নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি ঘুরতে ভালোবাসি। আমি খুব নেট পাগল। আমি নবম শ্রেণী থেকে অনার্স পযর্ন্ত নানী বাড়িতে ছিলাম।

নাহল তরকারি

আমি ধার্মিক। আমি সব কিছু ধর্মগ্রন্থ অনুযায়ী বিচার বিশ্রেশণ করি। আমি সামাজিক রীতিনীতি, সমাজিক কু সংস্কার, আবেগ দিয়ে কোন কিছু বিচার করি না।

নাহল তরকারি › বিস্তারিত পোস্টঃ

বৃষ্টি দিনের নাস্তা।

৩০ শে জুন, ২০২৪ দুপুর ১২:৪৫




আমি খুব ভোজন রসিক। আমার আলুর চপ, বেগুনী, আলুর পুরি ইত্যাদি খাবার খেতে ভালো লাগে। বিশেষ করে স্কুল ও কলেজ জীবনে আমি নিয়মিত এগুলো খেতাম। এসব খাবারের স্বাদ অতুলনীয়। বন্ধু-বান্ধব বা চাচাত ভাই, মামাত ভাই, খালাত ভাইদের সাথে বুট মুড়ি, আলুর চপ, বেগুনী খাওয়ার মজাই আলাদা, বিশেষ করে বৃষ্টির দিনে।

আমাদের মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলার ভবেরচর বাস স্ট্যান্ডে আগে আলুর চপ, বেগুনী, পিয়াজু পাওয়া যেতো। কিন্তু এখন এসব দোকান প্রায় উঠেই গেছে। ২০১৩ সালে গজারিয়া উপজেলা কমপ্লেক্সের সামনে একজন ব্যক্তি মজার ডিম চপ বানাতেন। আমি বিভিন্ন কাজে উপজেলা কমপ্লেক্সে গেলে তার ডিম চপ খেতাম। তবে ২০১৫ সালের পরে তাকে আর দেখেছি কি না, ঠিক মনে নেই।

২০১৭ সালে ভবেরচর বাস স্ট্যান্ডে এক যুবক মজার সব আইটেম বানাতেন। তিনি খুব সুন্দর করে সবজির চপ এবং মুরগীর গোস্তের চপ বানাতেন। তার প্রতিটি আইটেম খুবই মজার ছিল। তবে এলাকার পাতি নেতারা তাকে ২০১৮ সালের পরে আর বসতে দেননি।

এখন আলুর চপ, বেগুনী ইত্যাদির পরিবর্তে ফ্রেঞ্চ ফ্রাই, চিকেন ফ্রাই ভাজা হয়। কিন্তু এগুলো খেতে তেমন ফিলিং লাগে না। আহ! সেই দিনগুলো কি আর পাবো?

মন্তব্য ৪ টি রেটিং +২/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ০১ লা জুলাই, ২০২৪ সকাল ১১:০৯

আরইউ বলেছেন:



নাহল,
এই লেখটা সম্ভবত আপনি ১০০% এআই দিয়ে লেখেননি। এটা ভালো।

০২ রা জুলাই, ২০২৪ সকাল ১১:৫৮

নাহল তরকারি বলেছেন: লেখা লিখিয়া, আরেকজন কে দিয়ে মোডিফাই করেছি।

২| ০২ রা জুলাই, ২০২৪ দুপুর ১:৫২

নতুন বলেছেন: নিচের দিকে পাপড়ের মতন ঐ জিনিসটা কি?

ডাইল পুরী, সিঙ্গারা মিস করি..

গতকাল রাতে বেগুনী বানাইতে অনুরোধ করছি শারমিনকে.... বললাম সামনে কদিন পরে তো দেশে যাইতেছো তাই একটু বেগুনী খাওয়াইয়া যাও...বলা তো যায় না যদি মাইরা যাই তবে আমার অতৃপ্ত আত্না তোমার চারপাসে ঘুরে বেড়াবে... =p~

০২ রা জুলাই, ২০২৪ রাত ৮:৩১

নাহল তরকারি বলেছেন: জ্বি। ঐটা পাপর।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.