| নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস |
এন্ড্রোমিডা
সুখে আছে যারা সুখে থাক তারা , সুখের বসন্ত সুখে হোক সারা
আমি ইলেকট্রিক্যাল এ্যান্ড ইলেকট্রনিক্স ইন্জিনিয়ারিং এর ছাত্রী । আমি চাকরি করার চেয়ে research এর লাইনে যেতে বেশি আগ্রহী। এক্ষেত্রে কোন subject elective হিসেবে নিলে ভালো হয়। Research এর সাথে যুক্ত এমন কেউ কি আছেন?
৩০ শে জানুয়ারি, ২০১৩ রাত ৮:০০
এন্ড্রোমিডা বলেছেন: ধন্যবাদ
হিন্দু পুরাণ নিয়ে serially পোষ্ট করবেন আশা করি।
২|
০১ লা ফেব্রুয়ারি, ২০১৩ বিকাল ৫:৩৫
বিপদেআছি বলেছেন: Renewable energy or Power . It would be easy for you beside these are hot topics.
০১ লা ফেব্রুয়ারি, ২০১৩ রাত ৮:৪৮
এন্ড্রোমিডা বলেছেন: ধন্যবাদ
৩|
১০ ই ফেব্রুয়ারি, ২০১৩ রাত ২:২৪
টানিম বলেছেন: আপনের আগ্রহ কিসে ? আপনার মেজর কিসের উপর ? আমাকে বল্লে সাহাজ্য করতে পারতাম। আমি নিজেও একটা ইউনিতে আসি ই ই ই বিভাগে । ধন্যবাদ
৪|
১০ ই ফেব্রুয়ারি, ২০১৩ রাত ২:২৬
টানিম বলেছেন: AMar ai post ta dekte paren :
Click This Link
©somewhere in net ltd.
১|
২৯ শে জানুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৬:৪১
মাহী ফ্লোরা বলেছেন: এন্ড্রোমিডা আপনি শিব বিষয়ে জানতে আগ্রহী ছিলেন। আমার ব্লগে বসতে দেরী হওয়ায় উত্তর দিতে দেরি হয়েছে। সময় পেলে উত্তর দেখে আসবেন।
শুভকামনা।