আর তাদের গ্যাং ওদেরকে বাসা থেকে ধরে এনে এনে ব্লাকমেইল করত- ফাঁদে ফেলত :-B =p~
আমরা তেমন সুবোধ ভদ্রলোক দু'চারজনের চেহারা ছবি দেখতে চাই।

তবে পরিমনিদের মত মানুষের পক্ষে গেলেই কি আর বিপক্ষে গেলেই কি।

১৪ ই আগস্ট, ২০২১ রাত ১১:৪০

সোহানী বলেছেন: হাহাহাহাহা........ তার কারনেইতো এতো কতা কইলাম। এরকম কিছু সুবোধ বালকদের দেখতে চাই। তাদের পরবিারও দেখুক এদের রাতের চেহারা।

তারপরও শুধু মেয়ে বলে তাকে ধরবে আর বাকিরা তামশা দেখবে সেটা অবশ্যই ঠিক নয়।

২২| ১৪ ই আগস্ট, ২০২১ বিকাল ৩:৩২

শায়মা বলেছেন: এই লেখায় ১০০ তে ৫০০ দিলাম।

কেউ যখন ফাঁদে পড়ে তখন যে কত মানুষ ...... হয়ে নাচে যেন দুনিয়ায় উনারা ফেরস্তা নেমে আসছেন। লাত্থি দিয়ে কোমর ভেঙ্গে দিতে ইচ্ছা করে এমন কিছু মানুষকে।

কাজ নাই পরিমনিকে ধরতে এক দেশ যোদ্ধা লাগে?

সে কি জঙ্গী নাকি সন্ত্রাসী যে র‌্যাব ঘেরাও করে দুনিয়ার লোক জড়ো করে দুনিয়া শুদ্ধ প্রচার করে তাকে ধরতে হয়? যেন পরিমনি মদের বোতল না বোমা নিয়ে বসে আছেন ভেতরে। ঢং অনেক দেখেছি এই ঢং তাই দেখার সময় ইচ্ছা হচ্ছিলো ঢং কাকে বলে কত প্রকার ও কি কি দেখাতে পারতাম যদি মজাখানা.....

পরিমনির বাসায় মদ এইটা অতি সাধারণ একটা ঘটনা। সবাই না জানলেও আঁচ করতে পারে এ বিষয়ে পরিমনি কি এই জগতের প্রথম নাকি ? যেন দুনিয়ায় কোনোদিন কেউ এমনটা করেনি। তার প্রফেশনের সাথে এই ঘটনা কি এতই বেমানান? মানছি আগের দিনের ববিতা শাবানা মৌসুমীরা এমন করেনি তাই বলে তাকেও তাই হতে হবে? সে কি গৌতম বুদ্ধের মত তাকে অনুসরণ করতে বলেছে কাউকে ঘাড়ে ধরে?

তার ইচ্ছা হয়েছে সে মদ রেখেছে। পুলিশের ইচ্ছা হলেও ধরবে। কিন্তু ওয়ারেন্ট ছাড়া কোনো অভিযোগ ছাড়া এমন ঢাল তলোয়ার নিয়ে কাড়া নাকাড়া বাজিয়ে ধরার মানে কি আমি জানিনা। আসলে আমার জানারও দরকার নেই। বিরক্ত হয়ে গেছি।

আসলে তাকে গাড়ি বাড়ি দিয়েছে অন্যদেরকে দেয়নি কেনো এই নিয়ে এ্ত কথা। যারা বলছেন তারা একটা রিক্সা পেলেও মনে হয় লাফ দিয়ে নিয়ে বসে থাকতো। গাড়ি তো দূরের কথা। পরিমনি কি করে পেয়েছে কি হয়েছে সেসব তাকে কে দিয়েছে কেনো দিয়েছে এসব বলার আগে নিজের দিকেও তাকিয়ে দেখা দরকার এসব বীরদেরকে।

কেউ কাউকে ব্লাকমেইল করেছে তাও আবার বড় বড় মানুষদেরকে। যে ব্লাকমেইল হয় পরিমনির কাছে গিয়ে সেসব গরু ছাগলদের আগে ট্রেইনিং দেওয়া হোক ভাবিয়া করিও কাজ করিয়া ভাবিও না।


এখন আমি আমার নিজের কথা বলি একটু,
পরিমনির অভিনীত সিনেমা আমি দেখিনি কিন্তু তার অভিনীত বোট ক্লাব অভিযোগ আমি দেখেছি। এই অভিনয়ে আমি বড়ই বিরক্ত। এত বোকার মত অভিনয় দেখে আমার মনে হয়েছিলো আমি ওর থেকে ভালো অভিনয় পারতাম।
কিন্তু যেহেতু তখনও তদন্ত হয়নি তাই ভাবনা বাদ রেখে নিজের কাজে বিজি ছিলাম। তবে প্রথম থেকেই মনে হয়েছিলো তার অভিযোগ সত্য তো নয়ই বরং সে তার অপমানের প্রতিশোধ নিতেই এটা করেছে। আর তার অপমানের জন্য সে নিজেই দায়ী। ঐ যে ফের একই কথা ভাবিয়া করিও কাজ করিয়া ভাবিও না।

বোট ক্লাবে যাবে আর মেম্বার না হয়েও বা ভুল করে ঢুকে পড়েও মদ নিয়ে বাড়াবাড়ি করে মার খাবেনা?? তাই কি হয়? তুমি কোথাকার পরী আসছো সোনামনি? তোমাকে তো চেনা দূরের কথা এখন চেনা লোকও আর চিনবে না। বেচারা এই জন্যই বলে অতি বাড় বেড়োনা ঝড়ে পড়ে যাবে।

তুমি যেইই হও কোথায় পা বাড়াচ্ছো আর তার রিস্ক কি একটু ভাবতেই হবে তোমাকে। আর তারপর সমূহ বিপদ সমুহ মোকাবেলার সৎ সাহস। হ্যাঁ সেখানে অভিনয় থাকতে পারে তবে মিথ্যা দিয়ে মাছ ঢাকা যায় না বেশিদিন।

আর সুন্দর মেয়েরা বোকা হয় শুনেছিলাম। :(

উফ ছুটির দিন পেয়ে কত্ত বড় লেকচার দেওয়া হলো। :)

