নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমার নাম- রাজীব নূর খান। ভালো লাগে পড়তে- লিখতে আর বুদ্ধিমান লোকদের সাথে আড্ডা দিতে। কোনো কুসংস্কারে আমার বিশ্বাস নেই। নিজের দেশটাকে অত্যাধিক ভালোবাসি। সৎ ও পরিশ্রমী মানুষদের শ্রদ্ধা করি।

রাজীব নুর

আমি একজন ভাল মানুষ বলেই নিজেকে দাবী করি। কারো দ্বিমত থাকলে সেটা তার সমস্যা।

রাজীব নুর › বিস্তারিত পোস্টঃ

খুনী কে?

০৩ রা আগস্ট, ২০২০ রাত ১১:০৭



আম গাছে একটা লাশ ঝুলছে!
অবিবাহিত একটা মেয়ের লাশ। মেয়ের বয়স আনুমানিক ১৬ থেকে ১৮'র মধ্যে হবে। গলায় খুব শক্ত করে দড়ি প্যাচানো। মেয়েটা দেখতে বেশ মিষ্টি। মেয়েটা কি নিজে আত্মহত্যা করেছে, না তাকে মেরে ফাঁসিতে ঝুলানো হয়েছে তা বুঝা যাচ্ছে না। গ্রামের মানুষ নানান রকম কথা বলছে। মেয়েটার মা নেই। কোনো ভাই বোনও নেই। শুধু বাবা আছেন। বাবা কাজ করেন ইট ভাটায়। প্রতিদিন বাসায় ফিরেন না। কখনও কখনও টানা একমাস পর ফিরেন। মেয়েটা গতকাল মাটির চুলায় রান্না করছিলো। ভাত আর পাটশাক ভাজি। রান্না শেষ করতে পারে নি। আপনার কি মনে হয়? মেয়েটা নিজে আত্মহত্যা করেছে? না কেউ তাকে জোর করে ধরে ফাঁসি দিয়েছে? এই মেয়েটার তো কোনো শত্রু নেই। দরিদ্র ঘরের একটা মেয়ে।

মেয়েটার নাম শেফালী।
গ্রামের সহজ সরল, একটা মেয়ে। প্রাইমারী স্কুল পর্যন্ত পড়েছে। মেয়েটা দেখতে অনেক সুন্দর। মাথা ভরতি চুল। চোখে সব সময় কাজল দিত। গ্রামের চেয়ারম্যান ইনামুল শেফালীকে বিয়ে করতে চেয়েছিলো। শেফালী পুকুরে গোছল করতে গেলে চেয়ারম্যান ইনামুল লুকিয়ে লুকিয়ে দেখতো। ইনামুলের বউ আছে, তবু সে শেফালীকে বিয়ে করতে চায়। শেফালীর বাপের কাছে ইনামুল বিয়ের প্রস্তাবও দিয়েছে। শেফালীর বাবা স্পষ্ট মানা করে দিয়েছেন। গ্রামে একটা ছেলে আছে নাম শফিক। সে কোনো কামকাজ করে না। তবে গ্রামের সবাই শফিককে ভালোবাসে। কারন শফিক সহজ সরল মানুষ। গ্রামে কেউ বিপদে পড়লে শফিক সাহায্য করে। শফিকের দুনিয়ায়তে কেউ নেই। সে একা। শফিক শেফালীকে মনে মনে পছন্দ করে। শেফালীও শফিককে অনেক পছন্দ করে। অবশ্য দুজন দুজনকে পছন্দ করলেও কেউ কাউকে তা জানায় নি। লজ্জা আর সংশয়ের কারনে।

