নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

জামাত শিবির,ধর্মান্ধ মোল্লা ও একটি নির্দিষ্ট ধর্ম বিদ্বেষী মুক্ত ব্লগ।আপনার প্রতি আমি কেমন ব্যাবহার করব তা আপনার আচরণের উপর নির্ভর করবে।সত্য মিথ্যা যাচাই না করে অন্যের কথার উপর ভিত্তি করে যদি আমার উপর সিদ্ধান্ত গ্রহণ করেন,তাহলে আমার বন্ধু হওয়ার দরকার নেই।

মোহাম্মদ গোফরান

♠ঘুমন্ত শহরে, রূপালী রাতে, স্বপ্নের ও নীল চাদর বিছিয়ে, কষ্টের শীতল আবরন জড়িয়ে আমি আছি, আছি, তোমার স্মৃতিতে ভালবাসার সরল বাধন ছিড়ে, চলে গেছ এই হৃদয়টাকে ভেঙ্গে তুমি আমি একই শহরে তবুও একাকী ভিন্ন গ্রহে। মনে পরে সেই নিয়ন জ্বলা রাতে, অনন্ত প্রেম দিয়েছি উজার করে, নিঃসঙ্গ নিশি পথিক পেছনে ফেলে পথ হেটেছি বাধা দুটি হাতে। দূর আধারের ভালবাসায় হারাতে, ছুটে ছিলাম সেই রূপালী রাতে।♠

মোহাম্মদ গোফরান › বিস্তারিত পোস্টঃ

প্রস্টিটিউটদের কে ডিজে মনে করে আর ডিজেকে মনে করে প্রস্টিটিউট ।

১৬ ই জানুয়ারি, ২০২৪ রাত ১০:২৬


প্রিয় ব্লগার ও পাঠক সমীপে:
এই পোস্টটি মৌলবাদী বা মোল্লা মানসিকতার পঠকদের জন্য নয়। এই পোস্ট আপনাকে কষ্ট দিতে পারে তাই দয়া করে পোস্টটি এড়িয়ে যান।

উপরের ছবিতে যাকে দেখতে পাচ্ছেন সে একজন সিংগেল মাদার ও দেশের বিখ্যাত ও আন্তর্জাতিক মানের একজন ডিজে এর জিএফ।শুধুমাত্র মডেল হওয়ার অপরাধে ১ম সংসার ভেঙ্গেছে। সেদিন দ্যা বিজনেস স্টান্ডার্ড এ দেখলাম ঢাকায় লিভিং কস্ট টরন্টো, মন্ট্রিল ও লিভসন এর কাছাকাছি। এখন উপরের সিংগেল মাদার যদি নিজের মেয়েকে নিয়ে সম্মানের সাথে মাথা উঁচু করে বাঁচার জন্য মডেলিংকে প্রফেশন হিসেবে বেছে নেয় - মোল্লারা মনগড়া ফতুয়া দিচ্ছে ওদের ইনকাম হারাম।

পোস্টের শুরুতে আমার পাঠকদের মনে করিয়ে দিতে হচ্ছে যে - এটা ২০২৪ সাল। ১৪০০ বছর আগের বিশ্বের সাথে বর্তমান বিশ্ব মিলবেনা। ১৪০০ বছর আগে ডিজে নামক কোন শব্দ পর্যন্ত উৎপত্তি হয়নি।কিন্তু ২০২৪ এ ডিজে একটা প্রফেশান।

ডিজে সোনিকার নাম অনেকেই শোনেছেন - ফেসবুকে স্ট্যাটাস দিসে - " ডিজে এবং প্রস্টিটিউট দুইটা আলাদা প্রফেশন। আমাদের দেশের মানুষ প্রস্টিটিউট দের কে ডিজে মনে করে আর ডিজে কে প্রস্টিটিউট মনে করে।
যারা প্রস্টিটিউশন পেশার সাথে জড়িত তারা প্রকাশ্যে আসুন।ব্লা ব্লা ব্লা -"।

