নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আর দশ জনের সাথে মিলিয়ে চলতে চেষ্টা করি, চেষ্টা করি অমঙ্গলমকে হারিয়ে দিতে,নিজের দ্বায়িত্ব নিজ থেকে পালন করতে ।

মি.সিম্পলম্যান

সিম্পলভাবে বাচঁতে চাই।

মি.সিম্পলম্যান › বিস্তারিত পোস্টঃ

সাময়িক হেল্প পোস্ট: নতুন স্মার্ট (ন্যাশনাল) আইডি কার্ড এর উঠাবার সময় পেরিয়ে গেলে পরে উঠাবার নিয়ম কি ?সানতুন স্মার্ট (ন্যাশনাল) আইডি কার্ড এর উঠাবার সময় পেরিয়ে গেলে পরে উঠাবার নিয়ম কি ?

২৬ শে আগস্ট, ২০১৭ সকাল ৯:৫৮

নতুন স্মার্ট (ন্যাশনাল) আইডি কার্ড এর উঠাবার সময় পেরিয়ে গেলে পরে উঠাবার নিয়ম কি কেউ জানেন, আমার আইডি উঠাবার সময় একমাস আগে শেষ হয়ে গেছে। ১০৫ এ মেসেজ পাঠানোর পরে এই তথ্য জানতে পারলাম।

মন্তব্য ৩ টি রেটিং +০/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ২৬ শে আগস্ট, ২০১৭ দুপুর ১২:১৩

নূর মোহাম্মদ নূরু বলেছেন:
স্মার্ট কার্ড ভোটারদের একটি নির্দিষ্ট নির্বাচনী থানা রয়েছে। স্মার্ট কার্ড বিতরণের সময় শেষ হলেও যারা স্মার্ট কার্ড তুলতে পারেননি তারা মূল আইডি কার্ডের একটি ফটোকপি নিয়ে ওই নির্বাচনী থানার কর্মকর্তার কাছে যেতে হবে। ওই কর্মকর্তার স্বাক্ষর নিয়ে যেতে হবে রাজধানীর আগারগাঁওয়ের নির্বাচনী প্রশিক্ষণ ইনস্টিটিউশনে। সেখানে দশ আঙুলের ছাপ ও আইরিশের প্রতিচ্ছবি দেয়ার পর দায়িত্বরতরা ফটোকপি করা আইডিতে লিখে দেবেন, দশ আঙুলের ছাপ ও আইরিশের প্রতিচ্ছবি নেয়া হয়েছে। এরপর ওই কাগজ নিয়ে আবার যেতে হবে নিজ নিজ নির্বাচনী থানা অফিসে। সেখানে ফটোকপি ও আগের জাতীয় পরিচয়পত্র দেখিয়ে স্মার্ট কার্ড তুলতে হবে।
আশা করি তথ্যটি আপনার স্মার্ট কার্ড তুলতে সহায়ক হবে

২৭ শে আগস্ট, ২০১৭ বিকাল ৫:০২

মি.সিম্পলম্যান বলেছেন: এত কিছু করতে হবে :(

২| ২৬ শে আগস্ট, ২০১৭ বিকাল ৩:০৮

পৌষ বলেছেন: কিন্তু আমার কার্ড ওঠাতে না পেরে থানা নির্বাচন অফিসে যোগাযোগ করলে, তারা বলে যে আগামী ডিসেম্বর/জানুয়ারীতে যোগাযোগ করতে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.