গ্রামের নাম ধরে নিন রসুলপুর।
অন্যসব গ্রামের মতো খুব সুন্দর একটা গ্রাম। তবে রসুলপুর গ্রামের বেশির ভাগ পরিবার অতি দরিদ্র। শেফালীরা দরিদ্র, শফিক দরিদ্র তবে চেয়ারম্যান ইনামূল বেশ ধনী। ইনামূলের বাজারে একটা ক্লাব ঘর করেছে। সেই ক্লাব ঘরে সারাদিন টাকা দিয়ে ক্যারাম খেলা হয়। গ্রামে পুলিশ এলো। শেফালীর লাশ নিয়ে গেলো পোস্টমর্টেম করার জন্য। শফিক দেখলো পুলিশ চেয়ারম্যান ইনামূলের সাথে ফিসফিস কিছু কথা বলছে। মাস তিনেক আগেও রসুলপুরে রীনা নামে আরেকটা মেয়ের ঝুলন্ত লাশ পাওয়া যায়। রীনা কি আত্মহত্যা করেছে না তাকে কেউ মেরে ফাঁসিতে ঝুলিয়ে দিয়েছে তা জানা যায়নি। রসুলপুর গ্রামের মানুষ খুন হত্যা বা ফাঁসি নিয়ে মোটেও চিন্তিত না। দরিদ্র মানুষেরা শুধু পেটের ধান্দায় ব্যস্ত থাকে। তাদের খুন, ফাঁসি নিয়ে ভাবার সময় নাই।

শেফালীকে কি চেয়ারম্যান ইনামূল হত্যা করেছে?
হত্যার আগে কি ধর্ষন করেছে? যদিও পুলিশ বলেছে শেফালীকে ধর্ষন করা হয়নি। তবে শেফালী অনেকের সাথে একাধিকবার সহবাস করেছে। দরিদ্র গ্রামের কোনো হত্যা নিয়ে কেউ মাথা ঘামায় না। পুলিশ একবার এসেছে এবং ভ্যানে করে শেফালীর লাশ নিয়ে গিয়েছে। পুলিশের দায়িত্ব শেষ। এর আগে রীনা যখন মারা গেল তখনও কোনো হইচই হয়নি। গ্রামের মানুষ সব কিছু অতি সহজেই মেনে নেয়। তবে শেফালীর মৃত্যুতে শফিক অনেক আঘাত পায়। সে শেফালীকে মনে মনে ভালোবাসতো। বিয়েও করতে চেয়েছিলো। শেফালীর জন্য সে সুব্বাড্ডার মেলা থেকে দুটা শাড়িও কিনে রেখেছিল। শফিক কাঁদতে কাঁদতে পুলিশকে বলেছিলো- শেফালী কিছুতেই আত্মহত্যা করতে পারে না। নিশ্চয়ই তাকে কেউ হত্যা করেছে।

শেফালীকে কে খুন করলো?
এটা বের করা কোনো ঘটনাই না। একটু সময় ব্যয় করলেই শেফালীসহ রীনার খুনী কেও বের করা সম্ভব। পাশের গ্রাম থেকে এসে কি কেউ শেফালীকে খুন করেছে? চেয়ারম্যান ইনামূল কি খুনী হতে পারে? যদিও তীর তার দিকেই বেশী যাচ্ছে। শফিক কি খুন করতে পারে? যদিও শফিক ভালো ছেলে। গ্রামের সবাই তাকে ভালোবাসে। শেফালীকে শফিক অনেক ভালোবাসে। যদিও সে তার ভালোবাসার কথা কখনো প্রকাশ করেনি শেফালীর কাছে। এদিকে পুলিশ পোস্টমর্টেম রিপোর্ট দেখে বলছে শেফালী অনেকের সঙ্গেই সহবাস করেছে। কিন্তু যেদিন শেফালী ফাঁসি দেয় সেদিন তাকে কেউ ধর্ষন বা সহবাস করেনি। পুলিশ কি মিথ্যা বলছে? শেফালীর বাবা বলছে তার মেয়ে পবিত্র। স্বতী। দয়া করে আমার মেয়ের নামে মিথ্যা অপবাদ দিবেন না। একজন বাপের চেয়ে বেশী তার সন্তান সম্পর্কে কেউ জানে না। নিরপেক্ষ তদন্ত হলে আসামী ধরা পড়বেই।