১৫ ই আগস্ট, ২০২১ রাত ২:৫৪

সোহানী বলেছেন: হাহাহাহা......... সবার ভাব দেখে মনে হয়, "ছি: ছি: পরমিনি তুমি এত্তো খ্রাপ, আমাগো সব আলাভোলা পুত পবিত্র বাচ্চা লোকগুলারে ভুলায়ে ভালায়ে তুমি নস্ট করছো।":):):):):)

এক বোতল মদ উদ্ধারের জন্য এতো কষ্ট!!! এতো সৈন্য সামন্ত!!! সিভিল ড্রেসে, ভিন্ন থানা থেকে, চারপাশে ঘিরে........... বিশাল অবস্থা। ঢং এর একটা সীমা আছে!!! আমরা কতটা অপাত্রে এ্যানার্জি অপচয় করি তার একটা চমৎকার উদাহরন।

পরীমনি বাড়ি গাড়ি কিভাবে করেছে সেটার হিসাব দুদক চাইলে দিতে পারে কিন্তু আম জনতা পুলিশের অবস্থা দেখে মনে হচ্ছে দেশে আর কোন সমস্যাই নাই এক পরীমনি ছাড়া। তারে দুইটা ডলা দিলেই সব সমস্যার সমাধান!!!

আর হাঁ, বোট ক্লাবের অভিযোগ সত্য বা মিথ্যা জানা নেই। তবে অবস্থাদৃষ্টে মনে হচ্ছে সে ঘটনার রেশ চলছে।

আসলে সে এতো ক্ষমতা পেয়ে ভুলে গেছে যে রাতের রাজাদের দিনের বেলার চেহারা পুরোপুরি নূরানী। তারা ভুলেও এ জগতের কাউরে চিনে না। আর সে সাকলাইনরে ফাঁদে ফেলে ভাবছে পুলিশতো তার পকেটে। তাকে কেউই কিচ্ছু করতে পারবে না। কিন্তু গাধা, যে সাপের লেজে পা দিসে সে সাপ গোখরা কিনা তা তো দেখতে হবে!!!!

তোমার লেকচার এ ভালো লাগা। চরুক সিরিজ আলোচনা।

২৩| ১৪ ই আগস্ট, ২০২১ বিকাল ৩:৪৩

সাড়ে চুয়াত্তর বলেছেন: শায়মা আপা পরীমণির বোটক্লাব সংক্রান্ত কান্নাকে অভিনয় বলেছেন। আমি এর তীব্র প্রেতিবাদ জানাচ্ছি। :)

১৫ ই আগস্ট, ২০২১ রাত ২:৫৫

সোহানী বলেছেন: হাহাহাহাহা......... শায়মা অনেক গোপন খবর রাখে :P

২৪| ১৪ ই আগস্ট, ২০২১ বিকাল ৩:৪৭

স্প্যানকড বলেছেন: বাচ্চারা এসব পড়েনা তালিও দেয় না। বড়্ বলতে ১৮+ এরাই তালি দিচ্ছে। আর ধরা খাইছে কত আগে আপনি এখন জানাতে আসছেন। নতুন আপডেট লেখিকা তসলিমা নাসরিন তাঁর ফেসবুকে স্ট্যাটাস দিছে যে, " পরীমনিকে বারবার রিমান্ডের নামে ধর্ষণ করা হচ্ছে না তো ! " ভালো থাকবেন এবং সুস্থ ও নিরাপদ থাকুন।

১৫ ই আগস্ট, ২০২১ রাত ২:৫৯

সোহানী বলেছেন: দেশে এখন যা অবস্থা তাতে ১৮+ ট্যাগের আওতায় যে কারা আছে তাও ঠিকভাবে বুঝি না। ১০-১২ বছরের বাচ্চার হাতেও এখন আকাম কুকামের ভিডিও।

দেশে যা ঘটছে তাতে এ নিয়ে লেখিকা তসলিমা নাসরিন এর চিন্তিত হবার যথেস্ট কারন আছে।

২৫| ১৪ ই আগস্ট, ২০২১ বিকাল ৩:৫৫

শায়মা বলেছেন: ২৩. ১৪ ই আগস্ট, ২০২১ বিকাল ৩:৪৩০

সাড়ে চুয়াত্তর বলেছেন: শায়মা আপা পরীমণির বোটক্লাব সংক্রান্ত কান্নাকে অভিনয় বলেছেন। আমি এর তীব্র প্রেতিবাদ জানাচ্ছি।


এই অভিনয় এতই বিরক্তিকর যে প্রতিবাদ জানাবে তার গলা টিপে ধরা হবে!!!!!!!

ভাইয়া তোমার ঠিকানা দাও। গলা টিপে দিয়ে আসি!!!!!!!!! X((

১৫ ই আগস্ট, ২০২১ রাত ৩:০০

সোহানী বলেছেন: হাহাহাহাহা....... গলা টিপার পাশাপাশি কিছু রান্না করে নিয়ে যেও। মরার আগে ভালো মন্দ কিছু খেতে হবে না!!!

২৬| ১৪ ই আগস্ট, ২০২১ বিকাল ৩:৫৬

শায়মা বলেছেন: ২৪. ১৪ ই আগস্ট, ২০২১ বিকাল ৩:৪৭০

স্প্যানকড বলেছেন: বাচ্চারা এসব পড়েনা তালিও দেয় না। বড়্ বলতে ১৮+ এরাই তালি দিচ্ছে। আর ধরা খাইছে কত আগে আপনি এখন জানাতে আসছেন। নতুন আপডেট লেখিকা তসলিমা নাসরিন তাঁর ফেসবুকে স্ট্যাটাস দিছে যে, " পরীমনিকে বারবার রিমান্ডের নামে ধর্ষণ করা হচ্ছে না তো ! " ভালো থাকবেন এবং সুস্থ ও নিরাপদ থাকুন।

তাসলিমা নাসরিনের চিন্তা দেখি আরও পাগল সাঁকো নাড়াসনা টাইপ!!!

