নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

rm -rf /

আর্কিওপটেরিক্স

Cyber Security

আর্কিওপটেরিক্স › বিস্তারিত পোস্টঃ

প্রিমিয়াম মিউজিকের খপ্পরে

০৪ ঠা এপ্রিল, ২০২০ রাত ১১:১৩


Shutterstock নামটা শুনলেই প্রথমেই চোখে ভাসে ছবির একটি ওয়েবসাইট। একের পর এক চমৎকার চমৎকার সব ছবি। প্রায় সব বিষয়ের ওপরই তাদের ছবির কালেকশন আছে। যারা কপিরাইট ফ্রি ইমেজ খোঁজে তাদের কাছে নামটা বেশ পরিচিত। আমার অনেক পোস্টের ছবিই সেখান থেকে নেওয়া। ছবির জন্য টাকা গুনতে হয়। এটাই তাদের ব্যবসা।

তো..... শিরোনামে বললে মিউজিক, তা ও আবার প্রিমিয়াম, এখন গাইছো ছবির গান .... ব্যাপারটা কি হে আর্কু ? - সোহানী আপু এমন বলতেই পারেন।
সেক্ষেত্রে.... আর্কু বলবে, ওরা তো গানও রাখে। দোকানটা ভালো করে দেখে এসো।

ধান ভানতে শিবের গীত, হয়ে গেল। এবার বলি, Shutterstock প্রিমিয়াম মিউজিকও রাখে। বিভিন্ন ছবিতে, সিরিয়ালে, সিরিজে এসব মিউজিকের ব্যবহার হয়। এজন্য কেনা লাগে। কিন্তু আমরা তো শুধু শুনবো ! পকেটে টাকা থাকলে তখন না হয় কিনলাম।

পাঠক, প্রথমেই চলে যান নিচের লিংকেঃ

https://www.shutterstock.com/music

লিংকে ঢুকলেই নিচের মতো আসবেঃ



টাকা ফাঁকা দেখে ঘাবড়ানোর কিছু নেই। নিচে স্ক্রল করুন।

এমনটা আসবেঃ




এবার ত্রিভুজে ক্লিক করে শুনতে থাকুন।




সবগুলো ভালো লাগবে না। লাগার কথাও নয়।




বিঃদ্রঃ এটা Shutterstock এর বিজ্ঞাপন নয়, জাস্ট জানানোর জন্য !

মন্তব্য ৭ টি রেটিং +১/-০

মন্তব্য (৭) মন্তব্য লিখুন

১| ০৫ ই এপ্রিল, ২০২০ রাত ১২:২৩

সোহানী বলেছেন: ভালো জিনিস দিসো, আর্কু। আমার না আমার পোলার কাজে লাগবে। আমি এখনো সেই লতা আশা রুনা সাবিনা মান্নার আমল থেকে একটু অনুপম কিংবা কনা পর্যন্ত হালকা পাতলা পৈাছেছি। কিন্তু সময় অসময় মোহাম্মদ রফি যতটা টানে এখনকার কেউই তেমন টানে না। তবে শুনি, ছেলে মেয়ের কল্যাণে। +++++++++

১১ ই এপ্রিল, ২০২০ বিকাল ৫:০৬

আর্কিওপটেরিক্স বলেছেন: গানগুলোও বিবর্তনের পথ ধরে এগিয়ে গেছে। তারপরও আমরা পড়ে থাকি কোনো সুনির্দিষ্ট এক যুগে। আমি অবশ্য সবধরনের গানই শুনি :)

তোমার বাবুর কেমন লাগছে, জানিও কিন্তু !


২| ০৫ ই এপ্রিল, ২০২০ রাত ১২:৪২

মা.হাসান বলেছেন: স্পটিফাই অনেক দিন থেকেই ফ্রি (অ্যাড সহ) মিউজিক সার্ভিস দিচ্ছিলো। গত বছর অ্যামাজনও শুরু করেছে (ইউএসএ-তে , ইন্ডিয়াতেও ); অ্যালেক্সাতে ভয়েস কমান্ড দিয়েই হবে। শাটারস্টকে অতিরিক্ত কোনো সুবিধা আছে কি?

১১ ই এপ্রিল, ২০২০ বিকাল ৫:১১

আর্কিওপটেরিক্স বলেছেন: আমাজন ইকো ( এলেক্সা), গুগল হোম এগুলোতে ভয়েস কমান্ডেই অনেক গান শোনা যায়। অন্য দিকে, স্পটিফাই, ডিজার, সাউন্ডক্লাউড ইত্যাদি এডের সাথে ভালোই প্রিমিয়াম সেবা দিচ্ছে। শুধু বাংলাদেশে নাকি স্পটিফাই রেজিষ্ট্রেশন করা যায় না।

Shutterstock এর এই সব মিউজিকগুলো Premium Beat ( Shutterstock এর একটি শাখা) ছাড়া কোথাও পাবেন না। সিনেমা বা সিরিজে শোনার কথা আলাদা। অতিরিক্ত সুবিধা বলতে উচ্চমানের মিউজিক পাওয়ার কথাটাই বলবো। যেটা অন্যান্য সার্ভিসে পাবেন না।

মতামতের জন্য খ্ন্বাদ রইলো :)

১১ ই এপ্রিল, ২০২০ বিকাল ৫:১১

আর্কিওপটেরিক্স বলেছেন: * ধন্যবাদ !

৩| ০৫ ই এপ্রিল, ২০২০ রাত ১:৪১

রাজীব নুর বলেছেন: ভালো।

১১ ই এপ্রিল, ২০২০ বিকাল ৫:১২

আর্কিওপটেরিক্স বলেছেন: :)

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.