নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমার নাম- রাজীব নূর খান। ভালো লাগে পড়তে- লিখতে আর বুদ্ধিমান লোকদের সাথে আড্ডা দিতে। কোনো কুসংস্কারে আমার বিশ্বাস নেই। নিজের দেশটাকে অত্যাধিক ভালোবাসি। সৎ ও পরিশ্রমী মানুষদের শ্রদ্ধা করি।

রাজীব নুর

আমি একজন ভাল মানুষ বলেই নিজেকে দাবী করি। কারো দ্বিমত থাকলে সেটা তার সমস্যা।

রাজীব নুর › বিস্তারিত পোস্টঃ

সময় অপচয়

১৬ ই মার্চ, ২০২১ সন্ধ্যা ৭:২৩



পাকিস্তানে এক মাফিয়া আশ্রয় নিয়েছে।
এই মাফিয়া ইন্টারন্যাশনাল। সারা বিশ্বে তার লোকজন রয়েছে। পাকিস্তান তাকে খুব সুযোগ সুবিধা দিচ্ছে। পাকিস্তানের প্রধানমন্ত্রীও এত সুযোগ সুবিধা পায় না। এই মাফিয়া ডনকে পাকিস্তানের রাজনীতিবিদরা সব রকম সুযোগ সুবিধা দিচ্ছে। সেই মাফিয়া ইন্ডিয়াতে হামলা চালাবে। এই হামলার খবর ইন্ডিয়ার গোয়েন্দা সংস্থা জেনে গেছে। ইন্ডিয়ার গোয়েন্দা সংস্থার লোকজন বেশ চিন্তিত। এদিকে ইন্ডিয়ার মন্ত্রী তাদের গোয়েন্দা সংস্থাকে বলে দিয়েছে- যে করেই হোক, মাফিয়া যেন হামলা চালাতে না পারে। এর আগেই তাকে গ্রেফতার করতে হবে। গোয়েন্দা সংস্থার প্রধান ব্যাক্তির মুখে চিন্তার ভাঁজ।

এখন নায়কের আগমন হয়।
এই মুভির নায়ক বিরাট কামিলদার। সে একজন ডাক্তার। সে একজন ব্যাংকার। সে আবার ইন্ডিয়ার গোয়েন্দা সংস্থার চৌকস অফিসার। ইন্ডিয়ার গোয়েন্দা সংস্থার প্রধান নায়ককে দায়িত্ব দেয় মাফিয়া ডনকে গ্রেফতার করার। নায়ক বলেছে, আপনি কোনো চিন্তা করবেন না। পাকিস্তানে থাকা এই মাফিয়া ডনকে এনে আপনার পায়ের কাছে ফেলবো। এদিকে পাকিস্তানে থাকা মাফিয়ার লোকজন অলরেডি ইন্ডিয়ার বর্ডারের কাছে গোপন মিটিং করতে থাকে। কিভাবে তারা ভারতে হামলা চালাবে। এসমন সময় নায়ক বর্ডারে চলে আসে। দুই হাত দিয়ে ননস্টপ গুলি করতে করতে সে তিন তলা সমান দেয়ালে উঠে যায় কোনো রকম দড়ির সাহায্য ছাড়াই। এই দৃশ্যটা টেনে টেনে আমি পঞ্চাশ বার দেখলাম।