১৫ ই আগস্ট, ২০২১ রাত ৩:০১

সোহানী বলেছেন: দেশে এটা অসম্ভব কিছু না। এতো সুন্দরীতো এর আগে তেমন জেলে আসে নাই।

২৭| ১৪ ই আগস্ট, ২০২১ বিকাল ৪:১৭

সাজিদ! বলেছেন: যা বুঝলাম বাচ্চারাই শুধু আনন্দিত ও খুশী এই গ্রেফতারে, বা যারা তালি বাজাচ্ছে আর এই মহিলার সব অপকর্মে ও মিথ্যা কথায় বিরক্ত হয়ে তারা সবাই বাচ্চা। আর বড় হওয়ার মূল শর্ত হলো এই মহিলাকে দোষ না দিয়ে তাকে গাইড করার কিছু ছিল না কেউ ছিল না বলে অন্য দশটা বিচ্ছিন্ন দূর্নীতির ঘটনা সামনে এনে পুরো বিষয়টাকে এড়িয়ে যাওয়ার চেষ্টা করা। এমন কি?

ওরে বাপ রে, আপনার আর শায়মা আপুর রাগে পুলিশ আর আদালত ভয়েই মহিলাটিকে ছেড়ে দিবে।

১৫ ই আগস্ট, ২০২১ রাত ৩:০৩

সোহানী বলেছেন: আমি সত্যিকারেই চাই মেয়েটিকে ছেড়ে দেয়া উচিত। এতো সুন্দরী মেয়েটি দেশের সম্পদ। শুধুমাত্র মিসইউজ হয়ে আজকের এ পরিনতি।

২৮| ১৪ ই আগস্ট, ২০২১ বিকাল ৪:৩১

সাড়ে চুয়াত্তর বলেছেন: @ সাজিদ ভাই - শায়মা আপু বলেছেন পরীমণি ঠিক মত কাঁদতে পারে নাই। উনি পরীমণির চেয়ে ভালো কাঁদতে পারতেন (অভিনয়ের আরেক রুপ আর কি)। এই ব্যাপারে আপনি কি বলেন? :D

১৫ ই আগস্ট, ২০২১ রাত ৩:০৪

সোহানী বলেছেন: ওহ নো.... শায়মা ইজ ওয়ান্ডাফুল!!

২৯| ১৪ ই আগস্ট, ২০২১ বিকাল ৫:০৫

সাজিদ! বলেছেন: না না ভাই, আমি শায়মা আপুকে অনেক ভয় পাই। উনি যা বলেন সেটাই ঠিক।

১৫ ই আগস্ট, ২০২১ রাত ৩:০৫

সোহানী বলেছেন: এইতো লাইনে আসছো :D:D:D:D:D

৩০| ১৪ ই আগস্ট, ২০২১ বিকাল ৫:১৪

সাড়ে চুয়াত্তর বলেছেন: @ সাজিদ! ভাই- আপনারও কি গলা টিপা দিসিল না কি?

১৫ ই আগস্ট, ২০২১ রাত ৩:০৫

সোহানী বলেছেন: =p~ =p~ =p~ =p~ =p~

৩১| ১৪ ই আগস্ট, ২০২১ বিকাল ৫:১৬

শায়মা বলেছেন: চুয়াত্তরভাইয়া দেখলে তো সাজিদভাইয়া কত ভালো। কত জ্ঞানী। সব জানে। একবার সে যখন বাচ্চা ছিলো। তারপর কি হলো তার উপর রাগ করে আমি রাতের বেলা জ্বীন পাঠায় দিলাম। গলা টিপ খেয়ে এখন একদম সব আমার ঠিক তাইনা সাজিদভাইয়ু??? :)

আর তোমার জন্য কোনটা পাঠাবো বলো? জ্বীন না পরি?

আর চুয়াত্তরভাইয়া আমি কি কাঁদতাম নাকি? আমি তো বোটক্লাব শীপক্লাব এরোপ্লেইন ক্লাব এসবের ধারে কাছেও যেতাম না। ভুল করেও না .... আমি হইলাম ভাবিয়া করিও কাজ করিয়া ভাবিও না। আর করে ফেল্লেও সেটার জন্য নো কান্নাকাটি। মানে ঐ অমন আর কি - আমি জেনেশুনে বিষ করেছি পান....

সেই বিষ পানের জন্য যদি মৃত্যুও হয় নো দুঃখ .......

তবে আমি আবার জাঁতে মাতাল তালে ঠিক। ( মদ না খেয়েও যে মাতাল আর কি বোট ক্লাবে না গিয়েও)

মানে যাই বলি আর তাই করি না ভেবে এক পাও বাড়াই না....... :)

১৫ ই আগস্ট, ২০২১ রাত ৩:০৭

সোহানী বলেছেন: =p~ =p~ =p~ =p~ =p~

৩২| ১৪ ই আগস্ট, ২০২১ বিকাল ৫:১৯

শায়মা বলেছেন: @ সাজিদভাইয়ু। না মহিলাকে ছাড়াছাড়ির কথা বলিনি। বাড়াবাড়ির কথা বলেছি।
মশা মারতে কামান দাগা

আবার কামানের মুখ আসল দিকে না ঘোরানো আবার পরিমনির বোকামী। নিজের আন্দাজ না বুঝে লাগতে যাওয়া। বোকার হদ্দ!

বিরক্তিকর অভিনয়। ধরাকে সরা জ্ঞান করা।

আর তাই শেষমেস যা হবার তা হলো......

তাল কেটে গেলো ......

১৫ ই আগস্ট, ২০২১ রাত ৩:০৮

সোহানী বলেছেন: একদম ঠিক!!

৩৩| ১৪ ই আগস্ট, ২০২১ বিকাল ৫:২১

ঢাবিয়ান বলেছেন: প্রতিদিন দুইশতের উপড় মানুষ মারা যাচ্ছে করোনায়। মিডিয়া ব্যস্ত ছিল স্বাস্থ্য অধিদপ্তরের সীমাহীণ দুর্নীতি এবং হাস্পাতালগুলোর করুক হালের উপর রিপোর্টিং করতে। পরীমনিকে ইস্যূ দিয়ে মিডিয়ার চোখ সাফল্যের সাথে শতভাগ ঘুরিয়ে দেয়া গেছে। অক্সিজেনের অভাবে কয়জন মারা যাচ্ছে তার চাইতেও অধিক গুরুত্বপুর্ন পরিমনি সংক্রান্ত নিউজ।

অগনতান্ত্রিক, স্বৈরাচারী দেশে জোড়পুর্বক ক্ষমতা ধরে রাখার অপকৌশল এসব।

১৫ ই আগস্ট, ২০২১ রাত ৩:০৯

সোহানী বলেছেন: "অক্সিজেনের অভাবে কয়জন মারা যাচ্ছে তার চাইতেও অধিক গুরুত্বপুর্ন পরিমনি সংক্রান্ত নিউজ।"......... সহমত

