নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ভাষাহীন বাবুই

খেয়া ঘাট

ভাষাহীন বাবুই

খেয়া ঘাট › বিস্তারিত পোস্টঃ

বিশাল মূল্য হ্রাস! বিশাল মূল্য হ্রাস!! বিশাল মূল্য হ্রাস!!!এক বিরাট স্ট্যাটাসের হাঁট।

১৯ শে ফেব্রুয়ারি, ২০১৬ রাত ১:০৫

বিশাল মূল্য হ্রাস! বিশাল মূল্য হ্রাস!! বিশাল মূল্য হ্রাস!!!এক বিরাট স্ট্যাটাসের হাঁট



আমাদের সমস্ত অপ্রকাশিত স্ট্যাটাস বিশাল মূল্য হ্রাসে ছেড়ে দেয়া হবে। প্রতিটি স্ট্যাটাসই আনকোরা নতুন। ১০০% গ্যারান্টি । এগুলো কোনো কপি পেস্ট কিংবা আগে অন্য কোথাও প্রকাশিত হয়নাই। কেউ যদি কোনো প্রকার প্রমাণ দিতে পারেন-তবে যাবতীয় মূল্য ফেরত দেয়া হবে। কত লাইক , কত কমেন্ট ,কত শেয়ার চান প্রতি স্ট্যাটাসে- সেটা জানিয়ে দিলে সে অনুযায়ী মাল ডেলিভারি দেয়া হবে।

প্রতিটি লাইক , কমেন্ট এবং শেয়ার একেবারে সলিড। কোনো দুই নাম্বারী ব্যবসা আমরা করিনা। বাজারে আরো অনেক কোম্পানী আছে -ওরা অটো লাইকার চালু করে ভেজাল লাইক ধরিয়ে দিবে। এতে আপনাদের আফুসসের আর শেষ থাকবেনা।নগদ টাকা দিয়ে ভেজাল লাইক কেনা থেকে সাবধান থাকুন।

আমাদের কোম্পানী মার্ক জুকারবার্গ কর্তৃক সার্টিফায়েড। দেশে এবং বিদেশে প্রশিক্ষণপ্রাপ্ত আমাদের একটিভ ফেসবুকাররা ফেসবুকে লগইন করে ২৪/৭ আপনাদের লাইক, কমেন্ট, শেয়ার দিতে প্রস্তুত। একটি স্ট্যাটাস দেয়ার সাথে সাথেই মুহুর্তেই উনারা আপনার স্ট্যাটাসে ঝাঁপিয়ে পড়বেন। দশটা স্ট্যাটাস কিনলে ৩ টা ফ্রী। স্টক খুবই সীমিত। এই স্ট্যাটাস পড়ার সাথে সাথেই যোগাযোগ করুন। আপনাদের আত্মীয়, স্বজন, বন্ধু বান্ধব যারা লাইক,কমেন্ট না পাওয়ার বন্চনায় হাহাকার করছেন-তাদের সেবা দিতেই আমাদের এ বিশেষ মূল্যহ্রাসের ব্যবস্থা। এ সুযোগ হেলায় হারাবেন না।

নীচে কোন রকমের স্ট্যাটাসের কি রকম মূল্য তার একটা তালিকা দেয়া হলো-

একুশের কবিতা স্ট্যাটাসঃ এটা এখন হট কেক- ভাষার প্রতি যাবতীয় শ্রদ্ধা দেখানোর এইতো সবচেয়ে বড় সুযোগ। তিনদিন পরই ভাষার প্রতি এতো আদর সব বন্যার জলের মতো ভেসে যাবে। আপনি যে কঠিন ভাষাপ্রেমিক এটা বুঝানোর জন্য আপনার একখানা স্ট্যাটাস অবশ্যই দরকার। তাই জলদি করে অর্ডার দিন। ২১ শের ভোরেই মাল আপনার ইনবক্সে পৌঁছে যাবে। মূল্য- একদাম- ১০০০ টাকা।( লাইক পাবেন ১০০০ ,কমেন্ট ১০০ আর শেয়ার ৭৫ গ্যারান্টিড)

