নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

নাইল্লা কাটা।

মোঃ মোশাররফ হোসাইন

আমি মনের এলোমেলো ভাবনাগুলি লিখার চেষ্টা করছি।

মোঃ মোশাররফ হোসাইন › বিস্তারিত পোস্টঃ

সিঁদেল চোর ও সুড়ঙ্গ

০৯ ই মার্চ, ২০১৪ সকাল ১১:১১

কাল রাতে খবরটা দেখার পর থেকেই মনটা আনন্দে ভরে উঠলো। আহা ! ছোটকালে কতদিন সিঁদেল চোর এর গল্প শুনে রোমাঞ্চ অনুভব করেছি। সেই সিঁদেল চোররা আবার পত্রিকাতে শিরোনাম !!!!! যাক বাবা এই বিলুপ্ত প্রায় প্রজাতি আবার পৈত্রিক পেশাতে যোগ দিচ্ছে। একটা প্রজাতি বিলুপ্তির হাত থেকে রেহাই পেলো। ভালো তো, ভালো না?



আমার কেন যেন মনে হচ্ছে এই গ্রুপ কিশোরগঞ্জ এর ঘটনা থেকে মোটিভেশন পেয়ে কাজে নেমে যায়। তবে এদের ধরা পরার ব্যাপারে আমি প্রায় নিশ্চিত। এরা ধরা পরবেই। কারণ এরা "Aftermath" এর হিসেবে গন্ডগোল করে ফেলে। ভাগাভাগি নিয়েও নিজেরা মারামারি করে মরে। দেখা যাক আমাদের পুলিশরা কি করে?

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ০৯ ই মার্চ, ২০১৪ সকাল ১১:২৮

ফিলিংস বলেছেন: মনে হয়না ধরা পরবে, কিশোরগঞ্জ এর ঘটনা থেকে এরা শিক্ষা নিয়েছে..

০৯ ই মার্চ, ২০১৪ সকাল ১১:৩৩

মোঃ মোশাররফ হোসাইন বলেছেন: "Suckers always stay poor" James Hadley Chase

২| ০৯ ই মার্চ, ২০১৪ সকাল ১১:৩৭

এন ইউ এমিল বলেছেন: এই শিধেল চোর নিয়ে একটা মজার গল্প আছে,

এক শিধেল চোর শিধ কেটেছে কেবল ঢুকবে, এমস সময় বাড়িওয়ালা টের পেয়ে গলে, চালাক বাড়িওয়ালা আড়ালে ঘাপটি মেরে রইলো, ভেতরে ঢুকলেই ধরবে, ওই দিকে চোরটা ভেতরে কিছু একটা নড়াচরা টের পেলে বাট বুঝতে পারলোনা কি সেটা, (গ্রামে অনেকেই অতিরিক্ত জায়গার অভাবে ঘরের ভেতরে ছাগল, কিংবা হাস মুরগী রাখে) চোরটা মনে করলো ছাগল হবে হয়তো, সন্দেহ দুর করার জন্য সে কিছু কাঠাল পাতা এগিয়ে দিল (ছাগল হলে সেটা খেতে থাকবে) চালাক বাড়িওয়ালা কাঠাল পাতা একটু ছিড়ে মুখেনিয়ে চিবিয়ে চোরের কাছে ফেলে দিল যাতে চোর বুঝতে পারে ভেতরে কোন মনুষ জেগে নেই, তাতেও চোরের সন্দেহ দুর হলোনা, কারন ছাগলের চিবানো আর মনুষের চিবানো এক নয়, এই দিকে বাড়িওয়ালা একটা লাঠি নিয়ে রেডি হয়েগেল যখনি চোর ভেতরে ঢোকার জন্য মাথা ঢোকাবে তার মাথায় কষে এক বাড়ি মারবে, কিন্তু চোরটা নিশ্চিত হওয়ার জন্য আরেকটা বুদ্ধি আটলো, বাড়িওযালার ঘরের বাহিরে রাখা মাটির কলশটি কাটা শিধের গর্ত দিয়ে এগিয়ে ধরলো, হালকা অন্ধ কারে বাড়িওয়ালা কলশটিকে চোরের মাথা মনে করে গায়ের সমস্ত শক্তি দিল এক বাড়ি, কলশ ভেঙ্গে খান খান, তখন চোরকে আর পায় কে? :D :D :D

০৯ ই মার্চ, ২০১৪ দুপুর ১২:৩৫

মোঃ মোশাররফ হোসাইন বলেছেন: হা হা হা। অনাবিল আনন্দ পেলাম। দেখলেন তো কেমন entertaining একটা প্রজাতি প্রায় বিলুপ্ত হতে বসেছিল!!!!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.