নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমার দুনিয়ায় আপনি আমন্ত্রিত

রাজন আল মাসুদ

খুঁজে ফিরি স্বপ্নগুলো............

রাজন আল মাসুদ › বিস্তারিত পোস্টঃ

হেফাজতে অন্যান্য

১১ ই এপ্রিল, ২০১৩ রাত ১১:৩৭

কিছু দিন আগে দেখলাম হেফাজতে লুঙ্গি ইভেন্ট। এরপর দেখলাম "হেফাজতে জনগণ" নামের একটা দল জনগনকে হরতাল থেকে বাঁচানোর জন্য আবার হরতাল দিয়েছে। আসুন ভেবে দেখি আর কি কি "হেফাজত" দল গঠন করা যায় আর সাথে চাইলে বোনাস হরতালও দেয়া যায়:



হেফাজতে ডেটিং- মায়ে খেদানো-বাপে তাড়ানো বদমাইস পোলাপান বাপ-মার কথা অমান্য কইরা হরতাল না মাইনা রাস্তায় নামলেও, লক্ষী আপুদের ব্যাপক সমস্যার সম্মুখীন হইতে হয় হরতালে........পাষান হৃদয় বাবা-মা কিছুতেই প্রেমের টান না বুঝে ঘরে আটকে রাখে। প্রেমের আকাশে আজ তাই দুর্যোগের ঘনঘটা। এই কারণে গঠন করা যায় হেফাজতে ডেটিং দল।



হেফাজতে ব্লগ- সরকারের যে সুদৃষ্টি ব্লগগুলোর উপরে পরেছে, তাতে হেফাজতে ব্লগ গঠন করা অবশ্য প্রয়োজনীয়।



হেফাজতে গণ জাগরণ মঞ্চ- গণ জাগরণ মঞ্চ নিয়ে, তাদের কার্যক্রম নিয়ে অনেকেই হতাশ। আওয়ামী লিগ মঞ্চ দখল করে ফেলল কিনা এই নিয়ে তাদের রাতের ঘুম হারাম হওয়ার যোগার। তাহলে আর দেরী কেন? চট করে গঠন করে ফেলুন হেফাজতে গণ জাগরণ মঞ্চ।



হেফাজতে পরীক্ষা- ইন্টার পরীক্ষার্থীদের সেশন জটে পরতে আর মাত্র কয়েকটা দিন। হেফাজতে পরীক্ষা দল গঠন করে হরতাল দিয়ে আমরা তাদের সেশন জটে ফেলে জীবন বরবাদ করার পাকাপাকি বন্দোবস্ত করতে পারি।



হেফাজতে যানবাহন- হরতালের প্রথম শিকার কারা? অবলা যানবাহন। এত দামী দামী গাড়িগুলো কি নিষ্ঠুরের মতই না ভাঙ্গা হয়। এদের রক্ষার জন্য একটা হরতাল ডাকতেই হবে।



হেফাজতে টায়ার- পিকেটারদের প্রধান অস্ত্র। সারা জীবন যানবাহন আর মানুষের সেবা করে মাত্র যখন রিটায়ারমেন্টে গেল, সেই বুড়ো বয়সে শান্তিতে রাস্তার পাশে অথবা কোন দোকানের খুঁটিতে আয়েশ করে এলিয়ে পরে থাকার বদলে কিনা তাদের রাস্তায় নিয়ে জ্বালিয়ে দেয়া হচ্ছে !!!!! এটা চলতে দেয়া যায় না........মানি না, মানব না।



হেফাজতে বি.এন.পি- এই বিষয়ে কিছু বলার দরকার আছে কি?



হেফাজতে ছাত্র- ইউনিভার্সিটির ছাত্রদের সব মেক-আপ ক্লাস শুক্রবার হচ্ছে। নিজেরা হরতাল না দিয়েও মাশুল গুনতে হচ্ছে তাদের, তাই উইক-এন্ড ক্লাস থেকে বাঁচার জন্য তারা হেফাজতে ছাত্র দল গঠন করে উইক-এন্ডেও হরতাল ডাকতে পারে।



হেফাজতে ব্যবসায়ী- হরতাল এর কারণে ব্যবসায়ীদের নাভিশ্বাস ওঠার অবস্থা। হেফাজতে ব্যবসায়ী দল গঠন করা এখন সময়ের দাবি।



হেফাজতে চাকুরিজীবি- হরতালে জান হাতে নিয়ে অফিসে আসার কোন মানে হয়? কিন্তু খচ্চর বসরে এইটা কে বুঝাবে? কর দল গঠন, ডাক হরতাল।



হেফাজতে পুলিশ- প্রতিদিনের হরতালে কার ভালো লাগে এই জগদ্দল বুলেট প্রুফ জ্যাকেট, মাথায় হেলমেট পরে দাড়িয়ে থাকতে? পুলিশ বলে কি এরা মানুষ না !!!!!



হেফাজতে পিকেটার- যে হারে হরতাল হচ্ছে সেই হারে পিকেটার নাই, যারা আছে তাদেরই ওভার টাইম করতে হচ্ছে। এদিকে পেমেন্টেরও ঠিক-ঠিকানা নাই, বাড়ছেও না। এই ভাবে কত দিন?



হেফাজতে সবজি- বেচারা সবুজ অবুজ সবজি গুলো মানব সম্প্রদায়ের পেটে যাওয়ার লক্ষে জন্ম গ্রহণ করলো। কিন্তু হরতালে তাদের আজন্ম আশা পূরণ হওয়ার কোন সম্ভবনা নাই। রাস্তায় অথবা গোডাউনেই তারা অবহেলায় অনাদরে মৃত্যু বরণ করছে। তাদের জন্য গঠন করা হোক হেফাজতে সবজি দল।



হেফাজতে হরতাল- যেভাবে একের পর এক দল হরতাল দিচ্ছে, আর উপরে বেয়াদব লেখক আরো আইডিয়া দিয়ে আগুনে ঘি ঢালল তাতে হরতাল দেয়ার শিডিউল খালি পাওয়াই তো সমস্যা..........তাই আজ হেফাজতে হরতাল এর বড় দরকার।

মন্তব্য ০ টি রেটিং +২/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.