নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

প্রিয় বিবেক

প্রিয় বিবেক › বিস্তারিত পোস্টঃ

''জীবন জীবন জীবন'' ''সুখ সুখ সুখ'' ''দুঃখ দুঃখ দুঃখ'' আর কত রে ভাই...???

২৫ শে এপ্রিল, ২০১৫ রাত ১২:০৫

''জীবন জীবন জীবন'' ''সুখ সুখ সুখ'' ''দুঃখ দুঃখ দুঃখ'' আর কত রে ভাই...???

ছোট্ট এ জীবনে হয়তো কিছু দুঃখ পেয়েছেন, অনেক কিছু হারিয়েছেন, চিনেছেন কিছু মানুষকে, বুঝেছেন কঠিন বাস্তবতাকে কিভাবে কঠিন সময়ে নরম মানুষ গুলো ও অনেক কঠিন হয়, হয়তো আরও খারাপ কিছু, নয়তো আরও বেশি কিছু বেদনাদায়ক স্মৃতির আলিঙ্গন...!
আচ্ছা বিনিময়ে কারো না কারো ভালোবাসা ও তো পেয়েছেন, সেটা ও কি ভুলে যাবেন?

বাদ দেন ঐ আজাইরা কথা। আমি বাস্তবতায় বিশ্বাসী এক তরুণ, বাস্তবতাই আমার সম্বল। শুনেন, জীবন এর মানেই হচ্ছে নতুন করে শুরু করা, নতুন আঙ্গিকে জীবন কে দেখা, নতুন দৃষ্টিকোণ থেকে জীবন কে বিশ্লেষণ করা। আগে যা হওয়ার তা তো হয়েই গেছে, অতীতকে সামনে টেনে আনাটাই বোকামি, বাদ দেন ঐ অতীত। এখন সময় বর্তমান কে বরণ করে নেওয়ার। তাই আসুন হাতে হাত মিলিয়ে সামনের দিগন্তে এক দৃষ্টিতে তাকাই, আর বুকের উপর হাত রেখে প্রাণ ভরে মুক্ত আকাশের হিমেল হাওয়ার কোলে নিজেকে বিলিয়ে দিয়ে মুক্ত মনে চিন্তা করি আর প্রতিজ্ঞা করি, ''আমি আজ ভালো নেই তো কি হয়েছে, আমাকে অবশ্যই ভালো থাকতে হবে, অন্তত আমার প্রিয় মানুষ গুলোর জন্য''। আমি অলরেডি দৃঢ়বদ্ধ, তাহলে আপনি কেন নয়...........................???

ভুলে গেলে চলবে না, ''Not Tomorrow But Today, Not Today But Now, Not Now But Just Now''. So lets start from right now, yess from right now...!!!

-----(গোলাম রাব্বানী

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.