নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

\"যুদ্ধ ছাড়া কোনো জাতিকে ধ্বংস করে দিতে চাও, তবে ঐ জাতির তরুণদের মাঝে অশ্লীলতা বেহায়াপনা ছড়িয়ে দাও।\" সুলতান সালাউদ্দিন আইয়ুবী (রহ:)

সামিউল ইসলাম বাবু

যেটুকু পাও ছোট্ট সময়/কাজ করে যাও রবের তরে/ক্ষনিক সময় বিস্রাম নিও/ঘুমিও না তুমি অলসতা ভরে//

সামিউল ইসলাম বাবু › বিস্তারিত পোস্টঃ

হঠ্যাৎ মাথার উপর হেলিকপ্টার!!!

১৩ ই ফেব্রুয়ারি, ২০১৭ দুপুর ১২:৩৪





কিছুদিন অাগের কথা।
সময়টি ছিলো সকাল। ঘুম থেকে উঠে নাস্তা শেষ করলাম। ভাবছি ভাইয়ার সাথে কথা বলবো। ভাইয়া বিদেশ থাকেন। তো, রুমের ভিতর নেট কম থাকে। তাই একটু মাঠে অাসা। একটু একটু শীত অাছে।তাই রোদ্রটা মিষ্টি লাকছিলো। রোদ্র পোহাচ্ছি অার ঘাসের উপর হাটছি এভাবে বেশ কিছুক্ষণ কথা চলছে।সবাই যার যার ক্লস, কাজ ও গল্পে ব্যস্ত। অামি কথাই বস্ত থাকার কারণে তেমন কিছু ভাবিনি। মাঠে একটা চুনের সাদা বৃত্ত অাঁকা। লাল ফ্লাগ পোতা। অামি ভাবছি হয়তো অান্তঃবিভাগ খেলা হবে। তাছাড়া কথা বলার কারণে তেমন কিছু চিন্তা মাথাই অাসেনি।

একপর্যায়ে দেখি একটি হেলিকপ্টার। এতোকাছে যে গাছে উঠলে হয়তো হাতদিয়ে ছোয়া যাবে।একটা চক্কোর দিলো। ভাবছি এমনেই হয়তো। ওমা এদেখি অামি যেখানে দাড়িয়ে তার ঠিক ১৮০ ডিগ্রী অ্যাংগেলে অর্থ্যাৎ নাক বরাবর নেমে অাসছে। কি হচ্ছে কি করবো বুঝতে পারছি না। তখন মনে হলো ২০০৪ সালে তৎকালিক প্রধানমন্ত্রী অামাদের এলাকাই এসেছিলেন। নেমেছিলেন অামাদের বাসার পার্শ্বে। তখন দেখে ছিলাম প্রচুর ঝড়ো বাতাস হয়েছিলো মাঠে। সেই কথা মনে হতেই দৌড় দিলাম এক পার্শ্বে। অবশেষে মাঠে হেলিকপ্টার নামলো। পরে জানতে পারলাম। অাজ অাইন বিভাগের এলামনাই এস্যোসিয়েশন। তাই হাইকোর্ট থেকে ভার্সিটিতে সাবেক দুজন স্টুডেন্ট অাসলেন।

অাসলে হঠ্যাৎ করে কোন কিছু দেখার মজাই অালাদা ...

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ১৩ ই ফেব্রুয়ারি, ২০১৭ দুপুর ১:৩২

সুমন কর বলেছেন: বাহ...মজাই তো পেয়েছেন।

১৩ ই ফেব্রুয়ারি, ২০১৭ বিকাল ৩:৫১

সামিউল ইসলাম বাবু বলেছেন: হুম ভাই!

অপ্রত্যাশিত মজা।

বেশ ভালোই লেগেছিলো

২| ১৩ ই ফেব্রুয়ারি, ২০১৭ দুপুর ১:৫০

আমির ইশতিয়াক বলেছেন: আমিতো আনুষ্ঠানিকভাবে হেলিকপ্টার নামতে দেখেছি। দুই ঘণ্টা আগে থেকেই হেলিকপ্টার নামার অপেক্ষায় ছিলাম। যে মাঠে হেলিকপ্টার নামবে সেখানে ছিল প্রচুর ধূলা। হেলিকপ্টার যত নিকটে আসলো ধূলা ততো উড়তে লাগলো। ধূলায় যখন চোখ অন্ধ হয়ে যাচ্ছিলো তখন আশে পাশে আর কেউ থাকতে পারল না।

১৩ ই ফেব্রুয়ারি, ২০১৭ বিকাল ৩:৫৩

সামিউল ইসলাম বাবু বলেছেন: মন্তব্যের জন্য ধন্যবাদ।

অাসলে এক অন্যরকম অনুভুতি।

কারণ অামি এর জন্য প্রস্তুত ছিলাম না।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.