৩৪| ১৪ ই আগস্ট, ২০২১ বিকাল ৫:২৪

সাড়ে চুয়াত্তর বলেছেন: @ শায়মা আপু- আমার সাথে একটা পরী আগে থেকেই আছে। আপনি পারলে একটা জীন পাঠিয়ে দেন। দুইটারে বিয়ে দিয়া দিমু। :P আমারে আর জ্বালাবে না।

আপনাকে চিনতে আমার বাকি নাই কিছু। :) আমি শুধু আমার কল্লাটা নিয়া চিন্তায় আছি। ভাগ্য ভালো ব্লগের কেউ আমার বাসার ঠিকানা জানে না।

তবে পরীমণিকে সৌজন্যের খাতিরে হলেও তার চাহিদা মত মদ দেয়া উচিত ছিল বোট ক্লাবে। পরীমণি বোতল না পাওয়ার জন্য সম্ভবত কান্নাকাটি করেছিলো।

১৫ ই আগস্ট, ২০২১ রাত ৩:১৯

সোহানী বলেছেন: :P :P :P :P :P :P :P :P :P

৩৫| ১৪ ই আগস্ট, ২০২১ বিকাল ৫:৩৫

শায়মা বলেছেন: ওহ তাই বলো। এই কারনেই এত ছলা কলা! ঠিক আছে জ্বীন পাঠাচ্ছি আগে ঠিকানাটা দাও সোনামনি ভাইয়া!!!!!! :) ( মনে মনে বলছি ঠিকানা নেই আগে ভুলিয়ে ভালিয়ে তারপর কল্লা ... থুক্কু করোলা ভাঁজি ঘি দিয়ে গরমভাতে :P )

আমাকে চেনার আরও অনেক বাকী ভাইয়ু!! নো চিন্তা প্লিজ ঠিকানাটা দাও । একটা না ৩ টা পাঠাবো। না না ৫টা। কেনো বলোতো? :)


হ্যাঁ কেমন বলোতো বোটক্লাবের মানুষগুলা !!! মদ না দিয়ে দিলো থাপ্পড়! :( এমনকি বোতলও দিলো না? এত সুন্দর একটা মেয়েকে কেউ মারে? এই বুকের পা টার জন্য আমি নাসিরভাইয়ামনির ফ্যান হয়ে গেছি! :) আমার ধারনা অভিনয়টাতে বিরক্ত হয়েই ভাইয়ামনিটা থাপড়া দিয়ে বসলো! :(

১৫ ই আগস্ট, ২০২১ রাত ৩:২১

সোহানী বলেছেন: হাহাহাহাহাহা.........."আমার ধারনা অভিনয়টাতে বিরক্ত হয়েই ভাইয়ামনিটা থাপড়া দিয়ে বসলো!"

৩৬| ১৪ ই আগস্ট, ২০২১ সন্ধ্যা ৬:১২

সোহানী বলেছেন: ও মোর খােদা!!! এতো কমেন্টের উত্তর দিতে আমার আধাবেলা লাগবো। আমি আইতাছি কাম-কাজ ফাঁকি দিয়া :P । জমজমাট ইট পাটকেল ছোড়াছুড়ি হবে =p~ । কেউ গ্যালারি ছাইড়া যাইবেন না। পপকর্ন আমি সাপ্লাই এর টেন্ডার আমি নিসি। ধৈর্য্য ধরেন...সব নিয়া আসতাছি B-))

৩৭| ১৪ ই আগস্ট, ২০২১ সন্ধ্যা ৭:২২

শায়মা বলেছেন: আপুনি!!!!!!!!!!! আমি আছি তোমার সাথে। ইট পাটকেল, লাঠি সোটা, ঝাঁটা, দড়ি কাঁচি সব নিয়ে আসছি। দরকারে গলা টেপাও.... :P :P :P

১৫ ই আগস্ট, ২০২১ রাত ৩:২২

সোহানী বলেছেন: আমি জানিতো তুমি আছো। আর তুমি একা থাকলেই আমি এক'শ, আর কারো লাগবে না..........:P :P :P

৩৮| ১৪ ই আগস্ট, ২০২১ সন্ধ্যা ৭:৪৪

আকন বিডি বলেছেন: ডানা কাটা পরীর এই অবস্থা। ডানা থাকলে না জানি কি হইতো আল্লাহ মালুম।
এদিকে ব্লগের পরী গলা টেপার থ্রেট দিছে। সাচু ঠিকানা পাইলে খবর আছে। সাজিদ আগেই সাদা পতাকা প্রদর্শন করে সেফ সাইডে যাবার পায়তারা করছেন।
ঝাটা দড়ি কাচি... কারে সাইজ করবে পরী...... দেখাতে হলে ব্লগে চোখ রাখুন সাবধানে লুকিয়ে লুকিয়ে, নাহলে অকালে চোখ যাবে গলার পরিবর্তে।

১৫ ই আগস্ট, ২০২১ রাত ৩:২৩

সোহানী বলেছেন: হাহাহাহাহা শায়মা বলে কথা!!!!!!!

৩৯| ১৪ ই আগস্ট, ২০২১ রাত ৮:২৯

আহমেদ জী এস বলেছেন: সোহানী,




বাচ্চা-গুড়াগাড়ারা না, তালিয়া বাজাইতাছে দ্যাশের তামাম মাইনষে। যে যার মতোন। পরী বইল্লা কতা। হাত দিয়া ধরতে না পারলেও হাত দিয়া তালিয়া বাজাইতে তো দোষ নাই। :#)
একটা দ্যাশ যহোন অধঃপতনে যায় তহন এমন কৈর্রাই বুদ্ধি বিবেচনা হাওয়া হৈয়া যায়। রা্ইতের রানীরা ছুন্দরী বইল্লাই ক্যাবোল হেগোই ধরে আর ধরলেই সঙ্গলাভ, হাতে ছুগন্ধির ছোয়া । রাইতের রাজারা ছুন্দর না, প্যাডে চর্বি জমা, বগলে ঘামের গন্ধ। হেগো ধইররা লাভ নাই, তাই ধরেনা মনে হয়। ধরলেই হাত ধুইতে হ্যান্ড ছেনিটাইজার লাগবে যে :|

১৫ ই আগস্ট, ২০২১ রাত ৩:২৫

সোহানী বলেছেন: হাহাহাহাহাহা......... "ধরলেই হাত ধুইতে হ্যান্ড ছেনিটাইজার লাগবে যে"।

এপিক কমেন্ট!!! হাসতে হাসতে আমি অজ্ঞান!!!

