নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

অপ্রিয় মানুষগুলোকে দুরে-ঠেলার সবচেয়ে উত্তম উপায় হলো, থেমোনা, পথ চলতে থাকো আর নিজেকে এমন উচ্চতায় নিয়ে যাও যেখানে পঁচা, পুঁতি-গন্ধময় মানুষগুলো চাইলেও পৌছাতে পারবেনা - আমি পথ চলছি ..

ধোঁয়াশা

ধোঁয়াশা › বিস্তারিত পোস্টঃ

প্রিয়জনের কাছে চিঠি

১৯ শে নভেম্বর, ২০১৯ রাত ৮:৫৪


থাপড়াইয়া তোর দাঁত ফালায়দিয়াম, পেঁয়াজের দাম বেশী, পেঁয়াজের দাম বেশী কইয়া তিনবার টাকা লইসো এই মাসে, আর নিম্মে সাতবার দেখসি ফটোআপ দিসো ৩০০ফিট, ক্যাপশান -

'মন খারাপ তাই ঘুরতে বেড়িয়েছি' তাইনা?

দেশে আইতাসি খাড়াও, তোমার আসগরের সাথে কিসের এত চুদুরবুদুর বাইর করতেসি। সব পিকের চিপা দিয়া ব্যাটার গোলাপি প্রিন্টের শার্টের কোনা দেখা যায়, কি মনে করসো ওরে আমি চিনিনাই! ওই দুই নাম্বার খ্যাতের বাচ্চা ছাড়া গোলাপি প্রিন্টের শার্ট বাংলাদেশে আর কোন দুই নাম্বার পাবলিকে পড়ে শুনি? বাপের কালে ওই একটাই জামা কিনসে বোধহয়, কাজ কাম করে কিছু? নাকি বাপের হোটেলেই খায় আর আমার বাসায় বাথরুম সাড়ে?

আসগর'রে পাকনামি করতে মানা কইরো, কাতার থাকি বলে কি মনে করে? খবর রাখিনা? হারামি রে আমি ফেবু তে সার্চ মারলে ওর বংশের টিকিও খুঁজে পাইনা, আর অন্যের আইডি থেকে সার্চ করলে ঠিকই দাঁত ক্যালানা ছবি পাওয়া যায়, আমারে ব্লক করে রাখসে? ওর হার্টের ১৪ টা ব্লক ছুটায়ে ছাড়বো। তোমার এই বেষ্ট ফ্রেন্ড বিয়া করেনা ক্যান? পরের জমি চাষ করে আর কতদিন?

অনলাইনে ঘড়ি কিনবা বইলা পরশু যে টাকা লইলা, সেই ঘড়ি হাতে পইড়া ফুল সাইজ পিক পাঠাও, খবরদার শুধু হাতের পিক পাঠাবানা, চোখে কম দেখি ইদানিং, কার হাত চিনতে পারবোনা। পরশু টাকা পাঠাইসি আর কালকে দেখলাম আসগরের পোষ্ট,

'জান পাখিটার গিফ্ট- আই লাভ ইউ বাবু'

নতুন ঘড়ি হাতে পইড়া পিক দিসে, কাউয়ার বাচ্চার এই বাবু টা কে? বাবু না বাবুর মা? কোকিল না ময়না? তার আইডি লিংক সহ মেসেঞ্জার এ সেন্ড করোতো আমার জান পাখি। ওই পোষ্টে আবার তোমার চোখ টিপি দেওয়া কমেন্ট দেখলাম, কাহিনী কি?

শোন, ঈদে দেশে আসবো, ভাবতেসি আর ফিরে যাবোনা। শুনে কি বুকের ধড়ফড়ানি বেড়ে গেলো? পাগলি, কাল দুপুরে ওয়েস্টার্ন ইউনিয়ন যেও। রাতে যে শাড়ী টার পিক দেখালা, ওটা সুন্দর, টাকা পাঠাবো, টাকাটা তুলে কিনে নিও। বুকের ধড়ফড়ানি বেড়ে গেলে ওই শাড়ী পড়ে আবার ৩০০ ফিট বেড়াতে যাবা, সমস্যা কি? মন ভালো হবে। এবার আসগরকে পাশে রেখেই সেল্ফি তুইলো, দেখবো, তোমাদের একসাথে কেমন লাগে....

চিঠির সাথে আমার পরিচিত বাস্তব কোন চরিত্রের মিল নেই, এনিয়ে কোনরুপ সন্দেহ না করাই ভালো।

A'Hossain

মন্তব্য ৭ টি রেটিং +১/-০

মন্তব্য (৭) মন্তব্য লিখুন

১| ১৯ শে নভেম্বর, ২০১৯ রাত ৯:৫৬

শায়মা বলেছেন: দেশে ফিরলে আবার আসগরের হাতে খুন না হয়ে যায়! চিন্তার বিষয়! :(

২৭ শে নভেম্বর, ২০১৯ দুপুর ১২:৪৯

ধোঁয়াশা বলেছেন: হা হা হা

২| ১৯ শে নভেম্বর, ২০১৯ রাত ১১:০২

রাজীব নুর বলেছেন: হা হা হা---

৩| ১৯ শে নভেম্বর, ২০১৯ রাত ১১:১৭

মেহরাব হাসান খান বলেছেন: পেয়াজের দাম বেড়েছে, তাই বাড়তি টাকা দিয়ে প্রথমে লোকটার মাথা খারাপ। পরে লবণের দাম বেড়েছে শুনে, লোকটা বোধহয় পাগল হয়েগেছে।
নইলে এহেন চিঠি লিখা কি সম্ভব?

২৭ শে নভেম্বর, ২০১৯ দুপুর ১২:৫১

ধোঁয়াশা বলেছেন: হা হা হা

৪| ১৯ শে নভেম্বর, ২০১৯ রাত ১১:১৮

রূপম রিজওয়ান বলেছেন: মজা পেলাম!

২৭ শে নভেম্বর, ২০১৯ দুপুর ১২:৫১

ধোঁয়াশা বলেছেন: খুশী হলাম

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.