নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

এমনভাবে হেরে যাবো যে, তুমি জিতেও পস্তাবে!!!

অনুপম বলছি

মন্তব্য (১৪) মন্তব্য লিখুন

১| ০৭ ই সেপ্টেম্বর, ২০২৪ সন্ধ্যা ৭:৪১

এক্সম্যান বলেছেন: তারা কি একমাসের আল্টিমেটাম দিয়ে আসছে যে যা করার একমাসেই করবে? সময় হোক সব দেখতে পারবেন। ব্যাংকগুলো থেকে ব্যাংকডাকাতদের বের করে দিয়েছে, প্রশাসন থেকে আগে দালালদের বের করে দিক তারপর ধিরে ধিরে সব করবে। আমরা সাধারন পাবলিক অত উতলা নই। আপনারা আফসোস করতে থাকেন।

০৭ ই সেপ্টেম্বর, ২০২৪ সন্ধ্যা ৭:৪৪

অনুপম বলছি বলেছেন: তারমানে এই একমাস কুইক রেন্টালের দুর্নীতির টাকাগুলো খাইছেন?

২| ০৭ ই সেপ্টেম্বর, ২০২৪ রাত ৮:৩৭

এক্সম্যান বলেছেন: লেখক বলেছেন: তারমানে এই একমাস কুইক রেন্টালের দুর্নীতির টাকাগুলো খাইছেন?

জনাব আফসোসলীগ, আপনি বাচ্চা মানুষ বলেই প্রতিয়মান হচ্ছে। গ্রো-আপ, আগে পড়ালেখা করেন, জানেন, কেমনে খায় বোঝেন, তারপর প্রশ্ন করেন। গত একমাসে কুইক রেন্টালের কোনো পেমেন্ট সরকার ছার করেছে এমন প্রমান থাকলে প্রকাশ করেন, আর পেমেন্ট দেয়া হলে সেটা অবস্যই কোম্পানির একাউন্টেই গেছে, সেখান থেকে আমি কেমনে খাইলাম সেটার প্রমানও দেয়া লাগবে।প্রমান না থাকলে হুদাই শিয়ালের মত হুক্কাহুয়া করে লাভ নাই। দেশের জনগন আপনাদের মত কোটায় শিক্ষিত আবাল নয়।

০৭ ই সেপ্টেম্বর, ২০২৪ রাত ৮:৫০

অনুপম বলছি বলেছেন: পেমেন্ট যে হয় নাই তার প্রমাণ দেন। পেমেন্ট ছাড়াই কুইক রেন্টালের বিদ্যুৎ কি আমরা এই এক মাস মাগনা পেলাম? তাহলে জনগণের এই এক মাসের বিদ্যুৎ বিল ফ্রি থাকার কথা। কিন্তু আমরা তো বিদ্যুৎ বিল দিচ্ছি। এই বিলের টাকা কই গেলো?

৩| ০৭ ই সেপ্টেম্বর, ২০২৪ রাত ৯:১৭

এক্সম্যান বলেছেন: লেখক বলেছেন: পেমেন্ট যে হয় নাই তার প্রমাণ দেন। পেমেন্ট ছাড়াই কুইক রেন্টালের বিদ্যুৎ কি আমরা এই এক মাস মাগনা পেলাম? তাহলে জনগণের এই এক মাসের বিদ্যুৎ বিল ফ্রি থাকার কথা। কিন্তু আমরা তো বিদ্যুৎ বিল দিচ্ছি। এই বিলের টাকা কই গেলো?

এজন্যেই বলেছিলাম পড়াশুনা করতে। ছাগলের মত প্রশ্ন করলেইতো হবেনা, প্রশ্নের মেরিট থাকতে হবে। কুইক রেন্টাল কি, এর ক্যাপাসিটি চার্জ কি জানেন? না জাইনাইতো ফাল পারতেছেন। আগে ব্যাসিকটা জানেন, জানলে আবালের মত কুইক রেন্টালের বিদ্যুৎ পাইছেন না পান নাই এই প্রশ্নই করতেন না।

০৭ ই সেপ্টেম্বর, ২০২৪ রাত ৯:৫৯

অনুপম বলছি বলেছেন: জ্ঞ্যানিরা কথার জবাব কথায় দেয়। আর যারা ম্যা-ধাবী তাদের জবাব না থাকলে গালাগালি করে আপনার মতো। ২৬ লক্ষ ভারতীয় কি এখনো চাকরি করছে নাকি আপনার বাসায় লুকিয়ে আছে?