৪০| ১৪ ই আগস্ট, ২০২১ রাত ১১:৫৩

সাজিদ! বলেছেন: আলোচ্য মহিলার জন্য অবস্থান নিচ্ছে

=p~

১৫ ই আগস্ট, ২০২১ রাত ৩:২৮

সোহানী বলেছেন: অবশ্যই করা উচিত। সে পাবলিক ফিগার। যে যার অবস্থান পরিস্কার করা উচিত। কিন্তু শিল্পী সমিতিরি ভূমিকায় আমি খুবই বিরক্ত হয়েছি। এরা যে ধান্ধাবাজ তা আবারো সামনে আসলো।

৪১| ১৪ ই আগস্ট, ২০২১ রাত ১১:৫৭

মিরোরডডল বলেছেন:




সোহানীপু, পরীমনি হোক অথবা অন্যকেউ, নারী অথবা পুরুষ, এ ঘটনার কারনে যেটা দেখলাম ক্ষমতার অপব্যবহার ।
তাকে এরেস্ট করার পুরো বিষয়টি একটা সাজানো নাটক মনে হয়েছে । লজিক কি বলে ?

বোটক্লাবের সেই ঘটনার পর কোন পাগলও তার বাসায় ১৮ কেজি মদ আর মাদক রাখবে না ।
স্পেশালি তার যখন আইনের লোকদের সাথে জানাশোনা ছিলো, সাক্লাইন অথবা বেনজির ।
তারা নিশ্চয়ই তাকে হেডস আপ দেয়ার কথা ।

তারপর আরও আছে । মনে করো তুমি আর আমি খুব ঘনিষ্ঠ এবং একসাথে ড্রাগ ডিল করি ।
আমাকে যদি এরেস্ট করে নিয়ে যায়, তারপরও কি তুমি বাসায় ইয়াবা নিয়ে বসে থাকবে ? নেভার !!
অথচ দেখো নেক্সট ডে জিমিকে একই ভাবে সেইপরিমাণ ড্রাগ দেখিয়ে এরেস্ট করে ।
এসব স্টোরি এতটুকুও বিশ্বাসযোগ্য মনে হয়নি ।

তারপর বলছে রিমান্ডে স্বীকার করেছে, এগুলোরও কোন তথ্য প্রমান নেই ।
তাকে যে টর্চার করে বলানো হচ্ছেনা, হু নোজ ?

বাংলাদেশের মতো একটা দেশে যেখানে এতো ক্রাইম সব জায়গায়, সঠিক আইন সক্রিয় ভুমিকা রাখছে না যেখানে দরকার,
আর এসবের পেছনে এতো সময় নষ্ট করা, নাটক বানিয়ে মানুষকে ব্যস্ত রাখা, এগুলো জাস্ট আই ওয়াশ বাট নাথিং এলস ।



১৫ ই আগস্ট, ২০২১ রাত ৩:৩২

সোহানী বলেছেন: একদম ঠিক। মনে হয় সে ভুল জায়গায় ক্ষমতা দেখাতে গিয়েছিল। এখন তার মাশূল দিচ্ছে। কিংবা কার ক্ষমতার বলি হচ্ছে তা আমরা সামনে থেকে জানি না। দেশে এখন এতো এতো পাওয়াফুল মানুষ, ক'জনের খবর রাখবা তুমি।

তারচেয়েও বড় কথা জাস্ট আই ওয়াশ চলছে। বিজি রাখছে ম্যাগোপিপলরে।

৪২| ১৫ ই আগস্ট, ২০২১ রাত ১২:৪৮

রাজীব নুর বলেছেন: পরী মনির জন্য আমার ভীষন মায়া হয়।

১৫ ই আগস্ট, ২০২১ রাত ৩:৩৪

সোহানী বলেছেন: সত্যিকারের সুন্দরী। ইন্ডিয়ান কোন ডিরেক্টরের হাতে পড়লে দারুন কিছু হতে পারতো।

৪৩| ১৫ ই আগস্ট, ২০২১ রাত ১:৪০

সাজিদ! বলেছেন: পরীমনির জন্য এত এত গবেষণা, কিন্তু বাকি দুইটি মেয়ে কি করলো? যদি পুলিশ আর র‍্যাবে বিশ্বাস না করেন পরীমনির কেসে তাহলে ওই দুইটি মেয়ে যাদের পরীমনির আগে গ্রেফতার করা হয়েছিল তাদের বিরুদ্ধে মামলা বিশ্বাস করেন? কিছু কিছু মিডিয়া ও ভাড়াটে কিছু মানুষ যারা মানববন্ধন করেছে, তাদের বেলায়ও একই দাবী উত্থাপন করা হচ্ছে না কেন? প্রেসক্লাবে কেন শুধু এই একটা মহিলার জন্যই মানববন্ধন ? আমরা কেন নিরপেক্ষ নই? কেন বসুন্ধরার মালিকের ছেলের কেসে যে মেয়েটি সুইসাইড করেছিল, তাকে কোন ঝামেলাতেই পড়তে হয় নাই?

কেন স্পেসিফিকভাবে একজনের জন্যই মায়া হবে? এতেই তো ঝামেলা আছে মনে হয়।

আমরা বায়াসড। নিরপেক্ষ নই।

@মিরোরডল

১৫ ই আগস্ট, ২০২১ রাত ৩:৩৮

সোহানী বলেছেন: বাকি দু'টির কেস সম্পূর্ন আলাদা। একা সম্ভবত এক হোমড়া চোমড়ার শিকার, তাইতো শুনলাম। আর পিয়াসা একসাথে দুই বাঘের লেজ নিয়ে কান চুলকাতে যেয়ে ধরা খেয়েছে। মনে আছে নিশ্চয় মুনিরার ঘটনার পিছনে হাত ছিল পিয়াসার। তার আগে আপন জুয়েলার্স এর সাথে ঝামেলা। সব কিছুর ফলাফল হয়তো।

