নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি নৃত্য-পাগল ছন্দ,আমি আপনার তালে নেচে যাই, আমি মুক্ত জীবনান্দ। আমার এই পথ চাওয়াতেই আনন্দ ....

রাজজাকুর

রাজজাকুর › বিস্তারিত পোস্টঃ

জবাব চাই

০২ রা জানুয়ারি, ২০১৯ রাত ১১:২৮

মাননীয় প্রধানমন্ত্রী,

সংবাদ মাধ্যম গুলোর কতটা দুঃসাহস দেখেন, আপনার সরকারের অধীনে হওয়া নির্বাচন নিয়ে তারা অনবরত প্রশ্ন করছে। আমাদের আস্থার যায়গা নির্বাচন কমিশনের দিকে তারা প্রশ্নের আঙ্গুল তুলে? সিনেমার মত কিছু দৃশ্য ফেসবুকে, ইউটিউবে, টিভিতে দেখিয়ে পেপার পত্রিকায়, ব্লগে লিখে এই অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করে। ওদের টুটি চেপে ধরে কণ্ঠরোধ করে দেয়া হচ্ছে না কেন? পুলিশকে দিয়ে হামলা মামলার মাধ্যমে ৫৭ ধারায় গ্রেপ্তার করে গুম করা হচ্ছে না কেন? ওরা জনগণের ঘুমের ডিস্টার্ব করছে কেন?

বঙ্গবন্ধু কন্যা, ওরা কি তবে সত্যি বলছে? যদি সত্যি বলে থাকে তাহলে শপথ নেয়ার আগে আমার প্রশ্নের জবাব দেন- কেন এমন করলেন? রাষ্ট্রের চালক হয়ে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের গণতন্ত্রকে উন্নয়নের মহাসড়কে কবর দিয়ে কোন অন্ধকারে যাচ্ছেন? রাষ্ট্রের পুলিশ, প্রশাসন, ইসি সবাই কেন একসাথে লাগাতার মিথ্যাচার করছে? আওয়ামীলীগের মতো এতো বড় দল একযুগ ক্ষমতায় থেকেও ভোট কেলেংকারীর সাথে জড়িত- এটা কেন বিশ্বাস করতে হবে? বঙ্গবন্ধু কন্যার উপস্থিতিতে আওয়ামীলীগ বঙ্গবন্ধুর আদর্শের বিপরীত কাজ কোন স্বার্থে, কেন করবে?

শ্রদ্ধাভাজনাসু, ইতিহাস অনেক দামি। মানুষ মরে যায় কিন্তু ইতিহাস বেঁচে থেকে। যেমন ইতিহাসের প্রতিটি পৃষ্ঠায় বঙ্গবন্ধু আজো বেঁচে আছেন। প্রতিটি মুহূর্ত যেমন একদিকে গত হচ্ছে তেমনি অন্যদিকে রচিত হচ্ছে ইতিহাস। নিত্য নতুন ইতিহাস গড়া যায় কিন্তু কোন ইতিহাস কখনো শোধরানো যায় না। আপনাকে দিয়ে আপনার কিংবা বাংলাদেশের কোন বাজে ইতিহাস রচিত হোক সেটা কারোরই চাওয়ার কথা নয়। ভুলে যাবেন না, আপনি একটা দেশের যেনতেন প্রধানমন্ত্রী নন; আপনি বঙ্গবন্ধু কন্যা।

মন্তব্য ৭ টি রেটিং +১/-০

মন্তব্য (৭) মন্তব্য লিখুন

১| ০৩ রা জানুয়ারি, ২০১৯ রাত ১২:৩১

প্রবালরক বলেছেন: একনায়ক জেনারেল আয়ুব খানের এক দশকের উন্নয়নের প্রচারনার বিপরীতে শেখ মুজিবের নেতৃত্বে সংগ্রাম করে বাঙ্গালী গনতান্ত্রিক অধিকার আদায় করেছিল।
হায়-
১৯৭৩ সনে বঙ্গবন্ধুর নেতৃত্বাধীন সরকারের সরকারী সন্ত্রাসের নির্বাচনের মাধ্যমে স্বাধীন বাংলাদেশের নির্বাচনের ইতিহাস শুরু হয়।

২| ০৩ রা জানুয়ারি, ২০১৯ রাত ১২:৩৫

জুনায়েদ বি রাহমান বলেছেন: ক্ষমতার লোভ মানুষকে অমানুষ করে তুলে।

৩| ০৩ রা জানুয়ারি, ২০১৯ রাত ১:১০

রাফা বলেছেন: অল্প কথার জিজ্ঞাসার জবাব জানাটা খুব বেশি জরুরি।

৪| ০৩ রা জানুয়ারি, ২০১৯ ভোর ৬:৫৪

বাকুম বলেছেন: রাজাকারদের বিচার করতে করতে উনি ভুলে গেছেন, উনি বঙ্গবন্ধুকন্যা।
জাতীয় চোরের খাতায় নাম লেখানোর আগে একটাবারের জন্য হলেও উনার ভাবা উচিৎ ছিল যে, তার বাবাকে এই দেশের মানুষকে গোলামী থেকে মুক্তি দিয়ে গেছে।

৫| ০৩ রা জানুয়ারি, ২০১৯ সকাল ৭:৫৩

রাজীব নুর বলেছেন: কোথাও কিছু ঘটলেই আমরা দোষ আওয়ামীলীগ বা শেখ হাসিনাকে দিতে পারি না।

৬| ০৩ রা জানুয়ারি, ২০১৯ সকাল ৯:৩৯

খাঁজা বাবা বলেছেন: রাজিব নূর ভাই, শেখ হাসিনা ১৪ সাল পর্যন্ত নির্বাচিত প্রধান মন্ত্রী ছিলেন। এর পর তিনি জোর করে আছেন। ১৪ সালের পরে দেশে ঘটা সকল খারাপ বিষয়ের জন্য ওনার উচিৎ সকাল বিকাল করজোড়ে জনগনের কাছে ক্ষমা চাওয়া।

৭| ০৩ রা জানুয়ারি, ২০১৯ সকাল ১০:৩৪

নীল আকাশ বলেছেন: আগে বলুন, এটাই কি উনি প্রথম বারের মতো ভোটে চুরি করেছে? এর আগের বার কি করেছে সেটা বলুন? ভোট চুরি উনার রক্তের সাথে মিশে আছে.... ৮৬ বেইমান কাকে বলে ভুলে গেছেন নাকি?
কারন উনি জানেন সুস্ঠু ভোট হলে উনার গোপালগন্জ ছাড়া বাকি সব জায়গায় জামানতের টাকা বাজেয়াপ্ত হবে।
কুকুরের লেজ যেমন সোজা হয় না ঠিক তেমনি গনতন্ত্র আওয়ামী লীগের সাথে মানায় না............

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.