নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

হাবিবুর রহমান জুয়েল

হাবিবুর রহমান জুয়েল

জীবন নদীর বাঁকে বাঁকে দুঃখ কতো লুকিয়ে থাকে কেউ তো জানে না....

হাবিবুর রহমান জুয়েল › বিস্তারিত পোস্টঃ

আপনাকে শুধু সাধুবাদই জানাবো না মাননীয় মেয়র, বলবো- আপনার সাথে আছি...

৩০ শে নভেম্বর, ২০১৫ রাত ৮:০৭

এফবিসিসিআই'র সাবেক সভাপতি কাজী আকরাম উদ্দিন আহমেদ এক সভায় একদিন বলেছিলেন,"আমরা যতই বুক দিয়ে ঠেলে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে চাই, পলিটিশিয়ানরা ততই পিঠ দিয়ে ঠেলে দেশকে পেছনের দিকে নিয়ে যান।" তিনি আরো বলেছিলেন, "আপনারা পথ আগলে না দাঁড়িয়ে একটু সাইটে দাঁড়িয়ে দেখুন, আমরা দেশকে কোথায় নিয়ে দাঁড় করাই। আমাদের একটু সুযোগ দিন আপনারা। আমাদের কাঁধে কাঁধ মিলিয়ে বুক দিয়ে সামনের দিকে না ঠেলতে পারেন, অন্তত পিঠ দিয়ে পেছনের দিকে ঠেলবেন না।"

আজ এক সংবাদ সম্মেলনে এফবিসিসিআই'র আরেক সাবেক সভাপতি মাননীয় মেয়র জনাব আনিসুল হক গতকালের ঘটনাটি সম্পর্কে দুঃখ করে বললেন, দখলদাররা তাঁর সঙ্গে ‘পলিটিকস খেলছে’।

তিনি অযথার্থ বলেন নি। অসাধু পলিটিশিয়ানদের এই "পলিটিক্স" খেলা যে কোন ভালো ও শুভ উদ্যোগকেই নস্যাৎ করে দেবার জন্য যথেষ্ট। এরা সর্বদা পিঠ দিয়ে দেশকে পেছনের দিকেই ঠেলে নেবার কাজ করে আসছে বহুকাল ধরে। বছরের পর বছর এই অবৈধ স্ট্যান্ডটিকে ঘিরে দুই দলের পলিটিশায়ানরাই রমরমা বাণিজ্য করে আসছে। কারো সাহস হয়নি, আপনার মতো সাহসী ভূমিকায় কেউ এগিয়েও আসেনি।

আপনি জানেন, বর্তমানে সেখানে যারা বাণিজ্য করছে, তাদের বেশিরভাগই ক্ষমতাসীন দলের। তারপরও আপনি সাহসিকতার সাথে তাদের সেই অবৈধ বাণিজ্যকে উচ্ছেদ করতে এগিয়ে এসেছেন। অভিনন্দন আপনাকে।

আমি বলবো, মাননীয় মেয়র আপনি এগিয়ে যান। একজন সফল ও সৎ ব্যবসায়ী হিসেবে আপনার যথেষ্ট সুনাম রয়েছে। আপনি সাহসিকতার সাথে এগিয়ে যান। যারা গতকাল আপনাকে অবরুদ্ধ করে রেখেছিল, ঢিল ছুড়ে ছিল- তাদের অনেকের পরিবারেরই অন্ন জোটে আপনার কারখানার মালামাল বহনকরে। সে কথা তাদের অজান থাকতে পারে কিন্তু আমাদের অজানা নয়।

আপনাকে শুধু সাধুবাদই জানাবো না মাননীয় মেয়র, বলবো- আপনার সাথে আছি। আপনি এগিয়ে যান।

হাবিবুর রহমান জুয়েল
সদস্য
বিপিএফএমইএ


মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ৩০ শে নভেম্বর, ২০১৫ রাত ৮:৩৬

মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেছেন: সুন্দর আর সাবলীল পোস্টে এ +

২| ৩০ শে নভেম্বর, ২০১৫ রাত ৯:২০

আহমেদ জী এস বলেছেন: হাবিবুর রহমান জুয়েল ,



আপনাকে শুধু সাধুবাদই জানাবো না মাননীয় মেয়র, বলবো- আপনার সাথে আছি। আপনি এগিয়ে যান।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.