৪| ০৭ ই সেপ্টেম্বর, ২০২৪ রাত ১০:০৬

কিরকুট বলেছেন: বাংলাদেশের গার্মেন্টস সেক্টরে ভারতীয়রা কাজ করে ইহা সুর্যের ন্যায় সত্য। অন্যান্য সেক্টর যেমন হোটেল রেস্টুরেন্ট, ফিশারিজ, নিটল টাটা ইত্যাদী প্রতিষ্ঠানে ভারতীয় আছে। শুধু ভারতীয় না, শ্রীলংকান, মালদ্বীপ, আগফানী, সিরিয়ান, নেপালী, করিয়ান, চাইনিজ, ভুটানি পাকিস্থানী, আমেরিকান, বৃহত্তর আফ্রিকান, ব্রিটিশ আরো অনেক দেশের নাগরিক কাজ করে।

০৭ ই সেপ্টেম্বর, ২০২৪ রাত ১০:১৮

অনুপম বলছি বলেছেন: তা তো কিছু আছেই। কিন্তু ২৬ লক্ষ ভারতীয় তো বিশাল সংখ্যা। লুকিয়ে রাখার উপায় নাই। সেগুলোকে এখন বের করছেনা কেন? নাকি এখন এগুলো হালাল হয়ে গেছে সুদের মতো?

৫| ০৭ ই সেপ্টেম্বর, ২০২৪ রাত ১০:৩১

এক্সম্যান বলেছেন: লেখক বলেছেন: জ্ঞ্যানিরা কথার জবাব কথায় দেয়। আর যারা ম্যা-ধাবী তাদের জবাব না থাকলে গালাগালি করে আপনার মতো। ২৬ লক্ষ ভারতীয় কি এখনো চাকরি করছে নাকি আপনার বাসায় লুকিয়ে আছে?

মুর্খের প্রশ্ন আর জ্ঞ্যানির প্রশ্নের মাঝেও তফাৎ আছে। যদি জানতেন বেশির ভাগ কুইক রেন্টালকেন্দ্র কখনই এক ইউনিট বিদ্যুৎও উৎপাদন করেনি কিন্তু ক্যাপাসিটি চার্জের নামে টাকা নিয়েছে তাহলে মুর্খের মত প্রশ্ন করতেন না কুইক রেন্টালের বিদ্যুৎ কি আমরা এই এক মাস মাগনা পেলাম?, যেখানে উৎপাদনই হয় নাই সেখানে বিদ্যুৎ পাবেন কেমনে? তাই বার বার বলেছি আগে জানেন, না জেনে হুদাই লাফায়েন না।

আর আমি আপনার টিচার নই যে সবকিছু বুঝিয়ে দেব। কিছু না পারলে অন্তত গুগল করে পেপার পড়েন। তাও অন্তত ব্যাসিক জিনিষটা জানতে পারবেন কেন কুইক রেন্টাল, এর ক্যাপাসিটি চার্জ বিতর্কিত এবং টাকা লুটপাটের মেশিন।

০৭ ই সেপ্টেম্বর, ২০২৪ রাত ১১:০৩

অনুপম বলছি বলেছেন: আর ২৬ লক্ষ ভারতীয় কই লুকিয়ে রেখেছেন?

৬| ০৮ ই সেপ্টেম্বর, ২০২৪ রাত ২:৩২

প্রহররাজা বলেছেন: ১০ বছরেও কিছু করবে না। তখন বলবে " ১৫ বছরের জঞ্জাল সরাতে আরও ১৫ বছর লাগবে"

০৮ ই সেপ্টেম্বর, ২০২৪ ভোর ৬:২৮

অনুপম বলছি বলেছেন: ঠিক বলেছেন, ২৬ লক্ষ ভারতীয় খুজে বের করা কি চাট্টিখানি কথা? ১৫/১৬ বছর তো লাগবেই।

৭| ০৮ ই সেপ্টেম্বর, ২০২৪ সকাল ৭:৪৯

এক্সম্যান বলেছেন: লেখক বলেছেন: আর ২৬ লক্ষ ভারতীয় কই লুকিয়ে রেখেছেন?

আপনাদের দাবী করা ৫-৬ কোটি লীগের সমর্থক যেখানে গেছে, সেই গর্তে ২৬ লক্ষ ভারতীয়রাও গেছে। তাদের খুজে বের করার মত বাল-ছাল কাজের চাইতেও বড় কাজ আছে সরকারের, তাছারা এমনিতেই তারা কাটাতারের নিচ দিয়ে পালাবে।


০৮ ই সেপ্টেম্বর, ২০২৪ রাত ৮:৫৯

অনুপম বলছি বলেছেন: আপনাদের কাছ থেকে গালাগালি, সন্ত্রাস আর এমন মিথ্যাচারই মানায়। ২৬ লক্ষ কাঁটাতারের নিচ দিয়ে চলে গেলো। হা হা হা

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.