নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

প্রিয় বিবেক

প্রিয় বিবেক › বিস্তারিত পোস্টঃ

কেন এ সমকামিতা প্রথা?

২৮ শে জুন, ২০১৫ রাত ২:১৮

আগেই বলছি ''সমকামিতা প্রথা'' নিয়ে লিখছি, লেখাটি অনেক বড়, মন চাইলে পড়তে পারেন। আর মন না চাইলে স্কিপ করেন, চলুন শুরু করা যাক।

আচ্ছা ''রেইনবো প্রো পিক'' এর মানে কি, এটা কেন ইউজ করা হয়?
কম বেশি সবাই দেখতেছি এই ''রেইনবো প্রো পিক'' দেওয়া শুরু করছে, আমেরিকা থেকে শুরু করছে তো করছেই, এখন বাংলাদেশের অনেকেই বুঝে না বুঝে ইউজ করা শুরু করেছে।

Do you know the meaning of LGBT?
L- Lesbian
G- Gay
B- Bisexual
T- transgenders
একদম বাংলা কথায় এর মানে হচ্ছে সমকামিতা কে সাপোর্ট করা।
বাহ, বিশ্ব অনেকদুর এগিয়ে যাচ্ছে তাই না !!!
আমি আগেই বলে নেই, আমি এটাকে সাপোর্ট করি না। সবখানে স্বাভাবিকতা বলে একটা ব্যাপার আছে। হতে পারে আপনি স্মার্ট আর আমি ক্ষেত, তা ও আমি একে সাপোর্ট করি না করবো না। আপনার কথার সাথে আমার কথা মিলবে না এটাই স্বাভাবিক, আর তাই আমরা মানুষ, আমি গঠনমূলক সমালোচনা আশা করছি যেন নিজেকে শুধরিয়ে নিতে পারি।

"Today we can say in no uncertain terms that we've made our union a little more perfect." —President Obama
''বারাক ওবামা'' র এই কথা শুনে আমি মোটেই অবাক হই নি, কারণ এটাই তাদের সংস্কৃতি। কিন্তু সত্যি ই অবাক হই যখন দেখি আমাদের দেশের, আমাদের সংস্কৃতির মানুষ এটাকে সাপোর্ট করে।

আমি সত্যি ই অবাক হই নি, যখন ''মার্ক জুকারবারগ'' যখন ''রেইনবো প্রো পিক'' ইউজ করেছেন, কিন্তু আমি সত্যি অবাক হয়েছি যখন আমার দেশের কিছু মানুষকে সেই একই জিনিস অনুসরণ করতে দেখেছি। ধিক্কার জানাই ঐ ওভারস্মার্ট মানুষ দের।

অনেক সেলিব্রেটি কে দেখেছি ''রেইনবো প্রো পিক'' ইউজ করে আবার তার বিপরীত লিঙ্গের বিএফ/জিএফ এর সাথে ডেটিং এর পিক আপলোড দিতাছে। বাহ ভালোই তো, এক ঢিলে ২ পাখি। আমার কথা হচ্ছে, আপনি যদি সমকামিতা কে সাপোর্ট করবেন ই, তাহলে কেন বিপরীত লিঙ্গের দিকে আকর্ষিত হবেন? তার মানে আপনার সবজায়গাতেই ভেজাল আছে। আই মিন আপনার এখনি ডাক্তার এর সাথে দেখা করা উচিত, যেন আপনার শারীরিক সমস্যা গুলোকে সমাধানে রূপ দিতে পারেন।

যদি এভাবেই সমকামিতা প্রথা চলতে থাকে, তাহলে আমি ছোট মাথায় একটা বড় কথা বলে দিলাম, সেটা হচ্ছে বিশ্ব খুব খারাপ দিকে যাচ্ছে, এমন ও হতে পারে ৩য় বিশ্বযুদ্ধ এই ইস্যুতে হয়ে যেতে পারে, অস্বাভাবিক এর কিছু না। আর তখন ধর্ষণ আরও বেড়ে যাবে, মানুষ অনেক বেশি নিরাপত্তাহীনতায় ভোগবে।

আর আপনি ও যদি এই ইস্যু কে সাপোর্ট করেন, তাহলে জীবনে ''ছেলে/মেয়ে/নাতি/নাত্নির'' মুখ দেখবেন না, কেউ আপনাকে আদর করে আব্বু/আম্মু ডাকবে না। বরং আপনি যদি চাপ্নার ছেলে/মেয়ে বয়সী কিউট কাউকে দেখে চিন্তা করেন আজ আমার ছেলে/মেয়ে থাকলে ওর মত কিউট হত, ঠিক তখন ই অপর পাশ থেকে আপনার কল্পিত ঐ কিউট ছেলে/মেয়ে টি আপনাকে প্রপোজ করে বসবে,
''আই সাপোর্ট ''এলজিবিটি'', এন্ড আই এম গে/লেসবিয়ান, আই লাইক ইউ, উইল ইউ ম্যারি মি???''তখন বুড়া বয়সে আত্মহত্যা করা ছাড়া আর কোন উপায় থাকবে না। তাই এখন ও সময় আছে, ''এলজিবিটি'' কে না বলি, এবং এর জন্য প্রতিবাদ করি।