৪৪| ১৫ ই আগস্ট, ২০২১ রাত ২:১০

জাদিদ বলেছেন: বাংলাদেশের ইসলাম নিয়ন্ত্রন করে 'আলেম' রা। কোরান ও ইসলামের অন্যান্য নীতি নৈতিকতাগুলো না। যাইহোক, আলেম শব্দটি নিয়ে এখানে অহেতুক ত্যানা প্যাচানোটি একটি অপচেষ্টা। দ্যাটস ইট। অতি সংবেদনশীলতার কোন মুল্য থাকে না।

যাইহোক, পরীমনিকে গ্রেফতার করা যেতেই পারে। পরীমনির বাসায় মদ পাওয়া যেতে পারে। কেউ নায়িকা হলেই মদ খাবে - এটা যুক্তি হিসাবে খুবই দুর্বল। পরীমনি সহ অন্যান্যদেরকে গ্রেফতারে বিষয়ে যেটা দৃষ্টিকটু - তাঁর বিরুদ্ধে অভিযোগ প্রমানিত হবার আগেই যে সকল বিভিন্ন ট্যাগ দেয়া হচ্ছে সেগুলো অন্যায় এবং সংবিধানের সাথে সাংঘর্ষিক। অবশ্য এই চর্চা বাংলাদেশে বহু আগে থেকেই চলে আসছে। তাই এটা বাংলাদেশে প্রচলিত একটি ধারায় পরিনত হয়েছে। আর এই স্বীকার হচ্ছেন পরীমনি।

আগে রাজ রাজাদের বিভিন্ন হারেম খানা থাকত এখন যুগের সাথে সেই হারেমখানা বদলে গেছে। এই সকল পরীমনিরা এই যুগের রাজাদের হারেমখানার রানী। পরীমনিরা যদি রাতের রাতের রানী হয়ে থাকে, তাহলে নিশ্চয় রাতের রাজাও আছে। রাজা ছাড়া তো রানী হওয়া সম্ভব না। প্রশাসনের কি সাহস আছে রাতের রাজাদের নিয়ে দুস্টামি করার??

১৫ ই আগস্ট, ২০২১ রাত ৩:৪৪

সোহানী বলেছেন: আমিও একটু অবাক হলাম, এ সামান্য হিউমার বুঝতে এরা হিমশিম খাচ্ছে। "আলেম", "হুজুর" এ শব্দগুলো শুনলেই এরা ঝাঁপিয়ে পড়ে। কিন্তু কি বলা হয়ে তা বোঝার প্রয়োজন মনে করে না। কিংবা বোঝার মতো মগজই নেই মনে হয়।

ঠিক তাই, যুগের সাথেই হারেমখানা বা বায়েজীখানার পরিবর্তন হয়েছে। সেটা সবাই জানে ও বুঝে। সব বুঝেও সবাই চোখ বন্ধ রাখে। যখন চোখ খোলা হয় তখন বুঝতে হবে এর পিছনে কোন কারন আছে নিশ্চয়।

আর রাজাদের ধরার সাহস কোনকালেই কি কারো আছে বা ছিল?? সম্ভবত না!!

৪৫| ১৫ ই আগস্ট, ২০২১ রাত ৩:৩৩

শায়মা বলেছেন: আপুনি আমিও সব দেখছি। চিন্তা করোনা কালকে আবার চলে আসবো। আকনভাইয়ার চোখ পরীক্ষা করবো। :) তবে হ্যাঁ জনতা জাগিতেছে। অল্প হলেও কিছু মানুষ প্রতিবাদী হয়েছে এই মশা মারতে কামান দাগায়। ঘটনার পিছের ঘটনা জানায়।

তবে জানিনা পরিমনি কোনোদিন ভালো অভিনয় শিখবে কিনা। শিখতে পারলে কোনোদিন হয়ত ভালো সিনেমা পেতেও পারে।
নইলে সৌন্দর্য্যের অপচয়। খোদা প্রদ্ত্ত এই কোয়ালিটিটার বেমালুম অপচয়। :(

তবে সবই নির্ভর করে সে কবে ছাড়া পাবে তার উপর।

১৫ ই আগস্ট, ২০২১ রাত ৩:৪৭

সোহানী বলেছেন: হাহাহাহা.......... "জানিনা পরিমনি কোনোদিন ভালো অভিনয় শিখবে কিনা"। কাটা গায়ে আর নুনের ছিটা দিও না। বেচারা.....

আসো আসো, তোমাকে ছাড়া ফাইট জমে না। আকন আগেই স্যারেন্ডার, তোমাকে বুঝতে হবে!!

৪৬| ১৫ ই আগস্ট, ২০২১ দুপুর ১২:৫৫

জুন বলেছেন: দেখেন প্রমান দিয়া গেলাম হাচাই মানিপ্ল্যান্ট বুঞ্ছি । সবুজ রঙের এই শিশিরে আবার শিশা কইয়েন্না য্যান #:-S

১৫ ই আগস্ট, ২০২১ রাত ১০:৩৯

সোহানী বলেছেন: ওয়াও, এইটা তো দারুন।

দুষ্ক, আমাদের এখানে চারপাশে মদ পাওয়া গেলেও মদের বোতল পাওয়া যায় না। মদের দোকানই বোতল কিনে নেয়। তাই যাবতীয় মদখোররা বস্তায় বস্তায় বোতল নিয়ে আষে ;) । আমার বাচ্চাদের পিয়ানো স্কুলের পাশে বিশাল এক মদের দোকান। সাধারনত সেখানে গাড়ি পার্ক করতে হয় কারনে স্কুলে পার্কিং স্পট খুব কম। কিন্তু পার্কিং করে বের হতেই বিশাল ঝক্কি কারন মদখোরেরা দেখি ট্রলি কইরা বস্তার পর বস্তা বোতল নিয়া লাইনে দাঁড়ায়ে থাকে।

আফসোস আপনার এটার মতো একটাও খালি বোতল কেউ ফালায় না...........

