নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

প্রিয় বিবেক

প্রিয় বিবেক › বিস্তারিত পোস্টঃ

কয়েকটা থার্ড ক্লাস পেইজের এডমিন দের সামনে যাইয়া জিগাইতাম ভাই আপনারা আসলে কি চান?

০৩ রা ফেব্রুয়ারি, ২০১৬ রাত ১১:০০

আমার যদি ক্ষমতা থাকতো তাইলে বাংলাদেশের কয়েকটা থার্ড ক্লাস পেইজের এডমিন দের সামনে যাইয়া জিগাইতাম ভাই আপনারা আসলে কি চান?

আমি তাদের সামনে যাইয়া জিগাইতাম,
---আপনাদের পেইজ থেকে ট্রল দেন যার এক পাশে জাকির নায়েক এর ছবি আর অপর পাশে সানি লিওন এর ছবি, তখন আপনারা মতামত জানতে চান কে বেশী ভালো তার হয়ে কমেন্ট করার জন্য।
---আপনাদের পেইজ থেকে এক পাশে বঙ্গবন্ধুর ছবি আরেক পাশে গোলাম আযমের ছবি দিয়া জানতে চান কে বেশী ভালো? কার সাথে কার তুলনা করলেন রে ভাই?
---আপনাদের পেইজ থেকে এক পাশে আল কোরআনের ছবি আরেক পাশে ফাজায়েলে আমল এর ছবি দিয়া জানতে চান কোন গ্রন্থ টি সেরা?

আসলে খুব জানতে ইচ্ছা করছে আপনারা এগুলোর মাধ্যমে কি চান ভাই?

আজ সকালে একটা পেইজে দেখলাম জনৈক রাজনৈতিক নেতার এগেইন্সট এ একটি পোস্ট করা হয়েছে। এবং সেখানে জানতে চাওয়া হয়েছে আপনি যদি মনে করেন তার সুন্নতে খাতনা এখনও হয় নি তাইলে ১ লিখুন, আর যদি মনে করেন তার সুন্নতে খাতনা করানো হইছে তাইলে ২ লিখুন।

হোয়াট দ্যা ফা**************************???

তারপর, আমদের বড় বড় সিঙ্গার রা কেউ হিন্দি গান গাইলে অন্যদের চুলকানি শুরু হইয়া যায় সে ইন্ডিয়া কে রিপ্রেজেন্ট করছে। এগুলো আমার কাছে আজাইরা লজিক মনে হয়ে যায়।

ভাই শুনেন, কেউ যদি হিন্দি গান গাইয়া বাংলাদেশ কে রিপ্রেজেন্ট করতে পারে তাহলে আপনারা আজাইরা লজিক দেন কেন? তাইলে আপনাদের কথা মত জেমস ইন্ডিয়ান মুভির জন্য যে হিন্দি গান গায় সেটাও অপরাধ।

যত সব ছিছিং ফাক যুক্তি !!!

কয়দিন আগে দেখলাম আসন্ন T20 ওয়ার্ল্ড কাপ এর ম্যাচ লাইভ দেখানোর জন্য একটা চ্যানেল ও প্রথমে আগ্রহ দেখায় নাই। কিন্তু আমাদের ২৫ এর মত নিউজ চ্যানেল আছে। ভাইরে নিউজ চ্যানেল দিয়া কি ভাজি খাইবেন?

আমাদের ক্রিকেটার রা ক্রিকেট খেইলা বিশ্ব দরবারে বাংলাদেশ কে উপরে উঠাইয়া নাই যাইতাছে আর আপনারা নিউজ দেখানোর লাইগা আমাদের ক্রিকেট খেলা লাইভ দেখাইতে চান না। কিন্তু মাঝরাতে গোলটেবিল বৈঠক এর নামে নেতা-নেত্রির ঝগড়া তো ঠিক ই লাইভ দেখান। তো পোলাপাইন শিখবো টা কি???

আবার বিদেশি চ্যানেল তো টাইটেল দিয়া দেন সে রাজাকার !!!
তো আমরা যামু টা কই রে ভাই???

---গোলাম রাব্বানী

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০৪ ঠা ফেব্রুয়ারি, ২০১৬ রাত ১১:৩০

নিজের জন্য কবি বলেছেন: ভালো বলেছেন।
আমারও জানতে ইচ্ছে করে খুব।

০৫ ই ফেব্রুয়ারি, ২০১৬ রাত ১২:৫৭

প্রিয় বিবেক বলেছেন: খুব জানতে ইচ্ছে করে, খুব !!!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.