নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আঁচলের ঘ্রাণে বিমোহিত হতে মনে প্রেম থাকা লাগে। চুলের গন্ধ নিতে দুহাত বাড়িয়ে দেয়া লাগে। হাহাকার থাকা লাগে। দুনিয়া ছারখার হওয়া লাগে। সবাই আত্মা স্পর্শ করতে পারে না।আমার সমস্ত হাহাকার ছারখারে তুমি মিশে আছো।

সানবীর খাঁন অরন্য রাইডার

এক জন নিভৃতচারী

সানবীর খাঁন অরন্য রাইডার › বিস্তারিত পোস্টঃ

২১ মানে বিজয়

২১ শে ফেব্রুয়ারি, ২০১৬ রাত ১২:৩৯


ধন্যবাদ দিয়ে তোমাদের ছোট করবোনা সালাম,রফিক,জব্বার,বরকত,রফিক,শফিক-ভাবছি বসে
'i love u''
"may tumse payr karta huu''
"khatun mujha apse bay inteha mohabbat ha"
এইসব বস্তাপঁচা ,ডাষ্টবিন মাকা' কথা বলতে হয় না আজ,ঘিন্নায় মরে যাই যদি এসব বলতে হতো।একদিন তোমরা রক্ত ঢেলে দিয়েছিলে বলে,আজ প্রিয়তমাকে বলতে পারি"তোমার চোখে আমি পৃথিবী দেখি,খুব ভালো রাখতে পারবো কিনা জানিনা,তবে ডাল ভাত খেতে হলেও,তোমায় নিয়ে যত্ন সহকারে তৃপ্তি করে খেতে পারবো,খামচি,কিমবা বেলনি ছুরে মারলেও,বা সেইরকম ঝাড়ি দিলেও পিছু তোমার ছাড়ছি না।এই শুদ্ধ খাঁটি বাংলায় বলতে চাই"তোমায় আমি খুব ভালবাসি"তোমরা না থাকলে কি এভাবে বলতে পারতাম,আমার পক্ষ থেকে এই পুষ্পাঘ্য গ্রহন করো,নত মস্তকে তোমাদের শ্রদ্ধা জানাই।
আজ আবার শুরু হোক নতুন করে টেকনাফ থেকে তেঁতুলিয়া,থানচি থেকে মানকশা সর্বত্র বাংলা শুধু,বাংলায় গাইব,বাংলায় মরব,বাংলায় বলব ভালবাসি,আজ রাগ হোক অভিমান হোক খিস্তি হোক সব বাংলায় হোক।আজ শুধু বাংলায় বলি প্রিয়তমা ভালবাসি,হ্যা হোক আমিও দিয়ে না হোক ভাগ হতভাগা তবুও বাংলায় হোক।আজ বাবা মার কুল ডুড স্পাইক ভুলে গিয়ে প্রভাত ফেরীর মিছিলে পা বাড়াক।পেইন্টিং আপ্পিগুলো ভুলে যাক পিইন্টিং,একটি গোলাপ নিয়ে থাকুক মিছিলের আগে,তাকে ফলো করে ১০ জন বালক প্রভাত ফেরীতে যোগ দিক,তবুও দিক।
আজ কোন ভয় নয় কোন ক্ষয় নয়,আজ শুধু শোক আর প্রেরনা আর প্রতিজ্ঞা বাংলা যেন হয় সুশ্রী প্রিয়তমা,আমরা যেন হই তার প্রতি একচোখা,বাংলায় যেন খাই,বাংলায় পড়ি,বাংলায় বাঁচি,বাংলায় দি হাঁচি,আজ যেন দুষ্টুমির ভাষাটাও "You are so hot" না হয়ে "তুমি অতি মাত্রায় জ্বলনশীল হয়" তবুও যেন বাংলায় হয়।
ভুল হোক শুদ্ধ হোক বাংলায় হোক
জয় হোক ২১ এর চেতনা

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ২১ শে ফেব্রুয়ারি, ২০১৬ রাত ২:০৭

আব্দুল্লাহ তুহিন বলেছেন: চমৎকার লিখেছেন, জয় হোক একুশের চেতনার,

একুশ নিয়ে আমার এ পোস্টটা পড়ার জন্য অনুরোধ রইল,
পোস্ট লিংক

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.