৪৭| ১৫ ই আগস্ট, ২০২১ দুপুর ১:০৪

সাড়ে চুয়াত্তর বলেছেন: টাকার গাছ ( মানি প্ল্যান্ট) লাগানোও বেআইনি। টাকা ছাপানোর অধিকার শুধু বাংলাদেশ ব্যাংকের। জুন আপুরে পুলিশে ধরতে পারে। :)
আর সস্তা মদের বোতল মনে হচ্ছে। সস্তা মদ হলেও পুলিশে ধরতে পারে। খান্দানি লোক ছাড়া আর কারো মদ খাওয়া বৈধ না। উনি কোন খান্দানের এইটা অবশ্য ব্লগাররা জানে না। :)

১৬ ই আগস্ট, ২০২১ রাত ৮:৩৮

সোহানী বলেছেন: হাহাহাহাহাহা............... জুনাপু আসতাসে চুয়াত্তর ব্রাদার!! তোমার খবর আছে। জুনাপু কোন বংশের সেটাতো তুমি তো জানোই না। ;)

৪৮| ১৫ ই আগস্ট, ২০২১ রাত ১০:৪৩

পদাতিক চৌধুরি বলেছেন: আমি খুব কষ্ট করে পড়েছি আপু পোস্টটি।কেন জানি শ্রীলেখা, নুসরাত, শ্রাবন্তী,পরিমনি এদের সম্পর্কে একটি শব্দও পড়তে আমার ইচ্ছে হয়না।আজ আপনার পোস্ট বলে ব্যতিক্রম ঘটলো।

১৬ ই আগস্ট, ২০২১ রাত ৮:৪৩

সোহানী বলেছেন: পদাতিক ভাই. এরাও আমাদের সমাজের অংশ। যেভাবেই বাস করুক, যাই করুক শ্রীলেখা, নুসরাত, শ্রাবন্তী,পরিমনিদের দরকার আছে। সমান্তরালভাবে ওরা বাস করছে আমাদের সাথে তবে ভিন্ন সমাজে। কিন্তু এবার পরিমনিকে নিয়ে যা ঘটেছে তা সাধারন এর বাইরে। একটি মেয়ে একা লড়াই করে গেছে ক্ষমতাসীনদের সাথে, সেটা একটা বিরাট বিষয়। আর সাথে পুলিশ বাহিনীর বিতর্কিত কমান্ডো স্টাইলে কোন ওয়ারেন্ট ছাড়া তাকে গ্রেফতার করা দেশের আইনশৃঙ্খলার অস্থিরতাকেই বোঝায়, দূর্বলের বিরুদ্ধে সবলের অত্যাচার বোঝায়। তাই এ নিয়ে কথা বলতেই হবে।

৪৯| ১৫ ই আগস্ট, ২০২১ রাত ১০:৪৯

সেলিম আনোয়ার বলেছেন: আপনার পোস্ট আ্মি পড়েছি। আ্পনার ‍যুক্তি আছে।

ব্যাপারটা এমন হয়ে দাড়িয়েছে যে প্রতিবাদ করলো কেন? পশুর দল যা খুশি তাই করবে।
অথচ অন্যায়ের প্রতিবাদ হওয়া দরকার । পরীমনি নরমাল ট্রেন্ড। পরীমনি নষ্ট হতে পারে। পরীমনি কিন্তু একটা প্রতিবাদও বটে। একটা কঠিন দর্পন। যে দর্পনে সমাজের একটা নির্মম অন্ধকার দেখা হলো।

১৬ ই আগস্ট, ২০২১ রাত ৮:৪৭

সোহানী বলেছেন: ঠিক এটাই আমি বোঝাতে চেয়েছি। পরীমনির প্রতিবাদ এর মাশুল এটা। অর্থ্যাৎ একটি মেয়ে কোন প্রতিবাদের অধিকার রাখে না, বিশেষ করে পরীমনিদের মতো মেয়েদেরতো প্রশ্নই উঠে না।

আমরা কতটা ক্ষমতাবান যে একটি সাধারন মেয়েকে বিনা ওয়ারেন্টে আটক করে দিনের পর দিন রিমান্ডে নিচ্ছে। কি তার অপরাধ কেউ কিন্তু জানে না। কিন্তু রিমান্ডে নিচ্ছে দিনের পর দিন। এতোটা অবিচার কেন হবে????

৫০| ১৫ ই আগস্ট, ২০২১ রাত ১০:৫৩

শায়মা বলেছেন: চুয়াত্তর ভাইয়া গলাটেপা থেকে যাও বা বেঁচেছিলে এইবার আর তোমার রক্ষা নাই। জুন আপুনির বোটলকে সস্তা বলেছো। জানো জুন আপু কত্ত বড় লোক??????

দেখো তোমাকে কি করে যদি এসে দেখে। থাক বেশি দেরিরর দরকার নেই। দাঁড়াও আমিই তাকে ফোন দিচ্ছি এখুনি!!!!!!!! :P হি হি হি

১৬ ই আগস্ট, ২০২১ রাত ৮:৪৯

সোহানী বলেছেন: হাহাহাহা........ জুনাপু বেশি কিছু করবে না, অনেক নরম মানুষ। তারচেয়ে বরং আমি তুমিই কিছু করি। একটা কমান্ডো বাহিনী গড়ে তুলি সবাইরে শায়েস্তা করার জন্য :P

৫১| ১৫ ই আগস্ট, ২০২১ রাত ১১:০৫

সাড়ে চুয়াত্তর বলেছেন: @ শায়মা আপু - সব ব্লগার আপনার মতো হাসিখুশি হলে খুব ভালো হত। আপনার হিউমার খুব ভালো লাগে। তবে জুন আপার সেন্স অব হিউমারও অনেক ভালো। ওনার কিছু মন্তব্য পড়লে বোঝা যায়। যাই হোক ওনাকে ফোন দেয়ার দরকার নাই। মেনে নিলাম যে ওনার বাসায় দামি মদের বোতলই আছে। পরীমণির সিরিয়াস পোস্টে আমাদের এই সব ফান সোহানি আপার কেমন লাগবে, কে জানে। :)

১৬ ই আগস্ট, ২০২১ রাত ৮:৫১

সোহানী বলেছেন: আমার কোন সমস্যা নেই। শুধু জুনাপু তেড়ে না আসলেই হলো :P :P :P । তবে এ কাজটা শায়মা সবচেয়ে ভালো করতে পারবে বলে বিশ্বাস। :) :) :) :)

৫২| ১৬ ই আগস্ট, ২০২১ রাত ১২:৫৫

শায়মা বলেছেন: হা হা আমরা যদি ফান করি তো সোহানী আপু হলো ফানের বড় আপা / খালা/ মামা/ চাচা....... এতই মজা করে কথা বলে আবার অনেক বুদ্ধিমতীইও। নাইলে বোকাদের ফান কে শোনে??