আসলে সে তার সব পোস্টে নোংরা মানসিকতার বস্তি ক্লাসের মোল্লা লোকজনের মন্তব্যে খুবই বিরক্ত। কথা নাই বার্তা নাই হুট করে -;কমেন্ট করছে - প্রস - নটি - নষ্টা। আমাদের অধিকাংশ সেলিব্রিটি এগুলো নিয়ে বোদারড না। পাত্তাই দেয়না। কিন্তু কতক্ষণ সহ্য করা যায় ! পরিমনি সেই যে তার পোস্টে কমেন্ট অপশন বন্ধ করছে এখনো ওপেন করেনি নোংরা মন্তব্যকারীদের যন্ত্রণাতে। তার একটাই অপরাধ সে সিনেমা করে, একজন নায়িকা।

এই ব্লগের কথা বলি। এই ব্লগে ৩৫/৪০ জন এক্টিভ ব্লগার আছি আমরা। আমি মিডিয়া ও এই প্রফেশন এর লোকজন নিয়ে লিখি। মোল্লাদের নোংরামির বিরুদ্ধে লিখি। শুধু মাত্র মোল্লা মানসিকতার ও উগ্রবাদী জঙ্গি টাইপের লোকদের মত মন্তব্য করায় আমাকে ১৩ জনকে ব্লক করে রাখতে হইছে। ১০ জন আমার পোস্টে অপছন্দ, বিরক্তি, ঘৃণা ও হিংসার কারণে মন্তব্য করেনা। বাকি থাকে ১২-২০ জন। এবার হিসেব করুন ১৮ কোটি মানুষের কত % মানুষ মিডিয়া প্রফেশানালদের ও যারা ভন্ড মোল্লাদের নোংরামির বিরুদ্ধে লিখে তাদের অসম্মান করার মানসিকতা সম্পন্ন!

সেদিন আমার খুবই পছন্দের একজন ফ্যাশন মডেল - মাইশাকে নক দিলাম। অবাক হলাম কারণ বয়স কম। মিডিয়া এমন একটা জগৎ এখানে বিয়ে হয়ে গেলেই কাজ কমে যায়।তাই মডেল/নায়িকারা তাড়াতাড়ি বিয়ে করতে চায়না। আর বাচ্চা হয়ে গেলে তো একেবারেই বাদ। এখন অনেকেই জিজ্ঞেস করতে পারেন তাহলে এই প্রফেশানের তো ভবিষ্যৎ নেই। ধারণাটা সঠিক নয়। ফ্যাশন মডেলরা যদি একটু শিক্ষত হয় অর্থাৎ গ্রাজুয়েশন শেষ করে - মারাত্নক স্মার্ট এবং গুড লুকিং হওয়ার কারণে চাকরির অভাব হয়না। এছাড়াও মডেল থাকা কালীন ওরা যে টাকা ইনকাম করে তা দিয়ে নিজস্ব ব্যবসা প্রতিষ্ঠান বা ব্রান্ড ক্রিয়েট করে। মডেল হওয়ার বেনিফিট বর্ণনা করতে গেলে বলতে হয় - আপনি দেখবেন বাংলাদেশের সি-গ্রেড মডেল দের জামাইও কোটিপতি। মাইশার কথা বলছিলাম। সে বাংলাদেশের এ গ্রেড মডেল। হানিমুনে থাইল্যান্ড গেসে। সবচেয়ে এক্সপেন্সিভ হোটেল বুক করছে জামাই এর সাথে। একটা শুটের জন্য নক দিলাম। রেসপন্স নেই ৩ দিন। হোয়াটস এপে নক দিলাম। সীন করছে। বলে ভাইয়া আমি থাইল্যান্ড জামাই এর সাথে। বিয়ে করছে দেশের এক শীর্ষ স্থানীয় শিল্পপতির ছেলেকে। তার স্টাগল এর কথা আমি জানি। বাংলাদেশের মতো একটি দেশে যেখানে অর্ধেকেরও বেশী মানুষ কোন না কোনভাবে মৌলবাদী সেখানে মডেলিংকে প্রফেশন হিসেবে নেয়া খুবই চ্যালেঞ্জিং। সে রিল্পাই দিল ভাইয়া আর মডেলিং করবনা। আসলে বিয়ে হয়ে গেসে শ্বশুর বাড়ীর কেউ চাইনা। অনেক আত্নীয় স্বজন নাকি ছি: ছি: করছে মডেল বিয়ে করায়! তাই মডেলিং ছেড়ে দিসে। সত্যি সেলুকাস বড়ই বিচিত্র এই দেশ।

