নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমার দুনিয়ায় আপনি আমন্ত্রিত

রাজন আল মাসুদ

খুঁজে ফিরি স্বপ্নগুলো............

রাজন আল মাসুদ › বিস্তারিত পোস্টঃ

ভালো থাকবেন নিঝুম ভাই

২৭ শে মে, ২০১৩ সকাল ৭:৩৫

নিঝুম ভাইকে অনলাইন থেকে তাড়ায়াই ছাড়লেন আপনারা কয়েকজন। এতদিনের যুদ্ধের পরে আজকে তাকে প্রমান দিয়ে লিখতে হচ্ছে তিনি কে। খুব কষ্ট নিয়ে লেখাটা পড়লাম। কয়েকজন ব্লগারের কাজের জন্য হয়ত আর কোনো ছেলে আরেকজন নিঝুম মজুমদার হতে চাইবে না, চাইবে না বিদেশের অনেক কষ্টে অর্জিত টাকা খরচ করে অথবা যেই সময়ে কিছু টাকা উপার্জন করা যেত সেই সময়টা ব্লগ অথবা ফেসবুকে ব্যয় করে ছাগুদের প্রপাগান্ডার জবাব দিতে। নিজে বিদেশে থাকার কারণে এইখানকার বাঁধা-বিপত্তিগুলা সহজেই চোখে পরে। যারা নিঝুম ভাইয়ের কাছে টাকার হিসাব চেয়েছিলেন তারা আশা করি প্রমান পেয়ে গেছেন। এখন একটা প্রশ্ন করি, আপনারা কি করেছেন সাভারের দুর্গতদের জন্য? আপনাদের জন্য আজকে একজন যোদ্ধা ভগ্ন হৃদয়ে চলে গেলেন যুদ্ধক্ষেত্র থেকে।



জামায়াত-শিবির-ছাগুদের অট্টহাসি শুনতে পান? লজ্জায় কোথায় মুখ লুকাব?



ভালো থাকবেন নিঝুম ভাই। আপনার জন্য থাকলো অন্তরের অন্ত:স্থল থেকে শ্রদ্ধা। ফিরে আসবেন তাড়াতাড়ি।



নিঝুম ভাইয়ের লেখাটা পড়তে পারেন এখানে- Click This Link

মন্তব্য ৬ টি রেটিং +১/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ২৭ শে মে, ২০১৩ সকাল ৭:৪৭

*কুনোব্যাঙ* বলেছেন: হুমম, আরো বুঝতে পারলাম যে আত্নীয় স্বজনের মধ্যে বিশেষ করে বৈবাহিক সুত্রে কারো জামাত শিবির ফ্রিডম বা অন্য কোন পার্টির কর্মী/সমর্থক আত্নীয় থাকলে তার যুদ্ধপরাধীদের বিচার চাইতে বা বিচার সমর্থন করতে মানা :D

২৭ শে মে, ২০১৩ সকাল ৮:৩৩

রাজন আল মাসুদ বলেছেন: তাইলে মানে দাড়ায় কি ভাই? নিজের পরিচয়ের চাইতে আত্মীয়-স্বজনের পরিচয় বড় হইয়া গেল !!!!!

২| ২৭ শে মে, ২০১৩ সকাল ৮:৪৬

মাসুম আহমদ ১৪ বলেছেন: উনি খুব আবেগপ্রবন একটা মানুষ এবং উনার পুরা আবেগ দিয়ে দেশটাকে কে ভালবাসেন।

উনার বিরুদ্ধে যে অভিযোগগুলা করা হয়েছে সেগুলা ভেলুলেস এবং ব্যক্তিগত ঝুট ঝামেলা থেকে। যারা অভিযোগগুলা করেছে তারাও ভেলুলেস এবং রাজনীতিবিদ। যে রাজনীতিবিদরা নিজেকে কোনদিনও দেশকে দলের উপরে নিতে পারেনি, পারবেওনা। তাদের সেই মুরোদও নাই। যদি নিঝুম তাদের দলের হয়ে কাজ করতো তাহলে দেখতেন তাকে তারা মাথায় নিয়ে নাচতাছে।

আমার কাছে যেটা মনে হয়েছে উনার এরকম জবাবদিহিতার কোন দরকার ছিলনা। তারপরেও জবাবদিহিতা দিয়ে নিজের অবস্হান কে ক্লিয়ার করারন জন্য উনারে সাধুবাদ!

২৭ শে মে, ২০১৩ সকাল ৯:১২

রাজন আল মাসুদ বলেছেন: ব্যক্তিগত ঝামেলা এত বড় একটা ইস্যুর মধ্যে কেমনে আনে ভাই? আমি অবাক................

৩| ১৬ ই জুন, ২০১৩ রাত ১:৫১

মৌসুম দাশ বলেছেন: এত কিছু ঘটে গেল কিসুই জানতাম না। নিঝুমদার ফেসবুকে দেখি বন্ধ। পরে ঘাটতে ঘাটতে নিঝুমদার ওই লেখাটা পড়লাম আর আপনার লেখাটাও পাইলাম।

বাংলাদেশের মত যায়গায় কোনোদিন প্রতিভার দাম থাকেনা। কোনো ভালো মানুষ এই দেশে টিকতে পারেনা নানান রাজনীতির কারনে। সব দেখে শুনে মনটাই খারাপ হইলো। নিঝুমদাকে আমি চিনি আজকে প্রায় ২ বছরের মতন। কম তো মানুষ চরাই নাই দুনিয়ায়। বহু মানষ দেখসি এই জীবনে। নিঝমদারে আমি না দেখলেও তার লেখা আমি খুইজা খুইজা পড়ি। এই লোকটা সাক্ষাৎ জামাত শিবিরের জমের মত ছিলো। সেই লোকটারেই আজকে ফ্রিডম পার্টি, জামাতী পার্টির তকমা দেয়ার চেষ্টা করলো কিছু লোক। এইসব কিছুই আসলে লোকজন বিশ্বাস করে নাই আমি মোটামুটি ১০০% শিউর। পাব্লিক এত ছাগল না। তারপরেও নিঝুমদা হয়ত এই সব কিছতেই টায়ার্ড হয়া ইস্তফা দিসে। এইটা আমার ধারনা। নি ইমোশোনাল লোক আমি আগে থেইকাই বুঝছিলাম।

তবে ক্ষতি যা হবার হইসে আমাগো মত আম পাব্লিকের যারা উনার লেখা পইড়া অনেক কিছু শিক্সিলাম। আসলে আওয়ামীলীগের কিছু লোক আছে যারা দেশটারে আইক্কালা বাঁশ ভইরা দিতে ওস্তাদ। আওয়ামীলীগ না করলেই আপনে ফ্রিডম পাট্টি, জামাত নাইলে বি এন পি। নিঝুমদাও হয়ত এদের মাধ্যমেই আসলে আক্রমনের শিকার হইসেন।

তবে আমাদের ব্লগ জগতের একটা ক্ষতি হয়ে গেলো যদি উনি না ফিরে আসেন। আর ফিরে আসলে আমরা সত্যি খুশি হব। উনি যেখানেই থাকেন ভালো থাকুক এইটাই চাই। অনেক অপেক্ষায় আছি যুদ্ধাপরাধীদের নিয়ে উনি আবার লিখবে, আবার আসবে আমাদের মাঝে।

১৬ ই জুন, ২০১৩ সকাল ১১:৫১

রাজন আল মাসুদ বলেছেন: একই প্রত্যাশা আমারও...........

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.