প্রেমিক প্রেমিকার হৃদয়ানুভূতি স্ট্যাটাসঃ দুলাইনের ভিতরে এমন একখান স্ট্যটাস সাপ্লাই দেয়া হবে সীমারের মতো পাষাণ প্রেমিকেরও মন গলে তরল হবে। আবার ক্যাটরিনার মতো সুন্দরীও আবুলের জন্য দেওয়ানা হয়ে বরই গাছের নীচে উদাস হয়ে খাড়াইয়া থাকবে।( মূল্য একদাম সাড়ে নয়শত টাকা- কত লাইক, কত কমেন্ট চান সে অনুযায়ী কাজ করা হবে। আপনাদের অবলা বাবা-মা সহ মুরুব্বীদের চোখে যেন না পড়ে সেইভাবে শেয়ারেরও ব্যবস্থা আছে। তবে এজন্য এক্সট্রা পরিশোধ করতে হবে। )

ভাবগম্ভীর স্ট্যাটাসঃ আপনি কত বড় পণ্ডিত-এটা বুঝাতে চান। কোনো চিন্তা নাই। গুগুল-উইকি গেঁটে এমন স্ট্যাটাস ডেলিভারি দিবো- অক্সফোর্ড, ক্যাম্ব্রিজ আর হার্ভাডের বড় বড় স্কলাররা স্ট্যাটাস পড়ে কাইত হয়ে পড়ে যাবে। তবে মুর্ছা গেলে এজন্য আমাদের কোম্পানীকে আদৌ দায়ী করা যাবেনা। মূল্য- আলোচনা সাপেক্ষে। লাইক পাবেন ৫ টা, কমেন্ট ২ টা আর শেয়ার ১ খানা। ভাবছেন- লাইক ,কমেন্ট,শেয়ার এতো কম কেন? কারণ- এরকম গ্যানগর্ভ পোস্টে এর চেয়ে বেশী লাইক,কমেন্ট আসলে শুধু ম্যাংগো ফেসুবকার না জুকার ভাইয়ারও মনেও সন্দেহ ঢুকে যাবে। ফলে আপনার এতোদিনের পীরিতের একাউন্টখানা বাতিল মালের খাতায় চলে যাবে।

ফেইক স্ট্যাটাসঃ শিরোনাম দেখেই চ্যাটাং করে ওঠবেন না। স্ট্যাটাস হবে সলিড। তবে বিষয়বস্তু হবে পুরাই ফেক। যেমন- এক গরুর দুইমাথা এগুলো এখন আর ফেসবুকের বাজারে চলেনা। আমরা গরুর পেটে, পীটে, লেজে, পায়ে এমনকি গরুর হাঁটুর ওপরে মাথা বসিয়ে মালখানা থুক্কু ছবিখানা সাপ্লাই দেবো।তাছাড়া- মানুষের পেট থেকে ছাগলের বাচ্চা ,কিংবা মানুষ গুইসাপ হয়ে গেছে এগুলোও চলেনা। আমরা ছাগলের পেট থেকে মানুষের বাচ্চা-আর গুইসাপ মানুষ হয়ে নাসার বড় ইন্জীনিয়ার হয়ে গেছে ইত্যাদি গরম গরম স্ট্যাটাস সাপ্লাই দেবো। তাছাড়া রসুনে, পিঁয়াজে, বেগুনে, মাংসে, মাছে, মুলায় ,কোলায় আল্লাহ,খোদা, ভগবান, কৃষ্ন, জেসাসের নাম ভাসছে-এগুলোর বাজারও পড়তি।নতুন আইডিয়া নিয়ে নতুন চমক জাগানো স্ট্যাটাস দেয়া হবে। এটা এখন প্রকাশ করা হবেনা। করলে চমক নষ্ট হয়ে যাবে। মূল্য- প্রতি লাইকে ১ টাকা চুক্তি। ( লাইক পাবেন হাগার, হাগার। কমেন্টের ঠেলায় আপনার পিসিও হ্যাং হয়ে যেতে পারে-শেয়ার অগনিত)