মন্তব্য ৩৬ টি রেটিং +১/-০

মন্তব্য (৩৬) মন্তব্য লিখুন

১| ১৬ ই জানুয়ারি, ২০২৪ রাত ১০:৫১

কামাল১৮ বলেছেন: অন্যের ক্ষতি না করে প্রত্যেকের আধিকার আছে নিজের পছন্দ মতো কাজ করা।

১৬ ই জানুয়ারি, ২০২৪ রাত ১১:০৯

মোহাম্মদ গোফরান বলেছেন: যে প্রফেশন মানেই, সুদ, ঘুষ, দুর্নীতি চুরি এগুলোর চেয়ে মডেলিং ভালো প্রফেশন।

২| ১৬ ই জানুয়ারি, ২০২৪ রাত ১১:০৮

জ্যাক স্মিথ বলেছেন: এই দেশে নিজের মত করে বাঁচার অধিকার কারো নেই, চারিদিকে শকূণের দল হা হা রে রে করে উঠে।

১৬ ই জানুয়ারি, ২০২৪ রাত ১১:১০

মোহাম্মদ গোফরান বলেছেন: সত্যি সেলুকাস। বড়ই বিচিত্র এই দেশ।

৩| ১৬ ই জানুয়ারি, ২০২৪ রাত ১১:১৬

জ্যাক স্মিথ বলেছেন: মোল্লার কাজ মোল্লারা করুক কামড় দেক পায়ে, কিন্তু আপনি মোল্লাদের সাথে কামড়া কমড়ি করতে যাবেন না। আপনি আপনার নিজস্ব জীবন দর্শনের উপর জীবন যাপন করুন এসব মোল্লা ফোল্লা কি বলল তা দেখার টাইম নেই।

১৬ ই জানুয়ারি, ২০২৪ রাত ১১:৩৮

মোহাম্মদ গোফরান বলেছেন: এদের ব্লক করে রাখছি।

৪| ১৬ ই জানুয়ারি, ২০২৪ রাত ১১:২৭

নয়ন বড়ুয়া বলেছেন: সত্যিই সেলুকাস। বড়ই বিচিত্র এই দেশ। বড়ই বিচিত্র এই দেশের মানুষ।

১৬ ই জানুয়ারি, ২০২৪ রাত ১১:৩৯

মোহাম্মদ গোফরান বলেছেন: আসলেই।

৫| ১৬ ই জানুয়ারি, ২০২৪ রাত ১১:৫০

অনিকেত বৈরাগী তূর্য্য বলেছেন: এরা উপার্জন করে ব্যবসা বা অন্য দিকে বিনিয়োগ করলে ভালো হয়। অথচ দেখা যায় পরিকল্পনাহীনভাবে চলতে গিয়ে একসময় অভাবে পড়ে। এছাড়াও অনেকসময় পয়সাওয়ালা অনেক বাজে লোককে বিয়ে করেও ভোগান্তিতে পড়ে এরা

১৬ ই জানুয়ারি, ২০২৪ রাত ১১:৫৮

মোহাম্মদ গোফরান বলেছেন: এখন মডেলরা আগের মতো আগের মত বেকুব নাই দাদা। এরা এখন বিয়ের দামী গাড়ী ফ্ল্যাট ভালো অংকের ফিক্সড ডিপোজিট নিশ্চিত করে।

৬| ১৭ ই জানুয়ারি, ২০২৪ রাত ১২:২৪

মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেছেন: আফসোস!

২০ শে জানুয়ারি, ২০২৪ দুপুর ১:২৬

মোহাম্মদ গোফরান বলেছেন: বড়ই আচানক।

৭| ১৭ ই জানুয়ারি, ২০২৪ রাত ১:২৪

সোনাগাজী বলেছেন:



মানুষ অস্হির সমাজে বাস করছেন।

২০ শে জানুয়ারি, ২০২৪ দুপুর ১:২৭

মোহাম্মদ গোফরান বলেছেন: সঠিক।

৮| ১৭ ই জানুয়ারি, ২০২৪ রাত ৩:১৫

বিষন্ন পথিক বলেছেন: বিচ্ছেদের হার মিডিয়া এন্টারটেইনমেন্ট জগতে বেশি কেন?
আপনি আন্তজাতিক মানের ডিজে বললে তো সে সেই মানের হয়ে যায় না, আপনার দুই একটা প্রিয় ডিজের নাম বলুন আন্তজাতিক

