নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

CAUTIOUSLY OPTIMISTIC

বিপ্লব06

এই ব্লগের সকল লেখার স্বত্ত্ব লেখকের।

বিপ্লব06 › বিস্তারিত পোস্টঃ

এন ইডিয়ট ইন লাভ!!! (পাঁচ)

১৬ ই ডিসেম্বর, ২০১৪ রাত ১০:৩১

(এই সিরিজের পোস্টগুলা শুধু বিনুদনের জন্য! জিন্দা কিম্বা মুর্দা কারুর সাথে কাহিনী মিল্লা গেলে কেউ দায়ী নহে!!!)




(আগের পুস্টের পর............। )
এইবারের কাহিনী হইল, ইডিয়টের দি ওয়ান এন্ড অনলি পিরিতের কাহিনী! কাহিনীটা শুরু করার আগে যথারীতি কিঞ্চিৎ ব্যাকগ্রাউন্ডের দরকার আছে, একটা ওয়ার্ম আপ কাহিনীও আছে, নাইলে আমার টারগেটেড অডিয়েন্সের ঠিক জিনিসটা ফলো করতে কষ্ট হপে!!

দিনাজপুরে থাকাকালীন সময়টাতে একটা ইন্টারেস্টিং ট্রেন্ড ছিল আমাদের মধ্যে! আসলে আমরা মনে হয় একা ছিলাম না, আমার মনে হয় দেশের সবাই সেই ট্রেন্ডে আক্রান্ত ছিল (এখনো সেইটা চালু আছে কিনা জানি না)! ট্রেন্ডটা ছিল, কামে আকামে বিভিন্ন আননোন নাম্বারে কল দিয়া মাইয়া পাইনরে খুঁজা আর পাইলে তাঁরে বিরক্ত করা! মানে এইটা একটা মহামারী আকার ধারণ করছিল আরকি! এই আকাম করতে যাইয়া কত্ত লোকের যে ঝাড়ি খাইছি! কিন্তু সেই ঝাড়ি খাওয়ার মধ্যেও এক ধরনের পৈশাচিক আনন্দ ছিল! যদিও এখন কেউ আমারে দিয়া আর ওই কাম করাইতে পারবে না।

তখনকার আমলে জিপির অফার ছিল, রাত বারটা থেকে সকাল ছয়টা জিপি টু জিপি মাত্র পঁচিশ পয়সা/ফ্রি! ঘুমের মাথা খাইয়া দল বাইন্ধা অপেক্ষা করতাম কখন রাত বারটা বাজবে। একজন কথা বলত আর পাঁচজন চারপাশে গোল হয়ে শুনত! যে কথা বলত তাঁর ভাবখানাই ছিল আলাদা! তাহার মুখের ভাষার যে কি ছিরি ছিল না! আর নতুন নাম্বার যোগাড় করার কাহিনী লিখতে গেলে তো মহাভারত লেখা লাগবে! যার মুপাইল আলা বান্ধবী ছিল সে তো তেলের উপ্রে ভাসত! সবাই অরে নাম্বারটা নেওয়ার জন্য সকাল বিকাল নাস্তা খাওয়াইত! নাম্বারটা দিলেই অবশ্য অর আর কুনো ভেল্যু থাকত না!

বান্ধবীগুলার তো আর কথাই নাই! অগোরে আমরা তেল দিতাম ওদের রুমমেট দের মহামূল্যবান নাম্বারটা হস্তগত করার জন্য! উহাদের ভাবও কম ছিল না। কইত, অয় পিরিত করে, পিরিত করপে না, মুপাইল নাই, ব্লা ব্লা ..................... ব্লা ব্লা!

যাইহোক, একদিন আমার নাঙ্গা কালের এক বান্ধবীরে পটাই একটা মাইয়ার নাম্বার নিয়া নিলাম! মাইয়ার বাসা নাকি আমাদের এলাকায়, আমাদের সাথেই নাকি পড়ে! আমারে আর কেঠা পায়! কিন্তু এইখানে একটা ব্যাপার ছিল, সেইটা হইল মাইয়া আমারে ফিজিক্যালি চিনত কিন্তু আমি ওরে চিনতাম না। মাইয়ার একখান নায়িকার মতন (ময়ূরীর লাহান না কিন্তুক!!) চেহারা চিন্তা করতে থাকলাম আর আমার দিলরে ফিলিপ খাওয়াইতে লাগলাম! অবশ্য এর মধ্যে প্রথম আলোতে একটা ফোন দিয়ে ডিস্টার্ব করা নিয়া ফিকশন গল্প পইড়া আননোন নাম্বারে কল দিয়া মাইয়াগোরে জ্বালানো ছাইড়া দিছিলাম!