আমাদের পরবর্তী আকর্ষণঃ শরীরের সব কাপড় চোপড় খুলেও সমস্ত শরীর উদোম করে যারা ইভেন্টে সফল হতে পারছেন না। বারবার আপনাদের ইভেন্টগুলো সুপার ফ্লপ হচ্ছে। আমাদের ওপর দয়া করে এসব ইভেন্টের দায়িত্ব ছেড়ে দিয়ে নিশ্চিন্তে রিফুজি ভাতাকে ভাত মনে করে খেতে থাকুন। এই ইভেন্ট প্রকল্প বাস্তবায়নে আমরা ঝড়ের গতিতে এগিয়ে আসছি।
আমাদের সবরকমের স্ট্যাটাসের চিন্তা আমাদের ওপর ছেড়ে দিয়ে নিশ্চিন্ত লাইক,কমেন্ট আর শেয়ার গুণতে থাকুন।অতএব, স্টক শেষ হয়ে যাওয়ার আগেই ঝড়ের গতিতে নীচের কমেন্ট সেকশানে অর্ডার দিন, আর আমরা বিদ্যুতের গতিতে আপনার ইনবক্সে মাল ডেলিভারি দেয়ার হান্ডের্ড পারসেন্ট গ্যারান্টি দিচ্ছি। আপনার সেলিব্রেটি হওয়া এলা ঠেকায় কে????

মন্তব্য ২০ টি রেটিং +৬/-০

মন্তব্য (২০) মন্তব্য লিখুন

১| ১৯ শে ফেব্রুয়ারি, ২০১৬ রাত ১:১৯

কালনী নদী বলেছেন: ভাই আধো ঘুমে সামুতে ডুকছিলাম আপনার লিখাটা পড়ে সব ঘুম চলে গেছে! প্রিয়তে রাখার মতোন পোষ্ট আসলে আপনার খোচখোছিটা জটিল হইছে :)

১৯ শে ফেব্রুয়ারি, ২০১৬ রাত ১:২০

খেয়া ঘাট বলেছেন: হাঃ হাঃ হাঃ

২| ১৯ শে ফেব্রুয়ারি, ২০১৬ রাত ১:২৮

দ্যা রয়েল বেঙ্গল টাইগার বলেছেন: "চুমাচুমিস্টাটাসের" কুনো অপশন নেই ভাই? থাকলে আওয়াজ দিয়েন! :`>

১৯ শে ফেব্রুয়ারি, ২০১৬ রাত ২:০৭

খেয়া ঘাট বলেছেন: আছে। এটার গোপনে অর্ডার নেয়া হবে :)

৩| ১৯ শে ফেব্রুয়ারি, ২০১৬ রাত ১:৩১

প্রবাসী পাঠক বলেছেন: হা হা হা। প্রতিবাদের চমৎকার পন্থা। আপনার লেখা অনেকেই কপি করে। গত সপ্তাহে ব্লগেই আপনার ব্রেইল গল্পটা একজন কপি করে পোস্ট দিয়েছিল। রিপোর্ট করায় উনার ব্লগ বাতিল করে কর্তৃপক্ষ। আজ আবার ঐ লোক অন্য নামে আইডি খুলে ব্রেইল গল্প পোস্ট করেছিল। প্রতিবাদ করায় উনি লেখা সরিয়ে নিয়েছেন।