''World can't change our inner world, but We''ll change the outer world of the world In Sha Allah''.
এই বানী টা নিজেই মারলাম, ভুল হলে দুঃখিত।

---গোলাম রাব্বানী

মন্তব্য ১০ টি রেটিং +১/-০

মন্তব্য (১০) মন্তব্য লিখুন

১| ২৮ শে জুন, ২০১৫ ভোর ৫:১৩

নতুন বলেছেন: আর আপনি ও যদি এই ইস্যু কে সাপোর্ট করেন, তাহলে জীবনে ''ছেলে/মেয়ে/নাতি/নাত্নির'' মুখ দেখবেন না, কেউ আপনাকে আদর করে আব্বু/আম্মু ডাকবে না।

LGBT রা বিয়ে শুরু করলে জীবনে পুলাপাইনের মুখদেখবেন না এইটা কে কইলো???????

দুনিয়াতে অনেক মানুষ চিরকুমার থাকে তাদের সংখ্যাও কম না। আর এই LGBT এর সংখ্যা খুব বেশি না। এইটা নিয়া এতো আতংকিত হবার কিছু নাই।

আর LGBT হবার কারন কি? কারন তো সৃস্টকতা তাইনা? তিনিই এই সবমানুষদের কেন LGBT হিসেবে সৃস্টিকরেছেন?

২৮ শে জুন, ২০১৫ বিকাল ৩:০৫

প্রিয় বিবেক বলেছেন: ্বুঝলাম না ভাই, একটু বুঝিয়ে বলেন

২৮ শে জুন, ২০১৫ বিকাল ৩:০৫

প্রিয় বিবেক বলেছেন: ্বুঝলাম না ভাই, একটু বুঝিয়ে বলেন

২| ২৮ শে জুন, ২০১৫ বিকাল ৩:১৮

নতুন বলেছেন: আই সাপোর্ট ''এলজিবিটি'', কারন LGBT যদি চায় একসাথে থাকতে তবে তাদের থাকতে দিতে সমস্যা কোথায়?

LGBT দের বিয়ে সমথন করলেই এর সমাজের সবাই LGBT হইয়া যাবেনা। তাই দুনিয়ার জনসংখ্যা কমার কোন সম্ভবনা নাই।

উন্নত বিশ্বের সমাজে তাদের ভিন্নপ্রজাতির মানুষ হিসেবে দেখে না। তারা সমাজে সাধারন মানুষের মতন বাচে। তাই সমাজ তাদের সাধারন মানুষের মতন সব অধিকার দিচ্ছে।

২৮ শে জুন, ২০১৫ বিকাল ৩:৪৭

প্রিয় বিবেক বলেছেন: মত প্রকাশের স্বাধীনতা সকলের ই আছে, আপনি আপনার কথা বললেন আমি আমার কথা বললেন, ২ জন ই ২ টা নতুন কিছু জানলাম, এটাই বা কম কোথায়?

৩| ২৮ শে জুন, ২০১৫ বিকাল ৩:১৮

মাঘের নীল আকাশ বলেছেন: সব সৃষ্টিকর্তার দোষ...!

২৮ শে জুন, ২০১৫ বিকাল ৩:৪৭

প্রিয় বিবেক বলেছেন: মত প্রকাশের স্বাধীনতা সকলের ই আছে, আপনি আপনার কথা বললেন আমি আমার কথা বললেন, ২ জন ই ২ টা নতুন কিছু জানলাম, এটাই বা কম কোথায়?

৪| ২৮ শে জুন, ২০১৫ বিকাল ৩:২৬

নতুন বলেছেন: মাঘের নীল আকাশ বলেছেন: সব সৃষ্টিকর্তার দোষ...!

সৃস্টিকতার ইসারা ছাড়া গাছের পাতাও তো নড়ে না তাই না?

২৮ শে জুন, ২০১৫ বিকাল ৩:৪৮

প্রিয় বিবেক বলেছেন: মত প্রকাশের স্বাধীনতা সকলের ই আছে, আপনি আপনার কথা বললেন আমি আমার কথা বললেন, ২ জন ই ২ টা নতুন কিছু জানলাম, এটাই বা কম কোথায়?

৫| ২৯ শে জুন, ২০১৫ দুপুর ১২:৩৫

প্রিয় বিবেক বলেছেন: কেন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.