নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

শিক্ষক, সাংবাদিক ও সাহিত্যিক। ফেসবুকে যুক্ত হোনঃ www.facebook.com/dev.d.nipun

...নিপুণ কথন...

সময়ের সাথে দৌঁড়ে পারিনা, জীবনের দৌঁড়েও পিছিয়ে আমি!খুঁজে ফিরি আপন মানুষ, মাঝে মাঝে হই বেহুঁশ...হৃদয়ে অবিরাম স্বপ্ন গাঁথন, বলব আজ নিপুণ-কথন।

...নিপুণ কথন... › বিস্তারিত পোস্টঃ

ভারত ঘুরে গেলেন পপ সম্রাজ্ঞী রিয়ানা

০২ রা মার্চ, ২০২৪ সন্ধ্যা ৬:২০


৭৫ কোটি রুপি পারিশ্রমিকের বিনিময়ে পপ সম্রাজ্ঞী রিয়ানাকে ভারতে এনেছিলো আম্বানি পরিবার। ভারতের তথা এশিয়ার শীর্ষ ধনী মুকেশ আম্বানির ছেলে অনন্তর বিয়ে উপলক্ষ্যে তাঁর এই ভারত ভ্রমণ। মার্চের প্রথম দিনে ভারতে এটাই তাঁর প্রথম ভ্রমণ ও আম্বানি পরিবারের বিয়ে পূর্ববর্তী এই অনুষ্ঠানেই তাঁর ভারতে প্রথম কোনো অনুষ্ঠানে অংশগ্রহণ। নেচে-গেয়ে অনুষ্ঠানকে প্রাণ এনে দেন রিয়ানা।

অত্যন্ত ধুমধামের সাথে রাধিকা মার্চেন্ট নামের কন্যার সাথে বিয়ে হচ্ছে অনন্তর। তাই ভারতে এসেছেন বিশ্বের শীর্ষ ধনীদের মাঝে মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা বিল গেটস, ফেসবুকের সহপ্রতিষ্ঠাতা মার্ক জাকারবার্গসহ আরও অনেক তারকা। স্টাইলিশ এক চাওয়ালার সাথে ফেসবুকে রিল আপলোড করে বিল গেটস জানিয়েছেন চায়ের মাধ্যমে শুরু হলে সবকিছুর শুরুটা ভালো হয়। কিন্তু সেই চাওয়ালা বেচারা গেটস্কে তখন চিনতে পারেননি!

অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সাথে মত বিনিময় করেন রিয়ানা। তিনি ANI কে দেওয়া এক সাক্ষাৎকারে জানান, জীবনের সেরা সময়টা তিনি কাটালেন এখানে (ভারতে) এবং তিনি এখানে আবারও আসতে চান। তিনি বলেন, "এটা ছিলো সেরা এবং আমি আবারও ফিরে আসতে চাই। আমি (এখানে আসাটাকে) ভালোবেসেছি।"

ভারতে অবস্থানকালীন সময়ে কঠোর নিরাপত্তার মাঝেও রিয়ানা অনেক আমজনতার সাথেও ছবি তুলেছেন, যা সচরাচর এত বড় বিশ্বতারকারা করেন না। দেব দুলাল গুহ

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০২ রা মার্চ, ২০২৪ রাত ১০:০৩

রাজীব নুর বলেছেন: আম্বানি একজন অপচয়কারী।

০৩ রা মার্চ, ২০২৪ সকাল ১১:১০

...নিপুণ কথন... বলেছেন: তাঁর বৈধ পথে অর্জিত অর্থ তিনি কোন খাতে কীভাবে ব্যায় করবেন তা বলে দেয়াটা আমি সমীচীন বলে মনে করি না। তিনি অনেক দানধ্যানও করেন। ছেলের বিয়ে উপলক্ষ্যে প্রায় ৫১ হাজার গ্রামবাসীকে তিনি কয়েকদিন ধরে টানা খাইয়েছেন।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.