নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমার নাম- রাজীব নূর খান। ভালো লাগে পড়তে- লিখতে আর বুদ্ধিমান লোকদের সাথে আড্ডা দিতে। কোনো কুসংস্কারে আমার বিশ্বাস নেই। নিজের দেশটাকে অত্যাধিক ভালোবাসি। সৎ ও পরিশ্রমী মানুষদের শ্রদ্ধা করি।

রাজীব নুর

আমি একজন ভাল মানুষ বলেই নিজেকে দাবী করি। কারো দ্বিমত থাকলে সেটা তার সমস্যা।

রাজীব নুর › বিস্তারিত পোস্টঃ

বুকটা খালি খালি লাগছে

১৮ ই জুলাই, ২০১৭ দুপুর ২:০৪

গতকাল সুরভি'র মিস ক্যারেজ হয়ে গেল। বাচ্চাটা দুনিয়াতে আসার আগেই- হারিয়ে গেল। প্রায় ৮/৯ সপ্তাহ হয়ে গিয়েছিল। খুব কষ্ট লাগছে। বুকের ভেতরটা কেমন খালি খালি লাগছে। সুরভি খুব কাঁদছে। বেচারিকে দু'একটা ভরসার কথাও বলতে পারছি না।

অদ্ভুত ব্যাপার হলো- মিস ক্যারেজ হওয়ার আগের দিন রাতে আমি খুব ভয়ানক খন্ড খন্ড স্বপ্ন দেখেছি। প্রচন্ড ভয়ে ঘুমের মধ্যেই বারবার কেঁপে কেঁপে উঠেছি। সারা শরীর ঘেমে গেছে। স্বপ্নে দেখি- অন্ধকার একটা জায়গা। ছোট একটা বাচ্চা। ফ্রক পরা। বাচ্চাটা দুই হাত মেলে আমার কাছে আসতে চাইছে। কিন্তু আসতে পারছে না। ঘুম ভাঙ্গার পর কি যে কষ্ট লাগল।

সকালে মাকে স্বপ্নের কথা বললাম। ---
কিছুই ভালো লাগছে। লিখতে ইচ্ছা করছে না।

মন্তব্য ৫ টি রেটিং +১/-০

মন্তব্য (৫) মন্তব্য লিখুন

১| ১৮ ই জুলাই, ২০১৭ দুপুর ২:২৬

বিষাদ সময় বলেছেন: দূনিয়াটা খুব কঠিন জায়গা। বিশেষ করে নরম মনের ও আবেগ প্রবন মানুষের জন্য। আপনার প্রতি সমবেদনা............ আল্লাহ যেন এই দুঃখের বিনিময়ে আপনাকে অনেক উত্তম প্রতিদান দান করেন সেই কামনা................

২| ১৮ ই জুলাই, ২০১৭ দুপুর ২:৩৫

কাউয়ার জাত বলেছেন: বিপদের মুক্তি, কষ্টের সান্ত্বনা একমাত্র আল্লাহর নিকট রয়েছে। তাকেই ডাকুন।
প্রত্যেকটি মানুষকে এই পৃথিবীতে হাজারো কষ্ট নিয়েই বেচে থাকতে হয়।

৩| ১৮ ই জুলাই, ২০১৭ বিকাল ৪:০৪

বিষক্ষয় বলেছেন: আল্লাহ যা করেন ভালোর জন্যই করেন।
during pregnancy must be careful with milk products, salads, sea foods as they contain Listeria that can cause miscarriage

৪| ১৯ শে জুলাই, ২০১৭ রাত ১১:৩৪

মেঘনা পাড়ের ছেলে বলেছেন: আল্লাহ আপনাকে ও সুরভী ভাবিকে এই কষ্ট সহ্য করার সক্ষমতা দিন

৫| ১৯ শে জুলাই, ২০১৭ রাত ১১:৫৯

চানাচুর বলেছেন: অনেকের কাছে মনেহয় মিসক্যারেজ হওয়াটা তেমন কিছু না। যেই শিশুটা পৃথিবীতে আসেনি তার জন্য আবার কিসের মায়া। কিন্তু যে মা, তার কেমন কষ্ট হয় সেটা কেবল সেই উপলব্ধি করতে পারে। আমার একটা কাজিনের মিসক্যারেজ হবার পর খুব কাছ থেকে দেখেছি মা হিসেবে কষ্টটা কেমন হয়। এসময় আপনার স্ত্রীকে মেন্টাল সাপোর্ট দেন। পাশে থাকুন।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.