আমি রসুলপুর গ্রামে বেশ কয়েকবার গিয়েছি।
গ্রামটার প্রতি আমার ভীষন মায়া পড়ে গেছে। রসুলপুরের মানুষ গুলো খুব সহজ সরল। দরিদ্র মানুষেরা সহজ সরল'ই হয়। আমি খুঁজে বের করেছি শেফালীকে কে হত্যা করছে! কেন হত্যা করেছে। আমি শেফালীদের বাড়িতে গিয়েছি, তার বাবার সাথে কথা বলেছি, শফিকের সাথে কথা বলেছি, কথা বলেছি চেয়ারম্যান ইনামূলের সাথে। এমনকি রায়েন্দা থানার ওসির সাথেও কথা বলেছি। চেয়ারম্যান ইনামূল একসময় মন্দ লোক ছিলো। এখন সে ভালো হয়ে গেছে। পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে। গত বছর সে হজ্বও করেছে। প্রিয় পাঠক, আমি আপনাদের বলব না কে শেফালীকে হত্যা করেছে। কেন করেছে। তবে আপনারা আশা করি বুঝতে পেরেছেন শেফালীকে কে হত্যা করেছে। একদম সহজ হিসাব।

মন্তব্য ৫৪ টি রেটিং +৩/-০

মন্তব্য (৫৪) মন্তব্য লিখুন

১| ০৩ রা আগস্ট, ২০২০ রাত ১১:১৭

মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেছেন: খুন-খারাবি করা খুবই খারাপ কাজ।
খারাপ খারাপ মানুষেরা এগুলো করে।

০৪ ঠা আগস্ট, ২০২০ রাত ১২:০৭

রাজীব নুর বলেছেন: মানুষ কেন খুন করে আগে এটা আপনাকে বুঝতে হবে।

২| ০৩ রা আগস্ট, ২০২০ রাত ১১:১৯

মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেছেন: পৃথিবীর সব খারাপ মানুষ গুলো মরে যায়।

০৪ ঠা আগস্ট, ২০২০ রাত ১২:০৬

রাজীব নুর বলেছেন: আপনিও মরবেন। আমিও মরবো। এটা মেনে নিতেই হবে।

৩| ০৩ রা আগস্ট, ২০২০ রাত ১১:১৯

মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেছেন: কোন খুনি ই ভালো না।
সেটা এমন কি যদি ধর্মপ্রচারক ও হয়।

০৪ ঠা আগস্ট, ২০২০ রাত ১২:০৫

রাজীব নুর বলেছেন: যদি হিটলার বা লাদেন বেঁচে থাকতো। তখনও কি এদেরও হত্যা করা ঠিক না?

৪| ০৩ রা আগস্ট, ২০২০ রাত ১১:২০

ঠাকুরমাহমুদ বলেছেন:




জিজ্ঞাসাবাদে আপনি উত্তর দিতে পারবেন না, আপনার কী বোর্ড নষ্ট। তাছাড়া জিজ্ঞাসাবাদে এমন এমন প্রশ্ন আসবে যা ব্লগের পরিবেশের জন্য সঠিক নয়। ***শফিককে ধরে মামলা শুরু করা যায় তবে ভয়ঙ্কর একটি তথ্য দিচ্ছি শেফালীর বাবা হত্যাকারী হওয়ার সম্ভবনা আছে।

০৪ ঠা আগস্ট, ২০২০ রাত ১২:০৪

রাজীব নুর বলেছেন: আমি এখন সবার মন্তব্যের উত্তর দেই।
অবশ্য সাত বছর কারো মন্তব্যের উত্তর দেই নাই। কিন্তু গত তিন বছরে সবার মন্তব্যের উত্তর দিয়েছি।
কী বোর্ড কত গুলো নষ্ট করেছি তার হিসাব আমার কাছে নেই।
একজন বাবা কে তার একমাত্র আদরের কন্যাকে হত্যা করতে যাবেন? আপনার কেন শেফালীর বাবার কথা মনে হলো? একটূ বলবেন কি? আরে শেফালীর মা মারা যান যখন শেফালীর বয়স সতের মাস। এরপর তিনি মেয়ের দিকে তাকিয়ে তাকিয়ে আর বিয়ে করেন নি। তখ তার ভরা যৌবন।

না শেফালীর বাবা খুনী না।

৫| ০৩ রা আগস্ট, ২০২০ রাত ১১:৪১

কবিতা পড়ার প্রহর বলেছেন: আমরা ধরতে পারি নাই। বলে দেন ভাই।

০৪ ঠা আগস্ট, ২০২০ রাত ১২:০১

রাজীব নুর বলেছেন: আপনি একটুও চেষ্টা করেন নি। আমি একটা ক্লু কি দিবো?

