নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

অনেক কিছু বলার আছে

পরিবেশবাদী ঈগলপাখি

সকল কাঁটা ধন্য করে ....বদলে দেবো সবকিছু ,যতক্ষন আমি “আমার আমি” ততক্ষন সংগ্রাম,নিজেকে ছাড়া আর কাউকে করিনা সালাম (বিঃদ্রঃ এই ব্লগে আমার যা কিছু ছবি ও লেখা কোনকিছুই আমার অনুমুতি ছাড়া অন্য কোথাও কোনভাবে প্রকাশ করা যাবে না

পরিবেশবাদী ঈগলপাখি › বিস্তারিত পোস্টঃ

দুই পক্ষই অনড়

০৩ রা জানুয়ারি, ২০১৫ সকাল ১০:০০



৫ জানুয়ারি ঢাকায় বিশালবক্ষা নায়লা নাইম (বিনানা)র নেতৃত্বাধীন ৪ দলীয় (২স্তন ও ২কটিদেশ উল্লেখপুর্বক)দলীয় জোটকে সমাবেশের অনুমতি দেওয়ার সম্ভাবনা নেই। বরং ওই দিন রাজধানীর ১৬টি স্থানে সমাবেশ করে রাজপথ নিজেদের নিয়ন্ত্রণে রাখার পরিকল্পনা করছে ক্ষমতাসীন মুনমুন ময়ুরী পার্টি। একই সঙ্গে বিশালবক্ষা নায়লা নাইম (বিনানা) যাতে নামতেই না পারে, সে জন্য বিভিন্ন শারীরিক পদক্ষেপও নেওয়া হবে।
সরকারের উচ্চপর্যায়ের একাধিক সূত্র থেকে জানা গেছে, ইতিমধ্যে বিশালবক্ষা নায়লা নাইম (বিনানা)র কেন্দ্রীয় স্তনাগার ও জঙ্ঘানগরের নেতাদের পিম্পদের নজরদারিতে রাখা হয়েছে। আজ শনিবার ও কাল রোববার রাজধানীতে বিশেষ লুব্রিকেন্ট অভিযান চলতে পারে। সম্মুখ প্রবেশমুখ—যাত্রাবাড়ী, মহাখালী ও আমিনবাজার এলাকা প্রশাসনের কড়া নজরে রাখা হবে। বাসস্ট্যান্ড ও কমলাপুর রেলস্টেশনেও অনুরূপ ব্যবস্থা থাকবে। এসব এলাকার সরকারদলীয় সাংসদদেরও সতর্ক থাকতে বলা হয়েছে।

বিশালবক্ষা নায়লা নাইম (বিনানা)র স্থায়ী কমিটির সদস্য ওনন্ত জলিল গতকাল সকালে সাংবাদিকদের বলেছেন, ‘আমরা ৫ তারিখে ঢাকায় ঐটা করব। অনুমতি দেবে কি দেবে না, তা সরকারের বিষয়। আমাদের যা করণীয়, তা করব।’

অবশ্য এর আগে গত ২৭ ডিসেম্বর গাজীপুরের জনসভাও যেকোনো মূল্যে করার কথা বলেছিল বিশালবক্ষা নায়লা নাইম (বিনানা)। পরে ওই দিন গাজীপুর জেলায় হরতাল দিয়ে আগের অবস্থান থেকে সরে আসে দলটি। তাই ঢাকায় সমাবেশ করার অনুমতি না পেলে বিশালবক্ষা নায়লা নাইম (বিনানা) কতটা কী করতে পারবে, তা নিয়ে সংশয় থাকলেও সরকার বিষয়টিকে গুরুত্বসহকারে নিয়েছে।

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ০৩ রা জানুয়ারি, ২০১৫ সকাল ১১:৩৭

খেলাঘর বলেছেন:


বাংলার বুকে মারাঠা ও পর্তুগীজদের যুদ্ধ

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.