নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

প্রিয় বিবেক

প্রিয় বিবেক › বিস্তারিত পোস্টঃ

ভালোবাসার সংজ্ঞা কি সখি ???

২০ শে মার্চ, ২০১৫ রাত ১১:৫৯

ভালোবাসার সংজ্ঞা কি, তা হয়তোবা জানি। কিন্তু প্রকৃত প্রেম অর্থে ভালোবাসা কি এখন পর্যন্ত তা হয়তো জানার মত কোন প্রয়োজন মনে করি নি, আর তাই জানি ও না ।
আমার মনে হয়, কোন বিশেষ কাউকে দেখলে তার হাঁসির সাথে সমস্ত পৃথিবীর সুন্দর কে তুলনা করা, তার মিষ্টি দুষ্টামি কে মন থেকে উপভোগ করা, তার চোখের অশ্রু কে নীল দিগন্তের বেদনা মনে করা, তার চোখে চোখ রাখার ফলে বিনম্র লজ্জিত হওয়া, তার দিকে কেউ তাকালে তার দিকে হিংসার চোখে তাকানো, তার প্রিয় সব জিনিসকে নিজের প্রিয় করে তোলা, তার ঘৃণা গুলোকে ও নিজের থেকে মুছে ফেলা, তাকে ভেবে ঘুমোতে যাওয়া কিংবা ঘুম থেকে উঠা, আর সবশেষে সে পাশে দাঁড়িয়ে থাকলে এক অদ্ভুত শিহরণ অনুভব করার নাম ই হয়তো ''ভালোবাসা''।
আজ ভালোবাসা শুধুই যেন ছলনা। এ যেন কেবল ই ভালোলাগা হয়ে ধ্বংসস্তূপের মত পড়ে থাকে। তাই ভালোবাসার প্রিয় মানুষটি থাকা সত্তেও দিনের ৩ বেলাতে আরও ৩ জনের উপর ক্রাশ খেয়ে থাকি আমরা, আর মনে করি ইশ, আমি যদি আরও ৪/৫ টা প্রেম করতে পারতাম???
২/১ বার ব্রেক আপ হলেই সিদ্ধান্ত নিয়ে ফেলি এটাকে ছেড়ে নতুন কাউকে ধরার সময় হয়েছে। এই হীনমন্যতা ই ভালোবাসা গুলোকে ঘৃণা তে রূপ দেবার জন্য যথেষ্ট কারণ।
-----(গোলাম রাব্বানী)

মন্তব্য ৪ টি রেটিং +১/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ২১ শে মার্চ, ২০১৫ রাত ১২:০৪

আহমেদ শাকির বলেছেন: সুন্দর লিখেছেন ভাই। :)

২১ শে মার্চ, ২০১৫ রাত ১২:০৮

প্রিয় বিবেক বলেছেন: ধন্যবাদ ভাইয়া

২| ২১ শে মার্চ, ২০১৫ রাত ১২:২৮

***মহারাজ*** বলেছেন: চমৎকার করে গুছিয়ে লেখেছেন ধন্যবাদ

২১ শে মার্চ, ২০১৫ রাত ১২:৪১

প্রিয় বিবেক বলেছেন: ধন্যবাদ ভাইয়া

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.