নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

রিপেনডিলের ব্লগ

কাঁচাপাকা রাস্তার ঠিক মাঝামাঝি, সাইকেলে বসে ছিল নৌকার মাঝি।

রিপেনডিল

ফেবু লিঙ্কঃ https://www.facebook.com/propen লেখকের অনুমতি ব্যতীত এই ব্লগের কোন লেখা অন্য কোথাও ব্যবহার করবেন না।

রিপেনডিল › বিস্তারিত পোস্টঃ

বেশি কিছু চাইনি

১৭ ই এপ্রিল, ২০১৪ রাত ১০:২৭

ভাই বেশি কিছু তো চাইনাই, সন্ত্রাসী হামলার বিচার চাইছি, নিরাপদ কর্মপরিবেশ চাইছি। এটা কি আমার নাগরিক অধিকার না? এটা দেখে আপনাদের গা জ্বলে যাচ্ছে কেন? হাজারটা দোষ ধরে সন্ত্রাসীদের পক্ষে সাফাই গাইছেন কেন? ডাক্তারদের দূর্নাম যেমন আছেন সুনাম কি নেই একটুও, বুকে হাত দিয়ে বলতে পারবেন এই দেশে থেকে আপনি কোন ডাক্তারের কাছ থেকে একটিবারের জন্যেও সুচিকিতসা পাননি? ধরে নিলাম কেউ পায়না। এ যাবত এই দেশের যত মানুষ ডাক্তার দেখিয়েছে কারো অসুখ সারেনি, সবাই ভুল চিকিৎসা আর অবহেলার স্বীকার সেজন্য কি করতে হবে ধরে ধরে ডাক্তার মেরে ফেলতে হবে কোন আইনী সহায়তা না নিয়ে? নিজেদের একজন ধর্ষিতা নারীর মত মনে হচ্ছে যে ধর্ষনের পরে বিচার চাইতে গেলে সমাজ তার দিকে আঙ্গুল তুলে বেশ্যা বলে গালি দেয়, তার জামায় অশ্লীলতা খুজে পায় আর বলে এমনে চললে তো পুলাপানের শরীর গরম হইবই, ওদের কি দোষ! হে সমাজ আপনারা কি সেই ধর্ষকদের দলে এমনকি যখন নিজের বোন ধর্ষিত হয় তখনো?

মন্তব্য ২ টি রেটিং +১/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১৭ ই এপ্রিল, ২০১৪ রাত ১১:৩০

ইলুসন বলেছেন: মানুষের কথা-বার্তা শুনলে মনে হয় জীবনে কেউ ডাক্তারের কাছে গিয়া ভালো হয় নাই। প্রতিদিন সরকারি হাসপাতালগুলাতে হাজার হাজার রোগীকে বিনা পয়সায় চিকিৎসা দেয়ার পরিণাম এটা।

১৯ শে এপ্রিল, ২০১৪ সন্ধ্যা ৬:৪৮

রিপেনডিল বলেছেন: এর জন্য নেগেটিভ রিপোর্টিং দায়ি। বাংলাদেশের স্বাস্থ্য ব্যবস্থাকে খারাপ দেখাতে পারলে কাদের লাভ হবে সেটা তো বোঝেনই। যদিও আশে পাশের দেশের তুলনায় এদেশের চিকিৎসা ব্যবস্থা ভালো এই স্বীকৃতি আমাদের আছে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.