নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

তবুও স্বপ্ন দেখি

হেঁটে হেঁটে যতদূর চোখ যায়

সাদাত শাহরিয়ার

লেখালিখির চেষ্টা করি...কিছু হয় কিনা জানি না...তবু লিখি...কেউ পড়ে কিনা জানি না...তবওু লিখি...যদি কেউ পড়ে....এই স্বপ্নে..... @লেখক। এই ব্লগের কোন লেখা লেখকের লিখিত অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা যাবে না।

সাদাত শাহরিয়ার › বিস্তারিত পোস্টঃ

স্বপ্নের চোটে

৩০ শে মার্চ, ২০১৫ রাত ১২:১৯

জ্বর জ্বর শরীরে অফিসে ঢুকেই আমার চক্ষু চড়ক গাছ! মাথার উপর লাল, নীল বেলুন ঝুলছে। দুই তিনটা ঝারবাতি জ্বলছে। আবার লাউড স্পিকারে মিউজিকও বাজছে। যা বাবা! অফিসে আসলাম নাকি ভুল করে কারোর জন্মদিনের পার্টিতে ঢুকে পড়েছি। নাহ আমার কোন ভুল হয়নি কেননা দেখলাম আমার বস আমার দিকে এগিয়ে আসছে। এসেই বললেন, হাই শাহরিয়ার! তোমার জন্য একটা গুড নিউজ আছে।
আমি কাঁচুমাচু কণ্ঠে বললাম, জি বস।
- কনগ্রেস ম্যান। তোমার প্রমোশন হয়েছে। দেখলাম অনেকদিন তোমাকে কিছুই দেই না। তাই এবার ত্রিপল প্রমোশন দিয়েছি। ইউ নো আমার কর্মীরা সব সময়ই একটু বেশিই পায়। হাহাহা। দাঁড়াও তোমার লেটারটা নিয়ে আসি।
বস প্রমোশনের লেটার আনতে চলে গেলেন। খুশিতে আমি যেন স্ট্যাচু অব লিবার্টি হয়ে গেলাম। এ যেন মেঘ না চাইতেই মাছ বৃষ্টি!
একটুপর বস দূর থেকে লেটারটা দেখিয়ে ইশারায় ডাকলেন। আমি এক দৌড়ে ওনার কাছে গিয়ে হাত পাততেই তিনি বলে উঠলেন, হা-ডু-ডু ... ডু! টুট টুট টুট। ডু ডু ডু!
বস আমাকে লেটারটা না দিয়ে আমার সাথে যেন হা-ডু-ডু খেলা শুরু করে দিলেন। এক হাতে চিঠিটা নাচাতে লাগলেন, আর অন্যহাতের তর্জনী আমাকে দেখিয়ে বলতে লাগলেন, হা-ডু-ডু! আমি বসের পিছনে ছুটতে লাগলাম। বস টেবিলে উঠলে আমি চেয়ারে উঠি। তিনি চেয়ারে নামলে আমি টেবিলে। পুরাই হা-ডু-ডু! এই তো আরেকটু হলেই ধরে ফেলেছিলাম। কিন্তু না ... ধাম করে আমি মেঝেতে পড়ে গেলাম।
আরে এ আমি কোথায়! খালি গাঁয়ে লুঙ্গি পরে তো আমি অফিসে আসি না। কোথায় প্রমোশন! কোথায় অফিস! আমি যে ঘুমের ঘোরে স্বপ্নের চোটে বাসায় খাট থেকে পড়ে গেছি! :P:((:P

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.