নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ভাষাহীন বাবুই

খেয়া ঘাট

ভাষাহীন বাবুই

খেয়া ঘাট › বিস্তারিত পোস্টঃ

ট্রাম্প যদি জিতেই যায়-তবে ওভাল অফিসে কী ঘটতে পারে??????

০৮ ই নভেম্বর, ২০১৬ সন্ধ্যা ৭:২০

দৈবাৎ যদি ট্রাম্প প্রেসিডেন্ট হয়েই যায়- তাহলে ওভাল অফিসে কী ঘটনা ঘটতে পারে।

সিআইএ, পেণ্টাগন, এফবিআই'র প্রধানদের জরুরি তলব করেই ট্রাম্পের চীৎকার- এই কুতুবরা। কোনো কথা নাই। ২৪ ঘন্টার মধ্যেই বোগদাদীকে ধরো আর আইসিসকে খতম করো। তা না হলে তোমরা ফায়ারড- ( এপ্রিনটিস)
সিআইএ প্রধানঃ ওস্তাদ সেটা কোনো মতেই সম্ভব না। কারণ- আইসিসতো আমাদেরই বানানো। আর তাছাড়া ওদেরকে ধ্বংস করলে শুধু আমাদেরই তেলের যোগান বন্ধ হবে না, ইসরাইলকে তেল সাপ্লাই দিবে কেডা। ন্যাচারাল গ্যাস লবির যাবতীয় ফাণ্ড একেবারে বন্ধ হয়ে যাবে।
ট্রাম্পঃ তাহলে, একাজ কর। খুব দ্রুত পাকিস্তানের ফাণ্ড বন্ধ কর। ফাণ্ডের পয়সায় হালারা কিছুই করেনা। শুধু ঘন ঘন সন্তান পয়দা করে। দুনিয়ায় হিন্দু বাইড়া গেলো। ভারতই পাকিস্তানকে সাইজ করবে।
সিআইএ প্রধানঃ বস সেটাও সম্ভবনা। তাছাড়া আপনে সামান্য ভুল করেছেন। একটু গলা ভিজিয়ে নেন। হিলারিকে ন্যাস্টি, ন্যাস্টি বলতে বলতে আপনার গলা শুকিয়ে গেছে। পাকিস্তানে হিন্দু নাই, হিন্দু আছে ভারতে। তাছাড়া পাকিস্তানের ফাণ্ড বন্ধ করে দিলে বেলুচিস্তানকে ইণ্ডিয়া দুদিনেই আলগা করে দিবে। কাশ্মীরের ওপর পুরা কর্তৃত্ব নিবে। পাকিস্তানকে দিয়ে তাই ভারতকে সাইজে রাখতে হবে। আর ভারতকে দিয়ে পাকিস্তানকে । তা না হলে-ভারত যদি আরেকটা চায়না হয়ে যায়, তখন আমাগো দুসেন্টের গুনাও গুণবেনা। রিয়েল এস্টেট ব্যবসা করেতো চারবার দেউলিয়া হয়েছেন। এখন অস্ত্রের বাজার হারালে আমরাই দেওলিয়া হয়ে যাবো।
ট্রাম্পঃ তাহলে আরেক কাম কর। তালিবানদের মোল্লাগো ধর। এগুলো হলো সবচেয়ে বড় টেররিস্ট। মালালার মতো সুন্দর কচি মাইয়াডের কি মারা না মারলো। মালালার খবর কি? আশেপাশে মেলানি নাই তো।আহা!!মালালা আর মেলানীর নামের মাঝে কী সুন্দর মিলটা দেখছস?? একটু খবর দে? এখনো আমাকে কনগ্রেটস জানাতে আসলো না? সাহসতো কম না?
সিএইএ প্রধানঃ ওস্তাদ সেটাও সম্ভব না। আপনার মাথা পুরাডাই গেছে। রাশিয়াকে ডলা দেয়ার জন্যইতো ৮০'র দিকে পাকিস্তানকে দিয়ে ওদের আমরাই তৈরী করেছি। এখন, ওরা পাকিস্তানকে দৌড়ের ওপর রাখছে। একটাকে আরেকটারে দিয়া ইন্দুর দৌড়ের মতো থাকতে দেন। আপনিতো ব্যবসায়ী মানুষ। বালের থুক্কু তেলের , অস্ত্রের কোনো ব্যবসাইতো দেখি আপনি বুঝেন না। বুঝেন শুধু ফিমেলের ব্যবসা।
ট্রাম্পঃ তাহলে, সবচেয়ে সহজ কামডা কর। এইডাতে আর না করিস না। মধ্যপ্রাচ্যের সন্ত্রাসীদের সব রেজিম ধবংস করে দে। ঐ শালারা সব ধরণের অর্থের যোগান দাতা। সেখানে গণতন্ত্র প্রতিষ্ঠা করে দে।
পেন্টাগনঃ ওস্তাদ সেটাও আরো সম্ভব না। ওরা এখন আমাদের আগ্গাবহ হয়ে আছে। যা বলে তাই শুণে। মধ্যপ্রাচ্যের শাসকগুলো হলো একেকটা ভেড়া। গণতন্ত্র হলেই মুসিবত। মানুষের মনে বুঝ পয়দা হবে। যুগ যুগ ধরে চলে আসা তেলের সাপ্লাই বন্ধ হয়ে যাবে।
ট্রাম্পঃ তাহলে আর কোনো কথা নাই। ইরান। জলদি জলদি ইরান আক্রমণ কর।