১৯ শে ফেব্রুয়ারি, ২০১৬ রাত ২:০৭

খেয়া ঘাট বলেছেন: হায় আল্লাহ!! অনেক ধন্যবাদ প্রিয় ভাই। শুভেচ্ছা নিরন্তর।

৪| ১৯ শে ফেব্রুয়ারি, ২০১৬ রাত ১:৪৫

সেলিনা জাহান প্রিয়া বলেছেন:

১৯ শে ফেব্রুয়ারি, ২০১৬ রাত ২:০৮

খেয়া ঘাট বলেছেন: ) :) :)

৫| ১৯ শে ফেব্রুয়ারি, ২০১৬ সকাল ৭:৩৬

জনৈক অচম ভুত বলেছেন: অকাজের কথাঃ স্টকে যত মাল আছে সব এইদিকে চালান করেন। পেমেন্ট বিষয়ক টেনশন নিয়েন না। কখনোই পরিশোধ করা হবে না। =p~

কাজের কথাঃ ভাবতেছি, এইরকম একটা কোম্পানি দিলে মন্দ হয় না! :P

১৯ শে ফেব্রুয়ারি, ২০১৬ সকাল ৮:০৯

খেয়া ঘাট বলেছেন: বাকীতে মাল সাপ্লাই দেইনা। কোম্পানী খুলতে পারেন তবে ঠিকতে পারবেননা :) :)

৬| ১৯ শে ফেব্রুয়ারি, ২০১৬ সকাল ৯:৩৫

বিজন রয় বলেছেন: জটিল।
+++

১৯ শে ফেব্রুয়ারি, ২০১৬ সন্ধ্যা ৬:২৪

খেয়া ঘাট বলেছেন: ধন্যবাদ রইলো ভাই।

৭| ১৯ শে ফেব্রুয়ারি, ২০১৬ সকাল ১১:১২

দ্যা রয়েল বেঙ্গল টাইগার বলেছেন: ব্রেইল গল্পটা তাহলে আপনার ছিল? সত্যিই চমৎকার লেখেন আপনি! শুধু অসাধারণ বললে ভুল হবে, তার থেকেও বেশি কিছু ছিল লেখাটা! ঝরঝরে বর্ননার সাথে প্লটটাও চমৎকার!

আপনার উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করছি! ভাল থাকবেন!

১৯ শে ফেব্রুয়ারি, ২০১৬ সন্ধ্যা ৬:২৪

খেয়া ঘাট বলেছেন: আমার বিনম্র ধন্যবাদ রইলো ভাই। আপনিও অনেক ভালো থাকবেন।

৮| ১৯ শে ফেব্রুয়ারি, ২০১৬ দুপুর ২:০৬

উল্টা দূরবীন বলেছেন: হাসুম না কান্দুম? কোনটা আগে করুম?

পোস্টে ত ফাটাইয়ালচেন।

১৯ শে ফেব্রুয়ারি, ২০১৬ সন্ধ্যা ৬:২৫

খেয়া ঘাট বলেছেন: বিনম্র ধন্যবাদ রইলো।

৯| ২২ শে ফেব্রুয়ারি, ২০১৬ বিকাল ৫:২৫

হাসান মাহবুব বলেছেন: তীক্ষ্ণ সার্কাজম। খুব ভালো লাগলো।

১০| ২২ শে ফেব্রুয়ারি, ২০১৬ বিকাল ৫:৩৯

গেম চেঞ্জার বলেছেন: ভাল স্যটায়ার!! চলুক।

১১| ২২ শে ফেব্রুয়ারি, ২০১৬ রাত ১১:০১

আরণ্যক রাখাল বলেছেন: দুইদিন থেকে স্ট্যাটাস দেই নাই। আমার একটা লাগবে

১২| ২২ শে ফেব্রুয়ারি, ২০১৬ রাত ১১:০৬

ইয়েলো বলেছেন: ব্যাঙ্গ করলেন ভালই । আমি বললাম ইস্ট্যাটাস মারি না =p~

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.