নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

প্রিয় ব্লগার, আমার ব্লগে স্বাগতম। এটি একটি মাল্টি নিক। আপাতত ছদ্মনামে লিখতে হচ্ছে।

লেখার খাতা

একটি জামায়াত শিবির মুক্ত ব্লগ। আমার ব্লগে জামায়াত শিবির সম্পূর্ণ নিষিদ্ধ।

লেখার খাতা › বিস্তারিত পোস্টঃ

আজকের ব্লগার ভাবনা: চিত্র নায়িকা পরিমনি কেলেংকারীর কারণে এডিসিকে বরখাস্ত করা সমর্থন করেন কী?

২৫ শে জুন, ২০২৪ রাত ১০:৩৮


সম্মানিত ব্লগার,
আমি প্রতিদিন কোন না কোন বিষয় নিয়ে ব্লগারদের ভাবনা জানতে চেয়ে পোস্ট দিচ্ছি। এতে কিছু কথা কিছু ব্লগারের মন মতো না হওয়ায় কুকুরের মতো কামড়াচ্ছে। অনুগ্রহ করে কুকুরের মতো না কামড়িয়ে পোস্ট ভালো না লাগলে এড়িয়ে যাবেন। আপনি যেমন ব্লগে নিজস্ব মতামত প্রকাশ করতে স্বাধীন আমিও স্বাধীন। এটা আপনার বাপের ব্লগ না যে, পোস্টের বক্তব্য আপনার বিপক্ষে গেলেই আপনি রাস্তার কুকুরের মতো কামড়াবেন।আমি যেহেতু ভন্ড ও মিথ্যাবাদী নই তাই আমার পক্ষে বলা সম্ভব নয় যে, ব্লগের ৪ মাস আগের অবস্থার চেয়ে বর্তমান অবস্থা খুবই শোচনীয়।

যাই হোক আলোচনায় আসি।
প্রথমে শুভেচ্ছা নিন। আপনারা ইতোমধ্যে গণমাধ্যম ও সামাজিক যোগাযোগের মাধ্যমে জেনেছেন যে, এডিসি সাকলায়েন এবং পরিমনি কাহিনী। পরিমণি যখন বিপদে পড়েছিলেন তখন এডিসি উনার পাশে ছিলেন। দেখুন পরিমণিকে দেশের অন্যতম সুন্দরীদের তালিকায় রাখা হয়। আমি নিজে ১০০% খারাপ হয়ে অন্যকে খারাপ বলে নিজেকে ছাগুদের কাতারে নামাতে রাজি নই।তাই পরিমণি সতী না পতিতা আমি সে আলোচনায় যাবোইনা। পরিমনি পরপুরুষ এর সাথে রাত্রি যাপন করার ফলে তাকে যেমন পতিতা বলা হয় ঠিক তেমনি পবিত্র কোরান ও হাদীস শেখানোর মহান প্রতিষ্ঠান গুলোতে যারা ধর্ষন করে, শিশুদের উপর রাতভর নির্যাতন করে তারাও পতিতা। বরঞ্চ ধর্ম মতে পরিমনির চেয়ে বলৎকার কারীরা বেশী অপরাধী। তাই শিক্ষিত সমাজের প্রতি অনুরোধ অনুগ্রহ করে পরিমনিকে গালি দেয়ার আগে একবার ভাববেন গতকাল রাতে কাকে ইমাজিন করে গীটারে সুর তুলেছিলেন? আপনি নিজে পাপ মুক্ততো? যদি না হোন তবে অফ যান।

শুধু সাকলায়েন কেন? যে কেউ সুযোগ পেলে পরিমনির মতো সুন্দরীর সাথে রাত্রি যাপন করবেনই। ১-২% আল্লাহর মুত্তাকী বান্দা আছেন যারা আল্লাহর ভয়ে তার সাথে রাত্রি যাপন করবেন না। বাকি সবাই করবেন। এমনকি যে বিচারক সাকলায়েন কে বরখাস্ত করার রায় দিয়েছেন তিনিও সুযোগ পেলে পরিমনিকে ছেড়ে দিবেননা বলেই আমার ধারণা।

ছোট বেলা থেকে আমি শুনে এসেছি, মদ জুয়া নারী একজন মানুষের ধ্বংসের জন্য যথেষ্ট। নারী বলতে আবার মা বউ বোন নয়, যাদের প্রতি অবৈধ শারিরীক সম্পর্ক করার আকর্ষণ কাজ করে তাদের কথা বলছি।আমরা মুরাদের মতো মন্ত্রীর পতন দেখেছি শুধু মাত্র নারীর প্রতি লোভ থেকে। আপনি জানলে অবাক হবেন এবার কোন মিডিয়া কর্মীকে সংরক্ষিত আসন থেকে এমপি বা মন্ত্রী দেয়া হয়নি শুধু মাত্র মুরাদের মতো লম্পটদের মুখোশ উন্মোচিত হয়ে সরকারী দলের গুরুত্বপূর্ণ উইকেট গুলো পড়ে যাবে এবং দলের ভাবমূর্তি নষ্ট হবে তাই জন্যে।

পুরুষ মাত্রই নারীর প্রতি দুর্বল। একজন পুরুষ ও একজন নারী যদি পারষ্পরিক সম্মতিতে রাত্রি যাপন করেন তা কোন ভাবেই অপরাধ নয়। শুধু মাত্র এডিসি বলে সাকলায়েন সাহেবকে অব্যহতি দেয়া অত্যন্ত দু:খজনক।

সম্মানিত ব্লগারগণ কি ভাবছেন? এডিসি সাকলায়েনকে অব্যাহতি বা বরখাস্তকে সঠিক কাজ মনে করেন কি?

