নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আঁচলের ঘ্রাণে বিমোহিত হতে মনে প্রেম থাকা লাগে। চুলের গন্ধ নিতে দুহাত বাড়িয়ে দেয়া লাগে। হাহাকার থাকা লাগে। দুনিয়া ছারখার হওয়া লাগে। সবাই আত্মা স্পর্শ করতে পারে না।আমার সমস্ত হাহাকার ছারখারে তুমি মিশে আছো।

সানবীর খাঁন অরন্য রাইডার

এক জন নিভৃতচারী

সানবীর খাঁন অরন্য রাইডার › বিস্তারিত পোস্টঃ

প্রেমপত্র-১৫

২৯ শে মার্চ, ২০১৬ রাত ২:০২

মায়াবতী ,
আর কেউ না জানুক তুমিতো জানো। তোমার ঐ মায়ারী চোখের দিকে তাকিয়ে যে যে কেউ জমে ক্ষীর হতে বাধ্য।
যখন তুমি আনমনে ঘরের আয়নায় ভেঙ্গচী কাটো বাচ্চাদের মত করে । হয়তো বা মন খারাপের দিন গুলোতে চুপটি করে বসে ভাব আনমনে।আমি কল্পনায় অনুভব করি এমনটা আর দ্বিতীয়টা কেউ হয় না,আমি মায়াবী গভীর আঁখির মাঝে চেয়ে থাকি চোখ নামাতে পারি না ।
জানো আমার খুব ইচ্ছে তোমার হাত সাজিয়ে দিবো লাল সবুজ চুড়িতে।শরীর জুড়ে জড়িয়ে থাকুক লাল শাড়ি।গালে পড়ুক চন্দন ।সারা শরীর জুড়ে লেগে থাকুক মিষ্টি একটা গন্ধ।আমি তার চার পাশে ভ্রমরের মত ঘুরঘুর করব।
আমার প্রতিমুহূর্তের নিশ্বাস আর হৃদয়ের ছোট ছোট স্পন্দনের মালিকানা চলে যায় তোমার কাছে আবার পরক্ষনে আসে ফিরে ।কারণ ,আমি তোমাকে কিছুতেই হারাতে চাইনা,কিছুতেই না।
দূর থেকেও প্রতি মুহূর্তে তোমাতেই মেতে থাকি।এতটা ভালবেসেছি যে তুমি দস্যু হয়ে হানা দাও আমার হৃদয়ের অঙ্গনে,সূক্ষ ভালোবাসার মায়াবী অংকনে ।
তোমার চোখে কন্টাক্ট লেন্স লাগবে না।এত মায়াবী বড় কালো চোখ হরিণীর হয়।জানি তোমার স্বপ্নের রাজকুমার হবার সাধ্য নেই । তবুও হৃদয়ে একটা নাম লিখেছি,তোমারই নাম,রাজকুমার আমি নই
তবুও ,
ইচ্ছেপূরনের বাড়াবাড়ির এই জগতে তোমাকে নিয়ে পালিয়ে যেতে ইচ্ছা করে দূর অজানায়, নিজেকে মেঘবালক ভাবতে বড় ইচ্ছে করে ।তোমারই মেঘবালক।
জানো আগে কখনো তোমায় নিয়ে ভাবিনি।না ছিলে আমার রাত্রি দিবা জাগা স্বপ্নে।কখনো মনে হয়নি আগে সব চাওয়া পাওয়ায় তুমি !
মনে হয়নি তুমি হতে পার আমার স্বপ্নের রাজকন্যা।তবু কিভাবে যে চুপি চুপি আমার মনে বাসা বেঁধেছে ! আমার অজান্তে বেঁধেছে ! কখন বেঁধেছে এতটুকু বুঝতেই পাইনি।
শুধু এতটুকু বুঝেছি আমি আজ তোমাতে অভ্যস্ত হয়েছি।এখন তোমাকে ছাড়া সব কিছুই যেন অর্থহীন মনে হয়।বিকেলের আড্ডা,কফি খাওয়া পুরান ঢাকার শত রকমের খাবার,বুড়িগঙ্গা নদিতে নৌ ভ্রমন সবই অর্থহীন মনে হয়।তুমি আজ আমার অনুভুতি। আমার সব চিন্তাকে যেন আচ্ছন্ন করে আছো তুমি যেন এক নেশা লাগা পৃথিবী,যেই তুমিকে আমি আগে কখনই দেখিনি সেই তুমিতেই আজ আমি মজে আছি।
নিজের অজান্তে আমি তোমাকে নিয়ে ভাবি তোমাকে নিয়ে কত স্বপ্ন দেখি রোজ রোজ কত চিঠি লিখি!
আজ বলব আমি তোমাকে কত ভালোবাসি কি চিন্তা করি। আমি না ইলিশ মাছ খুব পছন্দ করি, আমার এক টুকরো ইলিশে দুই টুকরো তুমি লেগে থাকো। তোমার চোখের পাতায় বসে আমি পৃথিবী দেখি।
আমি হরর মুভি খুব পছন্দ করি,এক সন্ধ্যায় আমার কাঁধে বসে চলবে তোমার হরর মুভি দেখা। তুমি খুব ভয় পাবে ! পিশাচের ভয়ে আমার শার্টের কলারে লুকিয়ে পড়বে তুমি
গভীর রাতে যখন তোমার চোখে অভিমানের সাইক্লোন উঠবে। ১০ নম্বর বিপদ সংকেত ছুই ছুই তখন আমি নাহয় ফুল নিয়ে তোমার সামনে আসব। পকেটের খুচরো টাকা দিয়ে কেনা সেই ডাটাআলা রক্তগোলাপ। তুমি ছিঁড়ে টুকরো টুকরো কোরো কথা দিচ্ছি তাতে ভালোবাসা তিন টুকরো হবেনা কখনই।
আবার যেদিন ভালোবাসার মিছিল হবে তোমার হৃদয়ের একমাত্র সনের দাবীতে জঙ্গী মিছিল হবে সেদিন আমি মিছিল নিয়ে চত্বরে ছুটে যাব,সেদিন তুমি পুলিশ হয়ে শাড়ির আঁচলের বাড়ি দিও,সেই আঁচলের বাড়িতে আমায় বেহুশ কোরো। কথা দিচ্ছি, তাতে ভালোবাসা হুঁশ হারাবে না।কখনই না,এই আমি আধ পাগলাটা সবসময় তোমায় বেহায়ার মত ভালোবাসব!কারন আমার আমিতে আজ শুধু তুমি!
ইতি ,
মায়াবতীর বখাটে মেঘবালক

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.