যাইহোক, একদিন বুকে বল বেধে, সাহস সঞ্চয় করে এই মাইয়ারে কলটা দিয়াই ফেলাইলাম! মাইয়া তো বহুত রিস্পন্সিভ! মুখে খই ফুটে! থামতে চায়না! আমার চাইয়ে ওরই আগ্রহ বেশি! কয়েকদিন পরে একটু পর পর খালি মিস্কল দিত আর আমি আমার বাপের টাকার বারটা বাজাইতেছিলাম!

এই মাইয়ার লগে “বন্ধু” হইয়া গেছিলাম! তবে ভুলেও পিরিতের কথা মুখে আনতাম না! আমার বাপে যদি জানত, যে আমি পিরিত করতেছি তাইলে আমার হাড্ডি থেইকা মাংস আলাদা কইরা লাইত! একদিন দুপরে খাওয়া দাওয়ার পর অর লগে কি নিয়া যেন তাং ফাং আলাপ করতে ছিলাম! আলাপ করার ফাঁকে কি যেন চাইছিলাম অর কাছে, ঠিক মনে নাই! আমি ভালা ছাওয়াল, আমার মনে কুনো খারাব চিন্তা আছিল না এইটা কসম কাইট্টা কইতে পারি! মাইয়া কয় দিমু? আমি কইলাম দেও! এরপরে আমি মুপাইলের ওইপাশ থেইকা চপাশ কইরা একটা শব্দ শুনলাম! প্রথমে আমি ঠিক বুঝতে পারি নাই কাহিনিডা কি! প্রায় তিরিশ সেকেন্ড পর যখন কাহিনিডা বুঝলাম, শোয়া থেইকা লাফাই উইঠা পরছিলাম! ওই রাতে আমার ঘুম ভাল হয় নাই, খালি ভাইঙ্গা ভাইঙ্গা যাইতেছিল!

পরদিন সকালে উইঠা চিন্তা করতেছিলাম, ক্যামনে পারল এই কামটা করতে? মেঘ না চাইতেই জল ক্যামনে হয়! কাহিনীতে লিচ্চয় গড়বড় আছে! ডালমে নির্ঘাত তেলাপোকা হ্যাঁয়! এরপর আমার সোর্স গুলারে কল দিলাম! আর যেই ইনফো পাইলাম, তাঁতে আমার মুখমণ্ডল কালা থেকে কালাতর হইতে হইতে আদর্শ কৃষ্ণবস্তু হইয়া গেল!

(চলপে)

মন্তব্য ৬ টি রেটিং +১/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ১৮ ই ডিসেম্বর, ২০১৪ সকাল ১১:৫৩

রঈসুল ওমর বলেছেন: ক্যারে ভাই ??? আপনের চানমুখখান কালা হইত ক্যারে ???

ভালই লাগতেছে কাহিনীগুলো পড়ে । তবে, সংবিধিবদ্ধ সতর্কীকরণঃ এইসব পোস্ট আসল ভাবী দেখলে খবর আছে :D :D :D

১৯ শে ডিসেম্বর, ২০১৪ সকাল ৮:০৩

বিপ্লব06 বলেছেন: ওইটাই তো রহস্য!!! :P :P :P :P

আপনের ভাবি (আমার না) দেখার কুনু সম্ভাবনাই নাই!

আপনার ভালো লাগতেছে জাইনা খুশি হইলাম।

আপনারে মেলা ধন্যবাদ!

২| ১৯ শে ডিসেম্বর, ২০১৪ সকাল ৮:৩০

অপূর্ণ রায়হান বলেছেন: হাহাহাহা পিলাচ লন +++++++++

যাচ্ছি পরের পর্বে।

শুভ সকাল :)

১৯ শে ডিসেম্বর, ২০১৪ সকাল ১০:৫২

বিপ্লব06 বলেছেন: ধইন্যা ধইন্যা!!

আপনারেও শুভ সকাল!!! B-) B-) B-)

৩| ১৩ ই জানুয়ারি, ২০১৫ সকাল ১০:৩০

মনিরা সুলতানা বলেছেন: B:-)

১৪ ই জানুয়ারি, ২০১৫ ভোর ৬:৪৩

বিপ্লব06 বলেছেন: ধুয়া তুলসীপাতা মনে করছিলেন? :#> :#> :#>

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.