নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

স্বপ্নঘুড়ি

Jobayer Ahmed

স্বপ্ন দেখতে ভালোবাসি তাই স্বপ্ন নিয়েই এগিয়ে চলছি আগামীর পথে

Jobayer Ahmed › বিস্তারিত পোস্টঃ

হঠাৎ পাওয়া সুখ

১৫ ই মে, ২০১৭ রাত ১০:৩৬



জুবায়ের আহমেদ

শিলা: এই ঘুম থেকো উঠো, তোমার অফিসের সময় হয়ে গেলো তো।
রাহাত: আরেকটু ঘুমাতে দাও, ডিস্ট্রার্ব করো না।
শিলা: তুমি অফিসে যাবে না?
রাহাত: না।
শিলা অবাক হয়, প্রতিদিনের মতোই সকাল সকাল উঠে রান্না করে রাহাতকে খাবার খাইয়ে তারপর দুপুরের খাবার সাথে দিয়ে তারপর একটু রেস্ট নেয় শিলা। বিয়ের মাত্র ৮ মাস হলো, বাচ্চা না থাকায় রাহাত অফিসে থাকার সময় একা একাই সময় পার করে শিলা। রাহাত আজ হঠাৎ অফিসে যাবে না কেনো, বুঝতে পারে না শিলা।
শিলা: কই তুমি তো আগে কিছু বলোনি, অফিসে যাবে না কেন? আগে বললে আমি সকাল সকাল উঠে খাবার রেডি করতে হতো না আজ। একটু রেগে যায় শিলা।
রাহাত শিলার রাগ রাগ ভাবটা বুঝতে পেরে বিছানা থেকে উঠে শিলাকে পেছন থেকে জড়িয়ে ধরে।
রাহাত: আজ অফিস বন্ধ, স্যার স্বপরিবারে গতকাল রাতে দেশের বাহিরে গিয়েছে পারিবারিক কাজে। তাই আজ আমার অফিস নেই। তোমাকে চমকে দিতে চেয়েছি, তাই বলিনি। আজ বিকালে আমরা দুজন ঘুরতে বের হবো, সারা বিকাল ঘুরে সন্ধ্যায় বাসায় ফিরবো।
ঘুরতে যাওয়ার কথা শুনে রাগ কিছুটা কমে শিলার। বারবার বলার পরও রাহাত ঘুরার সময় করতে পারে না। হঠাৎ ঘুরতে যাওয়ার কথা শুনে খুশিই হয় শিলা। রাহাত, শিলা দুজনেই একসাথে হেসে উঠে। তারপর রাহাত ফ্রেশ হয়ে খাবার খেয়ে কম্পিউটারে নিজের ছোটখাটো কাজগুলো সম্পন্ন করে।

বিকাল চারটা করে ঘুরতে বের হয় শিলা ও রাহাত। রিজার্ভ সিএনজি নিয়ে সোজা চলে যায় সাগর পাড়। রাহাত দু প্যাকেট পপকর্ণ নেয়। এক প্যাকেট বাড়িয়ে দেয় শিলার দিকে। দুজনে পাশাপাশি বসে পপকর্ণ খায় এবং নিজেদের ভবিষ্যত এবং সন্তান নেওয়ার বিষয়ে কথা বলে দুজন। সাগর থেকে ধেয়ে আসা মৃদু বাতাসে উড়তে থাকে শিলার চুল। রাহাত হাত বুলিয়ে দেয়, সুখানুভব করে শিলা। রাহাত আজকে এমন ভাবে চমকে দেখে, ভাবতে পারেনি শিলা। সাপ্তাহিক ছুটির দিনেও কাজে ব্যস্ত থাকা রাহাত হঠাৎ শিলাকে নিয়ে বাহিরে ঘুরতে বের হয়েছে, এটা ভালো লাগে শিলার কাছে।

সন্ধ্যা ঘনিয়ে আসতেই বাসায় ফেরে দুজন। শিলা বাসার কাজে ব্যস্ত হয়, আর রাহাত অফিসের কিছু কাজ বাসার কম্পিউটারে সম্পন্নের কাজে মগ্ন হয়।

মন্তব্য ২ টি রেটিং +১/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১৫ ই মে, ২০১৭ রাত ১০:৪৩

শূন্যনীড় বলেছেন: ভালো লাগলো গল্প।

১৮ ই মে, ২০১৭ সকাল ১১:৫৮

Jobayer Ahmed বলেছেন: ধন্যবাদ

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.