সিআইএঃ সেটাও সম্ভব না। কারণ- ওদের এ্যাটাক করলেই রাশিয়া সৌদি এ্যটাক করবে। যেমন -সিরিয়ায় আইসিস'রে করেছে।তাছাড়া, ইরান ইসরাইলকে মোটামুটি একটা চেকের মাঝে রেখেছে। ইরান এ্যটাক হলে আবার ইসরাইল বেশী লাই পেয়ে যাবে। যেটা আত্মগাতী হবে।
ট্রাম্পঃ তাহলে, ঘুরে ফিরে ঐ। যুদ্ধ যুদ্ধ খেলা ছাড়া কি চলে। ইরাকরে আবার এ্যাটাক কর। আমেরিকার প্রেসিডেন্ট হমু, কিন্তু কোনো দেশ এ্যাটাক করুম না। এটা কি সম্ভব?
সিআইএঃ সেইডাই সম্ভব না। আর এটাক কইরা লাভ কি। তাছাড়া আমাগো বন্ধু আইসিসতো ইরাকের তিনভাগের ১ ভাগ দখল করেই আছে।
ট্রাম্পঃ তিনভাগের ১ ভাগ কেন? পুরাডা দখল করেনা কেন?
সিআইএঃ পুরোটা দখল করা ঠিক হবেনা। তা হলে শিয়াদের দিয়ে আইসিসকে আবার চেকের মাঝে রাখা যাবে না।
ট্রাম্পঃ ধূর শালারা। সব কিছুতেই ভেটো দেস। তাহলে সব মুসলমানগো ধইরা ধইরা বাইর কর। এইগুলো বাহির হইলেই দেশ পুরা শান্তি।
সিআইএঃ সেটাতো একবারেই সম্ভব না। মধ্যপ্রাচ্যের সবগুলো দেশের সাথে সম্পর্ক নষ্ট হলে খবর আছে। এই সুযোগটা রাশিয়া নিবে। তখন বসে বসে আঙ্গুল চুষতে হবে। তাছাড়া, এদেরকে বের করে দিবো, হ্যানে করবো, ত্যান করবো-এসব বলেইতো জিতেছেন। এটাই জিইয়ায়া রাখতে হবেনা। ইস্যু না থাকলে আরেকবার জিতবেন কীভাবে?
ট্রাম্পঃ তাহলে এবার আর না বলিস না। সব ম্যাক্সিকান আর ইল্লিগাল ইমিগ্রান্টদের বাহির কর।
সিআইএঃ সেটাও সম্ভব না। ওরা সবাই বাহির হয়ে গেলে- ৬ ডলার আর ৭ ডলার আওয়ারে কাজ করে এতো বড় ওয়ালডা বানাবো কেডা? আপনার রিয়েল এস্টেট ব্যবসাও কমপয়সায় শ্রমিক খাটবো কেডা?
ট্রাম্পঃ তাহলে এবার এই কাজটা অন্ততঃ কর। সব আউটসোর্সিং বন্ধ করে দে। এইচওয়ান ভিসা বাতিল কর। ইণ্ডিয়ানরা পুরা দেশটা দখল করে ফেললো।
সিআইএঃ এটা একেবারেই সম্ভব না। এদেরকে বের করে দিলে এরা দেশে গিয়ে মানুষকে সচেতন করবে। বেশি বেশী টয়লেট বানাবে।
ট্রাম্পঃ তাতে তোগো সমস্যাটা কি? কেন যুদ্ধ না হয় বন্ধ করবো না । কিন্তু মাইনষেরে একটু আরামে হাগতেও দিবিনা?? ঐটাও বন্ধ কইরা দিবি??
সিআইএঃ বিশাল সমস্যা। এখন ওরা ম্যুভি দেখে সারা রাত জাগে , আর সারা ভোরবেলা খোলা মাঠে হাগে। এটা বন্ধ হলে- মানুষের রোগ কমে যাবে। তখন বিলিয়ন ডলারের ঔষধ বিক্রি করবে কেডা? আর ভারতের লোক যদি সুস্থ না থাকে, লাখে লাখে না বাড়ে-তখন চায়নাকে চেকে রাখবে কে?
ট্রাম্পঃ তাহলে,বালের প্রেসিডেন্ট হয়ে আমি করবোটা কি?
সিআইএঃ ওস্তাদ আপনি বস মানুষ। বসে বসে শরাব পান করেন, আর সাদা ঘরের শোভা উপভোগ করেন। মালালা একজন অতি সম্মানীত মেয়ে । ওদিকে ভুলে চোখ দিয়েননা। ইজ্জতের একেবারে চেড়াবেড়া হয়ে যাবে। আপনার অফিসে প্রতি বছরে মিস ওয়ার্ল্ড ইন্টার্ন হিসাবে দেয়া হবে। মিঃ ক্লিনটনকে যেমন মনিকাকে দেয়া হয়েছিলো। একটু কাজকাম শিখিয়ে দিবেন এই আরকি। আপনিতো ঐ লাইনেরই মানুষ। আর, আপনার প্রতিষ্ঠানইতো মিস ওয়ার্ল্ড, মিস ইউনিভার্স চালাতো।
ট্রাম্পঃ আচ্ছা মনে কর। হিলারীই যদি প্রেসিডেন্ট হতো। তবে কাকে ইন্টার্ন হিসাবে পাঠাতি?
সিআইএঃ কেন, চুমা আবেদীন আরে মানে হুমা আবেদীন কে? গোপন প্রেমের ইমেইল চালাচালিতো সেখান থেকেই হয়েছে তাই না??????