৬| ০৩ রা আগস্ট, ২০২০ রাত ১১:৪৩

সাড়ে চুয়াত্তর বলেছেন: অনেক সময় সন্দেহের বাইরের কেউ হত্যায় জড়িত থাকে।

০৩ রা আগস্ট, ২০২০ রাত ১১:৫৯

রাজীব নুর বলেছেন: যে হত্যা করেছে, তার নাম পোষ্টে আছে।

৭| ০৩ রা আগস্ট, ২০২০ রাত ১১:৫৮

এস এম মামুন অর রশীদ বলেছেন: ঝানু রাজীবের ঝুনা রহস্য। খুনি অবশ্য চেনা যায়, গল্প ও মন্তব্যে সুরসুরি আছে।

০৪ ঠা আগস্ট, ২০২০ রাত ১২:০০

রাজীব নুর বলেছেন: আপনি কি সত্যি খুনীকে চিনতে পেরেছেন?

৮| ০৪ ঠা আগস্ট, ২০২০ রাত ১২:০৩

এস এম মামুন অর রশীদ বলেছেন: হ্যাঁ।

০৪ ঠা আগস্ট, ২০২০ রাত ১২:০৪

রাজীব নুর বলেছেন: বলুন খুনী কে?

৯| ০৪ ঠা আগস্ট, ২০২০ রাত ১২:১৫

চাঁদগাজী বলেছেন:


এনামুল নিজে, কিংবা তার আদেশে অন্য কেহ এই কাজ করেছে।

০৪ ঠা আগস্ট, ২০২০ রাত ১২:৩০

রাজীব নুর বলেছেন: এনামুলের কাছে ফাসির দড়িও পাওয়া গেছে। কিন্তু এনামূল খুন করে নি। যদিও সে শেফালীকে বিয়ে করতে চেয়েছিলো। সবাই ইনামূলকেই সন্দেহ করেছিলো। এমন কি ইনামূলকে পুলিশ ধরেও নিয়ে গেছে। কিন্তু ইনামূল খুন করেনি।

১০| ০৪ ঠা আগস্ট, ২০২০ রাত ১২:২৫

এস এম মামুন অর রশীদ বলেছেন: ইনামুল গং

০৪ ঠা আগস্ট, ২০২০ রাত ১২:৩০

রাজীব নুর বলেছেন: না ইনামূল খুন করেনি। দেখেছেন সবাই ইনামূলকে সন্দেহ করছে অথচ সে খুন করেনি।

১১| ০৪ ঠা আগস্ট, ২০২০ রাত ১২:২৯

নূর মোহাম্মদ নূরু বলেছেন:
এটা কি গল্প নাকি রাস্তায় কুড়িয়ে পাওয়া ডাইরী ??

যদি গল্প হয় তাহলে আমার কোন কথা নাই তবে
যদি রাস্তায় কুড়িয়ে পাওয়া ডাইরী হয় তাহলে আমার
দুইখান কথা আছে!!

০৪ ঠা আগস্ট, ২০২০ রাত ১২:৩২

রাজীব নুর বলেছেন: মুরুব্বী আপনি ঘুমাতে যান। অনেক রাত হয়েছে। শরীর খাবারাপ করবে আপনার।

এটা গল্প নয়। একটা খুন হয়েছে। অল্প বয়সী একটা মেয়ে খুন হয়েছে। মেয়েটার নাম শেফালী। সেই খুনটা কে করেছে সেটাই জানতে চাচ্ছি ব্লগারদের কাছে।

না এটা কোনো ডায়েরী নয়।

১২| ০৪ ঠা আগস্ট, ২০২০ রাত ১২:৩৯

এস এম মামুন অর রশীদ বলেছেন: আপনি যে বর্ণনা দিলেন, এর উপর ভিত্তি করে যদি প্রমাণ করতে যান অন্য কেউ খুনি, তাহলে সেটি হুমায়ূন আহমেদের মিসির আলী'র মতো গোঁজামিলবিশিষ্ট প্রমাণ হবে। বাংলাদেশের পাঠক যে কেন মনে করে মিসির আলী যুক্তিবাদী, বিষয়টি মাথায় ধরে না।