এদিকে একদিন নায়ক তার ব্যাংকে আসে।
ব্যাংক ম্যানেজার নায়ককে খুব বকাঝকা দেয়। কারন সে বছরে অর্ধেক সময় অফিসে আসে না। এই ব্যাংকে একদিন নায়িকার আগমন হয়। নায়িকার এই ব্যাংকে অনেক টাকা পয়সা আসে। সে একজন ভালো গ্রাহক। উল্লেখ্য, নায়িকার বাবা-মা মারা গেছে। তবে তারা নায়িকার জন্য সীমাহীন টাকা-পয়সা আর সম্পত্তি রেখে গেছেন। নায়িকার কাজ হলো- সে সারাদিন ছোট ছোট জামা পড়ে বান্ধবীদের নিয়ে শপিংমলে ঘুরে বেড়ায়। এদিকে নায়কের বাপ-মা ব্যাংকে চাকরি করতো। তারা নায়ক ছোট থাকতেই এক সড়ক দূর্ঘটনায় মারা যান। অনেক অনেক কষ্ট করে ব্যাংকার হয়, ডাক্তার হয় এবং গোয়েন্দা সংস্থায় নিজেকে প্রতিষ্ঠিত করে নেয়। নায়কের মুখ ভরতি দাঁড়ি। কপালে কাটা দাগ। নায়কের কিছু অলৌকিক ক্ষমতা। সে একটা রেস্টুরেন্টে ঢুকেই বলে দিতে পারে- রেস্টুরেন্টে কয়টা চেয়ার টেবিল আছে। রেস্টুরেন্টের রান্না ঘরের হালহকিকত।

যাই হোক, নানান ভুংভাং করে সিনেমার কাহিনী এগিয়ে যায়।
এর মধ্যে নায়কের চারজন বন্ধুকে পাকিস্তানে থাকা মাফিয়া ধরে নিয়ে যায়। এই চারজন বন্ধু আবার নায়কের সাথে গোয়েন্দা সংস্থাতে কাজ করে। এবং মাফিয়া এক ভিডিও বার্তা পাঠায়। নায়ক এসে যেন তাদের ছাড়িয়ে নিয়ে যায়। মাফিয়া সময় বেঁধে দেয় ৪৮ ঘন্টা। নায়কের মাথা নষ্ট হয়ে যায়। সে ভিসা, পাসপোর্ট ছাড়াই কিভাবে যেন পাকিস্তান চলে যায়। পাকিস্তান গিয়ে সে মাফিয়ার কোনো খোঁজ খবর পায় না। সারাদিন সে করাচীর রাস্তায় রাস্তায় ঘুরে বেড়ায়। এদিকে ৪৮ ঘন্টা সময় শেষ হতে চললো। মাফিয়া নায়কের চার বন্ধুর এক বন্ধুকে গলা কেটে মেরে ফেলে। গলা কাটার ভিডিও দেখে নায়ক খুব কষ্ট পায়। কান্না করে। কাঁদতে কাঁদতে সে একটা বারে যায়। মদ খায়। তখন তার এক মেয়ের সাথে পরিচয় হয়। মেয়ের নাম শাহনাজ।

শাহনাজ বারে নাচ গান করে।
অনেক সুন্দরী মেয়ে সে। নায়ক তার কাছে যায়। শাহনাজ বলে, আমি তোমাকে মাফিয়াকে খুঁজে দিতে পারই। দেখা গেলো শাহনাজ তথ্য প্রযুক্তি সম্পর্কে অগাধ জ্ঞান। সে তার গোপন সব ক্যামেরার মাধ্যমে মাফিয়া ডনের সন্ধান নায়ককে দেয়। এইবার আর পায় কে!! নায়ক শাহনাকে নিয়ে পাকিস্তান-আফগানিস্থান এর বর্ডারের কাছে যায়। মাফিয়া মাটির নীচে এক রাজপ্রসাদে থাকে। যাই হোক, অনেক মারামারি হয়, কাটাকাটি হয়। খুনোখুনি হয়। নায়ক একাই অসংখ্য মানুষকে মেরে ফেলে। এই নায়কের কাছে সুপারম্যান, স্প্রাইডারম্যান সব ফেল। এরকম গাজাখুরী মুভি দেখে মেজাজ আমার প্রচন্ড খারাপ হয়েছে। মুভির নাম জানতে চাইবেন না। সমস্যা হলো- একই মুভি ইউটিউবে বিভিন্ন চ্যানেলে বিভিন্ন নামে ছাড়ে।

