নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ভোরের শিশিরের মাঝে, সকালের সূর্যের কিরণে খোঁজ, আমি কে চিনতে পারবে। গোধুলীর লম্বা আলোয়, আঁধারের শুরুতে আমি থাকি তোমার দিকে তাকিয়ে।

গোধুলী বেলা

ঘুম কাতুরে

গোধুলী বেলা › বিস্তারিত পোস্টঃ

অন্ধকার আর্তনাদ

১৬ ই আগস্ট, ২০১৬ রাত ৮:৩৭

তখন আমি খুব ছোট,সবে ক্লাস ২/৩ তে পড়ি।
যদি কাওকে জিজ্ঞাসা করা হয় তার জীবনের সবচেয় সুন্দর তম দিন গুলরর কথা আমি চোখ বন্ধ করে বলে দিব ছোট বেলার ফেলে আসা সেই দিন গুলই । কিন্তু যদিও আমরা বড় হবার পরেই বুঝতে পারি।
শিশু বেলার কথা আর এখন ভাবার ই বা সময় কই।

এইচ এস সি পাশ করে যখন গ্রাজুয়েশন শুরু করলাম তখন আমার দিকে তাকিয়ে থাকা মধ্যবিত্ত পরিবারের বাবা,মা এর দিকে তাকালে মাঝে মাঝে কিছু আর্তনাদ অন্ধকারেই পচে মরে।
এক সময় ছোট থাকার ফলে যখন জরে বিছানায় শুয়ে প্রলাপ বকতাম আর আজ সেই প্রলাপ বকা যেন শাস্থি যোগ্য অপরাধ। বাবা,মা, ছেরে আজ দূরে যখন তখন আর বলতে পারি না মা তোমার ছেলে অসুস্থ।আজ তোমার হাতের দেয়া জল পট্টি টা খুব দরকার, বাবাকে আজ বলতে পারি না বাবা আমার জন্য কমলা, আনারস নিয়ে আস।
আজ হয়ত মা আমায় আর বলতে পারে না তোর সুস্থ না হউয়া পর্যন্ত তুই স্কুলে যাবি না। যেখানে আমাকে আজ অসুস্থর মাঝেও রোবটের মত কাজ চালিয়ে যেতে হচ্ছে।
কেন পারি না??
নিম্ন মধ্যত্ব পরিবার থেকে উঠে আসা আমাই এক জন পাকা অভিনেতার পার্ট তাই করতে হয়। কোন সিনেমাতে হলে এত। দিনে হয়ত অস্কার জুটে যেত। তবুও ঊচ্চ কন্ঠে এইটুকু বলব আমার পরিবার থেকে আমি পরাশুনার জন্য যা চাইছি তা সাথে সাথেই পেয়েছি। তবুও আজ নিজেকে বড় অপরাধি মনে হয়। মনে হয় জোক হয়ে চির জীবন নিয়েই গেলাম।
জাই হোক এখন আর আগের মত আবেগ গুল প্রকাশ, ও পুর্ণতার দিকে তকিয়ে থাকি না। শুধু একটাই প্রর্থনা আমি যেন আমার লক্ষ্যে যেতে পারি আর নিজেকে বিলিয়ে শুখি করতে পারি আমার চার পাশের শুভাকাঙ্ক্ষী দের।

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ১৫ ই মে, ২০১৭ সকাল ১০:২৮

জুনায়েদ বি রাহমান বলেছেন: শুভকামনা থাকলো ভাই। মন বাসনা পূর্ণ হোক।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.