০৪ ঠা আগস্ট, ২০২০ রাত ১২:৪৯

রাজীব নুর বলেছেন: না অন্য কেউ খুনি না। খুনী আছে রসুলপুর গ্রামেই। খুনীর নাম পোষ্টে উল্লেখ করা হয়েছে।

তবে হুমায়ূন আহমেদের মিসির আলী আমার অসম্ভব প্রিয়।

১৩| ০৪ ঠা আগস্ট, ২০২০ রাত ১২:৪৪

শাহজাহান সাঈফ বলেছেন: ডিরেক্টলী অর ইনডিরেক্টলী ভালো মানুষের দিকেই তীরটা ছুড়েঁ দেই। গায়ে লাগুক বা না লাগুক নিশানা কিন্তু ঐ দিকেই।

০৪ ঠা আগস্ট, ২০২০ রাত ১২:৫০

রাজীব নুর বলেছেন: মনে হচ্ছে আপনি পারবেন। কাছাকাছি আছেন।

১৪| ০৪ ঠা আগস্ট, ২০২০ রাত ১২:৫৬

নুরুলইসলা০৬০৪ বলেছেন: ‘তবে শেফালী অনেকের সাথে একাধিক বার সহবাস করেছে।’এই বাক্যটি প্রয়োগের প্রয়োজনিতা বুঝতে পারনাল না।
যেদিন ফাঁসি দেয় সে দিন ধর্ষীত না হয়ে থাকলে পূর্বে ধর্ষীত হয়েছে এটা পোস্টমর্টেম রিপোর্টে জানা সম্ভব কিনা আমার জানা নেই।
খুনীকে বের করা নূরু সাহেবের বা হাতের খেল।উনি পত্রিকায় কাজ করে এবং ক্রাইম রিপোর্ট করে।
গাজী সাহেবের সাথে আমি একমত।

০৪ ঠা আগস্ট, ২০২০ রাত ১:৩৫

রাজীব নুর বলেছেন: ইয়েস ঠিক বলেছেন।
পোস্টমোর্টেম থেকে অনেক কিছু জানা যায়, অনেক কিছু। এক বছর আগের অনেক কিছু বের করা সম্ভব।

সহবাস করেছে। এটা বলার কারন হলো- পাঠক শেফালীকে বুঝতে পারবে, তার ব্যাপারে ধারনা করতে পারবে।

নূরু সাহেব পারবেন না। তিনি কুসংকার বিশ্বাসী মানূষ।

১৫| ০৪ ঠা আগস্ট, ২০২০ রাত ১:০৮

মোঃমোস্তাফিজুর রহমান তমাল বলেছেন: যদি পুলিশের পোস্ট মর্টেম রিপোর্ট সঠিক হয়ে থাকে তাহলে খুনটা শফিক করেছে,শেফালীর বহুগামীতা মানতে না পেরে।শেফালী রান্না করেছিলো।কোনও ধর্ষনের আলামত পাওয়া যায় নি।এর মানে খুনী শেফালীর পরিচিত এবং কাছের কেউ।তাহলে দুজনকে সন্দেহ করা যায়।বাবা এবং শফিক।বহুগামীতা ছাড়া আর কোনও ত্রুটি নেই শেফালীর।বহুগামীতার ব্যাপারে হয়তো শফিক জানতে পেরে সেটা মেনে নিতে পারে নি।আর তাই শফিকেরই খুন করার সম্ভাবনা বেশি।

০৪ ঠা আগস্ট, ২০২০ রাত ১:৩৭

রাজীব নুর বলেছেন: আপনি একদম রাইট। ঠীক ধরেছেন। আসল পয়েন্ট ধরতে পেরেছেন। গ্রেট। অভিনন্দন।

১৬| ০৪ ঠা আগস্ট, ২০২০ রাত ১:১১

নুরুলইসলা০৬০৪ বলেছেন: শফিক খুন করতে পারে।শফিক তাকে ভালবাসে কিন্তু প্রকাশ করেনি।এ এক গভীর প্রেম।প্রেমিকা খারাপ কাজ করে বেড়ায় এটা তার সহ্য হয়নি।এই প্রতিহিংসা থেকে সে খুন করতে পারে।আমার দৃঢ় বিশ্বাস শফিকই খুন করেছে।