মন্তব্য ১২ টি রেটিং +১/-০

মন্তব্য (১২) মন্তব্য লিখুন

১| ২৫ শে জুন, ২০২৪ রাত ১১:০১

নূর আলম হিরণ বলেছেন: উনি তদন্ত কর্মকর্তা ছিলেন। তদন্ত কর্মকর্তা হয়ে আসামি কিংবা বাদীর সাথে অতিরিক্ত ঘনিষ্ঠতা অবশ্যই ভালো কিছু নয়। এতে নির্মোহভাবে তদন্ত করা সম্ভব হয় না। এছাড়াও সরকারি চাকরিতে নৈতিকস্খলনের কারণে শাস্তি দেওয়ার বিধান আছে।

২৬ শে জুন, ২০২৪ রাত ৮:২১

লেখার খাতা বলেছেন: অনেক ধন্যবাদ সুপ্রিয় ব্লগার সুচিন্তিত মতামত এর জন্য।

২| ২৬ শে জুন, ২০২৪ সকাল ৮:২৪

মেঠোপথ২৩ বলেছেন: ১০০% সমর্থন করি । একজন বিসিএস ক্যডারের চারিত্রিক / নৈতিক স্খলন আপনার কাছে তুচ্ছ বলে মনে হচ্ছে কেন? সমাজে যদি ব্যভিচারকে প্রশ্রয় দেয়া হয় , তবে সেই সমাজে কি কোন সভ্যতা বজায় রাখা সম্ভব? সমাজতো এমনিতেই অসভ্য জানোয়ারদের জঙ্গলে পরিনত হয়েছে যেখানে পরিমনি টাইপ রেজিস্টার্ড কল গার্লরা মিডিয়ার লাইম লাইটে থাকে।

২৬ শে জুন, ২০২৪ রাত ৮:২২

লেখার খাতা বলেছেন: ধন্যবাদ মেঠোপথ আপনার সুন্দর মন্তব্যের মাধ্যমে সুচিন্তিত মতামত ব্যক্ত করার জন্য।

৩| ২৬ শে জুন, ২০২৪ সকাল ১১:১৮

নতুন বলেছেন: শুধু সাকলায়েন কেন? যে কেউ সুযোগ পেলে পরিমনির মতো সুন্দরীর সাথে রাত্রি যাপন করবেনই। ১-২% আল্লাহর মুত্তাকী বান্দা আছেন যারা আল্লাহর ভয়ে তার সাথে রাত্রি যাপন করবেন না। বাকি সবাই করবেন। এমনকি যে বিচারক সাকলায়েন কে বরখাস্ত করার রায় দিয়েছেন তিনিও সুযোগ পেলে পরিমনিকে ছেড়ে দিবেননা বলেই আমার ধারণা।

সবাই এমন সুযোগ পেলেই এমনটা করবেনা। সকল পুরুষকে ঢালাও ভাবে বলা ঠিক না। আর শুধুই মুত্তাকীরাই ভালো মানুষ সেটাও ঠিক না।


সরকারী কর্মচারীরা আইন ভঙ্গ করলে তাদের সাজা হউয়া উচিত। চাকুরী যাবার মতন কাজ করলে চাকুরী যাওয়া উচিত। দেশে সরকারী চাকুরী সহজে যায় না এই করনে অনেকেই দূনিতি করেও পার পেয়ে যায়।

কিন্তু শুধুই পরীমনির সাথে শারিরিক সম্পর্কের কারনে চাকুরি থেকে বরখাস্ত করা ঠিক না।

২৬ শে জুন, ২০২৪ রাত ৮:২৩

লেখার খাতা বলেছেন: ধন্যবাদ সুপ্রিয় নতুন ভসি আপনার মূল্যবান অভিমত এর জন্য।

৪| ২৬ শে জুন, ২০২৪ দুপুর ২:২৪

সৈয়দ মশিউর রহমান বলেছেন: লম্পটদের বিদায় করা উত্তম কাজ হয়ত আপনি বলবেন এটা তার ব্যক্তিগত বিষয় তাহলে আমি বলবে যে ব্যক্তি জীবনে সৎ না সে সামাজিক অথবা রাষ্ট্রিয়জীবনে সৎ হতে পারবেনা।

২৬ শে জুন, ২০২৪ রাত ৮:২৪

লেখার খাতা বলেছেন: ধন্যবাদ মশিউর রহমান। ব্লগে আপনার নিয়মিত উপস্থিত আশা করছি।

৫| ২৬ শে জুন, ২০২৪ বিকাল ৩:২৪

রানার ব্লগ বলেছেন: ঠিকি আছে । পাছায় এক'শ খেজুর কাঁটা বিধিয়ে দিয়ে , ভেজা পাটের বস্তায় ভড়ে রোঁদের মধ্যে টানা দশ দিন ফেলা রাখ উচিৎ ।

২৬ শে জুন, ২০২৪ রাত ৮:২৪

লেখার খাতা বলেছেন: ধন্যবাদ রানার ব্লগ আপনার মন্তব্যের জন্।

৬| ২৬ শে জুন, ২০২৪ রাত ১০:১৫

কামাল১৮ বলেছেন: ন্যায় অন্যায় নির্ধার করার মান দন্ড আগে ঠিক করতে হবে।আপাতত আইনের চোখে যা অন্যায় সেটাই মেনে চলতে হবে।সেটা যেই করুক সেটা অপরাধ।

২৭ শে জুন, ২০২৪ রাত ৯:৫৭

লেখার খাতা বলেছেন: অ সং খ্য ধন্যবাদ প্রিয় মুরুব্বি ব্লগার।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.