নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

প্রবাস জীবন (দুবাই)-ধর্ম-স্বাস্থ্য-টিপস-আমার কথা--

জানার আগ্রহ মানুষের চিরন্তন, বই হলো তার বাহন, আইনের মৃত্যু আছে কিন্তু বইয়ের মৃত্যু নেই।

সিটিজি৪বিডি

আজকের দিনই শেষ দিন মনে করতে হবে..কারন হঠাৎ করেই একদিন মরতে হবে.. কেয়ামত পর্যন্ত কবরে থাকতে হবে.. হাশরের মাঠে আল্লাহর সামনে উপস্থিত হতে হবে.. জন্ম থেকে মৃত্যু পর্যন্ত সমস্ত কর্মকান্ডের হিসাব দিতে হবে.. পুলসিরাত পার হতে হবে.. তারপর....... জান্নাত অথবা জাহান্নামই হবে আসল ঠিকানা....

সিটিজি৪বিডি › বিস্তারিত পোস্টঃ

===***সুন্দর সাজানো গোছানো নির্মল আদর্শ সমাজ উপহার দিতে প্রয়োজন একজন আদর্শ মা’র***===

২৭ শে আগস্ট, ২০১৩ দুপুর ১২:৩১









===***সুন্দর সাজানো গোছানো নির্মল আদর্শ সমাজ উপহার দিতে প্রয়োজন একজন আদর্শ মা’র***===



বিচিত্র এ ধরণী। বিচিত্র এ ধরণীর অধিবাসীরা। বিচিত্র ধরণের নারী-পুরুষের বসবাস এ ধরণীতে। কোটি কোটি নারী-পুরুষের সমন্বয়ে গঠিত কোটি কোটি পরিবারের বসবাস এ পৃথিবীতে। ঘরে ঘরে অগণিত মায়ের অবস্থান। মায়ের অভাব নেই সমাজে। কিন্তু বড় অভাব আদর্শ মায়ের।



সুন্দর সাজানো গোছানো নির্মল আদর্শ সমাজ উপহার দিতে প্রয়োজন একজন আদর্শ মা’র।



একজন আদর্শ মা'র অভাবে সমাজে ঐশীর মত হাজারো ছেলে-মেয়ে অনাদরে-অবহেলায় বেড়ে উঠে বিভিন্ন অপরাধমুলক কর্মকান্ডে জড়িয়ে পড়ছে। এই কু-সন্তানেরা নেশাগ্রস্থ হয়ে নিজের মা-বাবাকেও খুন করতে ও তাদের বুক কাপছে না। নেশায় তারা অমানুষ হয়ে গেছে।



ঐশীর ঘটনা আমাদের সমাজের সব শ্রেণীর মানুষদেরকে ভাবিয়ে তুলেছে। নষ্ট হয়ে যাওয়া ছেলে-মেয়ের বাবা-মা'রা এখন তাদের জীবন নিয়ে শংখিত। কোন সময়ে তাদেরকেও প্রিয় সন্তানের হাতে মৃত্যু বরণ করতে হয় সেই চিন্তায় অনেকের ঘুম হারাম। কিন্তু এখন আর চিন্তা করে কি লাভ? যেমন কর্ম তেমন ফল। কর্মের ফল সবাইকে দুনিয়া ও আখিরাতে ভোগ করতে হবে।



একজন আদর্শ মা তার সন্তানদেরকে সু-শিক্ষা, ধর্মীয় শিক্ষা, নৈতিক শিক্ষা দিয়ে গড়ে তুলতে পারলে আমাদের সমাজ কতইনা সুন্দর হতো। সু-সন্তানদের পদচারনায় সমাজ থেকে সকল প্রকার অনাচার-অত্যাচার-পাপাচার দুর হয়ে যেতো--



একটি সুন্দর সাজানো গোছানো নির্মল আদর্শ সমাজ উপহার দিতে একজন আদর্শ মায়ের আজ বড় অভাব।

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ২৭ শে আগস্ট, ২০১৩ বিকাল ৩:০২

মেংগো পিপোল বলেছেন: ভালো লেখা। এই সব পোষ্টে মন্তব্য থাকেনা দেখলে খুব খারাপ লাগে। অবাক লাগে হাবিজাবি বিষয় নিয়ে লেখা পোষ্টে কমেন্টসের লাইন দেখলে। মন খারাপ করবেন না চালিয়ে যাবেন লেখা কেউনা কেউ সুনবেই।

View this link

২৭ শে আগস্ট, ২০১৩ বিকাল ৫:৩৩

সিটিজি৪বিডি বলেছেন: ভাল লেখার পাঠক কম থাকে---------------ধন্যবাদ আপনাকে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.