০৪ ঠা আগস্ট, ২০২০ রাত ১:৩৮

রাজীব নুর বলেছেন: ইয়েস শফিক খুন করেছে।

১৭| ০৪ ঠা আগস্ট, ২০২০ রাত ১:৪০

এস এম মামুন অর রশীদ বলেছেন: ১৪ নম্বর মন্তব্যের উত্তর থেকেই বোঝা যায় আপনার জ্ঞানের কূপমণ্ডূকতা। নেকস্ট টাইম ভালো হয় কোনো গাইনোকোলজিস্টের সঙ্গে কথা বলে এ ধরণের ব্যাখ্যা দেয়া।

০৪ ঠা আগস্ট, ২০২০ রাত ২:৫৮

রাজীব নুর বলেছেন: !

১৮| ০৪ ঠা আগস্ট, ২০২০ রাত ১:৪১

মোঃমোস্তাফিজুর রহমান তমাল বলেছেন: অসংখ্য ধন্যবাদ আপনাকে।

০৪ ঠা আগস্ট, ২০২০ রাত ২:৫৮

রাজীব নুর বলেছেন: শুকরিয়া।

১৯| ০৪ ঠা আগস্ট, ২০২০ রাত ২:০১

নূর মোহাম্মদ নূরু বলেছেন:

খানসাবের তীর এনামূলের দিকে!!
কিন্তু আমি তা মানতে পারছিনা
কারণ এটা কোন সত্য ঘটনা নয়।
লেখক বলেছেন ধরেনিন গ্রামটা রসুলপুর !!
ধরে নেওয়া আর বাস্তবতা এক নয়। আসলে
শেফালীকে খুন করেছে গল্পের লেখক। লেখকের
অনেক স্বাধীনতা। ইচ্ছা করলে মারতে পারেন আবার
বাঁচিয়েও রাখতে পারেন্। যদি গল্পকার ইচ্ছা করেন
তা হলে তার বাপকেও খুনী বানাতে পারেন আবারতার
প্রেমিককেও !!

বয়স্কদের ঘুম একটু কমই হয়। উদ্বিঘ্ন হবার কারণ নাই।
আপনি বরং ঘুমান আর স্বপ্নে কোন সুন্দরী ললনার সহচার্য্য
লাভ করুন। আপনার ঘুম মানেই সুন্দরীদের আনাগোনা।

০৪ ঠা আগস্ট, ২০২০ রাত ৩:০১

রাজীব নুর বলেছেন: না এটা গল্প নয়।
একটা খুন হয়েছে। তার অনুসন্ধান চলছে। খুন করেছে শফিক। অথচ সবাই সন্দেহ করেছে চেয়ারম্যান ইনামূলকে।

দিনের বেলা ব্যায়াম করবেন। তাতে রাতে ভাল ঘুম হবে।
ঘুমাই এবং স্বপ্ন দেখি। অবশ্য সব সময় ললনারা আসে না।

২০| ০৪ ঠা আগস্ট, ২০২০ সকাল ৯:১০

ইসিয়াক বলেছেন:

মেয়েদের শত্রুর অভাব হয় না তার শরীরটাই তার বড় শত্রু।

০৪ ঠা আগস্ট, ২০২০ দুপুর ২:৪২

রাজীব নুর বলেছেন: এটা দুষ্ট লোকের কথা।

২১| ০৪ ঠা আগস্ট, ২০২০ সকাল ৯:২২

ইসিয়াক বলেছেন: গ্রামের মানুষ খুন হত্যা নিয়ে চিন্তিত নয় এটা উল্লেখ করার দরকার ছিলো না। গ্রামের মানুষ সাধারণ একটা গসিপ নিয়ে হুলুস্থুস কান্ড করে আর এতো খুন।
# যা হোক শেফালি বহুগামী আর একজন প্রেমিক কখনোই বহুগামিতা মেনে নেবে না।সেক্ষেত্রে শফিক শেফালির অপরাধের শাস্তি দিয়েছে। তবে একটা প্রশ্ন শফিক সাহস করে শেফালিকে খুন করতে পারলো আর সাহস করে ভালোবাসার কথা বলতে পাররো না। আশ্চর্য!

