নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমার নাম- রাজীব নূর খান। ভালো লাগে পড়তে- লিখতে আর বুদ্ধিমান লোকদের সাথে আড্ডা দিতে। কোনো কুসংস্কারে আমার বিশ্বাস নেই। নিজের দেশটাকে অত্যাধিক ভালোবাসি। সৎ ও পরিশ্রমী মানুষদের শ্রদ্ধা করি।

রাজীব নুর

আমি একজন ভাল মানুষ বলেই নিজেকে দাবী করি। কারো দ্বিমত থাকলে সেটা তার সমস্যা।

রাজীব নুর › বিস্তারিত পোস্টঃ

জামাত শিবির এখন তাদের পরাজয় এর দিন গুনছে

১৮ ই ফেব্রুয়ারি, ২০১৩ বিকাল ৩:০৭

জামায়াতে ইসলামী বাংলাদেশের ধর্মভিত্তিক রাজনৈতিক দল। বাংলাদেশ জাতীয়তাবাদী দলের নেতৃত্বে গঠিত চার দলীয় ঐক্যজোটের অন্যতম শরিক হিসেবে সরকার গঠনে ভূমিকা পালন করে।এই দলটির ছাত্র শাখার নাম বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির। দলটির বর্তমান প্রধান যুদ্ধাপরাধী মতিউর রহমান নিজামী।জামায়াত আর রাজাকার সমার্থক শব্দ।১৯৭১ সালে জামায়াতে ইসলামী বাংলাদেশের মুক্তিযুদ্ধের তীব্র বিরোধিতা করে। ২৫ মার্চ রাতে সংঘটিত অপারেশন সার্চলাইট এর ছয় দিন পর গোলাম আযম ঢাকা বেতার কেন্দ্র থেকে একটি ভাষণ দেন। এ ভাষণে তিনি ভারতের কড়া সমালোচনা করেন।



জামায়াতে ইসলামী পাকিস্তান সেনাবাহিনীকে সাহায্য করতে রাজাকার, আলবদর, আলশামস্ প্রভৃতি বাহিনী গড়ে তোলেন।১৯৭১ সালের পর ধর্মভিত্তিক রাজনীতি নিষিদ্ধ করা হলে জামায়াত ও এর আওতায় পড়ে। ১৯৭৬ সালের আগস্টে জিয়াউর রহমান সরকার সকল ধরণের রাজনৈতিক দলের রাজনীতি উন্মুক্ত করে রাজনৈতিক দল অধ্যাদেশ ঘোষণা করেন।পরে গোলাম আযম বাংলাদেশে ফিরে এলে ১৯৭৯ সালের মে মাসে জামায়াতে ইসলামী বাংলাদেশ গঠিত হয়। জামায়াতে ইসলামী বাংলাদেশ-এর দৃষ্টিতে দ্বীন ও ইসলামী জীবন বিধান একই অর্থবোধক পরিভাষা। তাই ইসলামী জীবন বিধান কায়েম করাই কুরআন মজীদে ব্যবহৃত ‘ইকামাতে দ্বীন’ পরিভাষাটির সঠিক অর্থ।



কুরআন শরীফের অনেক আয়াত শরীফে আল্লাহ পাক প্রথমে ঈমান আনার কথা এবং পরে আমলের কথা বলেছেন। ইসলাম বিদ্বেষী কাফির-মুশরিকরা তাই মুসলমানদের ঈমানী চেতনায় বিভেদ তৈরীর জন্য সদা সক্রিয়। আল্লাহ পাক কালামুল্লাহ শরীফে ইরশাদ করেনঃ “তারা পূর্ব থেকেই বিভেদ সৃষ্টির সুযোগ সন্ধানে ছিল এবং আপনার কার্যসমূহ উলট-পালট করে দিচ্ছিল।” (সূরা তওবা ৪৮)



যুদ্ধাপরাধ ও মানবতার বিরুদ্ধে অপরাধ সম্পর্কে জামায়াত বিভ্রান্তিকর তথ্য ছড়িয়ে জনগণকে বিভ্রান্ত করতে চায়। ইসলাম প্রিয় সাধারণ মানুষকে যতটা বোকা মনে করা হয় আদৌ তারা বোকা নন। তারা শান্তিপ্রিয়, তাই অনেক অনাচার, অত্যাচার মুখ বুজে সহ্য করে।বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের প্রধান লক্ষ্যঃ "আল্লাহ প্রদত্ত ও রাসূল সাঃ প্রদর্শিত বিধান অনুযায়ী মানুষের সার্বিক জীবনের পূণর্বিন্যাস সাধন করে আল্লাহর সন্তোষ অর্জন।"অনেক কলেজ বিশ্ববিদ্যালয়ে শিবির আছে। অনেক বন্ধুই দিবালোকের মতো স্পষ্ট এই সত্য দেখতে অপারগ। জামায়াত-শিবিরের সন্ত্রাসী কর্মকাণ্ডের নিজস্ব প্যাটার্ন রয়েছে।



