নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ঈমায়েদ আহসান তামীম

ঢাকায় জন্ম নেয়া একজন সাধারন মানুষ আমি। সত্যি বলতে, দুনিয়ার অনেক বিষয়ে আমার আগ্রহ আসে। তার ভিতর কিছু বিষয় যেমন, কমটেম্পরারি ইস্যুজ, খেলাধুলা, রাজনীতি, সমাজকল্যাণ, মোরালিটি এবং আত্মঅনুসন্ধানীমূলক এই রকম পাঁচমিশালি খিচুড়ি টাইপের লেখা উপস্থাপন করাই হবে আমার ব্লগের গোল। মূলত আমি মাইক্রোব্লগিং করার চেষ্টা করবো। কারন বড় বড় লেখার সময়, ধৈর্য ও যোগ্যতা কোনটাই আমার নাই। যা আমার ভালো মনে হবে তাই লেখবো তয় লেখালেখি নিয়ে ঝগড়া, এটাক, কাউন্টার এটাক এগুলা আমি করতে পাত্তম নো সরি। এমন না যে আমি যা জানি যা বুঝি তাই সঠিক সেজন্য গঠনমূলক সমালোচনাকে অবশ্যই স্বাগতম জানাই। যেহেতু আমার বয়স আমার অভিজ্ঞতার থেকে কম তাই অনেক কিছু শেখার আগ্রহ রাখি। প্রথমত, কিভাবে ব্লগ দিয়া ইন্টারনেট চালায় সেটা জানার জন্য; দ্বিতীয়ত, মগজের নিউরনগুলো জ্ঞানসমৃদ্ধ করার জন্য এবং আমার ভাবনা ও পার‍্সপেকটিভ সম্পর্কে সবাইকে জানানোর উদ্দেশ্যেই এই ব্লগ খোলা এই আর কি যেহেতু আমি মাইক্রোব্লগিং করি তাই ব্লগে কম আর ফেবু তে বেশী লেখা হয়। সো আপনি চাইলে আমাকে ফেসবুকে ফলো করতে পারেন আর না চাইলেও ফলো করতে পারেন :পি https://www.facebook.com/imayed

ঈমায়েদ আহসান তামীম › বিস্তারিত পোস্টঃ

"যে দেয় জেএসসি একবার সে দিতে চায় বারবার।" - বেগম জিয়া

৩০ শে ডিসেম্বর, ২০১৪ সন্ধ্যা ৬:০১

জেএসসি পরীক্ষায় পাশ করা সকল শিক্ষার্থীদের অভিনন্দন জানালেন বেগম খালেদা জিয়া।

তিনি আবেগঘন কণ্ঠে বলেন, "এমনি এক শীতমাখা দিনে আমিও এইট পাশ করেছিলাম এরপর আমি দু দুবার প্রধানমন্ত্রী হয়েছিলাম। জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ ও তাৎপর্যপূর্ণ পরীক্ষা হচ্ছে এই জেএসসি। যে দেয় জেএসসি একবার সে দিতে চায় বারবার।"

তিনি আরও বলেন, বাকশাল সরকার তার জেএসসি পরীক্ষায় অংশগ্রহণের পরিবেশ নষ্ট করতে চেয়েছিল পিথাগোরাসের উপপাদ্য দিয়ে, কিন্তু মাননীয় অধ্যাপক গোলাম আযমের কাছে প্রাইভেট পড়ে তিনি অংকে ৩৩ তোলার এক অভূতপূর্ব ঘটনার জন্ম দিয়েছিলেন এবং হিল্লা বিয়ের ১০১ পন্থাও তিনি উর্দুতে মুখস্ত করেছিলেন।

পরিশেষে তিনি ক্ষমতায় গেলে জেএসসি কে পিএইচডির সমমান সম্মান দিবেন বলে ওয়াদা করেন।

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ৩০ শে ডিসেম্বর, ২০১৪ সন্ধ্যা ৬:৩২

রুমি৯৯ বলেছেন: bery bery puny

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.