নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমার দুনিয়ায় আপনি আমন্ত্রিত

রাজন আল মাসুদ

খুঁজে ফিরি স্বপ্নগুলো............

রাজন আল মাসুদ › বিস্তারিত পোস্টঃ

চির অধরা

০৯ ই মার্চ, ২০১৪ দুপুর ১২:০৩

প্রিয় তুমি,



খুব ইচ্ছা ছিল এই ভ্যালেনটাইন'স ডে টা তোমার সাথে কাটাব। তোমার হয়ে কাটাব। একসাথে। ১০৮ টা লাল গোলাপ দিয়ে সিনেমাটিক ভাবে হাত বাড়িয়ে বলব "উইল ইউ বি মাই ভ্যালেনটাইন?" জানোই তো আমি একটু নাটুকে। হোল না। সবার সব স্বপ্ন পূরণ হয়না। সব স্বপ্ন পূরণ হতে হবে এমন কোনো কথাও তো নেই। তারপরও ব্যাপার না। কল্পনায় তো হাজার বার করলাম।



আমার না তোমাকে নিয়ে কল্পনা করতে, স্বপ্ন দেখতে অনেক ভালো লাগে। আমরা একসাথে যে স্বপ্নগুলো দেখতাম, সারা দুনিয়া ঘোরার কল্পনা করতাম, কিচির মিচির করতাম, সেই দিনগুলি আমি এখনো স্বপ্নে দেখি। হার্লে ডেভিডসন বাইকে করে, এভিয়েটর সানগ্লাস আর লেদার জ্যাকেট পরে পুরো আমেরিকা ঘোরার প্ল্যানের কথা মনে আছে তোমার? তোমার মাথায় থাকবে স্কার্ফ, আমি দাঁতে কামড়ে ধরে রাখব সিগার। মেঘের উপর কোনো হোটেলে তোমার থাকার ইচ্ছেটা কি আছে এখনও? যেখানে সকাল বেলা জানালা দিয়ে মেঘ ঢুকে যাবে…………. নির্জন কোন সী-বিচে রুপালি চাঁদের আলোয় সারারাত একসাথে থাকা দু'জনার? আরো কত স্বপ্ন, কত স্বপ্ন..............



এখন গল্প করি তোমার ছবির সাথে। প্রায়ই। সমস্যাগুলো, ইচ্ছেগুলো। ছোট ছোট ঘটনাগুলো বলার মত তুমি ছাড়া যে আর কেউ নেই। কে শুনবে ধৈর্য্য ধরে এইসব ফালতু কথা বার্তা? আমি ভাবি আমার অর্থহীন কথাগুলো শুনে তুমি হাসছ। তোমার সেই বাঁধ ভাঙ্গা হাসি। যে হাসি হাসার সময় তোমার কথা আটকে যেত। তুমি হয়ত ভাবছ ছবির সাথে কেন? তোমার ছবি তো কথা বলার সময় মায়া মায়া চোখে আমার দিকে তাকিয়ে থাকে, অনেক ভালবাসা নিয়ে। তোমার সেই চাহনি...........এখনো কি আমার কথা মনে পড়লে অসম্ভব সুন্দর ওই চোখ দুটোয় অমন চাহনি আসে? একটু হলেও? আমি কল্পনা করে নিচ্ছি। কল্পনাতেই এখন আমার বসত। আজকে চুল খোলা রেখে বেলি ফুলের মালা ক্রাউনের মতো করে পোরো তো। রানীর মত লাগবে তোমাকে। এই রানীটা কিন্তু আমার শুধুই আমার। এর অন্য কোনো রাজাও নেই, প্রজাও নেই।



জানো আমার সবাইকে তোমার কথা বলতে ইচ্ছা করে, জানাতে ইচ্ছা করে কি অদ্ভুতভাবে এক পরিপূর্ণ ভালবাসা আমি পেয়েছিলাম। বলতে গেলে আমি থমকে যাই। নিজের পরাজয়ের কথা কি বলা যায়? যখন সবাই জানতে চাবে এই ভালবাসার পরীটা কই, তখন আমি কিভাবে বলব যে আমি তাকে হারিয়ে ফেলেছি দেরী করার কারণে? তারপরও বলতে ইচ্ছে করে। তাই এখানে লিখলাম। সবাই জানুক তুমি ছিলে, তুমি আছ, তুমি থাকবে। এই লেখার মাঝে, আমার মাঝে। তুমি থাকবে চিরদিন, আমার না হয়েও আমার হয়ে।



আমি জানি না এই লেখাটা তোমার চোখে পড়বে কি পড়বে না। যদি পড়ে তবে মন খারাপ কোরো না। আমি ভালো আছি। তোমাকে নিয়ে, তোমার স্মৃতি নিয়ে। তোমাকেও ভালো থাকতে হবে, আমার জন্য হলেও। তুমি ভালো থেক। পৃথিবীর সব সুখ, সব আনন্দ, সব ভালবাসা যেন তোমাকে ছুঁয়ে যায়। বারবার, বারবার।



আমি তোমাকে ভালবাসি, সবার চেয়ে অনেক বেশি.................



ইতি,

আমি।

মন্তব্য ৪ টি রেটিং +২/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ০৯ ই মার্চ, ২০১৪ দুপুর ১২:০৮

নাবিল হাসান বলেছেন: উনি ভাগ্যবতী।

১১ ই মার্চ, ২০১৪ রাত ৮:০৭

রাজন আল মাসুদ বলেছেন: ছেলেটা ভাগ্যবান।

২| ১০ ই মার্চ, ২০১৪ সকাল ১১:৫১

ফয়সাল হিমু বলেছেন: এই চিঠি গুলো কেন শুধু প্রেরকের হাতে পরে থাকে? :(

১১ ই মার্চ, ২০১৪ রাত ৮:০৯

রাজন আল মাসুদ বলেছেন: একসময় তার ঠিকানা খুঁজে পাবে সেই অপেক্ষায়।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.