২০ শে জানুয়ারি, ২০২৪ দুপুর ১:৩১

মোহাম্মদ গোফরান বলেছেন: শুধু মিডিয়া নয় পুরা দেশে ডিভোর্স বেশী কারণ আমরা একটা অস্থির পৃথিবীতে বাস করছি। আন্তর্জাতিক মানের ডিজে হলো যারা বিদেশেও ডিজে শো করেন।

১) ডিজে নিবির
২) ডিজে সোনিকা
৩) ডিজে প্রিন্স।

৯| ১৭ ই জানুয়ারি, ২০২৪ ভোর ৫:৪২

আলামিন১০৪ বলেছেন: আপনি যদি ১৪০০ বচর আগের বিধি-নিসেধ খেকে বের হয়ে আসতে চান, তবে সমালোচনা সহ্য করার শক্তি খাকতে হবে। বাক স্বাধীনতা, মত প্রকাশের স্বাধীনকা নিযে মুখে য়েনা তোলা লোকজনের মুখে খিস্তি-খেওর মানায় না

২০ শে জানুয়ারি, ২০২৪ দুপুর ১:৩২

মোহাম্মদ গোফরান বলেছেন: সমালোচনা আর বিদ্বেষ এক নয়।

১০| ১৭ ই জানুয়ারি, ২০২৪ সকাল ৯:৪৫

আলামিন১০৪ বলেছেন: আপনি যদি ১৪০০ বছর আগের বিধি-নিষেধ খেকে বের হয়ে আসতে চান, তবে সমালোচনা সহ্য করার শক্তি খাকতে হবে। বাক স্বাধীনতা, মত প্রকাশের স্বাধীনকা নিযে মুখে ফেনা তোলা লোকজনের মুখে খিস্তি-খেওর মানায় না।
টাইপিং বিভ্রাট এর জন্য দুঃখিত।

২০ শে জানুয়ারি, ২০২৪ দুপুর ১:৩২

মোহাম্মদ গোফরান বলেছেন: মত প্রকাশ আর গালাগালি ভিন্ন ভিন্ন বিষয়।

১১| ১৭ ই জানুয়ারি, ২০২৪ সকাল ১১:০৮

নতুন বলেছেন: দেশের মানুষ কেন যেে অন্যের বিষয়ে এতো নাক গলায় বুঝি না।

আমাদের খাইয়া দাইয়া কাম কাজ কম তাই এইসব আকাম করে।

যাকে চিনিনা জানিনা তার সোসাল মিডিয়া পোস্টে গিয়ে কমেন্ট করার কি দরকার।

আমাদের দেশের এমন হয়রানির সাজার ব্যবস্থা করা উচিত। তখন এমন মন্তব্য কেউ আর করবেনা।

তবে আমাদের দেশের নতুন প্রযন্ম স্মাট হতে গিয়ে এক্সট্রা স্মাট হয়ে যাচ্ছে....

২০ শে জানুয়ারি, ২০২৪ দুপুর ১:৩৩

মোহাম্মদ গোফরান বলেছেন: পারসোনালিটি লেভেল ০% তাই অন্যের ব্যক্তিগত বিষয়ে নাক গলায়।

১২| ১৭ ই জানুয়ারি, ২০২৪ সকাল ১১:১০

নাহল তরকারি বলেছেন: আমার মেয়ে সন্তান যদি হয় তাহলে তাকে জ্যানলটল ম্যান বানাবো। সে সর্বদা সৃষ্টিকর্তা কে স্মরণ করবে। আর প্রফেশনাল লাইফে সে উপস্থাপক হউক বা সিদ্দীকা কবির আপার মত বিধ্যাত রাধুনী হউক। কোন সমস্যা নাই। যার যার লাইফ, সে সে হিসাব করবে।

