নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

Annabelle: Creation (2017) সিনেমা রিভিউ

১৬ ই সেপ্টেম্বর, ২০১৭ দুপুর ১:০৭



কেউ যদি সেচ্ছায় মানসিকভাবে ভারসাম্যহীন হতে চান তাহলে তার Annabelle: Creation সিনেমাটা হলে গিয়ে দেখা উচিত। আমি এখনো সেই রাতের কথা ভুলতে পারছিনা। সিনেমাটা দেখার পর সেই রাতে আমার ঘুম হয়নি। সারাটা রাত আতঙ্কের ভেতর কেটেছে। মানুষ ভয়ের সিনেমা বানায় ভালো কথা তাই বলে ঘুম হারাম করার মতো হরর ছবি কে বানাইতে বললো? যাই হোক, সিনেমাটা আমার অশাধারণ লেগেছে। অনেকদিন থেকেই প্ল্যান করছিলাম হলে গিয়ে সিনেমাটা দেখবো কিন্তু সময় হচ্ছিলো না। অবশেষে কয়েকটা দিন আগে সন্ধ্যায় Jamuna Future Park এর Blockbuster Cinemas এ গিয়ে সিনেমাটা দেখে ফেললাম। ভেবেছিলাম হলে আমি একাই থাকবো। আমি একা একাই উপভোগ করতে চাচ্ছিলাম কিন্তু দেখি আরো দর্শক আছে। পুরো হল অবশ্য ভরা ছিল না, বেশিরভাবটা খালিই ছিল তবে আমি যেই সারিতে বসেছিলাম সেখানে শুধু আমি একাই ছিলাম। সিনেমাটি দেখতে হলে ২০১৪ সালের ছবি Annabelle টা আগে দেখতে হবে তা না হলে কাহীনিটা বুঝবেনা কেউ। Annabelle এর ব্যাপারে আমরা প্রথম The Conjuring সিনেমার মাধ্যমে জানতে পারি যদিও The Conjuring এর কাহীনি Annabelle কে নিয়ে ছিলনা, Annabelle কে নিয়ে প্রথম সিনে সামান্য দেখানো হয়।



পরিচালক খুব সুন্দর করে একটা পুতুলকে নিয়ে কাহীনি গড়ে তুলেছেন এই ছবিতে। কিভাবে একটা পুতুলের মাধ্যমে খারাপ আত্মা ভর হয় এবং সেটা যে কতোটা আতঙ্কের সেটাই দেখানো হয়েছে। গল্পটা পুরোটা বললেতো কেউতো আর হলে যেতে চাইবেনা তাই পুরো গল্পটা না বলাটাই ভালো।



তবে এতোটুকুই বলতে পারি যে সিনেমাটা দেখলে যে কারোরই ভয় লাগবে, খুব ভয় লাগবে। রাত ৩টার সময় যদি বাথরুমে যাবার জন্য ঘুম ভাঙ্গে এবং ঘুম থেকে ওঠার পর যদি দেখেন বাসায় কারেন্ট নাই আর পুরো বাসায় আপনি একা তখন কি করবেন সেটা একটু চিন্তা করেন!

ভালো কথা তোমরা যারা হরর সিনেমা বানাও কিন্তু তাই বলে এরকম হরর সিনেমা কে বানাতে বলেছে বাবা? ৯/১০ দিব।

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১৬ ই সেপ্টেম্বর, ২০১৭ বিকাল ৪:১০

দূর পাহাড়ে বলেছেন: তাহলে তো দেখতেই হয়...........হরর মুভিগুলো ইউটিউবে দেখা দরকার কিন্ত সময় নেই।

২| ১৬ ই সেপ্টেম্বর, ২০১৭ রাত ৯:০৩

সুমন কর বলেছেন: হুম, দেখব।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.