পরিমনির সিরিয়াস পোস্টে অনেক সিরিয়াস কথা হয়েছে। আর মদের বোতল নিয়ে কথা বার্তাও পোস্ট সংক্রান্ত কাজেই দোষ নেই। দোষ শুধু জুন আপু এসে বলবে না ভাই আমি বড়লোক না গরীব মানুষ এই সেই। সেই কথা কিন্তু ভুলেও বিশ্বাস করো না। এমনি এমনি কি সারা বছর হিল্লী দিল্লী করে!!!!!!!!!!! :P

১৬ ই আগস্ট, ২০২১ রাত ৯:০৮

সোহানী বলেছেন: হায় হায় এইটা তুমি কি কইলা। আমিতো এখন আকাশে উড়তাছি। কি খাইবা কও ;)

আমার বানানো ক্রিসপি ট্রিট, কেক, ম্যাকারন সহ আরো কিছু দিলাম ;)



৫৩| ১৬ ই আগস্ট, ২০২১ দুপুর ১:৫২

মেহবুবা বলেছেন: দেশে সন্ত্রাসী, লুটেরা, ঋন খেলাপী সবার বিচার হয়ে গেছে ?
সাগর-রুনি, তনু, মুনিয়ারা কি সুবিচার পেয়ে গেছে?

বর্তমান প্রেক্ষাপটে মনে হচ্ছে পরিমনি সবচেয়ে বড় অপরাধী! তাকে নিয়ে যা হচ্ছে সেই সব জেনে মনে হচ্ছে । এ দেশে মদ মাতলামী এই প্রথম?
দিনে রাতে অনেকে ভুল করে পরীমনির কাছে চলে গিয়েছে, সব ধোয়া তুলসীপাতা!
কত ধরনের রাজা, শাহেনশাহ, রাজপুত্র বেচারারা পরী দ্বারা বিভ্রান্ত হোল, তাদের সুচিকিৎসার ব্যবস্থা করবার জন্য তাদের পরিচয় প্রয়োজন ।

একদিক দিয়ে ভাল হয়েছে, কাসিমপুর কারাগারে কেউ ভুল করে পরীমনির কাছে যেতে চাইলেও ঢুকতে পারবে না , অনেকে বিশুদ্ধ থাকল !

দুবাইয়ে অবস্থানরত বিলাসী জীবন যাপনকারি বাংলাদেশের শীর্ষ ঋনখেলাপি শাহজাহান সাহেবের কথা পত্রিকায় জেনেছি, আরো কত শাহেনশাহ এর কথা অজানা থেকে যাচ্ছে!

@জুন, শরাবের বোতল ভরা বা খালি আসল কথা নয়; আসল কথা হোল পরীর নিশিডাক !

আমি তো জানি আপনি মানুষ!

১৭ ই আগস্ট, ২০২১ রাত ৯:৫৩

সোহানী বলেছেন: আসছি আপনার উত্তর দিতে, তার আগে শায়মাকে উইশ করে নেই। ;)

০১ লা সেপ্টেম্বর, ২০২১ ভোর ৫:২০

সোহানী বলেছেন: আপুরে এসব বলতে নেই। বিচার কি হবে, কোথায় হবে, কেন হবে......... তার ছক গেঁথে তবে তা হবে। মাঝখান থেকে বোকা মেয়েটা ধরা খেলো। ও বুঝেনি পুরুষের শক্তির মহড়া কি জিনিস!!!

৫৪| ১৬ ই আগস্ট, ২০২১ রাত ৯:৪৯

শায়মা বলেছেন: তুমি কেমনে জানলে!!!!!!!!!!!!!
আই লাইক ডোনাটস অনলি গ্লেজড এন্ড ক্রিসপি ক্রিম তারপর .......:) :) :)

থ্যাংক ইউ থ্যাংক ইউ থ্যাংক ইউ ...........

১৭ ই আগস্ট, ২০২১ রাত ৯:৫৫

সোহানী বলেছেন: শুভ জন্মদিন শায়মা, বহুমুখী প্রতিভার অধিকারীনী... ;)


বাকি কথা পরে হবে..

০১ লা সেপ্টেম্বর, ২০২১ ভোর ৫:২৫

সোহানী বলেছেন: দেমে থাকতে ছেলের প্রিয় ছিল কুপারস্ এর ডোনাট। প্রায় অফিস থেকে ফেরার পথে গাড়ি থামিয়ে কিনতে হতো ওর জন্য। অথচ হাজার বলেও সিঙ্গারা সমুচা পুরি খাওয়াতে পারতাম না। আর এখানে হাজার রকমের ডোনাট কিন্তু কোনভাবেই এখন পছন্দ করে না। এখন খোঁজে সিঙ্গারা সমুচা পুরি। এগুলো বাংলা দোকানে ৩০ মিনিট ড্রাইভ করে যেয়ে কিনে ভেজে দিতে দিতে আমার জান কাবাব। আর নিজে বানালেতো আরো ঝামেলা।

তুমিও দেশের বাইরে আসো দেখবা চারপাশের মিস্টি খাবার দেখে দেখে আর খাওয়ার ইচ্ছে থাকবে না।

৫৫| ০১ লা সেপ্টেম্বর, ২০২১ ভোর ৫:৩৭

স্বামী বিশুদ্ধানন্দ বলেছেন: পুলিশের আর কোনো কাজকর্ম ছিল না, তাই তারা জামাতের মাধ্যমে পরীমনিকে ধরার অভিযানে অংশ নিয়েছিল ! =p~

বাংলাদেশের লোকজন কি এতই হিপোক্রেসিতে ভুগছে যে মদ রাখা নিয়ে গোটা জাতির ঘুম হারাম হয়ে যাচ্ছে ? লুটপাট, ঘুষ, ও প্রতারণায় চরম নিমজ্জিত একটি দেশের গৃহিণীরা স্বামীদের সকল প্রকার অন্যায়কে হালাল বলতে পিছপা হন না, শুধু মদ্যপানেই ধর্ম বিনাশের আতঙ্কে ভুগেন !!

০৭ ই সেপ্টেম্বর, ২০২১ সকাল ৯:৫৪

সোহানী বলেছেন: সেটাইতো দেখছি। মদ্যপায়ীকে ধরার জন্য কয়েক প্লাটুন পুলিশ লাগে, রিমান্ডের পর রিমান্ড ...........। আর লুটপাট, ঘুষ, খুনের জন্য সালাম!!!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.