মন্তব্য ১৪ টি রেটিং +০/-০

মন্তব্য (১৪) মন্তব্য লিখুন

১| ১৬ ই মার্চ, ২০২১ সন্ধ্যা ৭:৫১

নতুন বলেছেন: মাঝে মাঝে আমি আর শারমিন দুজনে মিলে অনলাইনে ফ্রি ছবি দেখতে বসি।

ছবি শেষ করে দুই জন চিন্তা করি পুরাই সময় নস্ট।

১৭ ই মার্চ, ২০২১ রাত ১২:১২

রাজীব নুর বলেছেন: ভালো মুভি দেখবেন।
প্রয়োজনে আমি ভালো মুভির সন্ধান দিবো। যে মুভি দেখে মনে হবে না সময় নষ্ট হলো।

২| ১৬ ই মার্চ, ২০২১ রাত ৮:০৮

নুরুলইসলা০৬০৪ বলেছেন: পাকিস্তানে আবার কোথাকার কোন মাফিয়া আশ্রয় নিল।পৃথীবির সব বড় বড় মাফিয়াই পাকিস্তানী।

১৭ ই মার্চ, ২০২১ রাত ১২:১৩

রাজীব নুর বলেছেন: পাকিস্তান দেশটা ভয়ঙ্কর।

৩| ১৬ ই মার্চ, ২০২১ রাত ৮:১৭

জাহিদ হাসান বলেছেন: কোন ছাগল এইসব বানায়?

১৭ ই মার্চ, ২০২১ রাত ১২:১৩

রাজীব নুর বলেছেন: এরকম মুভির দর্শক অভাব নাই।

৪| ১৬ ই মার্চ, ২০২১ রাত ৮:২৪

জাহিদ হাসান বলেছেন: আপনি বরং এইটা দেখেন। ভালো লাগবে।

what's wrong with secretary kim ? ( Bangla dubbed)

১৭ ই মার্চ, ২০২১ রাত ১২:১৫

রাজীব নুর বলেছেন: মাত্র এক ঘন্টা দুই মিনিটের মুভি।

৫| ১৭ ই মার্চ, ২০২১ রাত ৩:১১

রেজওয়ান ইসলাম বলেছেন: ছবি দেখেছেন, এবার বৃত্তবন্দী বইটা পড়েন।বইটা আরো এক কাঠি সরেস।নায়িকা এমবিবিএস ডাক্তার। ফাইনাল প্রফে ফার্স্ট প্লেস করা।তার বাবা ডিজিএফআই এর প্রধান।তিনি নায়িকাকে স্পাই হিসাবে মিডেল-ইস্টে পাঠান এক দুধর্ষ ক্রিমিনাল কাম নায়ককে গ্রেফতার করতে। নায়িকা ক্রিমিনালের প্রেমে পড়ে যায়।নায়িকা ক্রমেই বৃত্ত-বন্দী হয়ে যায়।ডাক্তারদের সাথে গোয়েন্দার কম্বো প্যাক দেখি ভালই চলছে।

১৭ ই মার্চ, ২০২১ রাত ৩:১৩

রাজীব নুর বলেছেন: কাহিনী ত চমৎকার।

৬| ১৭ ই মার্চ, ২০২১ সকাল ৮:৫৮

এমেরিকা বলেছেন: এই ধরণের মুভি দেইখা পাকিস্তানীরা কি ভাবে?

১৭ ই মার্চ, ২০২১ দুপুর ২:১৪

রাজীব নুর বলেছেন: পাকিস্তানীরা হাসে।

৭| ১৮ ই মার্চ, ২০২১ রাত ২:৩৭

অনল চৌধুরী বলেছেন: দাউদ ইব্রাহিম কাহিনী বানিয়েছে। সমাজতন্ত্রে যুগে হলিউডেও সোভিয়েত ইউনিয়নকে ব্যাঙ্গ করে অনেক ছবি বানানো হতো, যেভাবে এখন মুসলমানদের সন্ত্রাসী দেখানো হয়।
আপনি পরিবার নিয়ে ডিসনি’ র জর্জ অফ দা জাঙ্গল (১৯৯৭) দেখেন, যেটা সবার ভালো লাগবে।

১৮ ই মার্চ, ২০২১ দুপুর ১:৫৩

রাজীব নুর বলেছেন: হ্যা দেখব।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.