নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি হচ্ছি কানা কলসির মতো। যতোই পানি ঢালা হোক পরিপূর্ণ হয় না। জীবনে যা যা চেয়েছি তার সবই পেয়েছি বললে ভুল হবে না কিন্তু কিছুই ধরে রাখতে পারিনি। পেয়ে হারানোর তীব্র যন্ত্রণা আমাকে প্রতিনিয়ত তাড়া করে।

মাহফুজ

তেমন কিছু লিখবোনা নিজেকে নিয়ে কারণ লিখতে গেলে সেটা এতো বিশাল হবে যে কেউ পড়বেনা; অবশ্য লিখলেই যে অনেকে পড়বে তাও না। যাই হোক আসি মূল বিষয়ে, আমি হচ্ছি সেই ব্যক্তি যে জীবনে চলার পথে একটি সুন্দর সেতু পেয়েছিলাম, মজবুতও ছিলো। সেতুটির পাশেই ছিলো একটি বাঁশের সেতু। আমি অনায়াসেই সুন্দর আর মজবুত সেতু দিয়ে ওপারে চলে যেতে পারতাম যেখানে খুব সুন্দর একটি পৃথবী আছে। আমি বোকার মতো নিজের খামখেয়ালিপনার কারণে বাঁশের সাঁকোতে উঠে পড়লাম যেটা ছিলো খুবই ভয়ানক এবং জায়গায় জায়গায় ত্রুটি অর্থাৎ নড়বড়ে আর খুবই গভীর। বাতাস দিলেই সেতুটি দুলতে থাকে ভয়ানক ভাবে।

মাহফুজ › বিস্তারিত পোস্টঃ

বন্ধুপ্রতিমতার আড়ালে বন্ধুক প্রতিমতা হাসে

২৩ শে সেপ্টেম্বর, ২০১৬ বিকাল ৩:৪৫



সীমান্তে রক্ত কি নতুন দিলাম নাকি? রক্ত আগেও দিয়েছি, আরো দেবো, তবুও বন্ধুত্ব রক্ষা করে থাকবোই থাকবো ইনশা আল্লাহ।

খবর: আরো দুইজন বাংলাদেশীকে সীমান্তে গুলি করে মেরেছে আমাদের প্রিয়বন্ধু ইন্ডিয়ার বি,এস, এফ।

ইন্ডিয়া হচ্ছে আমাদের বেস্ট ফ্রেন্ড, তারা দুইজন বাংলাদেশী মারছে; কি এমন হইছে তাতে! আরে বন্ধুই তো, বন্ধুত্বের খাতিরে আগেও প্রতিবাদ করিনি, এখনো করবোনা। আপনারা বড় নিমকহারাম। কেন এটা নিয়া চিল্লাচিল্লি করতেছেন? আগের মতো আবার হাসিমুখে গিয়ে লাশগুলো নিয়ে চলে আসবো। বন্ধু মানে বুঝেন মিয়া, বুঝেন বন্ধু প্রতিম দেশ মানে কি? বেস্টফ্রেন্ডের অনেক অধিকার থাকে, এগুলো তেমন আরকি।

উপসংহার: বন্ধুপ্রতিমতার আড়ালে বন্দুকপ্রতিমতা হাসে। আসুন সবাই বন্ধুদের প্রশংসা করি। জয়বাংলা, জয় বন্ধুপ্রতিম ভারত।

মন্তব্য ২ টি রেটিং +১/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ২৩ শে সেপ্টেম্বর, ২০১৬ বিকাল ৩:৫৪

চাঁদগাজী বলেছেন:



বিডিআর কেন ভারতীয়দের হত্যা করে না?

২৩ শে সেপ্টেম্বর, ২০১৬ বিকাল ৫:৪৯

মাহফুজ বলেছেন: আপনার মন্তব্যের মর্মার্থ যদি আমি বুঝে থাকি তাহলে হয়তো বলছেন, বি,এস,এফ বাংলাদেশী চোর, সীমান্তের অপরাধীদের মারে। চুরির অপরাধে সরাসরি গুলি করে হত্যা কি সমর্থন যোগ্য!!! তাছাড়া এপর্যন্ত যত বাংলাদেশীকে হত্যা করা হয়েছে তারা সবাই নিশ্চই চোরাচালান করতে যায়নি? এমন অভিযোগও আছে যে, নিজেদের গরু তাড়িয়ে আনতে কৃষকেরা কাছে ভিড়লেও গুলি খেয়ে মরেছে। বি,এস,এফ এর যোগসাজশেই অনেকে চোরাপথে সীমান্ত পার হয়ে চোরাচালান করে অনেক সময়। সে যাই হোক, আমরা নীরব থাকি, বন্ধুত্বের মর্যাদা রক্ষা করি।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.