মন্তব্য ১৮ টি রেটিং +৫/-০

মন্তব্য (১৮) মন্তব্য লিখুন

১| ০৮ ই নভেম্বর, ২০১৬ সন্ধ্যা ৭:৩৭

বিদ্রোহী ভৃগু বলেছেন: হা হা হা

ফানের মাঝদিয়ে তেতো সত্য! মন্দ নয় ;)

২| ০৮ ই নভেম্বর, ২০১৬ রাত ৮:০৯

রাবেয়া রাহীম বলেছেন: =p~ =p~
সত্যি নির্মল আনন্দ পেলাম বিশেস করে মেলানী আর মালাল এই আইডিয়া হিট
অনেক শুভেচ্ছা রইলো।

৩| ০৮ ই নভেম্বর, ২০১৬ রাত ১০:২৮

মোটা ফ্রেমের চশমা বলেছেন: এপিক হইসে! মারহাবা! :) :D :-B

৪| ০৮ ই নভেম্বর, ২০১৬ রাত ১১:০৩

ক্রিপ্টোগ্রাফার বলেছেন: উলালা উলালা লা লা লালাল্লা

৫| ০৮ ই নভেম্বর, ২০১৬ রাত ১১:০৯

কালীদাস বলেছেন: হা হা হা হা =p~

৬| ০৯ ই নভেম্বর, ২০১৬ রাত ১:৩০

মার্কো পোলো বলেছেন:
বাহ! ভাল লিখেছেন। :)

