নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

শিক্ষক, সাংবাদিক ও সাহিত্যিক। ফেসবুকে যুক্ত হোনঃ www.facebook.com/dev.d.nipun

...নিপুণ কথন...

সময়ের সাথে দৌঁড়ে পারিনা, জীবনের দৌঁড়েও পিছিয়ে আমি!খুঁজে ফিরি আপন মানুষ, মাঝে মাঝে হই বেহুঁশ...হৃদয়ে অবিরাম স্বপ্ন গাঁথন, বলব আজ নিপুণ-কথন।

...নিপুণ কথন... › বিস্তারিত পোস্টঃ

মেয়েরাই আনলো বাংলাদেশের সেরা সাফল্য ♥

১০ ই জুন, ২০১৮ বিকাল ৩:৪৭

সারা দেশের মেয়েদেরকে যখন জোর করে অথবা ভুল বুঝিয়ে ঘরে আবদ্ধ রাখতে ব্যস্ত একটি গোষ্ঠি, যখন মেয়েদেরকে আবার সেই বেগম রোকেয়ার যুগে ফিরিয়ে নিতে চাইছে তারা, যখন অতি ধার্মিকেরা মেয়েদের শেকল পরাতে বদ্ধ পরিকর, তখন বাংলার ঐ মেয়েরা, যারা সুযোগ-সুবিধা বঞ্চিত, যারা সমাজের বাজে কথা শুনে অভ্যস্ত, তারাই সব প্রতিবন্ধকতা জয় করে আমাদের মুখে হাসি আর চোখে আনন্দের অশ্রু এনে দিলো! এই প্রথম ভারত হারলো এশিয়া কাপের ফাইনালে, হারালো বাংলাদেশ! ♥ এটাই বাংলাদেশের ক্রিকেট ইতিহাসে সেরা সাফল্য ♥।
.
এই মেয়েদেরকে ওদের ইচ্ছামতো খেলতে দিতে হবে, যা যা দরকার বিশ্বকাপ জেতার জন্য, ভালো থাকার জন্য, এগিয়ে যাওয়ার জন্য, সব দিতে হবে। ওদেরকে আগলে রাখতে হবে। ওদেরকে স্যালুট জানাই জায়গায় দাঁড়িয়ে।
.
ছেলেরা যখন হতাশ করে 'গরিব দেশে' এতো সুযোগ সুবিধা পেয়েও, তখন মেয়েরা দেখিয়ে দিলো তেমন কিছু লাগে না বিজয়ের জন্য, শুধু তীব্র ইচ্ছাশক্তি আর দেশের প্রতি ভালোবাসাটা লাগে।
.
মাননীয়া,
এখনই ওদেরকে পুরষ্কৃত করুন, এটাই আমাদের আবদার আপনার কাছে। আপনি ওদের আগলে রাখবেন। জয় বাংলা। ♥

দেব দুলাল গুহ

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ১০ ই জুন, ২০১৮ বিকাল ৪:৩৭

রাজীব নুর বলেছেন: হবেনা আনন্দ মিছিল?আমারতো মিছিল করে রং মাখামাখি করতে ইচ্ছে করছে!

২| ১০ ই জুন, ২০১৮ বিকাল ৫:৩০

সোনাবীজ; অথবা ধুলোবালিছাই বলেছেন: মেয়েদের জন্য অভিনন্দন। অভিনন্দন বাংলাদেশ এবং বাংলাদেশ প্রমীলা ক্রিকেট টিম।

এখানে ছেলেদের সাথে মেয়েদের তুলনা করা ঠিক হয় নি। ক্রিকেটে ছেলেদের সাফল্যের জন্যই মেয়েরাও ক্রিকেটে অনুপ্রাণিত হয়েছে। খেলাধুলার ক্ষেত্রে কোনো সাফল্য থাকলে সেটা ক্রিকেটেই হয়েছে এবং তা ছেলেরাই করেছে। আগে যেখানে সর্বত্র ফুটবল দেখা যেত, এখন দেখা যায় ক্রিকেট। এটা আমাদের ছেলেরাই এনেছে। তবে, মাঝে মাঝে ছেলেরা আমাদের হতাশ করে সেটা ঠিক, কিন্তু সেটা সাময়িক।

ছেলে এবং মেয়েরা দুর্বার গতিতে এগিয়ে যাক- কামনা এটাই।

৩| ১০ ই জুন, ২০১৮ বিকাল ৫:৩৬

মায়ের ভালবাসা বলেছেন: অনেক দিন পর খেলাটি দেখে অনেক আনন্দ পেয়েছি!!!!!!!!!!! অনেক অনেক ধন্যবাদ "বাংলাদেশ" মহিলা ক্রিকেট টিমকে.।।

৪| ১০ ই জুন, ২০১৮ সন্ধ্যা ৬:০১

বনসাই বলেছেন: মাননীয় প্রধানমন্ত্রী কী উপহার দেন তা শোনার অপেক্ষায় আছি। অবশ্যই বড় কিছু চাই; যেন নারী দলের ঈদ আনন্দ আরো স্মরণীয় হয়ে ওঠে।

দেশবাসীকে এতো ভালোলাগার ঈদ উপহার দেয়ায় তাদের অভিনন্দন জানাই। বিসিবি এবার এদের দিকে আরো মনোযোগ দিক।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.