ব্লগে কি করে শিবির থাকে? কেন তাদের ব্যান করা হয়না? এক গাধা বলে- সরকারের অমানবিক ও অগণতান্ত্রিক আচরণের শিকার বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির ।বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির এই দলটির পূর্বতন নাম ছিল পাকিস্তান ছাত্র সংঘ।১৯৭৭ সালের ৬ ফেব্রুয়ারি ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় জামে মসজিদে শিবির প্রতিষ্ঠিত হয়।ইউএস ডিপার্টমেন্ট অব হোমল্যান্ড সিকিউরিটি অধিভুক্ত ন্যাশনাল কনসোর্টিয়াম ফর স্টাডি অব টেরোরিজম অ্যান্ড রেসপন্স টু টেরোরিজমের তৈরি ফাইলে ছাত্র শিবিরকে একটি "ভয়ংকর জঙ্গি সংগঠন" হিসেবে উল্লেখ করা হয়।আরও বলা হয় যে এটির সাথে পৃথিবীর বৃহৎ জঙ্গী সংগঠনসমূহের সম্পর্ক রয়েছে।



মুক্তিযুদ্ধ সম্পর্কে কটুক্তি, মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে বিষেদগার, যুদ্ধপরাধীদের পক্ষ নিয়ে প্রজন্ম চত্ত্বরের আন্দোলনের বিরুদ্ধে নানা মিথ্যাচার ও বিভ্রান্তি ছড়ানোর অভিযোগে রোববার নতুন করে আরো ৫টি ব্লগ ও সহস্রাধিক ফেসবুক আইডি বন্ধ করে দিয়েছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)। এর আগে শনিবার একই অভিযোগে জামায়াত-শিবির নিয়ন্ত্রত সোনার বাংলা ব্লটি বন্ধ করা হয়েছে বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন।





আমরা আমাদের বাংলাদেশে সুখী সুন্দরভাবে জীবন যাপন করতে চাই । জামাত শিবির ব্যাঘাত সৃষ্টি করে এবং করছে- তাই তাদের দেশ থেকে নির্মুল করতে হবে ।সব মানুষের আজ একটাই দাবী- "রাজাকারের ফাসী চাই। ধর্ম ভিত্তিক রাজিনীতি নিষিদ্ধ হোক।"



মন্তব্য ১০ টি রেটিং +০/-০

মন্তব্য (১০) মন্তব্য লিখুন

১| ১৮ ই ফেব্রুয়ারি, ২০১৩ বিকাল ৩:১০

তাসজিদ বলেছেন: রাজাকারের ফাসী চাই

২১ শে জুলাই, ২০১৯ বিকাল ৫:৫৮

রাজীব নুর বলেছেন: ফাঁসি হয়ে গেছে।

২| ১৮ ই ফেব্রুয়ারি, ২০১৩ বিকাল ৩:২৯

মহাজাগতিক মুসাফির বলেছেন:
মেঘের আড়ালে সূর্য হাসে।

২১ শে জুলাই, ২০১৯ বিকাল ৫:৫৮

রাজীব নুর বলেছেন: ধন্যবাদ।

৩| ১৮ ই ফেব্রুয়ারি, ২০১৩ বিকাল ৩:৩৬

জাতিস্বর বলেছেন: হ,ভাই,
কফিনে পেরেক গাঁথা শুরু হয়ে গেসে।
যেদিন আমাদের চূড়ান্ত বিজয় আসবে,ঐদিন ওদের শেষদিন হবে বাংলার মাটিতে।আর পাকিস্তানে পাঠানো ওদের কফিনগুলাতে গেঁথে দেওয়া হবে লাস্ট পেরেক টা।

জয়____________বাংলা______________

২১ শে জুলাই, ২০১৯ বিকাল ৫:৫৮

রাজীব নুর বলেছেন: জয় বাংলা।

৪| ১৮ ই ফেব্রুয়ারি, ২০১৩ বিকাল ৪:০৪

আমি ব্লগার হইছি! বলেছেন: ঐ শালাদের পাকিস্তানে নির্বাসিত করা হোক।

২১ শে জুলাই, ২০১৯ বিকাল ৫:৫৯

রাজীব নুর বলেছেন: জ্বী।

৫| ১৮ ই ফেব্রুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৬:০২

শূন্য পথিক বলেছেন: জামাত ছাগু... গু X(( X(( X(( X((

২১ শে জুলাই, ২০১৯ সন্ধ্যা ৬:০০

রাজীব নুর বলেছেন: ধন্যবাদ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.