৭| ০৯ ই নভেম্বর, ২০১৬ রাত ৩:৪২

ডঃ এম এ আলী বলেছেন: ব্যপক বিনোদন পেলাম । অনেকদিন পর একটু হাসলাম ।
ধন্যবাদ বেশ চিন্তাশীল পোস্ট , সত্যিকারের চালচিত্রের প্রকাশ, ভাল লাগল ।
শুভেচ্ছা রইল ।

৮| ০৯ ই নভেম্বর, ২০১৬ ভোর ৪:১৯

খেয়া ঘাট বলেছেন: সব্বাইকে ধন্যবাদ....................:) :) :)

৯| ০৯ ই নভেম্বর, ২০১৬ সকাল ১১:২১

হাসান মাহবুব বলেছেন: ট্রাম্প জিততাছে। খেলা হবে।

১০| ০৯ ই নভেম্বর, ২০১৬ দুপুর ১:২৩

মাজুবিবি বলেছেন: মিয়াভাই, প্রচুর মজা পাইছি।

১১| ০৯ ই নভেম্বর, ২০১৬ দুপুর ২:৩৯

আখেনাটেন বলেছেন: নেইলড ইট। যা লাউ তাই কদু। যারা হিলারী নিয়ে লাফালাফি করতেছিল তাদের জন্যও বাঁশ। অার যারা ট্রাম্পের জন্য পূজার অাসর জমিয়ে বসেছিল তাদ্বের জন্যও কাড়াআলা বাঁশের অপেক্ষা করছে।

১২| ০৯ ই নভেম্বর, ২০১৬ দুপুর ২:৪০

বাংলার ডাক-হরকরা বলেছেন: মিছড়ির ছুরি ! =p~

১৩| ০৯ ই নভেম্বর, ২০১৬ বিকাল ৩:০৫

আলোরিকা বলেছেন: বিদগ্ধ পোস্ট ! :) :D =p~

১৪| ০৯ ই নভেম্বর, ২০১৬ বিকাল ৩:১২

অরন্যে রোদন - ২ বলেছেন: @আখেনাটেন : যারা ট্রাম্পের জন্য পূজার অাসর জমিয়ে বসেছিল তাদ্বের জন্যও কাড়াআলা বাঁশের অপেক্ষা করছে, সেটা আপনি কিভাবে নিশ্চিত হলেন??? বাশঁ খাওয়ার ভয়ে যারা ট্রাম্প জিতুক চায়নি তাদের ভীত সন্ত্রস্ট চেহারা আপনার পোস্টের মধ্যেই কেমন যেন দেখতে পাওয়া যাচ্ছে।
যারা এখনো ট্রাম্পের বিজয়কে "এক্সিডেন্ট" ভাবছেন তাদের বলছি, দেখুন আমেরিকানরা যদি এতটা বোকা হতো তাহলে সারা দুনিয়ায় একচ্ছত্র আধিপত্য বিস্তার তারা করতে পারতো না। আপনারা কি ভাবছেন আমেরিকা শুধু রাজনীতিবিদদের কারনে দুনিয়ার নিয়ন্ত্রক হয়েছে??? ভুল, আমেরিকার মানুষের মেধাই আমেরিকাকে শ্রেষ্ঠতম আসনে নিয়ে গেছে। তো সেই আমেরিকার জনগন আবেগের বশবর্তী হয়ে এত বড় সিদ্ধান্ত নিয়ে নবে এটা ভাবা ভুল। অবশ্যই ট্রাম্পের মধ্যে এমন কিচু আছে যা তাকে বাঘা বাঘা আমেরিকান পলিটিসিয়ানদের হারিয়ে বিজয়ী করেছে।
আর হ্যা নির্বাচন পুর্ববর্তী বিভিন্ন সময়ে ট্রাম্পের এলোমেলো কথাবার্তা গুলো হয়তো ছিল একটা কৌশল।

১৫| ০৯ ই নভেম্বর, ২০১৬ বিকাল ৩:৫০

আখেনাটেন বলেছেন: $অরন্যে রোদন-২: নিশ্চিত হলাম কিভাবে সেটা আপনিই উত্তর দিয়েছেন ''নির্বাচন পুর্ববর্তী বিভিন্ন সময়ে ট্রাম্পের এলোমেলো কথাবার্তা গুলো হয়তো ছিল একটা কৌশল''-। এই এলোমেলো কথাবার্তার উপর ভিত্তি করে্ই তো অাপনাদের পূজার অাসর। অার সেটা যদি শুধু এলোমেলো কথাই থাক্বে বাস্তবে না দেখা যায় তাহলেই তো আপনাদের কাড়াআলা বাঁশ।