২০ শে জানুয়ারি, ২০২৪ দুপুর ১:৩৪

মোহাম্মদ গোফরান বলেছেন: হুম। সঠিক সিদ্ধান্ত।

১৩| ১৭ ই জানুয়ারি, ২০২৪ দুপুর ১২:৩৪

আদিত্য সিংহম বলেছেন: ওয়েস্ট বেঙ্গলের খুব খ্যাতনামা একজন সিরিয়াল একট্রেস মধুমিতা সরকার।অথচ তার এফবির ম্যাক্সিমাম পোস্টে কমেন্ট করে বাংলাদেশী সেক্সুয়ালি ফ্রাস্টেটেড মুসলিম পাবলিক গণ। পার্সেন্ট হিসেবে প্রায় ৮০ শতাংশ। মানে এরা আরেকজনের লাইফে নাক গলানোটা মনে হয় নৈতিক দায়িত্বের কাতারে ফেলে দিয়েছে

২০ শে জানুয়ারি, ২০২৪ দুপুর ১:৩৫

মোহাম্মদ গোফরান বলেছেন: এদেশীয় মোল্লারা এসব পেজ ফলো করে ওদের দেখে অর্গাজম শেষ হলে - ফ্রাস্টেটেড হয়ে তাদের গালিগালাজ করে।

১৪| ১৭ ই জানুয়ারি, ২০২৪ বিকাল ৩:০৩

বিজন রয় বলেছেন: বাংলাদেশ একটি ধর্মীয় প্রদান দেশ, এদেশের প্রায় সবাই ধর্মভীরু, তাই এখানে সবকিছু দেদরসে চলতে পারে না।

একমত হবেন?

২০ শে জানুয়ারি, ২০২৪ দুপুর ১:৩৭

মোহাম্মদ গোফরান বলেছেন: ধর্মীয় দেশ হলেই কি ইভটিজিং করতে হবে? সাইবার বুলিং করতে হবে? যেকোনো ধর্মে এগুলো নিষিদ্ধ।

১৫| ১৭ ই জানুয়ারি, ২০২৪ বিকাল ৩:১৬

ধুলো মেঘ বলেছেন: শিল্পপতির ছেলেরা মডেল কেন বিয়ে করবে? এসব মডেলকে তো পয়সা দিয়েই ভোগ করা যায়। আমার চেনাজানা কোন শিল্পপতির ছেলেকেই দেখিনি কোন মডেলিং করা মেয়েকে বিয়ে করতে।

২০ শে জানুয়ারি, ২০২৪ দুপুর ১:৩৮

মোহাম্মদ গোফরান বলেছেন: প্রেম কে মডেল কে হুজুর এসব দেখে হয়না। ভালো লাগা টা মূখ্য। টাকা দিয়ে দেহ পাওয়া যায় কিন্তু প্রেম কিনা অসম্ভব।

১৬| ১৭ ই জানুয়ারি, ২০২৪ বিকাল ৩:৫০

মোঃ মাইদুল সরকার বলেছেন:
কিছু মানুষ পরের নিন্দা না করলে, নাক না গলালে পেটের ভাত হজম করতে পারেনা। কিন্তু ইসলাম ধর্মে হালাল হারাম নির্ধারিত তাই নতুন প্রফেশান কোন কাতারে পড়বে সেটা মুসলিম বুঝতে পারার কথা।

২০ শে জানুয়ারি, ২০২৪ দুপুর ১:৩৯

মোহাম্মদ গোফরান বলেছেন: অনেক হালাল হারাম মোল্লাদের মনগড়া।

১৭| ১৮ ই জানুয়ারি, ২০২৪ রাত ১২:০৩

স্বপ্নের শঙ্খচিল বলেছেন: তাহলে আমাদের দেশের মেয়েরা বড়লোক জামাই
পাবার জন্য মডেলিং বা নায়িকা হয়,
তারপর উদ্দেশ্য হাসিল হবার পর সাধু সাজে !!!

২০ শে জানুয়ারি, ২০২৪ দুপুর ১:৪০

মোহাম্মদ গোফরান বলেছেন: আমরা সবাই আসলে বেটারটা চাই।

১৮| ২২ শে জানুয়ারি, ২০২৪ বিকাল ৪:২০

আঁধার রাত বলেছেন: ইনকাম হালাল এই স্বীকৃতির জন্য লালায়িত হওয়া যাবে না। পাছে লোকে আবার কি বলে?

২২ শে জানুয়ারি, ২০২৪ রাত ৯:০১

মোহাম্মদ গোফরান বলেছেন: হুম।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.