নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সালাউদ্দিন রাব্বী

রাবব১৯৭১

সালাউদ্দিন রাব্বী

রাবব১৯৭১ › বিস্তারিত পোস্টঃ

বাংলাদেশের মানুষের জুতার দাম এতো কমে যায়নি

১৮ ই মার্চ, ২০১৬ রাত ৮:৩৪

বাংলাদেশের মানুষের জুতার দাম এতো কমে যায়নি যে তোমার গালে মারব। আগরতলা মামলায় এদেশী কোন আইজীবি পাকিস্তানিদের পক্ষে দাড়ায়নি, আর তুমি চান্দু পাকিস্তানিদের পাঁ চেটে দিলে।
বিঃ দ্রঃ বন্ধু নজরুলের ভাষায় বলি, তোমাকে সময় মতো পেলে তোমার টাকলা মাথায় শুপারি রেখে খড়ম দিয়ে পেটানো হবে।

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১৮ ই মার্চ, ২০১৬ রাত ৮:৪৮

রাউল।। বলেছেন: গরুকে রাষ্ট্রমাতা ঘোষণার দাবিতে ৮ জনের বিষপান
************************************************
১৮ মার্চ ২০১৬, ১৩:০৮ অপরাহ্ন

ভারতে গরুকে রাষ্ট্রমাতা ঘোষণা এবং গরুর গোশতে নিষেধাজ্ঞা জারির দাবিতে আট আন্দোলনকারী কীটনাশক পান করেছে। বৃহস্পতিবার গুজরাটের রাজকোটে এ ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, বিজেপিশাসিত গুজরাটের রাজকোটে গো রক্ষা একতা সমিতি নামে এক সংগঠনের সদস্যরা গরুকে রাষ্ট্রমাতা এবং দেশজুড়ে গরুর গোশতে নিষেধাজ্ঞা জারির দাবিতে বৃহস্পতিবার দুপুরে জেলা কালেক্টর দফতরের সামনে কীটনাশকের বোতল হাতে নিয়ে বিক্ষোভ করে। এ সময় পুলিশ তাদের থামানোর চেষ্টা করলে গরু রক্ষা সমিতির ৮ সদস্য কীটনাশক পান করে। এরপর তাদের দ্রুত সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

গো রক্ষা একতা সমিতির সদস্য ধাভাল পান্ডে জানান, বুধবার তারা তাদের দাবি মেনে নেওয়ার জন্য জেলা কালেক্টরকে ২৪ ঘণ্টার আল্টমেটাম দিয়েছিলেন। কিন্তু তাদের দাবি বিশেষ গুরুত্ব না পাওয়ায় আন্দোলনকারীরা কীটনাশক পান করে আত্মহত্যা করার চেষ্টা করে।

তিনি বলেন, গত কয়েকবছরে দেশে গো হত্যা বেড়ে গেছে। গরু রক্ষা করতে হলে আমাদের অবশ্যই একে জাতীয় পশু হিসেবে ঘোষণা করতে হবে। একইসঙ্গে একে রাষ্ট্রমাতাও ঘোষণা করা উচিৎ।

২| ১৮ ই মার্চ, ২০১৬ রাত ১১:৪৩

বিজন রয় বলেছেন: কোন কথায় কি বললেন বুঝলাম না।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.