০৪ ঠা আগস্ট, ২০২০ দুপুর ২:৪২

রাজীব নুর বলেছেন: শফিকের ভালোবাসাটাই আসল ভালোবাসা ছিলো।

২২| ০৪ ঠা আগস্ট, ২০২০ সকাল ৯:৩৩

আলমগীর সরকার লিটন বলেছেন: জীবন্ত গল্প রাজীব দা

০৪ ঠা আগস্ট, ২০২০ দুপুর ২:৪৩

রাজীব নুর বলেছেন: এটা কোনো গল্প নয়।

২৩| ০৪ ঠা আগস্ট, ২০২০ সকাল ১১:২৯

দেশ প্রেমিক বাঙালী বলেছেন: @ নুরুলইসলা০৬০৪ মন্তব্য থেকে----- শফিক খুন করতে পারে।শফিক তাকে ভালবাসে কিন্তু প্রকাশ করেনি।এ এক গভীর প্রেম।প্রেমিকা খারাপ কাজ করে বেড়ায় এটা তার সহ্য হয়নি।এই প্রতিহিংসা থেকে সে খুন করতে পারে।আমার দৃঢ় বিশ্বাস শফিকই খুন করেছে।

০৪ ঠা আগস্ট, ২০২০ দুপুর ২:৪৪

রাজীব নুর বলেছেন: জ্বী শফিকই খুন করেছে।

২৪| ০৪ ঠা আগস্ট, ২০২০ দুপুর ১:২৪

নূর মোহাম্মদ নূরু বলেছেন:
লেখক বলেছেন: না এটা গল্প নয়।
একটা খুন হয়েছে। তার অনুসন্ধান চলছে। খুন করেছে শফিক। অথচ সবাই সন্দেহ করেছে চেয়ারম্যান ইনামূলকে।


যে বেটা তার প্রেমের কথা শেফালীকে বলতে পারেনা
শেফালী বহুবার সহবাস করেছে অন্যের সাথে সেখানে
শফিক নাই। তার পক্ষে শেফালীকে মেরে গাছে ঝুলিয়ে
রাখবে এটা উর্বর মস্তিস্কের ভাব্না। তাই যদি হবে তা হলে
রীনার খুনী কে?


০৪ ঠা আগস্ট, ২০২০ দুপুর ২:৪৭

রাজীব নুর বলেছেন: ভালোবাসার কথা বলতে পারা গুরুত্বপূর্ন নয়। সত্য ভালোবাসা অনুভব করা যায়। আসলে শেফালীর শারীরিক চাহিদা বেশি। একজনে তার মন ভরে না। সমাজে এরকম নারী আছে। কেউ কেউ বুক উজার করে ভালোবাসে। সেই ভালোবাসার জন্য অনেক কিছুই করা সম্ভব। রীনার খুনিটাকে আপনি বের করুন।

২৫| ০৪ ঠা আগস্ট, ২০২০ রাত ৯:০৩

মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেছেন: ইহা কোন বাস্তব ঘটনা নয় ।
তাই খুনী খুঁজে বের করা সম্ভব নয়।

০৪ ঠা আগস্ট, ২০২০ রাত ১০:৩৫

রাজীব নুর বলেছেন: সম্ভব।

২৬| ০৪ ঠা আগস্ট, ২০২০ রাত ৯:৫৪

ইসিয়াক বলেছেন:



লেখক বলেছেন: এটা দুষ্ট লোকের কথা।
আমি দুষ্টু লোক |-) ?

০৪ ঠা আগস্ট, ২০২০ রাত ১০:৩৫

রাজীব নুর বলেছেন: আপনি বোকা।

২৭| ০৪ ঠা আগস্ট, ২০২০ রাত ১০:০৯

Subdeb ghosh বলেছেন: খুনির নামটি বলেন?

০৪ ঠা আগস্ট, ২০২০ রাত ১০:৩৬

রাজীব নুর বলেছেন: শফিক।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.