তো সেই আমেরিকার জনগণ আবেগের বশবর্তী হয়ে এত বড় সিদ্ধান্ত নিয়ে নবে এটা ভাবা ভুল। অাপনি ভুল ভাবনায় নিমগ্ন। তাহলে এটার কিভাবে ব্যাখ্যা করবেন, যে উচ্চশিক্ষিত ভারতীয়রা গরুর পালের মতো অতীতে ডেমোক্রেটদের ভোট দিত সে তারা কি এমন সোনার খনি (আবেগ নয়) দেখল ট্রাম্পের মধ্যে যে একেবারে গরুর পাল ঘুরিয়ে উল্টোদিকে রথ চালনা শুরু করল।

আমি হিলারীর সাপোর্ট কখনই করি নি কারণ তাকেও অামি একজন যুদ্ধবাজ নেতা হিসেবেই জানি (ইরাক অাগ্রাসনে বুশকে সমর্থন দিয়েছিলেন)। তাঁর ওভাল অফিসে অাগমন দুনিয়ার জন্য পরিবর্তনের কোন সুর নেই। তবে অাপনারা যে উদ্দেশ্যে ট্রাম্পকে সাপোর্ট করেছেন সে অাশাও গুড়েবালি হবে অচিরেই। কেন? তা এই পোষ্টের মর্মার্থ উদ্ধার করলেই বুঝবেন। অাপনার কথা অনুসারেই বলি, ''অামেরিকানরা অতটা ? গাড়ল নয়''।

১৬| ০৯ ই নভেম্বর, ২০১৬ বিকাল ৪:০২

মোঃ ছিদ্দিকুর রহমান বলেছেন: আমাদের গার্মেন্টস সেক্টর টি হয়তো একটু চাংগা হওয়ার সম্ভাবনা আছে। তবে মনে রাখবেন, আমেরিকার পররাষ্ট নীতি অটুট থাকবে তাতে কোন সন্ধে আমার নাই। কারন আমি আমার বয়সে দেখিনাই যে ওদের পররাষ্ট নীতি বদলিয়েছে। আপনাকে ধন্যবাদ

১৭| ০৯ ই নভেম্বর, ২০১৬ সন্ধ্যা ৬:৩৫

অরন্যে রোদন - ২ বলেছেন: @আখেনাটেন : ট্রাম্পের পুজা যারা করেছিল আমি তাদের দলে নই (মানে তাদের এই কর্ম আমার নীতির বিপরীত)। তবে ট্রাম্পের পুজা যারা করেছিল তাদের মুখ্য উদ্দেশ্য কি ছিল তা কিন্তু আপনি গ্যারান্টি দিয়ে বলতে পারেন না। হ্যা সাদা চোখে যেটা দেখা যায় তা মুসলিম বিরোধী বক্তব্য। তো আমি আপনাকে জানিয়ে রাখছি ট্রাম্প মুসলিম সম্প্রদায় সম্পর্কে কি বলেছে সেটা তার ব্যাপার, ও নিয়ে আমার কোন মাথা ব্যথা নেই তেমনি আমি সেই বক্তব্য শুনে আনন্দে দিশেহারা নই। অন্যের দুঃখে সুখ খুজতে যাওয়া বোকামী ছাড়া কিছুই নয়।
আর আপনি বলেছেন ভারতীয়রা গরুর পালের মত ট্রাম্পকে ভোট দিয়েছে, হ্যা আসলে হিলারি রাজনৈতিক অভিজ্ঞতা টুকু বাদ দিলে প্রেসিডেন্ট হবার কোন যোগ্যতাই নেই। গত কয়েক বছরে হিলারির দৌড় সবার জানা হয়ে গেছে। তাই সবার বাজি ছিল ট্রাম্পকে ঘিরে।

১৮| ১৪ ই নভেম্বর, ২০১৬ রাত ১:৫৫

ভ্রমরের ডানা বলেছেন: বাহ!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.